What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মা ও মাসিকে একখাটে চুদলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,280
Messages
16,017
Credits
1,461,723
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বাংলা ইনসেস্ট চোটি

আজ যে কাহিনি আপনাদের বলতে যাচ্ছি তা আমার জীবনের সত্যি ঘটনা. মাস খানেক আগের কথা. প্রথমে আমার পরিবার সম্বন্ধে জানা প্রয়োজন. আমি আমার মা বাবার এক মাত্র সন্তান. এখন আমার বয়েস ১৯ বছর. যখন আমার ৫ বছর বয়স তখন আমার বাবা মারা যায়. এখন মায়ের বয়স ৩৮ বছর. গায়ের রঙ শ্যামলা এনবং বেশ স্বাস্থ্য আছে. যখন উনি হাঁটে তখন উনার পাছা হাঁটার তালে তালে নাছে. উনি একটা কোম্পানিতে কাজ করে আমার লেখাপড়ার খরচা চালিয়েছেন.

গত দু বছর ধরে একটা প্রাইভেট কোম্পানিতে কম্পুটার অপারেটর হিসাবে পার্ট টাইম চাকরি করছি এবং কলেজে পরছি. আমাদের ঘরে কেবল মাত্র আমারা তিনজন থাকি. আমি মা ও মাসি. আমার মাসির বয়স ৩৬ বছর এবং উনি বিধবা. উনার স্বামি প্রায় তিন বছর আগে মারা গেছেন এবং উনার কোন সন্তানাদি ছিলনা.মা উনাকে নিজের কাছে এক সাথে রেখেছেন এবং একসাথে ফ্যাক্টরিতে কাজ করতে লাগলেন. গুম একটা হবার কারনে আমরা এক্সাথেই ঘুমাতাম. প্রথমে আমি পাসে মা এবং মায়ের পাসে মাসি. ঘুমাবার সময় মা ও মাসি দুজনে নাইটি পরে ঘুমাত.আর আমি লুঙ্গি ও জাঙ্গিয়া পরে ঘুমাতাম.

একদিন অনুমানিক ১২-২৫ নাগাদ আমারঘুম ভাঙল কেননা আমার প্রসাব পেয়েছিল. ঘুম ভাংতেই খেয়াল করে দেখলাম মাসির নাইটি কোমর অব্ধি তোলা এবং উনি ধিরে ধিরে ইইইই য়াআআআ উউউ আওয়াজ করছেন. ভালভাবে লক্ষ্য করে দেখলাম মাসি তার ডান হাতের আঙুল তার গুদের ভিতর আর বাহির হচ্ছিল আর বাম হাত টা মায়ের গুদের উপর. এতা দেখেই আমার বাঁড়া একেবারে শক্ত হয়ে গেল. কিছুক্ষণ পর মাসি ঘুমিয়ে পরলেন. হয়ত মাসির গুদের কাম্রস বেরিয়ে গেছে. কিছুতেই আমার ঘুম আসছিলনা.

চোখের সামনে শুধু মাইর কীর্তি ভাসছিল. যায় হোক একটু পরে উঠে প্রসাব করে এসে শুয়ে পরলাম. এর পর থেকে মাসিকে আমি কামনার দৃষ্টি তে দেক্তে লাগলাম. পরের দিন শনিবার ছিল তাই মাকে বললাম বিকেলে চিকেন রান্না করতে. মা আমাই বিকেলে অফিস থেকে ফেরার পথে চিকেন নিয়ে আস্তে বলল. আপনাদের একটা কথা বলে রাখি মা ও মাসি ২-৩ মাস হল ১-২ পেগ উইস্কি খেত. একদিন আমি বন্ধুদের সাথে বারে উইস্কি খেয়ে বাড়ি আস্তেই মা জিজ্ঞ্যাসা করল-

মা – বাবা তুমি মদ খেয়েছ?

আমি – হ্যা মা. এক বন্ধু আমাকে বারে নিয়ে গেল আর আমরা সেখানে উইস্কি খেলাম.

মা – বাবা তুমি এখন বড় হয়েছ মদ খেতে চাইলে বাড়িতেই খেও. বাইরে খেয়ে গেলে টাকাও বেসি লাগে তা ছাড়া অভ্যেশ ও খারাপ হয়ে যায়.

আমি – ঠিক আছে মা এখন থেকে ঘরেই খাব.

সেদিনের পর থেকে যখনি মদ খেতে ইচ্ছা হয় তখনি ঘরে খাই. ঘরে মদ খাবার সময় মা ও মাসি আমাকে সঙ্গ দেয়.

যায়হক সে শনিবার অফিস থেকে ফেরার সময় চিকেন এবং সাথে উইস্কির বোতল নিয়ে আসলাম.

আনুমানিক ৯-৩০ টায় মা দাক্ল এস খাবার তৈরি হয়ে গেছে. মাসি তিনটে গ্লাস আর উইস্কির বোতল নিয়ে এল এবং আমরা খেতে শুরু করে দিলাম.মা ও মাসি ১-১ পেগ খেয়েছে আর আমি তিন পেগ. খাওয়া শেষ হলে মা ও মাসি ঘরের কাজ শেষ করে শবার জন্য পস্তুতি করতে লাগল. প্রতিদিনের মত আমরা তিনজন শুয়ে পরলাম. রাত প্রায় দেড়টা নাগাদ প্রসাব করার জন্য উথলাম. দেখলাম মাসি মায়ের দিকে হয়ে শুয়ে আছে আর মাসির বান পাটা মায়ের কমরের উপর.মায়ের নাইটি উরু পর্যন্ত উঠে রয়েছে.

আমি কোন শব্দ না করে প্রসাব করে ফিরে এসে দেখলাম তারা গভীর ঘুমে অচেতন. হয়ত উইস্কির কারনে গভীর ভাবে ঘুমাচ্ছে. আমি আস্তে করে মাসির নাইটি কোমর পর্যন্ত উথালাম. এবার বালে ভর্তি গুদ পরিস্কার দেখতে পেলাম. মাসির পা মায়ের উপর হওয়াতে গুদের দিউ পাতা ফাঁক হয়ে ভেতরের গোলাপি অংশ পরিস্কার দেখা যাচ্ছে. আর মাসির গুদ দেখে আমার বাঁড়া মহারাজ খাঁড়া হয়ে গেল এবং আন্ডার ওয়ার থেকে বেরিয়ে আসল. মনে হচ্ছিল এখন মাসির গুদে বাঁড়া ঢুকিয়ে আচ্ছা করে ঠাপাই কিন্তু সাহস হলনা.

আমি বিছানায় শুয়ে ঘুমের ভান করে বাঁড়াটা হাতে ধরে মাসির গুদের কাছে রাখলাম. ভয়ের কারনে মাসির গুদে বাঁড়া ধুকাতে পারলাম না যদি মাসিজেগে যায় আর মাকে জানিয়ে দেয়? তাই ভয়ে ভয়ে বাঁড়া মাসির গুদের উপর আস্তে আস্তে ঘসতে লাগলাম এবং খানিক পরে অনেকগুল বীর্য মাসির গুদ ও বালের উপর ঢেলে দিলাম.সকালে রবিবার হবার কারনে ১০ টায় ঘুম থেকে উথলাম. ঘুম ভাঙ্গতেই মা ও মাসির গলা শুনতে পেলাম. তারা অনেক আস্তে কথা বলছে. আমি ভাভ্লাম মাসি হয়ত আমার নামে অভিজগ করছে মায়ের কাছে. টাই আমি লুকিয়ে তাদের কথা সুন্তে লাগলাম.

মাসি – জানিস দিদি কাল রাতে কি হয়েছে.

মা – নাত. কি হয়েছে?

মাসি – রাতে প্রসাব করতে উঠে দেখি দিহুর বাঁড়াটা বেরিয়ে আছে.,

মা – মনে হয় অর জাঙ্গিয়া ঢিলা হয়ে গেছে তাই নুনু বেরিয়ে গেছে.

মাসি – দিদি অর নুনু আর নুনু নেই. নুনু এখন বাঁড়া হয়ে গেছে বড় মানুষের মত.

মা- আচ্ছা তাহলে তো অর বিয়ের প্রস্তুতি নিতে হবে. টা কত বড় ওর বাঁড়া?

মাসি – অর নেতান বারাতাও বেশ বড় মনে হল.

মা – তাই নাকি. তাহলে অর বাঁড়া খাঁড়া হলে তো অনেক বড় হবে.

মাসি – প্রসাব করে যখন গুদ পরিষ্কার করতে লাগলাম তখন বালে ও গুদে কেমন আঠা আঠা লাগল. মনে হয় দিনু বীর্য ঢেলে রেখেছে.

মা – সেই জন্যই বলি তকে রাতে নাইটি ঠিক করে রাখতে. প্রায়ই দেখি তোর নাইটি কোমর অবধি উঠে থাকে.

এবার আমি বুঝতে পারলাম রাতে জা কিছু হয়েছে তাতে মাসি কিছু মনে করেনি এবং আমি বিছানা থেকে উঠে স্নান করে খাবার জন্য অপেখ্যা করতে লাগলাম. তখনি মা মাসিকে বলল দিনুকে খাবার দিয়ে দে আমি কাপর শুকাতে গেলাম, মাসি খাবার নিয়ে আসল এবং আমার পাসে বস্ল. রাতের ঘতনার পর থেকে মাসিকে আমি কামুক নজরে দেখতে লাগলাম. যখন আমার দৃষ্টি মাসির মাইয়ের উপর পড়ল তো জিজ্ঞ্যাসা করল ।
 

Users who are viewing this thread

Back
Top