What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আমি, পপি আর মীরা, আমাদের গ্রুপ চোদাচুদি (1 Viewer)

Black Knight

Not Writer or Creator, Only Collector
Staff member
Supporter
Joined
Mar 6, 2018
Threads
265
Messages
25,763
Credits
560,184
Birthday Cake
Billed Cap
Rocket
Pizza
Mosque
Pizza
আমি, পপি আর মীরা

আমার বয়স যখন ২৭, তখন আমি বিয়ে করি। একটা গ্রুপ অফ কোম্পানীর সিনিয়র এক্সিকিউটিভ। সেলারী ভালোই পাই। লালমাটিয়াতে একটা ছোটো ফ্ল্যাট বাসা ভাড়া করে থাকি। আমি দেখতে যেমন হ্যান্ডসাম, আমার বৌও দেখতে খুবই সুন্দরী। আমার বৌ বিয়ের পরই একটা শপিং মলে বিউটি শপ খোলে। ওখানে সব লেডিস আইটেম (ব্রা, নাইটি, প্যান্টি, কস্মেটিকস, স্যানিট্যারী ন্যাপকিন ইত্যাদি) পাওয়া যায়। ও ছাড়া ওর আরো দুজন কর্মচারী, একটি ছেলে, আরেকজন মেয়ে। মেয়েটি সেলস গার্ল, ছেলেটি আইটেম কালেকটর। ভালোই ব্যবস্থা, জমিয়ে ফেলেছে আমার ওয়াইফ।
বিয়ের আগে থেকেই আমি মোটামুটি গার্লস-কিলার ছিলাম। গার্ল-ফ্রেন্ড, কাজিন, ভাবী, খালা, মামী থেকে শুরু করে অনেককেই লাগিয়েছি আমি। বিয়ের পরেও স্বভাব খুব একটা পাল্টায়নি।
আমার ওয়াইফ মীরা রায়, দেখতে অনন্য সুন্দরী, বয়স ২৩। আমরা এখনো কোনো বাচ্চা নেইনি। সেক্সুয়াল লাইফ আমাদের দারুন। প্রত্যেক রাতে আমরা লাগাই। মীরা একজন এক্সেলেন্ট সেক্সমেট, কলা-কৌশলে কামসূত্রকে হার মানিয়ে দেয়। কিন্তু মীরা একজন বহুগামিনী নারী, বিয়ের আগে সে অনেক ছেলের সাথে সেক্স করেছে। মীরা আমাকে সব কথা বলেছে। আমিও বলেছি আমার কথা, দুজন দুজনকে ক্ষমা করে নিয়েছি।
আমিও যেমন পর-নারী আসক্ত, মীরাও পর-পুরুষ আসক্ত। আমরা একে অপরের এই ব্যাপারটা আন্ডারস্ট্যান্ডিং করে নিয়েছি। আমাদের ফ্যামিলি লাইফে কোনো সমস্যা নেই, আমরা খুবই সুখী।
মীরার শপের সেলস গার্লটির নাম পপি, বান্দরবান এলাকার একটি ট্রাইবাল (মার্মা) মেয়ে। দেখতে একদম কোরিয়ানদের মতো, সুন্দরী।
ব্রেস্টগুলো মাঝারি টাইপের, খুব একটা বড় নয়। মেয়েটির হাইট খুব বেশি নয়, একটু বেঁটে ধরনের, ৫ ফিট হবে। হেলথ সাধারণ। সে ছিলো কিউট আর সেক্সি, পুতুলের মতো দেখতে। মীরা একদিন আমাকে বললো, পপিকে আমাদের বাসায় রাখবো। ঢাকায় ওর থাকার সমস্যা হচ্ছে।
আমি বললাম, রাখো।
দেখলাম, একদিন মীরা পপিকে বাসায় নিয়ে এলো। ড্রয়িং রুমে একটা ছোটো খাট পাতা ছিলো। রাতে পপিকে সেখানেই রাখার ব্যবস্থা হলো।
আমরা একসাথে খাওয়া দাওয়া, টিভি দেখা, গল্প করা সবই করতাম। রুমের ভিতরে ফ্রীলি চলাফেরা করতাম। কাপড়-চোপড় চেঞ্জ সামনেই করতাম, কেউ কিছু মনে করতাম না। মীরা রাতে স্লিপিং গাউন পরতো, পপি বেশির ভাগ সময়ে স্লিভলেস সর্ট কামিজ পরতো, ওড়না রাখতোনা কেউই।
একদিন রাতে মীরাকে লাগাতে চাইলাম। মীরা বললো, ভালো লাগছেনা।
আমি - কেনো?
মীরা - ভালো লাগছেনা।
আমি - কোথাও করে এসেছো মনে হয়?
মীরা - হ্যাঁ!
আমি - কার সাথে?
মীরা - মার্কেটিং এক্সিকিউটিভ, শ্যামলের সাথে।
আমি - কোথায় করলে?
মীরা - দোকানে র*্যাকের পিছনে।
আমি - কেউ ছিলোনা?
মীরা - কোনো কাস্টমার ছিলোনা, শুধু পপি ছিলো, পপিকে কাউন্টারে বসিয়ে রেখেছিলাম।
আমি - শ্যামলকে কেমন মনে হলো?
মীরা - ও একটা ফ্রেশ, ইনোসেন্ট ছেলে, তেমন কোনো এক্সপিরিয়েন্স নেই, কিন্তু নাইস এনজয়েবল প্লে-মেকার। আমার খুব ভালো লেগেছে।
আমি - পপিকে দেখলাম স্লিপিং গাউন পরেছে!
মীরা - আমি ওকে পরতে বলেছি।।
আমি - কেনাে!
মীরা - তুমি আজ ওকে লাগাবে।
আমি - পপি কি রাজী?
মীরা - ১০০ পার্সেন্ট, পপি তােমার জন্য রেডি আজ রাতে।
আমি – আমি কি এখন ওর কাছে যাবাে?
মীরা - যাও।

আমি মীরার কপালে চুমু খেলাম। দেখলাম পপি খাটে বসে টিভি দেখছে। আমি ওর কাছে বসলাম। পাতলা একটা স্লিপিং ড্রেস পরেছে, হােয়াইট স্কিনে খুব ভালাে লাগছিলাে। আমি পপিকে বললাম, তােমাকে খুব দারুণ লাগছে। পপি একটু হাসলাে। আমি ওর একটা হাত নিয়ে বললাম, তােমার আঙ্গুলগুলাে বেশ সুন্দর, নখে নেল পালিশ দেওয়া। আঙ্গুলগুলাে। টিপছিলাম আর বললাম, তােমাকে খুব ভালাে লাগছে পপি, একদম জাপানী ডলের মতাে সুন্দর, খুব আদর করতে ইচ্ছে করছে। আমি ওর পিছনে হাত দিয়ে জড়িয়ে ধরে কাছে। টানলাম। পপি খুব সুন্দর করে আরাে কাছে এলাে। আমি ওর ঠোটে গভীরভাবে চুমু দিলাম, ডীপ কিস। পপি চুমুতেও সুন্দর রেসপন্স দিলাে। আমি চুমুগুলাে গালে, গলায়, বুকের দিকে নামালাম।
পপির স্লিপিং ড্রেস খুলে ফেললাম, ব্রা নেই, পুরাে নেকেড হয়ে গেলাে পপি। ব্রেষ্ট দুটো একটু ছােটো হলেও খুব সুন্দর। সারা শরীর ফর্সা ধবধবে, একদম হােয়াইট স্কিন, একদম মঙ্গোলিয়ান সেক্স সিমবল, সেক্স বিউটি...
পপির ভােদা দেখলাম, ব্ল্যাক, হেয়ারি, চারপাশটা হােয়াইট, ভােদার লিপস লাল রঙের। আঙ্গুল দিয়ে ভােদাটা ফাক করে দেখলাম, ভেতরটা আরও সুন্দর, পিঙ্ক কালার, ভিজা আর কামার্ত ব্রেস্টদুটো হাত দিয়ে টিপলাম, হাতের মুঠোয় সুন্দরভাবে সেট হলাে। নিপল অনেকটা গােলাপী, আঙ্গুল দিয়ে টিপলাম, মুখে নিয়ে চুষতে লাগলাম।
পপি আরাে বেশি এক্সাইটেড হতে লাগলাে। পপিকে আমার দু পায়ের উপর বসালাম। আমিও বসার মতো করে ওকে বুকে চেপে ধরলাম। চুমু খাচ্ছিলাম, ঠোটে, গালে, মুখে। পপি আমার, ঠোটে, মুখে চুমু খেলো। আমি ওকে বিছানায় শুইয়ে দিলাম। দুই পা দুই দিকে সরিয়ে আবারাে ভোদা দেখলাম, ভোদার মুখ চিকচিক করছে, ভিজে আছে চারপাশ, বালগুলোও ভিজে। আমি আমার পেনিস পপির ভােদার মুখে তাক করলাম আর আস্তে আস্তে করে ভিতরে ঢুকিয়ে দিলাম। পপি একটু কেঁপে উঠলাে।
আমি আমার পেনিস পপির ভােদার মধ্যে ওঠা নামা করাতে লাগলাম।
পপি খুব এনজয় করছিল, শীকার করছিলাে, উহহহহহ... আহাহাহাহা করে পপিকে ছােটো পুতুলের মতাে লাগছিলাে।
আমি এবার ওর কোমরের নিচে একটা বালিশ দিলাম, ভােদাটা এবার একটু উপরের দিকে উঠে এলাে। আমি আবারাে পেনিস ঢুকালাম, আর খুব জোরে জোরে ঠাপ দিলাম। পপি নিচে থেকে রেসপন্স করছিল ভালাে। এবার পপিকে উবু করে অনেকটা ডগি স্টাইলে ওর ভােদার মধ্যে পেনিস ঢুকিয়ে দিয়ে ঘন ঘন ঠাপ দিতে থাকলাম। পপির মাল আউট হচ্ছে। ভােদার পানিতে পপির ভােদা আরাে খাসা হলাে, আমি আরাে জোরে জোরে ধােন চালনা করতে লাগলাম। পপি বেশ দুর্বল হয়ে নুয়ে পড়লাে, আমি ওকে শুইয়ে ওর হেয়ারি ভােদার উপরে মাল আউট করে দিলাম, পপির কালাে বাল সাদা হয়ে গেল।
আমি প্রতি সপ্তাহে রেগুলার এক-দুবার করে পপিকে লাগাতে থাকলাম।

আরেকদিন, মীরা আমাকে বলল, আমি পপির সাথে আলাপ করে সব ঠিক করে রাখছি, আজ আমরা গ্রুপ সেক্স করবো।
আমি বললাম, খুব সুন্দর প্রস্তাব।
মীরা - কোথায় সেট করবে, বেডরুমে, না ড্রয়িংরুমে?
আমি - বেডরুমে।
মীরা - তাহলে তুমি বস, আমি পপিকে ডেকে নিয়ে আসি।
ওরা দুজনেই সর্ট কামিজ পরা। মীরা নিচে বেডসাইডে একটা তোষক বিছিয়ে চাদর বিছিয়ে নিলো। মীরা আমাকে বললো, আমরা দুজন নিচে শুয়ে গল্প করি, তুমি একটু পরে এসে জয়েন করবে। আমি বললাম, আচ্ছা।
মীরাকে আজকে বেশ সুন্দর লাগছে। মীরার ব্রেস্টদুটো পপি টিপছে, মীরা টিপছে পপির ব্রেস্ট। চুমু খেলো দুজনে। মীরা পপির সালোয়ারের ফিতা খুলে নিচের দিকে এনে পপির ভোদা চাটছে। পপি মীরার সালোয়ারের উপর দিয়ে ভোদা টিপছিলো, হাতাচ্ছিলো। ওরা দুজনেই একসময় পুরো উলঙ্গ হলো। আজকে মীরাকে বেশি এক্সাইটিং মনে হলো। মীরা শুয়ে দুই পা ফাঁক করে আছে, পপি বসে মীরার ভোদার মধ্যে আঙ্গুল দিয়ে খোঁচাচ্ছে।

মীরা খুব উহহহহহ আহাহাহাহাহা করছিলো। আমি উঠে ওদের কাছে গেলাম। মীরার ভোদা থেকে পপির হাত সরিয়ে দিয়ে জিহ্বা ঢুকিয়ে দিয়ে মীরার ভোদা চুষতে লাগলাম। পপি আমার পেনিসে হাত দিয়ে ম্যাসেজ করছিলো। আমি একহাত দিয়ে পপির ব্রেস্ট টিপছিলাম।
মীরা উঠে বসে মাঝখানে আমাকে শুইয়ে নিয়ে আমার পেনিস নিয়ে খেলা করতে করতে মুখে নিয়ে চুষতে লাগলো। পপি আমার পেনিসের নিচে অন্য জায়গায় হাত দিয়ে টিপছিল, পপি এবার মীরার পিছন দিকে বসে মীরার ভোদার মধ্যে আঙ্গুল দিয়ে আঙ্গলি করতে লাগলো, মীরা আরো বেশি এক্সাইটেড হয়ে পড়লো। মীরা আমার ধোনের উপর বসে ওর ভোদার মধ্যে ধোন ঢুকিয়ে নিয়ে উপর থেকে ঠাপাতে লাগলো। পপি মীরার ব্রেস্ট দুই হাত দিয়ে টিপতে লাগলো। মীরার সেক্স সহজে কমছিলোনা, দেখলাম, এক হাত দিয়ে পপির ভোদার মধ্যে আঙ্গুল ঢুকিয়ে খোঁচাচ্ছে।
মীরা আমার ধোন থেকে ভোদা উঠিয়ে নিল। পপিকে বলল, ওর ভোদা ঢুকিয়ে দিতে। পপি এবার আমার ধোনের উপর বসে ভোদা ঢুকিয়ে দিলো।
ভোদাটা সম্ভবতঃ পিচ্ছিল ছিল, পট পট করে ভোদার মধ্যে ধোন ঢুকে গেলো। পপি পুতুলের মতো করে নাচছিল। মীরা পপির ব্রেস্ট নিয়ে টিপছে।
আমি এক হাত দিয়ে মীরার একটা ব্রেস্ট টিপছিলাম, আরেক হাত দিয়ে পপির ব্রেস্ট টিপছিলাম।
এবার আমি উঠে বসলাম, পপিকে নিচে শুইয়ে দুই পা ফাঁক করে চুদতে লাগলাম। পপির ভোদা মীরার ভোদার চেয়ে টাইট লাগলো, ধোন চালাতে লাগলাম ইচ্ছামতো। দেখলাম মীরা আমার মুখের দিকে তাকিয়ে আছে। আমি এবার মীরাকে শুইয়ে নিয়ে মীরার ভোদার মধ্যে ধোন ঢুকিয়ে বাংলা স্টাইলে ঠাপাতে লাগলাম।
আমি আমার ধোনে সেক্স-কসমেটিক্স স্প্রে করে নিয়েছিলাম, মাল সহজে আউট হচ্ছিলোনা। মীরাকে কতক্ষণ চুদে নিয়ে আবারো পপির দিকে গেলাম। পপিকে উপুড় করে বসিয়ে নিয়ে ডগি স্টাইলে মারতে শুরু করলাম। মীরা একপাশে শুয়ে পপির ব্রেস্ট টিপছিল। দেখলাম, পপির মাল আউট হচ্ছে, ভোদার পানিতে চাদর ভিজে গেলো। আমি পচ পচ করে আরো কিছুক্ষণ পপির ভোদায় ঠাপালাম। পপি ক্লান্তিতে শুয়ে পড়লো। এবার মীরার কাছে যেয়ে ওর ভোদার মধ্যে ধোন ঢোকালাম।
মীরাকে আজকে চুদে অন্যরকম মজা পাচ্ছিলাম, মীরাও খুব এনজয় করছিল। আমি মীরাকে কাত করে শুইয়ে নিয়ে একপা উপরের দিকে তুলে অনেকটা কাত হয়ে শুয়ে ভোদার মধ্যে ধোন ঢুকিয়ে ঠাপ দিতে লাগলাম। মীরা আহহহহহহহ ... আহাহাহাহাহা করে চিৎকার করছিলো।
মীরার ভোদার মধ্যে ধোন ঘোসতে ঘোসতে একসময় বের করে আনলাম। ধোন পপির কাছে নিলাম। পপি হাত দিয়ে ম্যাসেজ করতে করতে মাল আউট করে দিল।
 

Users who are viewing this thread

Back
Top