What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

[মাযহাবী ইরোটিকা] যাঈকা-এ-পাশ্মীর (interfaith cuckold, impregnation, rape, gangbang) (3 Viewers)

এ কয়েকটা দিন আম্মি ঘরেই রইলো। আমরা সবাই ওর ভেতর কিছু পরিবর্তন লক্ষ্য করছিলাম। এখনো আগের মতোই পাঁচ ওয়াক্ত নামায পড়ে আম্মি, আগের মতই পরিবারের খেয়ালযত্ন করে। তবে মানসিক আর শারীরিক পোষাক আষাকে অনেক খোলামেলা। বাইরে গেলে মাথায় পর্দা করে না। আরও খেয়াল করলাম, আমাদের দোকানে নতুন হিন্দু কর্মচারীদের সাথেও ওর খাতির জমেছে। নতুন যৌথব্যবসার নামে বেশ কিছু পুরুষ হিন্দু কর্মচারীদের ঢুকিয়েছে বিক্রম লাখোটিয়া। আম্মি সে সকল হিন্দু পুরুষ কর্মচারীদের সাথে বন্ধুত্বের সম্পর্ক পাতিয়েছে।
কিছুদিন পরে বিক্রম লাখোটিয়া ফেরত এলো। তাকে রিসিভ করতে আব্বু ও আম্মি দু’জনেই এয়ারপোর্টে গেলো।

মিনিট পনেরো অপেক্ষার পর ফ্লাইটটা ল্যাণ্ড করলো। এ্যারাইভাল গেট দিয়ে বিক্রমজী বের হবার পর হাসিমুখে আগিয়ে গিয়ে আম্মি তাকে রিসিভ করলো।

এয়ারপোর্ট থেকে সরাসরি হোটেল শিবাজীতে। গাড়ী ড্রাইভ করছিলো আব্বু নিজে, আর পেছনের সীটে আম্মির সাথে বসে ছিলো বিক্রম কাকা। কি কি মাল আসছে তার বিবরণ দিচ্ছিলো বিক্রম লাখোটিয়া। আর শোওহরের অগোচরে ভিক্কীজীর প্যাণ্টের চেইন খুলে তার আকাটা ল্যাওড়াটা বের করে নরোম হাতের মুঠোয় নিয়ে রগড়ে দিচ্ছিলো আম্মি। বিক্রম আদতেই সামিনাকে পাকা হিন্দুচোদাড়ু বানিয়ে দিয়েছে। নির্লজ্জ বেশরম ছিনাল মতো শোওহরের পেছনেই হিন্দু নাগরের সাথে ফষ্টিনষ্টিতে মেতে উঠেছে ঠারকী সামিনা পাঠান।

আমার আব্বু আফযল পাঠান বলতে গেলে আনুষ্ঠানিকভাবেই একজন মাযহাবী কাকোল্ড-এ পরিণত হয়েছে। তবে বিক্রম আর সামিনা যতটুকু ভেবেছিলো, আব্বু ততোটা বোকাচোদা নয়। গাড়ী চালানো আর গল্পের ফাঁকে ফাঁকে রিয়ার ভিউ মিররে তাকিয়ে আব্বু ঠিকই দেখে নিচ্ছিলো, তার বিবির ফষ্টিনষ্টির কির্তী। সামিনার ফরসা, পেলব হাতে বিক্রমের কালো, ভীম ল্যাওড়াটা ধরা।

বিক্রমজীর অতিবৃহৎ বাড়া দেখে অবাক তো বটেই, খুব হিংসাও হচ্ছিলো আব্বুর। এমন তাগড়াই হিন্দু ল্যাওড়ার প্রেমে পাগল হয়ে যেকোনও মুসলমান ছিনাল স্বামী-সন্তান ফেলে ঘর ছেড়ে পালিয়ে যেতেই পারে। বিক্রম লাখোটিয়া চাইলেই তার বাচ্চাদের মা সামিনাকে ছিনিয়ে নিতে পারে। আব্বু বরং নিজের কিসমতকে সালাম জানালো। বিক্রম লাখোটিয়া যেভাবে চায় তার বিবিকে সম্ভোগ করুক, এমনকী চাইলে হিন্দু বীর্য্যে বিবিকে গাভীনও করে দিক, কোনও আপত্তি করবে না। কেবল তার বাচ্চাদের মা-টাকে ছিনিয়ে না নিলেই হলো। সামিনার পেটে বিক্রমের হিন্দু জারজ সন্তান আব্বু স্নেহের সাথেই লালন করবে।

আর তাছাড়া, বিক্রমের মতো কামিয়াব তাগড়া হিন্দু ষাঁঢ় তার বিবিকে পাল খাওয়াচ্ছে এটাও সৌভাগ্যের বিষয়। দিনকাল যা পড়েছে, রাস্তাঘাটে কামুক হিন্দু মরদরা মুসলমান লওণ্ডীয়াদের তুলে নিয়ে গাভীন করে দিচ্ছে। বরং বিক্রম লাখোটিয়ার মতো ঝানু ব্যবসায়ীর তেজী হিন্দু বীর্য্যে সামিনা যদি গর্ভবতী হয় তাহলে তো ভালই হবে। হারামখোর লোদী সরকারে প্রচ্ছন্ন মদদে হিন্দু কুত্তাগুলো পাগলা কুকুরের মতো মুসলমান লড়কীদের উত্যক্ত করছে। আজ বিক্রম যদি আকাটা বাড়ায় চুদে চুদে সামিনার পেট না বাঁধায়, তবে কাল হয়তো কোনও নিম্নজাতের লাফাঙ্গা হিন্দু তার বিবিকে সড়কে একা পেয়ে বলাৎকার করে গাভিন বানিয়ে লাওয়ারিশ হিন্দু বাচ্চা পুরে দেবে সামিনার পেটে। তেমন অঘটনের চেয়ে বিক্রমের মতো উচ্চ বংশের হিন্দু বংশের বাচ্চার মা বনুক সামিনা, আব্বু মনস্থির করে। আর বিক্রম চাইলে তার কুনওয়ারী বেটী আনিসাকেও হিন্দুগমন করতে দেবে আফজল। মায়ের মতোই ডবকা সুন্দরী আনিসা পাঠানের ফুটন্ত সৌন্দর্য্য দেখে বিক্রম লাখোটিয়া ইতিমধ্যে মন্তব্য করেছে, আগামী হপ্তায় তার সুপুত্র বিকাশ লাখোটিয়া আসলে পাঠান সুন্দরীর রূপ দেখে সে পাগল হয়ে যাবে ওকে পাবার জন্য।
 
তাই, চলন্ত গাড়ীর মধ্যে শোওহরের পিছে বেওয়াফা ছিনাল সামিনা তার হিন্দু নাগরের ল্যাওড়া খেঁচে দিচ্ছিলো, তা দেখে কিচ্ছু বললো না আব্বু। তাছাড়া, সামিনার ফরসা, চাঁপাকলার মতো সরেস পাঁচ আঙুল বিক্রমের গাঢ় শ্যামলা ল্যাওড়াটাকে আঁকড়ে ধরে ওঠানামা করতে দেখে আব্বুর নিজেরই লুল্লী খাড়া হয়ে যাচ্ছিলো। ইশ! হিন্দুটার কি বিরাট ল্যাওড়া। কমসে কম সাড়ে নয় ইঞ্চি তো হবেই! এতো বড়ো ঘোড়ার আকাটা ল্যাওড়া দিয়ে সামিনার মাযহাবী চুৎ ফাঁড়ছে বিক্রমজী, আর তাই তো আপন বিবির ভোসড়ীটায় লুল্লী পুরে কোনও অনুভূতিই হয় না আব্বুর। আর আম্মিও তো তার শোওহরকে অনুভব করে না। বিক্রম লাখোটিয়ার গোবদা ল্যাওড়া সামিনার ভেতরটাকে চাড় দিয়ে প্রসারিত করে দিয়েছে।

ওদিকে বেশ কিছুদিন ধরেই বিক্রম লাখোটিয়ার অণ্ডকোষে বীর্য্য জমেছিলো। খুব অল্পেই মাল বেরিয়ে গেলো তার।

“মমমহহহহ.... ভাবীজী!”, মুসলমান বিজনেস পার্টনারের সামনে সম্মান করে তার বিবিকে সম্বোধন করল বিক্রমজী, “তোমরা মুসলমান আওরতরা ঘি খেতে পছন্দ করো খুব তাই না?”

“হাঁ ভিক্কী ভাইজান”, সংকেত বুঝতে পেরে আম্মি হেসে বিক্রমের লূঁঢ় খেঁচতে খেঁচতে বলে, “আমরা মুসলমানরা ঘি খুব পসন্দ করি। বিশেষ করে তোমাদের হিন্দু গোয়ালারা খুব ভালো, গাঢ় আর ঘন ঘি প্রস্তুত করতে পারে। আমরা মুসলমান লড়কীরা তোমাদের হিন্দুদের তেজী গাওয়া ঘি বহোৎ লাযিযের সাথে পছন্দ করি!”

“আরে হাঁ বিক্রম ভাইজান, সামিনা একদম সহী বলেছে। আপনাদের মাযহাবের গোয়ালারা খুব বড়িয়া ঘি তৈয়ার করতে পারে!” আব্বুও সায় দিয়ে বলে।

তবে তার উত্তর দেবার মতো অবস্থায় পেছনের যাত্রীরা ছিলো না। ভিক্কীজীর বাড়া বার্স্ট করতে যাচ্ছে বুঝতে পেরে আম্মি ঝাঁপিয়ে পড়েছে। আব্বু দেখলো রাজহাঁসের ডিমের মতো প্রসারিত চামড়ীমোড়ানো মুণ্ডিটায় তার বিবি সামিনা আলতো করে কামড়ে দিলো। বিক্রম লাখোটিয়া শিউরে উঠলো। পরক্ষণেই আব্বু খেয়াল করলো তার বেত্তমিয বিবি বিক্রমের আকাটা মুণ্ডিটা ঠোঁট দিয়ে চেপে ধরে বাড়ার মাথাটা চোষা শুরু করেছে। ধোনের ডগায় কোঁকড়ানো চামড়ীর গোছা এখন সামিনার চোষণশীলা মুখের ভেতর।

বন্ধুবান্ধবদের মুখে আফযল শুনেছে, হিন্দুরা খতনা করায় না বলে ওদের অকর্তিত শিশ্ন জঙ্গলী জানওয়ারের মতো দেখায়। আর হিন্দুদের এই পশুসুলভ অখণ্ডিত ল্যাওড়াই আবার মুসলমান লওণ্ডীয়ারা খুব পছন্দ করে। বিনে খতনার বাড়া দেখলেই নাকি মুসলিম মেয়েদের গুদ ভিজে যায়। মুসলমান লড়কীরা নাকি হিন্দুদের খতনা-হীন আকাটা পশুসুলভ ধোনের চামড়ী মুখে পুরে চুষতে খুব সুখানুভব করে। আশরাফুল মাখলুকাৎ তথা সৃষ্টির সেরা জীব হয়েও মুসলমান লড়কীরা জন্তু-জানোয়ারের লিঙ্গ চোষণের মতোই আনন্দলাভ করে হিন্দুদের প্রাকৃতিক লূঁঢ়ের চামড়ীর গোছা চুষে চুষে। আফজলের বন্ধুরা তো গুসসা করে বলে, মুসলমান বউরা তাদের শোওহরদের লুল্লী মুখে নিতেই চায় না, কিন্তু আকাটা হিন্দুর বর্বর, পাশব ল্যাওড়াললী দেখলেই ওটা মুখে পুরো ললীচোষণ করা চাইই চাই!

আব্বু রিয়ার মিররে তার বিবিকে দেখে তার সত্যতা অনুভব করলো। বিক্রমের লূঁঢ়ের মুণ্ডিটা মুখের ভেতর পুরে সামিনা চুষছে। গোলাপী ঠোঁটজোড়া চেপে বসেছে কালো ধোনের গায়ে। ফরসা গালে ভেতর থেকে ঘনঘন জিহ্বার টোকা দেয়ার চিহ্ন দেখা যাচ্ছে। আব্বু বুঝলো, বিক্রমের মুশকো ল্যাওড়ার মুণ্ডিটা মুখের ভেতর কামড়ে ধরে রেখে সামিনা জীভের ডগা দিয়ে তার বাড়ার চামড়ীতে সুড়সুড়ী দিচ্ছে। মুসলমান লড়কীরা হিন্দুর আকাটা ধোনের চামড়ী নিয়ে মস্তি করতে পছন্দ করে - মিছে নয় তাহলে গুজবটা।
 
আব্বুর মনে হচ্ছিলো একটা শিম্পাঞ্জীর পাশব ল্যাওড়ার মুণ্ডিটা চুষে খাচ্ছে ওর বিবি।

মুখে স্বীকার না করলেও সব ধর্মের মেয়েরাই পশুগমন করতে পছন্দ করে। রক্ষণশীল মুসলিম সমাজের মেয়েদের পশুসঙ্গমের সুযোগ নেই। মুসলিমরা সাধারণতঃ ঘরে কুকুর পোষে না। আর এ যুগে ঘোড়া বা ষাঁড়ের মতো বৃহৎ জন্তু শুধু খামারেই দেখা যায়। তাই মুসলমান মেয়েদের আদিম পশুকাম চরিতার্থ করবার সেরা উপায় হলো আকাটা হিন্দুরা। পৌত্তলিক হিন্দুদের এ রাজ্যের মুসলিমরা একটু আদিম, অধস্তন সংস্কৃতি বলে গণ্য করে। তাই, হিন্দুদের অবিকৃত লিঙ্গত্বক মুসলমান মেয়েদের ভক্তিপ্রেমের বস্তূ। হিন্দু পুরুষদের অখণ্ডিত, প্রাকৃতিক শিশ্নচর্ম মুখে পুরে চুষতে, জীভ দিয়ে চাটতে আর দাঁত দিয়ে আঁচড় কাটতে মুসলমান লড়কীরা তীব্র কামোত্তেজনা অনুভব করে। কুকুর কিংবা ঘোড়ার জানওয়ারের লিঙ্গমেহনের মতোই তীব্র সুখানুভূতি হয় হিন্দুর চামড়ীওয়ালা ল্যাওড়া মুখে নিয়ে মুসলিম আওরতের। পশুকামের স্নায়ু শুধু মুখে নয়, মেয়েদের যোণীতেও আছে। হিন্দু মরদরা যখন মুসলমান মেয়েদের ওপর চড়াও হয়ে ডগী পযিশনে গাদন লাগায়, তখন তাদের লম্বা ধোনের বিনেখতনার মুণ্ডিটা আর চামড়ীর গোছা পাকীযা জরায়ুমুখে সজোরে আঘাত করে। তাতে করে কুকুর কিংবা ঘোড়ার প্রাকৃতিক জান্তব লিঙ্গের মতো পশুসম্ভোগের তীব্র পাশবিক রতিসুখ অনুভব করে মুসলমান মেয়েরা। জাতীগতভাবে নিম্নস্তরের ও পশ্চাদপদ বলে গণ্য করা হিন্দু মরদের সাথে যৌণমিলন এমনিতেই রোমাঞ্চকর মুসলমান আওরতদের জন্য। তারওপর খতনাহীন চামড়াদার সনাতনী লিঙ্গের বদৌলতে প্রাণীজগৎে আরও নিম্নস্তরে নেমে পশুসম্ভোগের নিষিদ্ধ আনন্দটুকুও লাভ হয়ে যায় মুসলিমা মেয়েদের হিন্দু লড়কার সাথে চোদাচুদি করিয়ে।

তাছাড়া, হিন্দু শিশ্নের চামড়ীর চুম্বনআঘাত খেয়ে মুসলমান নারীদের জরায়ুদ্বার প্রসারিত হয়ে যায়, জরায়ু মুখটাও খুলে যায়। তাতে করে অতি সহজে হিন্দু শুক্রাণুগুলো মুসলিমার জরায়ুতে প্রবেশ করে, আর পাকীযা ডিম্বাণুটাকে অনায়াসে হিন্দু বংশানু দ্বারা নিষিক্ত করে দিতে পারে। পশুর দ্বারা গর্ভবতী হবারও ফেটিশও অনেক মেয়ের থাকে। সুপ্ত ইচ্ছা থাকলেও প্রজাতীর পার্থক্যের কারণে পোষা কুকুরের ছানাপোনা কিংবা ঘোড়ার বাছুর পেটে ধরা সম্ভব হয় না মানবীদের। কিন্তু মুসলমান মেয়েদের সে অনুভূতিটা হয় নিম্নজাতের গণ্য করা হিন্দু মরদ দ্বারা গর্ভবতী হয়ে। হিন্দু বীর্য্যে পোয়াতী অনেক মুসলমান মায়ের এ অনুভূতিটুকু হয় ওর গর্ভে জানওয়ারের সন্তান বেড়ে উঠছে।

শিশ্নের সুরক্ষা ছাড়াও অনেক কারণেই প্রকৃতিমাতা লিঙ্গত্বক দান করেছিলো। মুসলমানর মরদরা তা কেটে ফেলে দিয়ে বোকামীর পরিচয় দিচ্ছে। আর তার পূর্ণ ফায়দা তুলছে হিন্দুরা তাদের আকাটা ল্যাওড়ার কোঁকড়ানো চামড়ীর গোছাটার কল্যাণে। হিন্দু পুরুষের বিনে খতনার পশুসুলভ প্রাকৃতিক লিঙ্গ মুসলমান নারীর গভীর মননে পশুকামের সুপ্ত বাসনা জাগ্রত করে তোলে। হিন্দুর বিনা-খতনার লূঁঢ় মুখে নেবার জন্য মাযহাবী ছিনালরা উতলা হয়ে ওঠে, হিন্দুর চামড়ীওয়ালা ধোনে গাঁথা হয়ে গাদন খেতে মুসলমানর জেনানারা পাগল হয়ে অবচেতনে নিজের শরীরকে সন্তানধারণের জন্য তৈরী করে নেয়, আর হিন্দু বীর্য্যে গর্ভবতী হয়ে নিজের মানবদেহে পশুসন্তান ধারণের এক চাপা ফেটিশও অনুভব করে।

হিন্দু লড়কারা যে ঘরে ঘরে মুসলমান লওণ্ডীয়াদের মাথা ঘুরিয়ে দিচ্ছে, তার অন্যতম প্রধান কারণ হলো ধোনের চামড়ী ও মুসলিম মাগীদের পশুকামপ্রবৃত্তি।
 
বেগমজান সামিনাকে মুখে পুরে বিক্রম লাখোটিয়ার প্রাকৃতিক লিঙ্গমস্তক চোষণের দৃশ্য দেখে সে গূঢ় সত্য অনুধাবন করে আব্বু।

রিয়ার ভিউ মিররে বিক্রম লাখোটিয়ার সাথে চোখাচোখি হয়ে যায় আফজল পাঠানের। শক্তিমান এক মরদ অপর মরদের প্রজনন সঙ্গীনী ভাগিয়ে নিয়ে সম্ভোগ করছে, তাতে যেন বাধা না দেয় সে অব্যক্ত সতর্কবার্তা দুই পুরুষের চোখে চোখে চালাচালি হয়ে যায়। হিন্দু পার্টনারের সামনে বশ্যতা স্বীকার করে ক্ষণিকের জন্য দৃষ্টি অবনত করে নেয় আব্বু।

বিক্রম লাখোটিয়া এবার তলঠাপ মেরে কয়েক ইঞ্চি ল্যাওড়া পুরে দেয় সামিনার মুখে। “গ্লুব... অক...!” করে খাবি খায় সামিনা। আচমকা হুমদো ল্যাওড়া মুখ ভর্তী করে গোঁত্তা মারায় ওর নাক দিয়ে লোল আর বীর্য্যের দলা বেরিয়ে আসে।

মনোযোগ ফিরিয়ে আব্বু মিররে তাকিয়ে দেখে, বিক্রম লাখোটিয়া আয়নার মাধ্যমে সরাসরি তার দিকেই তাকিয়ে আছে। বিক্রমজী ডান হাতে তার বিবির খোঁপাটা খামচে ধরে মাথাটা স্থির ধরে রেখেছে, আর ল্যাওড়ার মুণ্ডিটা সামিনার মুখের ভেতর ঢোকানো।
আর ভান করে লাভ নেই। আফজল পাঠান মিররটা সামান্য নীচে নামিয়ে তার বিবির লিঙ্গমেহনের পুরো দৃশ্যটা দৃষ্টিগোচর করে নেয়।

বিক্রম লাখোটিয়া এবার গুঙিয়ে উঠে বলে, “নাও ভাবীজী, তোমার হিন্দু দেবরের খাঁটি ঘি চুষে খাও!”

আফজল পাঠান খেয়াল করে, পর মূহুর্তে বিক্রম লাখোটিয়ার অণ্ডকোষের থলে জোড়া থেকে থেকে সংকুচিত হতে আরম্ভ করে। আর স্পষ্ট দেখতে পায়, সাড়ে নয় ইঞ্চি লম্বা লিঙ্গদণ্ডের প্রস্রাবের স্ফীত সুড়ঙনালীটা বেয়ে ঢেউয়ের পর ঢেউ গোড়া থেকে ডগার দিকে ধাবিত হচ্ছে।

প্রথম তরঙ্গটা আঘাত করতে সামিনাও গুঙিয়ে ওঠে। আফজল পাঠান দেখতে পায়, ওর বিবির গাল ফুলে উঠেছে বেলুনের মতো, আর সামিনার গলার পেশী কাজ আরম্ভ করেছে। ঢোক গিলে বিক্রম লাখোটিয়ার বিপুল পরিমাণের বীর্য্য ভক্ষণ করছে তার বউ।

তার মুসলমান বিবির মুখের ভেতর বীর্য্যপাত করতে করতে সরাসরি আফজলের চোখে তাকিয়ে আছে বিক্রম লাখোটিয়া। মাযহাবী কাকোল্ড আফজলকে দেখিয়ে সামিনাকে ফ্যাদা গেলাচ্ছে বিক্রম।
 
গাড়ীর ভেতর তিন নারীপুরুষ তিনটি ভিন্ন ধাঁচের ফেটিশের রতিসুখ ভোগ করে নিচ্ছে একই সাথে।

প্রথমতঃ, বিক্রমের আকাটা প্রাকৃতিক ও পাশবিক ল্যাওড়া মুখে নিয়ে সামিনার পশুকাম চরিতার্থ হচ্ছে। বিক্রমের ফ্যাদা গিলতে গিলতে ওর মনে হচ্ছে বুনো মোষের কিংবা জংলী ঘোড়ার ঘন বীর্য্য চুষে খাচ্ছে।

দ্বিতীয়তঃ, অনেক হিন্দুই গোপনে মুসলমানদের ঘৃণা করে। বহু শতাব্দী ধরে মুসলিমরা সমগ্র উপমহাদেশের ছড়ি ঘুরিয়েছে, প্রজন্মের পর প্রজন্ম ধরে ডরপোক ও হীনবল হিন্দু প্রজারা মুসলমান শাসক ও অভিজাত সমাজের দাসত্ব করেছে। আর পূর্বপুরুষদের সে দাসখতের বদলা নেবার জন্য কট্টর হিন্দুরা মুখিয়ে থাকে। এক ম্লেচ্ছ ঘর ভাঙিয়ে সুন্দরী মুসলমান লওণ্ডীয়াকে দিয়ে বাড়া চুষিয়ে, মুসলমান শোওহরের সামনেই তার মুসলমান বিবির মুখের বহুদিনের জমিয়ে রাখা বীর্য্য পাত করতে, আর মুসলিমা ছিনালকে তার হিন্দু ফ্যাদা গিলে খেতে বাধ্য করে রতিতৃপ্তির মতোই সমান তীব্র প্রতিশোধের সুখ লাভ করে বিক্রম। রক্ষণশীল মুসলিম সমাজের পুরুষরা তাদের নারীদেরকে বুরকা-নিকাবে মুড়িয়ে আব্রু রক্ষার নামে বহির্জগৎ থেকে বিচ্ছিন্ন করে রাখে। আর এমন বাধাবেড়াজাল ভঙ্গ করে মুসলমান খানদান থেকে সামিনার মতো ডবকা মুল্লীকে মুল্লাদের খপ্পর থেকে ছিনিয়ে নিয়ে ছিনালের উর্বরা জঠরে তার সনাতনী শিবলিঙ্গ গেঁথে দিতে পারা - যে কোনও হিন্দু মরদের জন্যই এ বিশাল কৃতিত্বের কাহিনী। মুসলমান মেয়েরা এমনিতেই লাস্যময়ী আর সুন্দরী হয়ে থাকে। গোরা গতরের মুসলমান লড়কীদের চুদে ভোসড়া করে তাৎক্ষণিক শারীরিক সুখ যেমন চরম, তেমনি মুসলিম সম্প্রদায়ের লওণ্ডীয়া ভাগিয়ে এনে সম্ভোগ করার মধ্যে পূর্বপুরুষদের অবমাননার শোধ তোলারও এক গভীর আত্মপ্রসাদ আছে। বিক্রমের মতো হিন্দু মরদরা যখন আকাটা বাড়া সামিনার মতো মুসলমান মাগীর ভেতর প্রবেশ করায়, প্রতিটি ঠাপ যেন এক একটি প্রজন্মের অবমাননার প্রায়শ্চিত্তঃ করায়।

মুসলমান সমাজে চেহারাকে খুব প্রাধান্য দেয়া হয়, পাকপবিত্র বলে গণ্য করা হয়। শোওহর আফজলের সামনে তার বেগম সামিনার পাকীযা মুখের ভেতর সনাতনী গান্ধা বীর্য্য উদগীরণ করে নাপাকী করে দিয়েও বড়ো রতিতৃপ্তি অনুভব করে বিক্রম।

আর তৃতীয়তঃ, আফজলে রতিসুখের ধরণটা হচ্ছে খাঁটি কাকোল্ড ফেটিশ। এখানকার মুসলিমরা প্রচ্ছন্নভাবে হিন্দুদের নিম্ন ও পশ্চাৎস্তরের সংস্কৃতির বাহক বলে গণ্য করে। কারণ উপমহাদেশে অল্প সংখ্যক লড়াকু মুসলিম শাসক ও যোদ্ধারা বিপুল হিন্দু জনগোষ্ঠীকে শতাব্দীর পর শতাব্দী ধরে শাসন করেছিলো। আজ সেই পরাধীন হিন্দুর বংশধর তার মতো উঁচু আশরাফী খানদানী পুরুষের নিকা করা বিবিকে ছিনিয়ে নিয়ে সম্ভোগের বস্তূ বানিয়েছে, এ ধারণাটা এক ধরণের তীব্র মর্ষকাম জাগ্রত করেছে আফজলের মধ্যে। আপন মাযহাবের জেনানাদের ভিন মাযহাব বিশেষ করে হিন্দু মরদরা যত বেশি লাঞ্ছনা, অবদমন করে, আফজলের মতো মুসলিম কাকোল্ডরা ততোই যৌণসুখ লাভ করে। আজকাল অনেক মুসলমান কাকোল্ড স্বামীই তার ব্যাভীচারিণী বিবির হিন্দু নাগরদের খোলাখুলি পরওয়ানা দিয়ে দেয় বউকে অবমাননা, লাঞ্ছনা করার। বলাবাহূল্য হিন্দুরাও তা চুটিয়ে উপভোগ করে। শোওহরের সামনেই মুসলমান মাগীদের গালে গাঁঢ়ে থাপ্পড় মেরে লাল করে দিতে, কিংবা বিবির মুখের ওপর বীর্য্যপাত করতে, মুসলমান মাগী বউয়ের চুল ধরে টানাহেঁচড়া করে ওকে কুত্তী বানিয়ে পাল খাওয়াতে... এমনকী অনেক মুসলিম শোওহর হিন্দু নাগরের বিবির গায়ের ওপর মূত্রত্যাগও উপভোগ করে। এককালের কর্তৃত্বপরায়ণ মুসলিমদের বর্তমান হীনবলতার সুযোগ নিয়ে ডমিনেটিং হিন্দু মরদরা মুসলমান নারীদের শারীরিক হেনস্থা, লাঞ্ছনা করছে এটা অনেক মুসলিম পুরুষের ফেটিশ। নিম্নজাতের হিন্দুদের প্রতি বশ্যতার নিদর্শন হিসেবে এসব কাকোল্ড লুসমিনরা নিজেরাই তাদের বিবিদের হিন্দু গর্ভধারণে উৎসাহিত করে।

এয়ারপোর্টের প্রশস্ত সড়কে ধাবমান গাড়ীর ব্যাকসীটে বসে সামিনা পাঠানের মুখের ভেতর বীর্য্যপাত করে বিক্রম লাখোটিয়া, ভিক্কীর জমানো ঘন ফ্যাদা চেটেপুটে তৃপ্তিভরে খেয়ে নেয় সামিনা পাঠান। আর সে দৃশ্য দেখে একটুও যৌণাঙ্গ স্পর্শ না করে পাজামা ভিজিয়ে সপসপে করে ফেলে আফজল পাঠান।
 
“উমমমমহহহহ”, বিক্রমের সবটুকু মোষবীর্য্য খেয়ে নিয়ে মৃদু গুঙিয়ে ওঠে সামিনা। ওর ঠোঁটের কোণে সুতোর মতো বীর্য্য লেগে ছিলো বিক্রমের বাড়া থেকে ঝুলন্ত। জীভ বের করে ঠোঁট বুলিয়ে ফ্যাদার সূতোটা চেটে খেয়ে নেয় সামিনা। তারপর চুক করে বিক্রমের ঠোঁটে প্রেমচুম্বন করে ফিসফিস করে বলে, “একেবারে ভরিয়ে দিয়েছো আমার ওপরের পেট, ভিক্কী! এর পরেরটা চাই আমার তলপেটের ভেতর! তোমার হিন্দু ঘি আমার পাকীযা বাচ্চাদানীর ভেতরে চাই!”

বলে নিজের স্থানে সরে বসে সামিনা। ওর হাতের আঙুলের ফাঁকে তখনো বিক্রমের বীর্য্য লেপটে ছিলো। আফজল দেখে তার বিবি জীভ বের করে আঙুল চাটতে আরম্ভ করেছে। বাচ্চা মেয়েরা যেভাবে আঙুলে লেগে থাকা আইসক্রীম চেটে খায়, তেমনি আঙুল চাটতে চাটতে সামিনাও আয়েশ করে বিক্রমের অবশিষ্ট ফ্যাদাগুলো খেয়ে নেয়। মুসলমান মাগী বউটার কাণ্ড দেখে তৃপ্তির হাসি হেসে বিক্রম তার প্যাণ্টের চেন বন্ধ করে দেয়।

শিবাজী হোটেলে পৌঁছে যায় ওদের গাড়ী মিনিট খানেক বাদেই। যথারীতি সামিনাকে তার সাততলার কামরায় তুলে নিয়ে যায় বিক্রম। এবার আফজলের অনুমতিরও প্রয়োজন বোধ করে না সে। বীর্য্যমাখা সেই হাতখানা নেড়ে শোওহরকে বিদায় জানিয়ে হিন্দু নাগরের সাথে লিফটে চড়ে সামিনা। আর আফজল ছুটে যায় হোটেলের কমন টয়লেটে, দরজা আটকে ইউরিনালের ওপর সবেগে ধোন খেঁচতে আরম্ভ করে আফজল। নালায়েক হিন্দুর বংশধর তার মতো খানদানী মুসলমানের বিবিকে খানকীর মতো সম্ভোগ করছে, এ চিন্তা করতে করতে ইউরিনালের প্রস্রাব নির্গমনের ফুটোগুলোর ওপর সজোরে বীর্য্যপাত করে দেয় আফজল।

ওদিকে সাততলার কামরায় এতক্ষণে সামিনা পাঠানের মাযহাবী ফুটোয় আকাটা লূঁঢ় পুরে হিন্দুয়ানী ঘি ঢালছে বিক্রম লাখোটিয়া।

আফজল পাঠান বুঝতে পারে, মালাউন হিন্দুটা এখন তার গদিমোড়া আরামপ্রদ খাটে তার বিবিটাকে ল্যাংটো করে ফেলে চড়াও হয়েছে ওর ওপরে। আকাটা লূঁঢ়ের লাঙ্গল পুরে তার বিবি সামিনা পাঠানের উর্বর জরায়ু চাষ লাগাচ্ছে তার অংশীদার বিক্রম লাখোটিয়া। খানিক পরেই তার বিবির মাযহাবী বাচ্চাদানী ভর্তী করে সনাতনী ডিএনএ-র প্লাবন বইয়ে দেবে হিন্দুটা।

দিক।

একগাদা টিস্যু নিয়ে লুল্লীটা মুছতে থাকে আফজল পাঠান।
 
আব্বুর মনে হচ্ছিলো একটা শিম্পাঞ্জীর পাশব ল্যাওড়ার মুণ্ডিটা চুষে খাচ্ছে ওর বিবি।

মুখে স্বীকার না করলেও সব ধর্মের মেয়েরাই পশুগমন করতে পছন্দ করে। রক্ষণশীল মুসলিম সমাজের মেয়েদের পশুসঙ্গমের সুযোগ নেই। মুসলিমরা সাধারণতঃ ঘরে কুকুর পোষে না। আর এ যুগে ঘোড়া বা ষাঁড়ের মতো বৃহৎ জন্তু শুধু খামারেই দেখা যায়। তাই মুসলমান মেয়েদের আদিম পশুকাম চরিতার্থ করবার সেরা উপায় হলো আকাটা হিন্দুরা। পৌত্তলিক হিন্দুদের এ রাজ্যের মুসলিমরা একটু আদিম, অধস্তন সংস্কৃতি বলে গণ্য করে। তাই, হিন্দুদের অবিকৃত লিঙ্গত্বক মুসলমান মেয়েদের ভক্তিপ্রেমের বস্তূ। হিন্দু পুরুষদের অখণ্ডিত, প্রাকৃতিক শিশ্নচর্ম মুখে পুরে চুষতে, জীভ দিয়ে চাটতে আর দাঁত দিয়ে আঁচড় কাটতে মুসলমান লড়কীরা তীব্র কামোত্তেজনা অনুভব করে। কুকুর কিংবা ঘোড়ার জানওয়ারের লিঙ্গমেহনের মতোই তীব্র সুখানুভূতি হয় হিন্দুর চামড়ীওয়ালা ল্যাওড়া মুখে নিয়ে মুসলিম আওরতের। পশুকামের স্নায়ু শুধু মুখে নয়, মেয়েদের যোণীতেও আছে। হিন্দু মরদরা যখন মুসলমান মেয়েদের ওপর চড়াও হয়ে ডগী পযিশনে গাদন লাগায়, তখন তাদের লম্বা ধোনের বিনেখতনার মুণ্ডিটা আর চামড়ীর গোছা পাকীযা জরায়ুমুখে সজোরে আঘাত করে। তাতে করে কুকুর কিংবা ঘোড়ার প্রাকৃতিক জান্তব লিঙ্গের মতো পশুসম্ভোগের তীব্র পাশবিক রতিসুখ অনুভব করে মুসলমান মেয়েরা। জাতীগতভাবে নিম্নস্তরের ও পশ্চাদপদ বলে গণ্য করা হিন্দু মরদের সাথে যৌণমিলন এমনিতেই রোমাঞ্চকর মুসলমান আওরতদের জন্য। তারওপর খতনাহীন চামড়াদার সনাতনী লিঙ্গের বদৌলতে প্রাণীজগৎে আরও নিম্নস্তরে নেমে পশুসম্ভোগের নিষিদ্ধ আনন্দটুকুও লাভ হয়ে যায় মুসলিমা মেয়েদের হিন্দু লড়কার সাথে চোদাচুদি করিয়ে।

তাছাড়া, হিন্দু শিশ্নের চামড়ীর চুম্বনআঘাত খেয়ে মুসলমান নারীদের জরায়ুদ্বার প্রসারিত হয়ে যায়, জরায়ু মুখটাও খুলে যায়। তাতে করে অতি সহজে হিন্দু শুক্রাণুগুলো মুসলিমার জরায়ুতে প্রবেশ করে, আর পাকীযা ডিম্বাণুটাকে অনায়াসে হিন্দু বংশানু দ্বারা নিষিক্ত করে দিতে পারে। পশুর দ্বারা গর্ভবতী হবারও ফেটিশও অনেক মেয়ের থাকে। সুপ্ত ইচ্ছা থাকলেও প্রজাতীর পার্থক্যের কারণে পোষা কুকুরের ছানাপোনা কিংবা ঘোড়ার বাছুর পেটে ধরা সম্ভব হয় না মানবীদের। কিন্তু মুসলমান মেয়েদের সে অনুভূতিটা হয় নিম্নজাতের গণ্য করা হিন্দু মরদ দ্বারা গর্ভবতী হয়ে। হিন্দু বীর্য্যে পোয়াতী অনেক মুসলমান মায়ের এ অনুভূতিটুকু হয় ওর গর্ভে জানওয়ারের সন্তান বেড়ে উঠছে।

শিশ্নের সুরক্ষা ছাড়াও অনেক কারণেই প্রকৃতিমাতা লিঙ্গত্বক দান করেছিলো। মুসলমানর মরদরা তা কেটে ফেলে দিয়ে বোকামীর পরিচয় দিচ্ছে। আর তার পূর্ণ ফায়দা তুলছে হিন্দুরা তাদের আকাটা ল্যাওড়ার কোঁকড়ানো চামড়ীর গোছাটার কল্যাণে। হিন্দু পুরুষের বিনে খতনার পশুসুলভ প্রাকৃতিক লিঙ্গ মুসলমান নারীর গভীর মননে পশুকামের সুপ্ত বাসনা জাগ্রত করে তোলে। হিন্দুর বিনা-খতনার লূঁঢ় মুখে নেবার জন্য মাযহাবী ছিনালরা উতলা হয়ে ওঠে, হিন্দুর চামড়ীওয়ালা ধোনে গাঁথা হয়ে গাদন খেতে মুসলমানর জেনানারা পাগল হয়ে অবচেতনে নিজের শরীরকে সন্তানধারণের জন্য তৈরী করে নেয়, আর হিন্দু বীর্য্যে গর্ভবতী হয়ে নিজের মানবদেহে পশুসন্তান ধারণের এক চাপা ফেটিশও অনুভব করে।

হিন্দু লড়কারা যে ঘরে ঘরে মুসলমান লওণ্ডীয়াদের মাথা ঘুরিয়ে দিচ্ছে, তার অন্যতম প্রধান কারণ হলো ধোনের চামড়ী ও মুসলিম মাগীদের পশুকামপ্রবৃত্তি।
একবার রাস্তার এক কুকুরকে দিয়ে চুদিয়েছিলাম।আআহহ, সেই সুখের কথা এখনো মনে পড়ে💖💗💘💝💞
 
দাদা আমি দরকার হলে মাসে মাসে আপনাকে টাকা পাঠাব তাও গল্প গুলো বড় করে লিখুন প্লিজ।
চোদাচুি,শিৎকার,খিস্তি আনুন।
 
দাদা আমি দরকার হলে মাসে মাসে আপনাকে টাকা পাঠাব তাও গল্প গুলো বড় করে লিখুন প্লিজ।
চোদাচুি,শিৎকার,খিস্তি আনুন।
@Aj lemon ভাই,অনেক ধন্যবাদ আপনার উৎসাহের জন্য! আপনার ভাল লেগেছে জেনে আমিও খুশি হলাম।

ভুল হলে ক্ষমা করবেন। কিছু বিষয় ব্যখ্যা করি।

আমার মতে মানুষের সবচেয়ে সেক্সী অর্গ্যান হলো ব্রেন। আমরা যখন প্রথম প্রথম পর্ণ বা চটি পড়া/দেখা শুরু করি তখন স্তন, যোণী, লিঙ্গ এবং রতিক্রিয়া ইত্যাদি ফিজিকাল বা ম্যাটেরিয়ালিস্টিক বিষয় নিয়ে ফ্যাসিনেটেড হতাম।

কিন্তু কিছুদিন পরে বুঝতে পারি, সকল আনন্দের মূল উৎস হলো আমাদের মস্তিষ্কে, অর্থাৎ আমাদের মন-মানসিকতায়।

যদি নিছক চোদাচুদিই একমাত্র উদ্দেশ্য বা সন্তুষ্টির ব্যাপার হতো, তাহলে ইনসেস্ট, কাকোল্ড্রী, চিটীং, স্যাডো-ম্যাসোকিজম ইত্যাদি এতো এতো ফেটিশ দুনিয়ায় থাকতো না।

আমি হিন্দু-মুসলিম নিয়ে লিখি তার মূল উদ্দেশ্য ব্রেন সেক্স। আমার প্রথম দিকে ইন্টারফেথ কাহিনীগুলোয় সরাসরি যৌণতার বর্ণনা থাকতো, গল্পগুলো স্রেফ চোদাচুদির বর্ণনাই ছিলো। কিছুদিন লেখালেখির পর চিন্তাধারা হয়তো প্রাইমারী থেকে আরো এ্যাডভান্সড লেভেলে গ্র্যাযুয়েশন হয়েছে। এখন আমার মনে হয়, হিন্দ ও মুসলিম যৌণতার মূল আকর্ষণই হলো দুই মাযহাবের রেষারেষি সত্বেও মিলনের ব্যাপারটি।

সাম্প্রতিককার গল্পগুলোতে ফিজিকাল রিলেশনের গুরুত্ব কমিয়ে মনঃস্তাত্বিক বিষয়গুলোতে জোর দিচ্ছি।

মুঘলদের নিয়ে কিছু ইতিহাস বই পড়ছিলাম, ভারতীয় উপমহাদেশের ঔপনিবেশিক ইতিহাস নিয়েও ঘাঁটাঘাঁটি করছিলাম। কাশ্মীরের গোলোযোগ শুরু হবার সেখানকার ইতিহাস নিয়েও পড়েছিলাম। অনেক চমকপ্রদ কাহিনী জেনেছি।

হাহা, বাহাদুরশা জাফরকে হঠানোর পরে দিল্লীর একজন বড়লাট এখানকার মুসলমান ও হিন্দু মেয়েদের নিয়ে রীতিমতো হেরেম বানিয়ে চুদতেন। সাধারণ খৃস্টানদের একটার বেশি বিয়ে করা চরমভাবে নিষিদ্ধ (মরমন জাতীয় কিছু কাল্ট বাদে) কিন্তু এই বৃটিশ লাটসাহেব ১২-১৩ টা মুসলমান ও হিন্দু সুন্দরীদের তুলে নিয়ে বিয়ে করেছিলেন। তবে অফিশিয়ালী বলতেন মুসলিম-হিন্দু মাগীগুলো তার পোষা রক্ষিতা, কিন্তু কিছু নথিপত্র পাওয়া গেছে যেখান থেকে ধারণা হয় ওই ভদ্রলোক মুসলমান রীতিতে মেয়েগুলোকে বিয়ে করেছিলেন, আর সম্ভবতঃ হিন্দু মেয়েদেরকেও স্থানীয় রীতি অনুযায়ী বিয়ে করেছিলেন। ওই বড়লাটের হেরেমের প্রধান আকর্ষণ ছিলো সুপার সেক্সী হট মিলফ এক মুসলমান বেশ্যা। ওই লাটসাহেব এই মাগীকে খুব লাই দিতেন, আর মুসলিম ছেনাল ছড়ি ঘোরাতো। বৃটিশ প্রশাসন শ্বেতাঙ্গ পুরুষপ্রধান হলেও এই মুসলিম মহিলার খুব দাপট ছিলো। তবে স্থানীয় ভারতীয়রা এমনকি মুসলিমরাও এ মহিলাকে খুব ঘৃণা করতো, সম্ভবতঃ অত্যাচারী মহিলা ছিলেন। আড়ালে "লর্ড অমুকের বেশ্যা তমুক বাঈ" (এ মুহূর্তে কারই নাম মনে পড়ছে না :oops: ) নামে মহিলাকে ডাকতো তারা। হিন্দু আর মুসলমান সুন্দরীদের চুদে খৃস্টান বীর্য্যোে অসংখ্য বাচ্চা বিয়ানোর পরে লাটসাহেব মারা যায়। সেদিনই এই মহিলাকে রীতিমতো টেনে হিঁচড়ে রাজপ্রাসাদ থেকে বের করে বেশ্যাপাড়ার বস্তিতে ফেলে দিয়ে আসা হয়। তারপর থেকে মহিলার আর কোনও খবর পাওয়া যায় না

হাহা, এ সত্য কাহিনী নিয়েও মাযহাবী চটি লেখা যায় কি? গোরা খৃস্টান সাহেব মুসলমান আর হিন্দু সুন্দরী ছেনালদের তুলে নিয়ে রামচোদা দিচ্ছেন। খৃস্টান ল্যাওড়া দিয়ে সনাতনী গুদ ফাঁড়ছে, নাসারা বাড়া দিয়ে মুসলমানী চুৎ ঢিলা করছে! আর ইংলিশ ক্যাথলিক বীর্য্যে হিন্দু আর মুসলিম মাগীকে গাভীন করে সকলের পেটে খৃস্টান জারজ বাচ্চা পুরে দিচ্ছে... এটা নিয়েও কি কাহিনী ফাঁদা যায়? আহা! ডবকা ডবকা মুসলমান হূরপরীরা, আর মাসকা চসকা হিন্দু স্বর্গদেবীরা, সবই এক খৃস্টানের বহিরাগতের হেরেমে বন্দীনি। লাটসাহেবের যেদিন মর্জী, হিন্দু মাগী চুদবে না মুসলমান ছিনাল - যখন যা ইচ্ছা করে, চাহিদামতো মাযহাবী মাগী ধরে নিয়ে বিছানায় ফেলছে, আর মাযহাবী বা সংস্কারী চুৎে গোরা ল্যাওড়া পুরে আয়েশ করছে... :cool:

যাকগে, মুসলিমরা সংখ্যালঘু হয়েও এ উপমহাদেশে আগমন করে বহু শতাব্দী যাবৎ বিপুল সংখ্যক হিন্দু, বৌদ্ধ ও অন্যান্য ভারতীয় ধর্মীয় গোত্রগুলোকে শাসন করেছে। পরে বৃটিশদের এসে উভয় মাযহাবের জনগোষ্ঠী শাসন করেছে। বৃটিশদের আমলে অভিমান করে কর্তৃত্ব খোয়ানো মাথামোটা মুসলিমরা আধুনিকায়নের বাইরেই রয়ে গেছিলো। হিন্দুদের জন্য অন্য ব্যপার - তাদের জন্য এ নিছক মনিব বদল, আরবী/পারসী/মুঘল মনিবের থেকে বিলাতী মনিবের কাছে গিয়েছে। তাই তারা সহজেই ইউরোপীয় আধুনিকতা বরণ করে নিতে পেরেছে।

বর্তমানে আধুনিকতার ছোঁয়াপ্রাপ্ত সংখ্যাগরিষ্ঠ হিন্দুদের মধ্যে কট্টর কিছু এলিমেন্টস আছে, যাদের মন মানসিকতায় পূর্বপুরুষদের জন্মজন্মান্তরের পরাধীনতার গ্লানি হীনমন্যতার সৃষ্টি করে। বেকারত্ব ও দুর্বল অর্থনীতিতে জর্জরিত ভারতে এসব হিন্দুত্ববাদী অকর্মার ধাড়িগুলো মাথাচাড়া দিয়ে উঠেছে - যার চূড়ান্ত বহিঃপ্রকাশ হয়েছিলো সেখানকার রণ্ধ্রে রণ্ধ্রে সাম্প্রদায়িক সরকারের ক্ষমতাসীন হওয়ায়।

যুগে যুগে মুসলিম ও হিন্দুদের মধ্যে রেষারেষি চলেই আসছে।

বৃটিশরাও এই দুই ধর্মের মধ্যে খেঁচাখেঁচির ব্যাপারে অবগত ছিলো। যেমন, সিরাজুদ্দৌলা বিরোধী মূল ষড়যন্ত্রী ছিলো এক ধনবান হিন্দু - জগৎ শেঠ বা ফতে চাঁদ। কিন্তু বাংলার ক্ষমতাদখল যেন আবার মুসলমান - হিন্দু-র দাঙায় পরিণত না হয় সে জন্য চতুর বৃটিশরা বেশ সচেতন ছিলো। তাই তারা মীর জাফর আলী খান-কে লাইমলাইটে নিয়ে আসে। সীরায ও মীর যাফর উভয়েই ইরাকের নাযাফের একই এলাকার সন্তান হওয়ায় ক্ষমতালুণ্ঠনের কাজ সহজ হয় বৃটিশদের জন্য। তবে সত্য হলো, জগৎ শেঠই ছিলেন সিরাজ বিরোধী স্থানীয়দের আসল পালের গোদা। এই ধণ্যাঢ্য হিন্দু বণিকের প্রত্যক্ষ সহযোগীতা না থাকলে ঘসেটী বেগম, মীরযাফরদের পক্ষে বেশি কিছু করা সম্ভব ছিলো না। বাংলায় মীরযাফর একটি গালি হিসেবে ব্যবহৃত হয়, তার পূর্ণ কৃতিত্ব সুচতুর বৃটিশদের। অনেকেই জানি না, পরবরতী কাহিনী। মীরযাফরকে পুতুল সরকার বানিয়ে রেখেছিলো বৃটিশরা (সে জন্য বিপুল পরিমাণে ঘুষও খাইয়েছিলো মীরজাফর)। তবে কিছুদিন পরে মীরযাফর বুঝতে পারে বৃটিশদের মূল ষড়যন্ত্র। ও ব্যাটা বিদ্রোহ করে বসে, আরও কয়েকটা রাজ্যের মুসলিম শাহেনশা দের সাথে হাত মিলিয়ে ঈস্ট ইন্ডিয়া কোং-এর সাথে যুদ্ধ করে। সেই লড়াইয়ে বৃটিশরা ভারতীয় বাহিনীকে একেবারে তুলোধোনা করে দেয়। মিরযাফরকে হটিয়ে দিয়ে বৃটিশরা তারই এক আত্মীয়কে মসনদে বসায়। কয়েক বছর পর ও ব্যাটাও ঘাড়তেড়ামী আরম্ভ করলে বৃটিশরা তাকে হঠিয়ে আবারও মীরযাফরকে ক্ষমতায় নিয়ে আসে। একবার গাদন খাওয়া মীরযাফর বুঝে গেছিলো বৃটিশদের চটিয়ে লাভ নেই। এদিকে বৃটিশদের পালতু কুত্তা মীর যাফরকে কড়া চোদন লাগানোর অন্যান্য মুঘল আর্মীগুলো চেষ্টা করছিলো। যাকগে, বৃটিশদের পা চাটতে চাটতে ২য় দফায় মীর যাফর ২ বছর রাজত্ব করে, এবং বাংলা-উড়িষ্যা-বিহারের নওয়াব অবস্থাতেই পটল তোলে (সম্ভবতঃ তাকে খালাস করে দেয়া হয়)। ১৯৪৭ দেশ ভাগের পর মীর যাফরের গ্রেট গ্র্যাণ্ডসন নবগঠিত পাকিস্তানের সর্বপ্রথম প্রেসিডেণ্ট নির্বাচিত হয়ে ছিলেন।

বেশি অফটপিক হয়ে যাচ্ছে। যাকগে, মুসলমান হিন্দু দের মধ্যে খেঁচাখেঁচি আদি যুগেও ছিলো, এখনও আছে। সারেণ্ডার মোদীর ন্যায় কট্টর সাম্প্রদায়িক নেতা নির্বাচিত হয়েই এসেছেন, বেকারত্ব আর দূর্বল অর্থনীতির ঘাড়ে চড়ে। এখন ভারতীয় মুসলমানরা একটু চোদন টোদন খাচ্ছে।

তো এই রাজনৈতিক, ঐতিহাসিক প্রেক্ষাপটে মুসলিম ও হিন্দুদের মধ্যে "মনস্তাত্বিক দ্বন্দ্ব"-টাই ব্যকতিগতভাবে চরম সেক্সুয়াল, ইরোটিক মনে হয়। অভিজাত শ্রেণীর লোকেরা যেমন তার বউ বা মা-বোনকে নিচ জাতের চাকর-ড্রাইভার-মালি চোদার ফ্যান্টাসীতে মজে থাকে, শ্বেতাঙ্গরা যেমন তাদের নারীদের দাস কৃষ্ণাঙ্গরা চুদে গর্ভবতী করার ফেটিশ পোষে, তেমনি আমার মাযহাবী ইরোটিকায় এককালের শাসকদের বংশধর মুসলমান মেয়েদের ধরে নিয়ে শাসিত ও শোষিত হিন্দুদের বংশধর হিন্দু পুরুষরা অত্যাচার, লাঞ্ছনা করছে - এই ফেটিশ, কিংক আমাক আলোড়িত করে।

চোখের সামনে এক জোড়া নরনারী চুমাচুমি, পেয়ার মহব্বত কিংবা এমনকি চোদাচুদি করছে - এটা আগ্রোহোদ্দীপক সবার জন্যই। কিন্তু মাগীটা মুসলমান, আর ষাঁঢ়টা হিন্দু - এটা যদি কেউ জানিয়ে দেয় তাহলে লেবানীজ আ্যামনিয়াম নাইট্রেটের চাইতেও বৃহৎ বিস্ফোরণ তৎক্ষণাৎ হয়ে যাবে বাড়ার মাথায়!

তার মূল কারণটা সাইকোলজিকাল। নারী-পুরুষের মেশামেশি স্বাভাবিক বিষয়, তবে হিন্দু-মুসলিম মেশামেশি একটু স্পেশাল। জয়া-মিথিলা-নুসরাত কোলকাতায় গিয়ে হিন্দু চোদা হলে সেটা বড়ো খবর, অথচ ওরা ঢাকায় হোটলে পলকের কামরায় ঢুকলে কোনও খবরই নয়। বীণা মালিক সারা যৌবন ব্যাপী বিজেপি আর আরএসএস নেতাদের বিছানা গরম করে এখন যৌবন শেষে পাকিস্তানে গিয়ে বাচ্চা বিয়াচ্ছে আর মাযহাবী সাজছে - একটা বিশেষ কারণেই আমরা উদ্দীপিত হই।

যৌনতা অবশ্যই আসবে, তবে আমার নতুন কাহিনীতে সাইকোলজিকাল ব্যাপারগুলয় একটু গুরুত্ব আরোপ করছি।

আমি নিজে খৃস্টান প্রধান এলাকায় থাকা - যাওয়া/আসা করি। ওই এলাকায় নারী পাওয়া খুব সহজ। যে কেউ চাইলে সপ্তায় সাতদিনই নতুন গার্লফ্রেণ্ড পাবে। অথচ খৃস্টান মেয়েদের প্রতি তেমন একটা আলাদা অনুভূতি হয় না, যেটা কোনও সুন্দরী হিন্দু রমণীকে দেখে অনুভব করি।...

যাকগা। অনেক অফ টপিক। এবার নিজে অফ যাই।
 
Last edited:

Users who are viewing this thread

Back
Top