What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বাচ্চা করার কন্ট্রাক্ট by mr._idiot (1 Viewer)

Ochena_Manush

Master Member
Elite Leader
Joined
Aug 12, 2022
Threads
393
Messages
24,245
Credits
510,659
LittleRed Car
Automobile
Strawberry
Audio speakers
হ্যালো বন্ধুরা কেমন আছো? আপনারা যারা আমার গল্প পড়েন তারা জানেন আমার সম্পর্কে যারা জানেন না তাদের জন্য বলছি আমি সুজয়।বয়স ২৫ বছর। উচ্চতা ৫'১০ । আমি নিয়মিত শরীরচর্চা করি। আমার বাড়ার সাইজ ৭ ইঞ্চি আর মোটা ৩ ইঞ্চি। আমার এমনি মেয়েদের থেকে বিবাহিত মহিলাদের চুদত ভালো লাগে। বিবাহিত মহিলাদের বিয়ের পর শরীর আরও সেক্সী হয়ে যায়।তাই বিবাহিত মহিলাদের চুঁদতে অনেক মজা লাগে।আর বিবাহিত মহিলাদের যত ইচ্ছা চুদলেও কোন চাপ নেই কিছু হলে তার স্বামীর নামে চালিয়ে দেওয়া যায়।এইসব বেকার কথা ছেড়ে আসল গল্পে আসা যাক।।

‌‌ এটা আমার জীবনের ঘটনা।যেটা ঘটেছিল ২ মাস আগে একদিন রাতে মোবাইলে চটি গল্প পড়ছিলাম এমন সময় একটা মেইল আসে। Hi লিখা ছিল। আমি মেইল গিয়ে রিপ্লাই দি বলো।তখন বলল তুমি অনেক সুন্দর গল্প লিখ। এগুলো কি তোমার নিজের কাহিনী। আমি বললাম হ্যাঁ। তারপর বলল আমি আপনাকে একটা কথা বলতে চাই। কাউকে বলবে না।

আমি বললাম না সবকিছু গোপনে থাকবে।সে বলল আপনি যদি সেটা নিয়ে গল্প লিখেন তাহলে তো আমার মান সম্মান সব যাবে। আমি বললাম কি ব্যাপার কি হেল্প দরকার।আর কেনোই বা চটি গল্প লিখার কথা বলছেন। তখন সে বলল তাদের বিয়ে হয়েছে চার বছর হলো এখনও বাচ্চা হয়নি আমার শশুর বাড়িতে অনেক কথা শুনতে হয়। আমি আর আমার স্বামী ভালোবাসে বিয়ে করেছি আমার শাশুড়ি বলেছে আমার স্বামীকে আবার বিয়ে দিবে। তুমি কি আমাকে হেল্প করবে। আমি বললাম ও এইজন্য চটি গল্প লিখার কথা বলছ । যদি লিখি আপনার নাম ঠিকানা কিছু উল্লেখ থাকবে না। কেউ বুঝতে পারবে না।

আমি বললাম না আমি আপনাকে হেল্প করতে পারব না।আগে আপনার সাথে কথা বলব নাম্বার দিন। তারপর ঠিক করবো আপনাকে সাহায্য করতে পারব না।মেয়েটা তার নাম্বার দিল তার সাথে কথা বলে জানতে পারি তার বয়স ২৬ বছর ।২১ বছর বয়সে সে বাড়ি থেকে পালিয়ে বিয়ে করেছে। তারা দুজন শহরে থাকে। তার স্বামী একটা কোম্পানিতে নাউট ডিউটির কাজ করে।তার শশুর শাশুড়ি গ্রামের বাড়িতে থাকে। আমার স্বামীকে চেকআপ করাতে বললে রাজি হয়না। আমি ডাক্তার দেখিয়েছি আমার কোন সমস্যা নেই। এখন আমার স্বামী যদি আমাকে ডিভোর্স দিয়ে আর একটা বিয়ে করে তাহলে আমি কোথায় যাবো আমি তো আর বাপের বাড়িও যেতে পারব না।

প্লিজ আমাকে হেল্প করুন। মেয়েটার সাথে কথা বলে জানতে পারলাম সত্যি মেয়েটা বিপদে আছে। আমি বললাম আমি আপনাকে হেল্প করবো। তারপর সে বলল আমার কাছে তো বেশি টাকা নেই আমার যা জমিয়ে রেখেছি তা তোমাকে দিয়ে দিব। আমি বললাম টাকা লাগবে না তুমি বিপদে পড়েছ তোমার সাহায্য করলেই হলো। টাকা পয়সা দিয়ে সবকিছু হয়না। তারপর তার ছবি পাঠাল ।ছবি দেখে মনে হল এ তো হেব্বি সেক্সী মেয়ে আমি তাকে চুদার চান্স পেয়েছি নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top