What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আসুন নির্জনে আড্ডা মারি-২০২০ (14 Viewers)

Status
Not open for further replies.
আমি বন্দি নেই মামা, অফিসের কাজে আর সামাজিক দায়বদ্ধতা থেকে বাইরে থাকতেই হচ্ছে।
বাইরে যেতেই হয় ................

আমি নিজেকে নিয়ে কখনোই ভয় পাই না মামা সেটাতো আপনারা ভালো করেই জানেন। তবে স্ত্রী-পুত্রদের কথা চিন্তা করেই প্রোটেকশনের ব্যাপারটা নিশ্চিত করতেছি।

দোয়া করবেন মামা।
দুআ থাকছেই সবসময় ..............

I know that, and As I say I do Rome around Internet, I know about Nudism, Nudist and there lifestyle.
and I do have Plenty of those Photos, But I only share Pics of Adult people, and by the fact I did share

a lots of Nudist Pic, Nudist beach pic, and more, but I always exclude pic featuring Children in any pic.
look at the 2nd page of that thred, No adult Present only 2 girl 14-16y old and Nnude, is that Ok too
আর সবচে বড় সমস্যা দর্শকের মানসিকতা, কারন আমি জানি বিষয়টা কারন আমি প্রথমবার এরকম ছবি দেখার
পর এই বিসয়ে ইন্টারনেট এ প্রচুর যায়গায় এই বিসয়ে পড়াশোনা করেছি বিষয়টা বোঝার জন্য। কিন্তু আমি আপনি
সেটা জানিনা যে অন্য কে কে এটা দেখে কিভাবে নেবে, এবং এর জন্য কিছু খারাপ প্রভাব হতেই পারে, তাই নয় কি!
I am OK if you keep that thred as where it is, who am I to say anything above the Admin and Mod who run
this forum from a very long time. and I actually Admire your work before this versionm of this forum, you
may remember earlier my ID was "por04073" and then I was not active on Posting this much post.
It was just concerning some of my Common seance so I just knocked you guys as soon as I see that thred

and I must say, I know Those are Not Child Sex, those are from a very big series of A Nudist people Site as
I have a Lots of those pic Including the pics posted here and a lot not posted Here. and I dont have any

issue about Nudism, I was just Concerning about our Form.

Thak you for your time and reply.

Don't worry mama.
Thanks for your concern.
NM will take appropriate action.

আমাকে নাকি টাক মাথায় ভালো দেখাবেনা তাই

না দেখে না বুঝে ও যাচাই না করে মন্তব্য করা ঠিক হয় নি।
আসলে মামা আধিপত্যই মূল বিষয়।
আপনি চেয়েছেন আর উনি বিরোধিতা করেছেন।
তবে আপনি বুদ্ধিমানের কাজই করেছেন।
এ সময়ে না ঘাঁটানোই উত্তম।

আসসালামুআলাইকুম।

শুভ সকাল।

সবাই কেমন আছেন। আল্লাহ্‌ সবাইকে ভালো রাখুন।
ওয়ালাইকুম আসসালাম।

আলহামদুলিল্লাহ আমি ভালো আছি মামা।

আপনি ও পরিবারের অন্যরা সবাই কেমন আছেন?

না দেখে না বুঝে ও যাচাই না করে মন্তব্য করা ঠিক হয় নি।
আসলে মামা আধিপত্যই মূল বিষয়।
আপনি চেয়েছেন আর উনি বিরোধিতা করেছেন।
তবে আপনি বুদ্ধিমানের কাজই করেছেন।
এ সময়ে না ঘাঁটানোই উত্তম।
আমি ছিলা পাখি দেখতে কেমন লাগে সেইটা কল্পনা করতেছি, মামা।

আমার জেলা আজ থেকে লকডাউনের আওতায় চলে গেলো...
মানেটা নিশ্চয় বুঝতে পেরেছেন সবাই ?

সাবধানতার মাত্রা বৃদ্ধি করেন মামা।
সম্ভব হলে আপনার নিজের বাসা লক ডাউন করে ফেলেন।
সবজি আধাঘণ্টা সাবান পানিতে ভিজিয়ে ধুয়ে নিন রান্না করা আগে।
মহান আল্লাহ্‌ সবাইকে হেফাজত করুন।

Status
Not open for further replies.

Users who are viewing this thread

Back