What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,333
Messages
16,148
Credits
1,491,483
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কাজের মাসীর দেহ ভোগ - by chayanroy1985

আমি যখন ক্লাশ ১২এ পড়ি তখন আমাদের বাড়িতে সারাক্ষনের কাজের জন্য যোগ দেয় সরলা মাসী। বছর দেড়েক হলো, সরলা মাসীর স্বামী তাদেরকে ছেড়ে গ্রামের অন্য আরেক মহিলাকে বিয়ে করে পালিয়ে গেছে। ৩৮ বছর বয়সী গ্রাম্য মহিলা নিজের তিন বছরের মেয়েকে নিয়ে আমাদের বাড়িতে কাজে যোগ দিল, এছাড়াও ওর আরও চারটে মেয়ে আছে, তারা গ্রামেই থাকে তাদের দিদিমার কাছে, শুধু মাঝে মাঝে পুজোর সময় বা গরমের ছুটিতে আমাদের বাড়িতে আসতো সবাই মিলে কলকাতা ঘুরবে বলে।

তখন আমার মা ওই গ্রামেই কাজে যেত ফলে সরলা মাসীকে মা নিজের সঙ্গে করেই নিয়ে এসেছিলো একদিন আমাকে দেখা শোনার জন্য। মাস দুয়েকের মধ্যেই সরলা মাসী ও রানু মানে সরলা মাসীর ছোট মেয়ে আমাদের পরিবারের একজন হয়ে উঠলো।

সরলা মাসী রানুকে নিয়ে আমার ঘরেই ঘুমাতো। সরলা মাসীর গায়ের রঙ ছিল কালো, দেখতে খুব একটা ভালো ছিলনা, ৫'২" মতো লম্বা, দোহারা চেহারা, পাছা অবধি ঘন অল্প কোকড়ানো কালো চুল, মাইগুলো প্রথমে ছিল লম্বাটে পেঁপের মতো, প্রায় ৩৬ সাইজের আর দুধে ভরা। এতোগুলো বাচ্চার মা বলেই মাইগুলো পুরো ঝোলা ছিল যদিও আমি পরে ওগুলো ম্যাসলিন দিয়ে মালিশ করে আর টিপে টিপে ৩৮ সাইজেরও বড় বানিয়ে দিয়েছিলাম, পাছা আগে খুব একটা উঁচু ছিলনা যেগুলো আমি রোজ চোদার পর অনেকটা উঁচু হয়ে গেছিল।

প্রায় মাস তিনেক কাটার পর এক রবিবার বর্না কাকিমাকে চুদে সকালে বাড়ি আসার পর সরলা মাসীকে দুপুরের খাওয়া দাওয়ার পর সব কাজ করে যখন গা ধুয়ে বাথরুম থেকে শুধু শায়া পরে বেরিয়ে আমার ঘরে এলো সেদিনই প্রথম ওকে দেখে আমার মনে চোদার ইচ্ছা জাগলো। সেদিন রাত্রিরে মাসী যখন রানুকে ঘুম পাড়িয়ে ঘুমাচ্ছিল তখন মাসীর কাপড় কিছুটা থাইয়ের উপর উঠে গিয়েছিল, মাসীর কালো লোমহীন পা ও ব্লাউজের ফাঁক থেকে বেরিয়ে আসা মাইয়ের বোটা দেখার পর থেকেই রোজ রাতে আমি অপেক্ষা করে থাকতাম সরলা মাসীর শরীর দেখার জন্য।

মাঝে মাঝেই লক্ষ্য করতাম মাসীর মাই থেকে দুধ বেড়িয়ে ব্লাউজের বোঁটার কাছটা ভিজে আছে। রাত্রিরে মাসী আমার ঘরের মেঝেতেই বিছানা করে শুত আর রানুকে বুকের দুধ খাওয়াত ফলে আমি পড়তে পড়তে টেবিল ল্যাম্পের আলোয় মাসীর মাই দেখার অপেক্ষা করতাম। এরপর থেকে আমি যতক্ষণ বাড়িতে একা থাকতাম ততক্ষণ মাসীর গায়ে গায়ে লেগে থাকতাম আর ক্রমশ মাসীর সাথে ভাব জমাতে শুরু করলাম। আস্তে আস্তে মাসী আমাকে খুব ভালোবেসে ফেললো।

তখন বাড়িতে কেউ না থাকলে আমি মাঝে মাঝে রানুকে রাগাতে মাসীকে জড়িয়ে ধরতাম, প্রথম প্রথম ব্লাউজের উপর দিয়ে দুদুতে হাত দিতাম, কোলে শুয়ে বুকে মুখ গুজে দিতাম যেন দেখে মনে হয় আমি মাসীর দুধ খাচ্ছি, তাতে রানু খুব রেগে যেত আর আমি আর মাসী ওকে আদর করতাম। এরপর একদিন বাড়িতে যখন আমি আর মাসী একা ছিলাম তখন মাসীকে সবজি কাটার সময় পেছন থেকে জড়িয়ে ধরে গল্প করতে করতে মাসীর মাইতে হাত দিলাম, মাসী আমার দিকে তাকিয়ে বললো, এখনতো রানু ঘুমোচ্ছে, তাহলে এখন হাত দিচ্ছিস কেন।

আমি বললাম মাসী তোমার দুদু গুলো খুব সুন্দর, আমার খুব ভালো লাগে হাত দিতে। মাসীর থেকে কোন বাঁধা না পেয়ে আমি আস্তে আস্তে মাই দুটো টিপতে শুরু করলাম। প্রথমে মাসী কিছু বললো না, সবজি কাটা শেষ হয়ে গেলেও মাসী কিছুক্ষণ বসে রইলো, আমি প্রাণভরে দুদু দুটোকে টিপতে লাগলাম। মিনিট দশেক পর যখন মাই থেকে দুধ বেরিয়ে ব্লাউজের প্রায় অনেকটা ভিজে গেছিল তখন মাসী বলল এবার ছেড়ে দে এইভাবে দুধ নষ্ট হলে রানুর পেট ভরবে না, আবার পরে হাত দিস।

আমি মাসিকে বললাম তাহলে আজ রাতে রানু ঘুমিয়ে পড়লে একটু হাত দিতে দিয়ো। মাসী বললো সে রাতে দেখা যাবে। সময় যেন আর কাটতেই চায়না, আমি অপেক্ষা করতে থাকলাম রানু ঘুমিয়ে পড়ার, সাড়ে এগরোটার সময় মাসী বাথরুম করে এলে, দরজায় ছিটকিনি আটকানোর সময় আমি মাসিকে পেছন থেকে জড়িয়ে ধরে দুদু টিপতে লাগলাম। মিনিট পাঁচেক পরে মাসী বলল আজ নয় এখন আমার ঘুম পাচ্ছে এবার শুয়ে পরো। মাসী নিজের বিছানায় শুতে আমিও মাসীর পাশে শুলাম। মাসী বললো কিহলো এখানে শোবে নাকি?

আমি বললাম এখন আমার ঘুম আসবে না, এই বলে আমি সোজা সরলা মাসীর মাইতে ব্লাউজের ভেতর দিয়ে হাত ঢুকিয়ে দিলাম। মাসী হেঁসে বলল না ঘুমালে শরীর খারাপ হবে। মিনিট কুড়ি ভালো করে দুটো মাই টেপার পর মাসী আমার হাত সরিয়ে দিয়ে ব্লাউজের হূক আটকে নিয়ে বলল কাল সকালে তাড়াতাড়ি উঠতে হবে তোমার টিউশন আছে এখন নিজের বিছানায় গিয়ে শুয়ে পড়। এরকম করে দু তিন সপ্তাহ চলল, রোজ রাতে রানু ঘুমিয়ে পড়ার পর আমি মাসীর পাশে শুয়ে মাসীর মাই টিপতাম।

.রোজ সময় বাড়তে লাগলো, প্রথম কয়েকদিন কুড়ি মিনিট, তারপরের কয়েকদিনে ত্রিশ মিনিট, এক সপ্তাহের মধ্যে তা এক ঘণ্টায় পৌঁছল, কিন্তু রোজ অনেক বার করে বলার পরেও মাসী আমাকে নিজের মাই চুষতে দিতনা, বলতো দুধ শেষ হলে চুষতে দেবে। এরপর এক রবিবার, সকাল সকাল মা বাবা বেরিয়ে গেল আমার এক মাসতুতো দিদির বিয়ের ব্যাপারে কথা বলতে। ওদের বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পরই আমি খেলার মাঠ থেকে বাড়ি চলে এলাম।

মাসী রান্না ঘরে কিছু কাজ করছিল, আমি মাসীকে পেছন থেকে জড়িয়ে ধরে ব্লাউজের হূক খুলে মাইতে হাত দিয়ে টিপতে আরম্ভ করলাম। সেদিন প্রায় আধ ঘন্টার বেশি মাসীর মাইদুটোকে ভালো করে টেপার পর মাসীর ঘাড়ে গলায় প্রথম কিস করলাম এরপর মাসীকে দুপুরে চান করিয়ে দিতে বলতাম। রান্না করে রানুকে খাইয়ে ঘুম পারিয়ে মাসী আমাকে স্নান করাতে আসল, তখন মাসীকে জড়িয়ে ধরে একসাথে শাওয়ারে স্নান করতে শুরু করলাম। মাসীকে জড়িয়ে ধরে ঠোঁটে কিস করতে করতে আমি মাসীর শুধু শাড়ী, ব্লাউজ, শায়া খুললাম, মাসী আমাকে ল্যাংটো করে দিলেও নিজে কিছুতেই ল্যাংটো হলোনা প্যান্টি পরে রইল। অবশেষে অনেক করে বলার পর মাসী প্যান্টি খুলে আমায় গুদ দেখতে দিল।

আমি মাসীর গুদে জিভ দিতে গেলে মাসী দুহাত দিয়ে গুদ ঢেকে নিল। আমি মাসীকে বললাম প্লিজ একবার তোমার গুদটা চাটতে দাও কিন্তু মাসী রাজি হলনা, আমি তখন বললাম আমার বাঁড়াটা চুষে দাও কিন্তু মাসী তাতেও রাজি হলনা অনেক করে বলার পর মাসী আমার বাঁড়া খিঁচে দিলো। এরপর থেকে রোজ বিকেলে ইস্কুল থেকে ফিরে আমি মাসীকে নিয়ে বাথরুমে ঢুকে জড়িয়ে ধরতাম, কিস করতাম, ব্লাউজ খুলে মাইতে হাত দিতাম, মাই টিপতাম, মাসী আমাকে কখনো বাঁধা দিতনা বরং নিজে আমার বাঁড়া খিঁচে রস বের করে দিত কিন্তু অনেক বার বলার পরেও মাসী আমাকে তখনও নিজের মাই চুষতে দিতনা।

রোজ রাতে রানু ঘুমিয়ে পড়ার পর আমি মাসীকে আমার বিছানায় নিয়ে এসে জড়িয়ে ধরতাম মাই টিপতাম, সারা শরীরে কিস করতাম, সব শেষে মাসি আমার বাঁড়া খিঁচে দিত। ক্রমশ মাসীর সাথে আমার ঘনিষ্টতা বাড়তে লাগলো। একদিন রাতে পড়ার সময় দেখলাম রানু মাসীর দুধ খেয়ে ঘুমিয়ে পড়েছে, অথচ মাসীর মাই থেকে ফোঁটা ফোঁটা দুধ বেরোচ্ছে।

আমি সেদিন ঠিক করলাম আজ মাসীর দুধ খাবই। সোজা মাসীর বিছানায় ঢুকে মাসীর বাঁ মাইয়ের বোঁটাটা মুখে নিয়ে চুষতে আরম্ভ করলাম। মাসী প্রথমে ভাবলো রানু মাই চুষছে কিন্তু পরে আমি চুষছি বুঝতে পেরে রেগে গিয়ে বলল, এ কি করছিস চয়ন , ছিছি সর, একটা জিনিষ করতে মানা করলাম, সেটাই করলি। আমি অনেক করে মাসীকে বোঝাতে চাইলাম যে আমি মাসীকে খুব ভালোবাসি তাই মাই চুষেছি কিন্তু মাসি বলল,আজ থেকে তুই আর এরকম করিস তাহলে তোর মাকে আমি সব বলে দেব, আর আজ থেকে আর কোন কিছু করতে দেবনা, এখন তোর খাটে গিয়ে শোয়। আমার মন খারাপ হয়ে গেল।

পর দিন থেকে মাসী আমার সামনে আর খোলা মেলা থাকলো না, সবসময় গায়ে কাপড় ঢাকা দিয়ে রাখত, ঠিক করে কথা বলতো না। আমারও খুব রাগ হলো আমিও আর মাসীর দিকে ভালো করে তাকালাম না। আগে দুপুরে বাড়িতে একা থাকলে আমরা দুজনে একসাথে কতকিছু করতাম কিন্তু এখন আর কিছু করিনা এতে আমারও যেমন মন খারাপ হয়ে ছিল সরলা মাসীরও মন ভালো ছিলনা দুজনের মধ্যে দুরত্ব অনেক বেড়ে গেল।

একদিন ক্লাস থেকে ফেরার সময় আমার সাইকেলে অ্যাকসিডেন্ট হলো, সরলা মাসী আমার কাছে এসে সেবা করতে চাইলেও আমি বাঁধা দিয়ে বললাম তুমি তোমার কাজ করে নাও আমি ঠিক আছি। আমি সরলা মাসীকে কিছু করতে দিইনি শুনে মা আমাকে খুব বকা দিল। পরের দুদিন আর স্কুলে যেতে পারলাম না, সরলা মাসী আমার খুব সেবা করলো, আমায় স্নান করিয়ে দিল, খাইয়ে দিল, আবার আগের মত আমার সামনে খোলা মেলা থাকতে শুরু করলো কিন্তু আমি আর আগের মতো কোন পাত্তা দিলাম না। কদিন পরে দুপুরে ঘর মোছার সময় মাসীর পিঠে হটাৎ আমাদের ছাদের চাঙ্গর ভেঙে পড়লো। আমি মাসীর অনেক সেবা করলাম, মাসীকে ব্যথার ওষুধ খাইয়ে, ব্লাউজ খুলে পিঠে বরফ লাগিয়ে দিলাম।

বাড়িতে কেউ ছিলনা, অনেক দিন পর আবার মাসীর দুধে ভরা মাই দেখতে পেলাম, অনেক কষ্টে নিজেকে সামলে নিলাম। দুপুরে রানুকে খাইয়ে ঘুম পাড়িয়ে দিয়ে, আমি মাসীকে নিজে হাতে খাইয়ে দিয়েছিলাম। তারপর মাসীর হাত মুখ ধুইয়া দিয়ে এসে নিজে খেয়ে, আমার বিছানায় বসলাম। মাসী আমাকে ডেকে বললো রাগ কমলে আমার কাছে আয়। আমি মাসীর পাশে গিয়ে বসতে মাসী বুকের উপর থেকে কাপড় সরিয়ে দিয়ে বলল তোর যা ইচ্ছে কর কিন্তু আমার সাথে আবার আগের মত ব্যবহার কর আমি এইভাবে থাকতে পারছিনা, আমি তোকে খুব ভালোবাসি সোনা এই বলে মাসী কেঁদে ফেলল।

আমি বললাম আমিও তোমাকে খুব ভালোবাসি মাসী এইভাবে থাকতে আমারও খুব কষ্ট হচ্ছিল। আমি দু হাত দিয়ে মাসীর কালো দুধে ভরা মাই দুটো ধরতেই দুধ বেরিয়ে এলো। মাসী বললো সোনা জানলার পর্দা গুলো দিয়ে এসে এগুলো চোষ। আমি জানলা বন্ধ করে এসে মাসীর বুকে ঝাপিয়ে পরে দুটো মাই টিপতে শুরু করলাম। মাসী আমার হাত ধরে বলল এখন টিপিস না দুধ বেরোচ্ছে আগে চোষ, দুধ শেষ হলে টিপিস। বাঁ মাইটা মুখে নিয়ে আমি প্রাণ ভরে চুষতে আরম্ভ করলাম। আমি মাসীকে কোলে তুলে আমার বিছানায় নিয়ে এলাম মাসী আমার মাথায় হাত বুলিয়ে দিতে দিতে বলল চয়ন এই বয়সে এরকম করতে ইচ্ছে হয় কিন্তু এরকম রোজ করলে পড়াশোনায় তোর মন বসবে না বাবা। আমাকে সরলা মাসী মন ভরে নিজের দুটো মাই থেকে দুধ খেতে দিল।

তারপর বলল, এখন আর নয়, বিকেল হয়ে গেছে মা আজ তাড়াতাড়ি চলে আসবে বলেছে আবার রাত্রিরে খাস। আমি মাসীকে জড়িয়ে ধরে মাসীর কপালে একটা চুমু খেয়ে ঠোঁটে চুমু খেতে গেলে মাসী বললো, এখন এটা করলে আমার অন্য কিছু করতে ইচ্ছা হবে, তোর মা এসে গেলে খারাপ ভাববে। তাহলে আরেকটু দুদু চুষতে দাও। মাসী বললো এখন নয় তুই এখন আমার সব দুধ খেয়ে নিলে বোন ঘুম থেকে উঠে কাঁদবে সোনা রাত্রিরে বোন ঘুমিয়ে পড়লে তখন আবার খাস। আমি বললাম, আচ্ছা দুধ খাবোনা শুধু একবার মুখদি। মাসী হেঁসে বললো আচ্ছা ঠিক আছে দে কিন্তু আজ থেকে যেটা আমাদের মধ্যে রাতে হবে কাউকে বলবিনা। আমি মাসীর বাঁদিকের মাইটা মুখে নিয়ে বোঁটাটা জিভ দিয়ে নাড়াতে শুরু করলাম, মাসী আমার মাথায় হাত বুলিয়ে দিচ্ছিল। তারপর আবার একটু চুষলাম। আমার মুখ আবার মাসীর দুধে ভরে গেল।

একটু পরে আমি মাসীকে জড়িয়ে ঘুমিয়ে পড়লাম। তারপর সাধারণ ভাবে সন্ধ্যেটা কেটে গেল। অন্যদিন রাতে ব্লাউজ পরে শুলেও আজ শুধু সায়া পরে শুয়ে বলল এখন পড়া করেনে বোন ঘুমোলে তোকে ডাকবো। রানু দুদু খেয়ে ঘুমিয়ে পড়লে মাসিও ঘুমিয়ে পড়লো। অনেকক্ষণ অপেক্ষা করে আমি মশারী ফাঁক করে মাসীর পাশে গিয়ে শুলাম, তারপর মাসীর বুকের উপর থেকে সায়াটা সরিয়ে মাইটা ভালো করে দেখলাম।

তারপর মাসীকে চিৎ করে শুইয়ে ডান মাইয়ের বোটাটা মুখে নিয়ে চুষতে শুরু করলাম। মাসী আমার মাথায় হাত বুলিয়ে দিতে লাগলো। মিনিট কুড়ি মতো মাসীর দুটো মাই ভালো করে চুষলাম। মাসী তোমাকে একটা কিস করি? মাসী নিজে আমাকে জড়িয়ে ধরে কিস করতে শুরু করলো। প্রায় আধ ঘন্টা মতো ঠোঁটে কিস করার পর আমি মাসীর গলায় বুকে ঘাড়ে কিস করতে লাগলাম মাসী আসতে আসতে গরম হচ্ছিল। মাসী হটাৎ বলল, আজ তোকে একটা জিনিষ করতে দেব কিন্তু কাউকে বলবিনাত বল?

আমি বললাম পাগল নাকি, এটা আবার কেউ কাউকে বলে নাকি? মাসী বললো ঠিক আছে তাহলে তোর প্যান্টটা খুলে আমার উপরে শুয়ে পর। আমি এটার অপেক্ষাতেই ছিলাম, মাসীর সেক্স আমি উঠিয়ে দিয়েছি ফলে আজ মাসী আমাকে চুদতে দেবেই। আমার বাঁড়া এটা ভেবে আগে থেকেই দাড়িয়েই ছিল। মাসী কোমর অবধি শায়াটা গুটিয়ে তুলে নিতে আমি মাসীর পায়ের চেটো থেকে কিস করতে করতে উপরে উঠতে লাগলাম। গুদের কাছে মুখ নিয়ে এসে গুদে জিভ দিতে মাসী বলল চয়ন ওটা নোংরা জায়গা, ওখানে মুখ দেয়না সোনা।

আমি ততদিনে বর্না কাকিমাকে চুদে চুদে জেনে গেছিলাম একটা মেয়েকে কিভাবে তৃপ্তি দিতে হয়। আমি মাসীর পা দুটো মেলে ধরে গুদের ভিতর জিভ ঢুকিয়ে চাটতে আরম্ভ করলাম। মাসী আরামে ছটপট করতে লাগলো। মাসীর গুদ আগে থেকেই রসে ভিজে ছিল কিন্তু আমি চাটার পর যেন গুদ দিয়ে রসের বন্যা বইতে লাগলো। মাসী বললো আর চাটিস না সোনা এবার ছেড়েদে। আমি বাঁড়াটা ধরে গুদের মুখে ডলতে লাগলাম। মাসী হেঁসে বলল এবার ঢোকা। মাসী আমার বাঁড়াটা গুদের মুখে ধরতে আমি ঠাপ দিতে আরম্ভ করলাম।

তখন আমার বাঁড়া ছয় ইঞ্চির মতো ছিল আর এতো মোটাও ছিলনা ফলে সহজেই সরলা মাসীর গুদে আমার বাঁড়া ঢুকে গেল। মাসী আমার কানের কাছে মুখ নিয়ে বলল এবার যত জোরে পারিস ঠাপ দে সোনা। আমি প্রাণপণে ঠাপাতে আরম্ভ করলাম, মিনিট তিনেকের মধ্যেই আমার রস বেরিয়ে গেল। মাসী আমার পাছাটা দুপা দিয়ে কাচি মেরে ধরলো ফলে পুরো রসটাই মাসীর গুদে ফেললাম।

মাসী আমায় জড়িয়ে ধরে চুমু খেয়ে বললো, এতো তাড়াতড়ি তোর রস বেড়িয়ে গেলে মেয়েরা আরাম পাবে না আমি তোকে ভালো করে শিখিয়ে দেব কিভাবে অনেকক্ষণ ধরে চুদতে হয়। আমি তখন অন্য চিন্তা করছিলাম, মাসীকে বললাম, মাসী আমি যে তোমার গুদে রস ফেলে দিলাম, তোমার পেটে বাচ্চা এসে যাবেতো? মাসী বললো, না রে আমার আর বাচ্চা আসবে না বাচ্ছাদানি ডাক্তার বাদ দিয়ে দিয়েছে রানু হওয়ার সময়।

আমিতো শুনে খুব খুশি হলাম, বললাম এবার থেকে তাহলে রোজ করতে দেবেত? মাসী বললো হুম শুধু রোজ রাতে দেব, কিন্তু ভালো করে পড়াশুনা করে রেজাল্ট করতে হবে। মাসী তুমি আমার বিছানায় চলো এবার আর তাড়াতাড়ি রস বেরবে না। আমি মশারী টাঙিয়ে ঘুমাতাম না, মাসী বিছানা থেকে বেরোতে মাসীর সায়া খুলে নিয়ে মাসীকে ল্যাংটো করে ঘরের লাইট জ্বালিয়ে দিলাম। মাসী আমাকে জড়িয়ে ধরে বলল, ওই লাইটা বন্ধ কর আমার লজ্জা করছে চয়ন। আমি মাসীকে বুকে জড়িয়ে ধরে কিস করলাম। বললাম আজ থেকে তুমি আমার বউ, লজ্জা পেওনা, আজ আমি তোমাকে প্রাণ ভরে আদর করবো। মাসী হেঁসে বলল, আমার কচি বর, বুড়ি(মানে সরলা মাসীর বড় মেয়ে তোর থেকে তিন বছরের বড়।

আমি বললাম তাতে কি হয়েছে আমিতো তোমাকে ভালোবাসি। মাসী বললো আচ্ছা ঠিক আছে এবার কি করবি তাড়াতাড়ি কর। আমি মাসীকে আমার খাটের উপর শুইয়ে নিচে দাড়িয়ে চুদতে আরম্ভ করলাম। মাই টিপতে টিপতে মাসীকে এত জোরে জোরে ঠাপাতে লাগলাম যে পাঁচ মিনিটের মধ্যেই মাসী এবার জল খসিয়ে দিলো আমি প্রায় সঙ্গে রস খসিয়ে দিলাম।

মাসী কিছুক্ষণ শুয়ে থাকার পর ঘড়ি দেখে বলল পৌনে তিনটে বাজে এবার ঘুমিয়ে পর নাহলে শরীর খারাপ করবে। মাসীর এবার শাড়ী শায়া ব্লাউজ পরে নিজের বিছানায় শুতে চলে গেল কিন্ত অনেকক্ষণ শুয়ে থেকেও আমার ঘুম এলোনা এদিকে বাঁড়া আবার দাড়িয়ে গেছে মনে করলাম একবার খিঁচে ঘুমাই তারপর মনে করলাম আজ থেকে আর খিঁচে রস বাইরে ফেলবো না। আমি আবার মাসীর বিছানায় গিয়ে ঢুকে মাসীর শাড়িটা ধরে উপরে তুলতে লাগলাম মাসী ঘুম ভেংগে জিঙ্গাসা করল আবার কি হলো। আমি বললাম ঘুম আসছে না আবার করতে ইচ্ছে করছে।

মাসী বললো এতবার করলে তোর শরীর খারাপ হয়ে যাবে। আমি বললাম না কিছু হবে না মাসী বলল, তুই কিন্তু আমাকে কথা দিয়েছিস যে আমার কথা শুনে চলবি। আমি বললাম হ্যাঁ তুমি যা বলবে তাই শুনবো শুধু এখন আরেকবার করতে দাও। মাসী বললো ঠিক আছে আজ প্রথম বার বলে দিচ্ছি কিন্তু কাল থেকে শুধু রাত্রিরে ঘুমানোর সময় একবার করবো। আমি বললাম না একবার করলে আমার মন ভরবে না রাতে দুবার আর ভোরবেলা একবার। মাসী হেঁসে বলল সে দেখা যাবে। আমি বললাম কেন দুপুরে স্নান করার সময় করতে দেবে না?

মাসি বলল আচ্ছা যেদিন তাড়াতাড়ি বাড়ি চলে আসবি দেব কিন্তু মন দিয়ে ভালো করে পড়াশুনা না করলে আর দেবোনা। আমি মাসীকে বললাম আমার বিছানায় চলনা। মাসী শাড়িটা কোমর অবধি গুটিয়ে নিয়ে বলল না এখানেই কর। আমি মাসীর উপর শুয়ে মাসীকে চুদতে আরম্ভ করলাম। দশ মিনিট ধরে ঠাপানোর পর মাসীর গুদ আবার আমার রস ভরিয়ে দিলাম। মাসী আমাকে একটা চুমু খেয়ে বললো, নারী কাটা না থাকলে আজ আমার আবার পেট হয়ে যেত।

এরপর থেকে মাসিকের দিনগুলো আর শনি রবি বার ছাড়া প্রায় প্রতি রাতেই রানু ঘুমিয়ে পড়লে আমি সরলা মাসীকে চুদতাম। আমি যখন সেকেন্ড ইয়ারে পড়ি তখন সরলা মাসী রানুকে তার মায়ের কাছে দিয়ে এলো ফলে আমাদের সুযোগ আরও বেড়ে গেল। তখন থেকে তাড়াতাড়ি কলেজ থেকে ফিরে বিকেলে একবার ও রাতে দুতিন বার সরলা মাসীকে চুদতাম। সরলা মাসী প্রায় দশ বছর আমাদের বাড়িতে কাজ করে ছিল এই দশ বছর সরলা মাসী ছিল আমার রোজ বিছানার সঙ্গী।
 

Users who are viewing this thread

Back
Top