What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,333
Messages
16,148
Credits
1,491,483
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আমার স্বপ্নের সেক্সি দেবশ্রী - by sexy_debashree_

বন্ধু আমার নাম হচ্ছে রনি আমার বয়স কুড়ি বছর আমার গার্লফ্রেন্ডের বয়স সেম আমার গার্লফ্রেন্ডের নাম দেবশ্রী। কিছুদিন ধরে আমি খবর পেলাম যে দেবশ্রী আমায় নাকি ধোঁকা দিচ্ছে আমার অনেক বন্ধুই আমাকে আগে থেকে সতর্ক করেছিল কিন্তু আমি অতটা কান দিইনি,অবশেষে জানা যায় যে সত্যিই অঙ্কর নামে একটা ছেলের সাথে প্রেম করছে তাতে তো আমার মাথা গরম তাই আমার বন্ধু তিনজন মিলে আমরা ঠিক করলাম যে তাকে চরমভাবে ভোগ করব । ফিগার প্রাইস দুধের সাইজ ৩৬ পাছা সাইজ ৩৪ প্রায় পাঁচ ফুট লম্বা দেখতে খুবই সেক্সি। হঠাৎ করে কারো দেখলে মনে হবে যে বিছানায় ফেলে চুদব । বছরেই আমাকে তার কিছু ন্যাংটো ছবি এবং ভিডিও পাঠিয়েছিল ।

আমি -আর আমি ওকে ব্ল্যাকমেইল করার সুযোগ পেয়ে গেলাম। আমি আমার দুই বন্ধু অনিমেষ কে নিয়ে আমাদের কাজে বেরিয়ে পড়লাম।আমরা অর্পণ দের ঘরে বসে আড্ডা দিচ্ছিলাম এবং দেবশ্রী কে ওই কিছু ভিডিও পাঠিয়ে বললাম কি রে মাগী ভালই তো চোদোন খাচ্ছিস ওর কাছে।এই দেখ তোর কিছু ভিডিও আর সেগুলো দেখে চমকে উঠলো ।

দেবশ্রী – প্লীজ এইগুলো ডিলিট করে দে ।

আমি – তোর মা বাবাকে দেখাবো ।

দেবশ্রী – না প্লীজ তাহলে সর্বনাশ হয়ে যাবে।

আমি – মাগী আমার তো সর্বনাশ করলি ।

অনিমেষ – মাগীকে জলদি ডাক আজ চুদব মন ভরে।

আমি : ডিলিট করে দেবো একটা শর্তে ।

দেবশ্রী – কি শর্ত ?

আমি – আজ এক ঘণ্টার মধ্যে অর্পণ দের বাড়ির পাশে আড্ডা ঘরে চলে আয়।

দেবশ্রী – কেনো কি করবি তুই ।

আমি। মাগী আইতো তারপর দেখাচ্ছি।

আমার বন্ধুরা আগে থেকেই ধন্ ধরে খেঁচতে লেগেছে আর বলছে আর কন্ট্রোল হচ্ছে না কখন আসছে ?

আমি বললাম এই একটু পরেই চলে আসবে

আমাদের দীর্ঘ সময়ের অপেক্ষা শেষ হলো দেবশ্রী এসে উপস্থিত হল অর্পণদের আড্ডা ঘরে। দেবশ্রীকে ঘরে ঢুকেই আমি দরজা লাগিয়ে দিলাম দরজা জানালা সব বন্ধ করে দিলাম একটু চমকে গেল আর বলল এই দরজা জানালা কেন বন্ধ করছিস ।

ami; বুঝতেই তো পাচ্ছিস আজ তোকে মন ভরে ভোগ করতে চাই। যেটা কোনদিন সুযোগ পাইনি।
কথা বলতে বলতেই অর্পন আর অনিমেষ খাটের পিছন থেকে বেরিয়ে এলো বলে উঠলো, কিরে মাগী একেবারে তৈরি তো? আজ তিন তিন চোদোন খেতে হবে তোকে।

আমি বলে উঠলাম বুঝতেই পারছিস আজকের প্ল ্যান এই বলে আমি দেবশ্রীর জড়িয়ে ধরলাম আরো বলে উঠল কি করছিস ছাড়া আমায় ছাড় কে শুনে কার কথা আমি কখনো ঠোঁটে মুখে কিস করতে লাগলো। আমার বন্ধুরা বেশে যোগ দিন। তারা এসে তার দুই মায়ে জোরে জোরে দাঁবাতে লাগলো। মনে ভাবছিল কি দিন এলো আমার একসাথে তিনজন পুরুষ আমাকে চুদবে।

আমি বুদ্ধি করে দেয়ালে একটা ছোট ক্যামেরা লাগিয়ে দিয়েছিলাম।
আমি – এক চটকাই দেবশ্রীকে আমার হাঁটুর নিচে বসালাম এবং সবাই মিলে নিজের প্যান্ট খুলে ফেললাম আমাদের তিনজনের ধন প্রায় একই সাইজের হঠাৎ আমরা তিনজন মিলে ওর মুখে ধোন দিয়ে বাড়ি মারতে শুরু করলাম এবং আমি প্রথম দেবশ্রী কিছু বলার আগেই ওর মুখে ঠেসে আমার ধোনটা ভরে দিলাম বন্ধুরা দুদিকে তাদের ধোন দেবশ্রী হাতে ধরিয়ে দিল আর আমি দেবশ্রীর মাথা পেছন দিক থেকে চাপ দিয়ে ধরেছিলাম কথা বলতে পারছিল গোঙাতে লাগলো তার পর একে একে তার মুখে ধোন ভরে মুখ ঠাপ দিতে লাগলো তারপর আমরা তিনজন বন্ধু মিলে একসাথে ওর মুখে তিনটি ধোন ঢুকিয়ে দিলাম।

সেক্সি না লাগছিল যখন চুষছিল সত্যিই এমন মনে হচ্ছিল যেন আমার স্বপ্ন আজ পূরণ হতে চলেছে তারপর তিনজন মিলে দেবশ্রীকে বিছানায় ছুড়ে ফেলে দিলাম আর আমি নিচে চিত হয়ে শুয়ে পড়লাম তারপর দেবশ্রীকে আমার উপরে বসতে বললাম দেবশ্রী বসলো আমি ধীরে ধীরে ঠাপ দিতে লাগলাম আর দেবশ্রীর ঝুলন্ত দুধ দুটোকে আমি মুখের মধ্যে পুরো ভরে নিলাম আর পুরো শক্তি দিয়ে ঠাপ দিয়ে চলেছি আর জোরে জোরে দুধ দুটোকে দোলছি এরই মধ্যে আমার আর এক বন্ধু অর্পণ দেবশ্রীর পেছনের ফুটোতে নিজের ধোন ঢুকিয়ে দিল। আর বিশাল চিৎকার করতে লাগলো দেবশ্রী আরে চিৎকার বন্ধ করার জন্য অনিমেষ দেবশ্রীর মুখের কাছে নিজের ধন নিয়ে এসে পুরো ধোনটা দেবশ্রী মুখে পড়ে দিল। আর জোরে জোরে চাপ দিতে লাগলো বলতে লাগলাম কিরে মাগী কেমন লাগছে তিনজনের কাছে চোদোন খেতে

সত্যি কি সেক্সি ভগবান কি করেছে বানিয়েছে তোকে তোর মাকে যে কি করে চুদেছিল তোর বাপ সেজন্য এরকম সেক্সি মেয়ে পেয়েছে। তা বোঝা যায় না। আর সে চিৎকার করতে করতে বলে উঠলো খুব ব্যথা করছে ছেড়ে দে প্লিজ তখন অনিমেষ তার মুখে পুরো ধোনটা একদম চেপে ধরল আমি বলে উঠলাম এবার পজিশন চেঞ্জ করা হোক এরপর দেবশ্রীকে সোয়ালাম এবং দেবশ্রীর মাঙ্গে অর্পণ তার আস্ত বড় ৮ ইঞ্চি ধোনটা ভরে দিল এবং আমি দেবশ্রীর মুখে আমার বড় খাম্বা ধোনটিকে পুরে দিলাম বললাম মাগী চোষ আজ আমার বহুদিন কার স্বপ্ন তো পূরণ করবি। এরই মধ্যে অনিমেষ অর্পণ কে সরে যেতে বলে দেবশ্রীর গুদে নিজের বড় ধোনটাকে সেট করলো দিতে লাগলো রামঠাপ জার তালে একদম ঘর গম গম করছে।

পিছন থেকে দেবশ্রীকে খুব চোদোন দিতে থাকে। এবং চুলের মুঠি ধরে পেছনে টানতে থাকি আর চুদতে থাকি দেবশ্রীর মুখে ছিল অর্পণ এবং অনিমেষের দুটো ধোন একসাথে। দেবশ্রী যেন প্রাণ বেরিয়ে যায় তাও আমরা ছাড়ি না। তারপর নিয়ে যায় আয়নার সামনে। যেখানে লাগানো ছিল একটি বড় আয়না এবং সেই আয়নার ড্রেসিং টেবিলের উপর একটা পা তুলে থাকতে বলি দেবশ্রীকে। এবং আমি নিচে দিয়ে তার গুদে ধোনটা সেট করে চোদোন দিতে থাকি। আর দেবশ্রীর আহ আহ করে আওয়াজ করতে থাকে আর এই আওয়াজ যেন আমাকে মুগ্ধ করে দিচ্ছিল এইভাবে কিছুক্ষন উলটপালট করে চোদার পর মেঝেতে বসায় এবং সবাই দেবশ্রীর মুখের কাছে নিজের ধন নিয়ে খেচতে থাকে ।

আমার ধোনটা নিয়ে চুষতে বলি এবং এক খেলাতে তার মুখে ভরে দিই মানা করলেও আমি তার কোন কথাই শুনি না সে বারবার বলে মুখে না মুখে না প্লিজ তাও আমি তার মুখে জোর করে নিজের ধোনটা ভরে দিই। এবং মুখের মধ্যে আমার সমস্ত মাল ফেলে দিই। আর আমার দুই বন্ধু তার মুখের উপর ফেলে দেয় তারপর আবার চুষতে বলে এবং খানিকক্ষণ চোষার পর দেবশ্রীকে ছেড়ে দেয়। মুখ থেকে মালগুলো বেরিয়ে পড়ছিল তার দুধের উপর কি চমৎকার না লাগছিল

আজ এই পর্যন্তই পরের পর্ব দেখার জন্য অপেক্ষা কর ভালো থাকেন। আবার আসব পরের পর্ব সেক্সি মাল ফেলে দেওয়ার মত গল্প নেই যে গল্পতে আপনার বিছানাতেই মাল পড়ে যাবে। আজকের জন্য বাই বাই। আবার দেখা হচ্ছে অন্য পরবে।। নিজের খেয়াল রেখেন ভালো থাকেন।
 

Users who are viewing this thread

Back
Top