What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,328
Messages
16,138
Credits
1,489,312
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দিদিমনির হাতে চোদোন শিক্ষা - by hattimatim

সময় টা জানুয়ারির এক সন্ধ্যার ঠিক পরে পরে, আমি স্কুলের হোমওয়ার্ক করছি টিউশন পড়তে এসে, দিদিমনি একটু আগে পাশের ঘরে গেছে কোনো এক কাজে, হঠাৎ পাশের ঘর থেকে আমার নাম ডেকে উঠলো দিদিমনি:

রনি, হলো তোর?

না, একটু বাকি আছে

এতো দেরি হচ্ছে কেনো এই কটা অংক করতে?

একটা অংক পারছি না, ভুল হচ্ছে বারবার

কোনটা? এদিকে আয় দেখি।

শুনে আমি খাতা পত্র নিয়ে উঠে গেলাম দিদিমণির কাছে পাশের ঘরে, ঘরে ঢুকেই চমকে গেলাম, তীব্র শীতের মধ্যে হাত পা আরও ঠাণ্ডা হয়ে গেলো, বুক ধড়ফড় করে উঠলো সামনের দৃশ্য দেখে…..

আমার নাম রনি, ঘটনা টা আমি যখন উচ্চ মাধ্যমিক দেবো তখনের, পড়াশুনো তে ভালো, বরাবর ভালো রেজাল্ট করে এসেছি, বাড়ির লোক থেকে শুরু করে স্কুল, পাড়া সবাই আশায় আছে যে আমি ভালো রেজাল্ট করবো উচ্চ মাধ্যমিক এ। মাধ্যমিক এও খুব ভালো রেজাল্ট হয়েছিলো। আর আমার এই ভালো রেজাল্ট এর পেছনে সবচেয়ে বড় অবদান আমার দিদিমণির। ক্লাস ৫ থেকেই ইনার কাছে টিউশন নেই, আর কাউকে ইনি পড়ান না, কিন্তু আমার মা এর ভালো বান্ধবী হওয়ার কারণে মা এর অনুরোধ টা ফেলতে পারেন নি, তাছাড়াও ছোট থেকেই আমাকে জানে, চেনে, খুব স্নেহ করে। মাঝে মধ্যে ভীষন করা তো মাঝে মধ্যে একেবারে মাতৃ তুল্য স্নেহ তে ভরিয়ে দেয় আমাকে। আমিও উনাকে যেমন ভয় পাই তেমনি সন্মান ও দেই, ভালবাসি।

আর হ্যাঁ, আজ একটা কথা স্বীকার করতে অসুবিধে নেই, আমার জীবনের প্রথম ক্রাস ও আমার এই দিদিমনি, না কোনো লাস্ট বা নোংরামো ছিলনা আমার মনে, কিন্তু এক অদ্ভুত ফিলিংস আসে যখন আমি উনার সামনে যাই, কি স্নিগ্ধ উনার উপস্থিতি। দেখতে অপরুপ সুন্দর না হলেও বেশ সুন্দর, বয়স ২৬ কি ২৭, প্রায় ৫'৪ উচ্চতা, ফর্সা, লম্বা নাক আর আবেগ পূর্ণ চোখ দুটো দিয়ে যেমন আমাকে সময়ে সময়ে শাসন করে তেমনি স্নেহের মায়ায় ভরিয়ে তোলে। বিয়ে করেনি, বলে আগে নিজের পায়ে দাঁড়াবো তারপর বিয়ে করবো, সিভিল সার্ভিস এর প্রিপারেশন নিচ্ছে বেশ কয়েক বছর ধরে। উনার বাড়িতে বাবা মা আর এক ভাই, সবার সাথেই আমার ও আমার পরিবারের খুব ভালো সম্পর্ক, রক্তের সম্পর্ক না থাকলেও যে এক পরিবার হয়ে ওঠা যায় এটা আমাদের দুই পরিবার কে দেখলে বোঝা যায়।

বাকি দিনের মতো সেদিন ও স্কুল থেকে এসে টিউশন এ গেছি দিদিমণির বাড়িতে, সেদিনের হোম ওয়ার্ক গুলো একে একে করছি দিদিমণির সামনে, বাড়িতে সেদিন আর কেউ নেই, কিছুক্ষণ পরে দিদিমনি উঠে চলে গেলো বাড়ির পেছনে, আবার ফিরে এসে পাশের ঘরে ঢুকে গেলো আর একটু পরে শুরুর সেই কথপোকথন।

আমি ঘরের দরজায় দাড়িয়ে যে দৃশ্য দেখলাম সেটা আজ ও আমার চোখের সামনে ভাসে, দিদিমণির পাশের বাড়ির সুমন দা এসেছে, বিছানায় বাবু হয়ে বসে আছে, গায়ে চাদর মোরা, আর দিদিমনি র হাত সেই চাদরের ভেতরে ঢুকে ওপর নীচ করছে, আমাকে দেখে দিদিমনি নির্লিপ্ত থাকলেও সুমন দা যেনো একটু অপরাধীর মতো মুচকি হাসি দিলো, হয়তো দিদিমনি আমাকে এখনো বাচ্চা ভাবে কিন্তু আমার বুঝতে বাকি রইলনা কি হচ্ছে এখানে। যতই ভালো ছেলে বলে সবাই আমাকে জানুক, যতই প্রেম করিনা কেন বা উনার প্রতি কোনো নোংরা চাহিদা না রাখলেও আমার বয়স তখন ১৮, ঐসব বোঝার যথেষ্ট বয়স হয়েছে আর নীল ছবি দেখে হস্তমৈথূন ও করি। জীবনে আর কোনোদিন আমি সেই পরিমাণ শক পাইনি, হাত পা অবশ হয়ে গেছিলো, কি করবো বুঝতে পারছিলাম না, বোকার মত দরজা তেই দাঁড়িয়ে ছিলাম, সুমন দা ও কি যেনো একটা বলতে গিয়েও বলতে পারলো না, হয়তো সুখের আতিশয্যে গলা দিয়ে আওয়াজ বেরোচ্ছিল না, সম্বিৎ ফিরল দিদিমণির কথায়।

কিরে, দেখি কোন অংকটা পারছিস না

আমি সম্বিৎ ফিরে পেয়ে তাড়াহুড়ো করে এগিয়ে গেলাম উনার কাছে, খাতা টা মেলে ধরলাম সামনে, এদিকে আমার মাথা তখন একেবারে শূন্য হয়ে গেছে, কোনো অনুভূতি কাজ করছে না, চেষ্টা করছি দিদিমণির হাত এর ওপর নিচ হওয়া র দিকে না তাকাতে কিন্তু কোনো এক নিষিদ্ধ টানে চোখ দুটো বারবার সেদিকে চলে যাচ্ছে। আমার একদম সামনে

এই অংক টা তো তোকে সেদিন ই করালাম, এর মধ্যেই ভুলে গেলি! কোথায় থাকে আজকাল তোর মন!

দিদিমনি একটু কড়া গলায় ধমক দিলেন আমাকে, আমি কিছু বলতে যাবো এমন সময় সুমন দা যেন একটু ককিয়ে উঠলো, দিদিমনি সুমন দা র দিকে তাকালো আর আমি সুমন দা র দিকে, দুজনের চোখের ইশারা হলো আর এরপর যেটা হলো সেটা আমার জীবন কে একেবারে উথাল পাথাল করে দিয়েছিলো।

দিদিমনি সোজা নিজের মুখ টা সুমন দা র চাদরের তলায় ঢুকিয়ে দিলো আর পুরো মাথা টা সুমন দা র বাবু হয়ে বসা কোলের কাছে ওপর নিচ করতে শুরু করলো, কয়েক সেকেন্ড মাত্র তারপর থেমে গেলো আর বেশ কিছুক্ষন এভাবেই থাকলো, একটু পরে যখন দিদিমনি সুমন দা র চাদরের তলা থেকে মুখ বের করলো দেখলাম অল্প ঘিয়ে রঙের কিছু একটা উনার অপরের ঠোটে র কোনায় লেগে রয়েছে আর উনি ঠোঁট দিয়ে সেটা কে চেটে নিলেন।

সত্যি বলতে কি এই দৃশ্য দেখার পরে আমার দিদিমণির প্রতি দৃষ্টি হঠাৎ করেই একেবারে বদলে গেলো, যে অদ্ভুত ভালোলাগার ফিলিংস আসতো এতোদিন সেটা এক নোংরা কামের ইচ্ছে তে পরিণত হলো, ইচ্ছে করছিল তখন ই উনার ঠোট টা কামড়ে ধরি, পাগলের মত কিস এ ভরিয়ে দেই, আশ্চর্যের বিষয় হলো এর আগে কোনদিন কারো জন্যেই এইসব নোংরা চিন্তা আমার মনে আসেনি, নীল ছবি দেখলেও ওইসব চিন্তা শুধু ওই সময় টুকুর মধ্যেই সীমাবদ্ধ থাকতো, কিন্তু আজ, দিদিমনি কে এই রূপে দেখে দিদিমনি আর সুমন দা র সামনে দাড়িয়েই এক তীব্র কামের টান অনুভব করতে লাগলাম উনার প্রতি, নিজের অজান্তেই প্যান্ট এর ভেতর লিংগ টা শক্ত হয়ে উঠেছে, মনের মধ্যে উথাল পাতাল শুরু হয়েছে, যেনো এক ঘোরের মধ্যে আছি। এবারে সুমন দা গলায় হুস ফিরলো।

রনি, ভালো করে পড়াশুনো করছিস তো! উচ্চ মাধ্যমিক এ কিন্তু ভালো রেজাল্ট করতে হবে।

কেনো জানি না রাগ হলো সুমন দা র ওপর এই কথা শুনে, এতক্ষণ তো গলা দিয়ে আওয়াজ বেরোচ্ছিল না, এখন আমার পড়াশুনার খোজ নিচ্ছে। যদিও মুখে বললাম

হ্যাঁ, করছি।

এবারে সুমন দা স্বাভাবিক মুচকি হেসে উঠে পড়লো। দিদিমনি কে বললো

চললাম রে এখন, তুই আসিস পরে বাড়িতে একটু, তোকে ডেকেছে মা।

দিদিমনি হেসে মাথা নাড়ালো সম্মতি জানিয়ে, আমি বুঝলাম মা ডেকেছে টা বাহানা, সেখানে আরো কত কি যে হবে।

সুমন দা বেরিয়ে যেতে দিদিমনি আমাকে ওই ঘরেই বিছনায় উঠে বসতে বললো

বিছানায় উঠে বস আর ভালো করে পুরোনো অংক গুলো দেখ, এই অংক টা তোকে করিয়েছি, এভাবে এত তাড়াতাড়ি ভুলে গেলে আর ভালো রেজাল্ট করতে হবে না তোকে। আমি একটু আসছি, আমি আসার আগে অংক টা যেন হয়ে যায়

দিদিমণির ধমকে অন্য দিন হলে আমি ভয়ে বই খাতা তে পুরো মন টা ঢেলে দিতাম কিন্তু আজ অনুভূতি টা অন্যরকম। দিদিমনি ঘর থেকে বেরিয়ে যেতে আমার মনে হলো এই কিছুক্ষন আগে এই বিছানাতেই দিদিমনি একজনের লিঙ্গ নাড়িয়ে কামরস বের করে খেয়েছে, আমি যদি সেই ভাগ্যবান টা হতাম তাহলে কি ভালই না হতো। উনার নরম কোমল হাত এ আমার লিংগ, উফ্, প্যান্ট টা আরো উচু হয়ে উঠলো এইসব ভাবতে ভাবতে। হঠাৎ মনে হলো দিদিমনি গেলো কোথায়! তাহলে কি সুমন দা যে ডাকলো সেখানেই গেছে? বুকে সাহস নিয়ে বেরিয়ে এলাম ঘর থেকে, ঘর এর পর বারান্দা, বারান্দা পেরিয়ে রান্নাঘর, আর একদিকে বাথরুম, ভাবছি সুমন দা র বাড়ির দিকে যাবো নাকি এমন সময় বাথরুম থেকে জলের আওয়াজ শুনলাম, বুঝলাম দিদিমনি বাথরুম এ। মনে দুষ্টু বুদ্ধি চাপলো, এগিয়ে গেলাম বাথরুম এর দিকে, কিন্তু দুষ্টু বুদ্ধি হেরে গেলো আমার ভয়ের কাছে, ফিরে এলাম ঘরে। ঘরে ফিরে চেষ্টা করলাম অংকে মন দিতে কিন্তু চোখের সামনে শুধু সেই দৃশ্য টাই ভাসছে, আর মনে তখন আমার স্নিগ্ধ মাতৃতুলো দিদিমণির জন্যে সন্মান ভালোবাসা মুছে গিয়ে কাম এর ভালোবাসা সৃষ্টি হচ্ছে, এই কি সেই দিদিমনি যার সঙ্গে আমি একসাথে স্নান ও করেছি, ছোটবেলায় যার সামনে আমি উলংগ হয়ে ঘুরে বেড়িয়েছি! ইস যদি আবার উনার সামনে উলংগ হতে পারতাম, যদি উনি আমাকে জড়িয়ে ধরে উনার স্তন চুষতে দিতেন আর আমার লিংগ টা হাতে নিয়ে খেলতেন! এইসব ভাবতে ভাবতে কখন যে দিদিমনি আবার ঘরে চলে এসেছে সেটা বুঝতে পারিনি।

কিরে হলো অংক টা!

আমি ভ্যাবাচেকা খেয়ে দিদিমণির দিকে তাকালাম, আজ কি একটু অন্যরকম লাগছে উনাকে? এই লাল নাইটি টা পড়ে তো অন্য দিন ও দেখেছি উনাকে, কিন্তু আজ যেন উনার শরীর এর সব ভাঁজ গুলো আমার নজর টানছে, ওই তো বুকের কাছ টা উচু হয়ে আছে, বেশ বড়ো স্তন দুটি, কাধের কাছ টা যে একটু বেরিয়ে রয়েছে নাইটি থেকে সেখানে বিন্দু বিন্দু জল জমে রয়েছে, আমাকে কি দিবে সেই জল টা চেটে খেতে! ওই তো দিদিমণির পাতলা ঠোট! যেখানে একটু আগে সুমন দা র বীর্য লেগে ছিল, দাও না দিদিমনি একটা কিস করি ঐ ঠোঁট এ! ঢুকিয়ে নাও না আমাকে তোমার নাইটির তলায়, আমি নীল ছবি র মতো তোমার যৌনাঙ্গে জিভ বলাবো।

কিরে হলো! ওরকম বোকার মতো করে কি দেখছিস আমার দিকে!

যৌণ চিন্তার বেড়াজাল টা ছিঁড়ে গেল মৃদু ধকম খেয়ে। কোনো মতে বললাম

না এখনো পারিনি

উফ, কোথায় থাকে আজকাল তোর মন। বলে দিদিমনি একটা চাদর পেঁচিয়ে উঠে এলো বিছানায়, আমার পাশে বসে খাতা টা কেড়ে নিলো আমার থেকে, এর আগেও তো আমার পাশে এসে বসেছে, শুধু পাশে বসেছে বলা ভুল হবে, আমি উনার কোলেও বসেছি, এই তো কিছুদিন আগে পিকনিক এ গেলাম, আসার সময় একটা গাড়ি খারাপ হয়ে যাওয়ায় সবাই কে একটা গাড়ি করেই ফিরতে গিয়েছিল, তখন তো আমি উনার কোলেই বসেছিলাম অর্ধেক রাস্তা আর বাকি টা উনি আমার কোলে! কিন্তু আজ আমার পাশে আসতেই আমার বুকের ধড়ফড়ানি বেড়ে গেলো কেনো? কেনোই বা উনার শরীর থেকে ভেসে আসা পারফিউমের গন্ধ টা আমাকে মাতাল করে দিচ্ছে, কেনই বা উনার শরীরের বিভিন্ন জায়গায় বিন্দু বিন্দু জল গুলো আমাকে আকৃষ্ট করছে, কেনই বা ইচ্ছে করছে ওই চাদরের তলায় নাইটির পেছনে আড়াল হয়ে থাকা শরীর টা ছুঁতে, একেবারে উলংগ দেখতে……..

ক্রমশ…….

কেমন লাগছে জানিও বন্ধু রা।
 

Users who are viewing this thread

Back
Top