What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,329
Messages
16,142
Credits
1,490,274
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সাথে ঘুম – ১ - by arjun

আজকে আমার জীবনের সত্য ঘটনা শেয়ার করছি যা দীর্ঘদিন ধরে ঘটে চলেছে। আমার নাম অর্জুন আমি হবিগঞ্জে থাকি। বর্তমানে আমার বয়স ৩১ বছর।

যখন আমার বয়স ১৮+ তখন থেকেই যৌনতা অনুভব করি এবং আস্তে আস্তে সেটার মাত্রা বাড়তে থাকে।

আমরা যৌথ পরিবার হওয়ায় এক রুমে আমি বাবা এবং মা থাকি, অন্যরুমে কাকা, জ্যাঠা, ঠাকুমা এরা থাকে। তো আমার মায়ের বয়স বর্তমানে ৫০ বছর। এখন থেকে প্রায় ১৩ বছর আগে মাত্র ছিল ৩৭ বছর। ছোটবেলা থেকেই মায়ের সাথে ঘুমাতাম৷ গরমের দিনে বাবা নিচে ঘুমাত আর আমি আর মা খাটে। তো হঠাৎ একদিন রাতে ঘুম ভেঙে গেল, তখন হবে রাত ২ টা বাজে। ঘুম ভেঙেই বুঝলাম মা গভীর ঘুমে আছে। আমার হাত মায়ের পেটের উপর। এতদিন শুধু মাকে ভেবে হঠাৎ হঠাৎ বাড়া দাঁড়িয়ে যেত এটা বুঝতাম কিন্তু হঠাৎই কেমন যেন আকর্ষণ অনুভব হল।এই প্রথমবার মনে হলে আরে মা তো ব্লাউজ ছাড়াই ঘুমাচ্ছে। আমি অবাক হলাম প্রতিদিনই মা এভাবে ঘুমায় কি না। কারণ গরমের মাঝে ব্লাউজ পড়া হয়ত কষ্টকর।

আমার হাত যে মায়ের পেটে সেটা তাহলে কোন অসুবিধাই না। এগুলা চিন্তা করতে করতে আমার হাফ প্যান্ট এর ভিতর বাড়া দাঁড়িয়ে যেতে থাকল৷ আমি আস্তে আস্তে হাত নিয়ে গেলাম মায়ের দুধ। উফ কী নরম আর অদ্ভুত সুন্দর গন্ধ। একহাতে পুরা একটা দুধ ধরা যায় না এমন ছিল মায়ের দুধের সাইজ। আস্তে আস্তে আমি দুধে হাত ঘষে চলেছি আর উত্তেজনা অনুভব করছি। হঠাৎই উত্তেজনার চোটে বীর্য বেরিয়ে গেল। আসলে বীর্য বললে ভুল হবে, তখন পানি বেরিয়ে গেল বলা যায়। আমি হাত সরিয়ে নিলাম। তখনই আবিষ্কার করলাম মা ঘুমের মধ্যেই পা চুলকাচ্ছে এবং শাড়ি হাটুর উপর উঠে গেছে। আমি যে কি অনুভব করলাম সেটা বলে বুঝাতে চাই তোমাদের। কিভাবে আমি ২২ বছর পর্যন্ত মায়ের সাথে ঘুমিয়েছি আর উপভোগ করেছি সেটাই তোমাদের ধাপে ধাপে বলব।

মায়ের সাথে সেক্স করা ঠিক নয় জেনেও কিভাবে অসাধারণ অনুভূতি পাওয়া যায় তা তোমাদের বলছি,

এর পরেরদিন থেকে আমার মনে কুমতলব আসতে শুরু করে৷ স্বাভাবিকভাবেই দিনের কাজ সেরে রাতে ঘুমাবার পালা। আমি আজকে আগেই ঘুমিয়ে গেলাম যাতে মাঝরাতে ঘুম ভেঙে যায়। বলা ভাল এটা হচ্ছে ২০১৩/১৪ সালের ঘটনা।

তো ঠিক মাঝ রাতে ঘুম ভাংল আর আমি গতরাতের মতই নিজেকে আবিষ্কার করলাম মায়ের পাশে৷ আজও আমার হাত মায়ের উপর ভেবে আনন্দিত হলাম। আমি ধীরে ধীরে মাকে জড়িয়ে ধরলাম আর উম আহ করে বুঝাতে চাইলাম আমি ঘুমের ভানে এমন করছি। যদিও মা তখন ঘুমে আছে, আস্তে আস্তে দুধের উপর থেকে কাপড় সরালাম, হালকে একটা টান দিতেই কাপড় সরে উন্মুক্ত দুধ বাইরে বেরিয়ে এল, আমি হাতাতে থাকলাম৷ একবার ডান পাশ একবার বাম পাশ করে হাতাতে হাতাতে আমার জল বেরিয়ে গেল। এবার সাহস করে ১০-১৫ মিনিট পরে আবারো শুরু করলাম, দেখি মা এখনও গভীর ঘুমে। আরো ৫ মিনিট এভাবে পরে রইলাম, হঠাৎ বুঝলাম মার ঘুম ভেঙে গেছে। আমি চুপচাপ চোখ বন্ধ করে রইলাম। আমার হাত কিন্তু মার দুধেই রয়ে গেছে।

শ্চর্যের বিষয় হচ্ছে মা কিছুই করল না একবার হাতটা ধরল এবং স্বাভাবিকভাবেই ঘুমিয়ে গেল। আমি তো সাহসে পেয়ে গেলাম৷ আসলে মা মনে হয় বুঝেছে এটা একটা স্বাভাবিক ব্যাপার। আমি আবার প্রায় ৩০-৪০ মিনিট পরে মায়ের দুধ হাতানো শুরু করলাম। একটা দুইটা ডান পাশ বাম পাশ করতে করতে দুধের বোটা ধরলাম আর উপভোগ করতে লাগলাম। হঠাৎ মনে হল নিচে তো পাও আছে৷ আমি আসলে তখন জানতাম না শাড়ির নিচে কি থাকে।

তো এভাবেই থাকতে থাকতে আমার হাফ প্যান্ট পড়া পাটা মায়ের উপর তুলে দিলাম, মায়ের শাড়ি আজ ছিল হাটুর একটু নিচে। আমি পা দিয়েই শাড়িটি হাটুর উপরে তুলে দিলাম। মা তখন সোজা হয়েই ছিল। ঘুমের ঘোরে হঠাৎ পাশ ফিরে শুইল। আমি আমার পা নামাই নি। এভাবেই চলে আরেক দিন।

পরেরদিন স্কুল ছিল না তাই বাসাতেই ছিলাম। দিন স্বাভাবিকভাবেই যাচ্ছে, সবাই একসাথে থাকায় কোনদিক দিয়ে সময় চলে যায় বুঝা যায় না। আমাদের বাসায় বাথরুমের মধ্যেই ছিল একটা টিউবওয়েল আর সেখানেই গোসল করার জায়গা। তার পাশে ছিল পায়খানার রুম। আমি বাথরুমে যাচ্ছি দেখে মা বলল উনি গোসল করবে পরে যেতে। আমিও বললাম আচ্ছা৷ একটু পরেই মা বলল আমি পায়খানায় যাব কি না, আমি বললাম হ্যাঁ৷ তখন বলল ঠিক আছে তুই যা আমি তো গোসল করব। আমার মাথায় তখন ফন্দি আটল। আমি পায়খানায় গিয়ে সময় নিচ্ছি, একটু পরেই মা আসল গোসলে, যখনই কাপড় ছেড়ে সায়া ব্লাউজ পরে কাপড় ধুচ্ছে তখনই আমি বেরুলাম আর মায়ের সুন্দর শরীরটা দেখে নিলাম। এভাবে দিন যেতে যেতে আবার রাত চলে আসলো৷ আজকে রাতে আবারও কিছু হয় কিনা চিন্তা নিতে ঘুমাতে গেলাম।

তবে আজকে আর কিছু বলতে পারি না কারণ কখন যে ঘুমের মধ্যে গিয়ে সকাল হয়ে গেছে বলতে পারি না।

পরেরদিন রাতে ঘুমাতে গিয়ে চুপ করে পড়ে রইলাম। হঠাৎ মনে হল মা পাশে নেই। আমি ঘুমের ঘোরেই ঘুরেছি এইভাবে নিয়ে পাশ ফিরলাম। তাকিয়ে যা দেখলাম সেটা বিশ্বাস করতে পারছিলাম না কারণ আমি এটা দেখে অভ্যস্ত ছিলাম না।

দেখি মা আর বাবা নিচে, মা কে নিচে রেখে বাবা উপরে উঠে আছে আর কি যেন করছে ( পাঠকরা নিশ্চয়ই বুঝে ফেলেছ কি হচ্ছে)। মায়ের মুখ থেকে উহ আহ করে আস্তে আস্তে সাউন্ড আসছে। আমি কিছুটা বোকার মত চুপ মেরে শুয়ে আছি।

১০-১৫ মিনিট পরে মা উপরে উঠে আসল। চুল কাপড় সব এলোমেলো, ব্লাউস নাই আর কাপড়টাও নিচ থেকে অনেক উপরে উঠে আছে। বাবা ঘরের বাইরে গিয়ে আরও ১০ মিনিট পরে আসল। আমি আরেকটু অপেক্ষা করে ঘুমের ঘোরেই মার গা ঘেঁষে আসলাম। মা ঘুমিয়ে গেছে বুঝা যাচ্ছে। আজকে সাহস করে আবারও বুকে হাত দিলাম, এইবার একটু টান সরাতেই কাপড়টা নিচে সরে আসল। বলা যায় মায়ের শরীরে কোন কাপড় নেই এমন অবস্থায় বিভিন্ন জায়গা হাতাতে থাকলাম৷ এদিকে আমার তো বাড়ার অবস্থা খারাপ। পানি বেরিয়ে যেতেই আর শক্তি পেলাম না। আজকের জন্য শেষ।

এভাবেই বেশ কয়েকদিন গেল, হটাৎ খবর এসেছে মামার বিয়ে মামা বাড়ি যেতে হবে। বাবা ব্যবসার কাজে গেল না। আমি আর মা রওয়ানা দিলাম।

মামার বাড়ি অনেক দূরে গাড়িতে যেতে ৭ ঘন্টা সময় লেগেছে। পুরাপুরি টায়ার্ড হয়ে মামা বাড়ি গিয়ে পৌছালাম। ওখানে গিয়ে মায়ের কাজ আরও বেড়ে গেল। আমি খেলাধুলা করে ঘোরাঘুরি করে যখন রাতে খেতে আসলাম তখন ঘর ভর্তি মানুষ।

খাওয়া শেষে ঘুমানোর পালা। আমাকে ছোট একটা চৌকি তে দিল ঘুমানোর জন্য। মা বলল ও ত একা ঘুমাতে পারবে না৷ অন্যরা বলল ছেলে তো বড় হচ্ছে, পারবে৷

আমি ঘুমাতে গেছি হঠাৎ দেখলাম মা আসলো আমি জিজ্ঞেস করলাম কি হয়েছে মা? মা বলল আমি এখানে ঘুমাব আর কোথাও জায়গা হবে না। আমি তো খুবই আনন্দ পেলাম কিন্তু বললাম এখানে কী জায়গা হবে? আসলে চৌকিটা একজনের জন্য তাই দুইজন ঘুমানো কষ্ট। মা বলল হয়ে যাবে। যখনই মা আসলো আমি একটু সরে গেলাম৷ মা শুয়ে বলল ওদিকে পরে যাবি আরো আমার দিকে আয়। আমি মাকে জড়িয়ে ধরলাম। মা তো স্বাভাবিকভাবেই আমাকে জড়িয়ে ধরল। কিন্তু আমার বাড়া তো দাঁড়িয়ে গেল। মশারির ভিতর এবার শুধু আমি আর মা। ৩০-৪০ মিনিট পরে পুরা বাড়ি ঠান্ডা হয়ে গেল৷ আর মা তো গভীর ঘুমে কারণ সারাদিনের দখলে আজ ক্লান্ত।

আমি এই সুযোগে আস্তে আস্তে ব্লাউজের নিচে হাত ঢুকালাম৷ সাহস করে একটা বোতাম খুললাম…
 

Users who are viewing this thread

Back
Top