What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,330
Messages
16,144
Credits
1,490,787
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌমার যত্ন – পর্ব ১ - by shawon2990

আমি একজন ৫০বছরের বৃদ্ধ… আমি আজকে আমার বৌমার সাথে কি কি করলাম তাই বলবো আশা করি ভালো লাগবে….

আমি হলাম হাসান.. আমার স্ত্রী এখনও জীবিত.. আমার একমাত্র ছেলে হলো ফারুক.. বর্তমান এ ও ইতালি তে আছে.. আমার ছেলের বিয়ে দিয়েছি ১ বছর হয়েছে.. বৌমার নাম লিজা… বয়স ২৩ বছর… ছেলের সাথে বেশি দিন সংসার করতে পারেনি কারন বিয়ের ৩ মাস পর ওর ভিসা হয়.. বৌমা আমাদের সাথে থাকে.. আমরা মিরপুর এলাকায় থাকি ৩ রুমের ফ্লাট নিয়ে.. বৌমা সব সময় বাসায় থাকলে শাড়ী নাহলে ঢোলা টিশার্ট আর পালাজো পরে থাকে..

যাই হোক আমার অনেক সেক্স উঠে এই বয়স এও কিন্তু সমস্যা হল আমার স্ত্রী এখন সেক্স করতে চায় না.. বলে এখন সেক্স করলে মানুষ কি বলবে? আমিও আসলে এত দিন একই মানুষের সাথে সেক্স করতে করতে ক্লান্ত.. এখন আর ওর সাথে ভালো লাগে না…. তাই প্রায় আমি পর্ন দেখে হাত মারতাম.. একদিন একটা পর্ন দেখলাম যেখানে ওর ছেলের বৌকে ওর শশুর চুদছে… এইটা দেখে শশুর এর জায়গায় আমাকে আর লিজা বৌমাকে কল্পনা করে হাত মারলাম..এরপর থেকে আমি বৌমার দিকে নজর দিতাম…

তখন খেয়াল করলাম লিজার শরীর… ৩০-২৮-৩৪… লম্বায় ৫ফুট ২-৩ ইঞ্চি এর মতো… গরম এর দিনগুলোতে স্লীভলেস পড়তো…. পিঠ খোলা ব্লউস পড়তো.. মাঝে মাঝে ব্রা এর স্ট্র্যাপ পিঠে দেখা যেত… আমি বুজতাম আজকে লিজা কালো , নীল , সাদা নাকি গোলাপি ব্রা পড়েছে.. নিজের মধ্যে বাজি ধরতাম যে আজকে ও কোন ব্রা পড়বে…. এইটা নিজের মজা… লিজা মোটামোটি ফর্সা.. আমি একটু একটু করে লিজা কে পটানোর চেষ্টা করতাম আমার স্ত্রীর আড়ালে…. কিন্তু ও তেমন পটছিলো না.. একদিন আমি আর আমার স্ত্রী বাইরে গিয়েছিলাম.. বাসার নিচে এসে লিজার শাশুড়ি মানে আমার স্ত্রীকে বললাম তুমি নিচে থাকো আমি বাজার তা তুলে দিচ্ছি… আমি তাড়াতাড়ি বাজার নিয়ে উঠলাম… আমার কাছে চাবি ছিল তাই দরজা খুলে বাসায় ঢুকলাম.. কিন্তু বৌমা কৈ? ওতো বাসায় থাকার কথা..

তখন ওর রুম থেকে কেমন জানি গোঙানোর আওয়াজ পেয়ে দেখি দরজা একটু খোলা ঐখানে দিয়ে দেখি ও পর্ন দেখছে আর ভোদায় একটা শশা ঢুকাচ্ছে….কিন্তু পর্নতা দেখি একটা বুড়া আর একটা মেয়ে চোদা খাওয়ার তখন মনে হলো তার মানে ও বুড়ালোক পছন্দ করে… আমি ঐখানে থেকে উঠে চলে এসব তখন শুনলাম লিজা বলছে আঃ বাবা আরো জোরে চোদেন.. আমি এই কথাটা শুনে পিছে তাকালাম আর একটা হাসি দিলাম…আমার মনে আনন্দের জোয়ার বয়ে গেলো… লিজার শাশুড়ি উঠে আসছে আওয়াজ পাচ্ছি… তাই আমি বাসার থেকে বের হয় কলিং বেল দিলাম… লিজা ভাবলো আমি মাত্র এসেছি কিন্তু লিজা পুরা ঘাম আর মুখ একটু লাল হয়ে আছে.. আমি আর ওর শাশুড়ি বাড়িতে ঢুকে আমার ঘর এ চলে গেলাম… ওরা দুইজন রান্না ঘরের দিকে গেলো.. আমার তো মনে এখন অনেক আনন্দ হচ্ছে.. কিভাবে কি করবো তাই চিন্তা করছিলাম.. ঐদিন বাকি দিন এর মতো স্বাভাবিক গেলো..

পরের দিন সকালে উঠে ভাবলাম আজকে থেকে আমি বৌমা এর সাথে দুষ্টামি করবো আমি… যা বলা তাই করলাম….. আমি রিডিং গ্লাস পড়ি কাছের জিনিস দেখার জন্য… কিন্তু চশমা আমি সব সময় পরে থাকতাম.. আজকে সকালে উঠেই আমি চশমা পড়লাম না..দেখলাম বেড এ লিজার শাশুড়ি ঘুমাচ্ছে.. এখন ৯টা বাজে… খবরের কাগজটা নিয়ে দেখি লিজা রান্না ঘরে রুটি সেঁকছে.. কেও অফিস এ যে না তাই তাড়াও নেই… আজকে লিজা একটা গেরুয়া কালোর এর স্লীভলেস পিঠ খোলা ব্লউসে পড়েছে সাথে কালো রঙের শাড়ী… পিঠের দিকে তাকিয়ে দেখলাম লাল ব্রা এর স্ট্র্যাপ দেখা যাচ্ছে.. আমি রান্না ঘরে গেলাম চোখ ছোট করে যেন ও মনে করে যে চশমা না থাকায় আমি দেখতে পাচ্ছি না… রান্না ঘরে ঢুকে লিজার পাছাটা বাম হাত দিয়ে চেপে ধরলাম…ও মনে হয় আজকে পেন্টি পড়েনি.. কারন আমি আমার বাম হাতে ওর বাম পাছাটা পুরাটা চেপে ধরতে পারলাম.. ও কেঁপে উঠে পিছে তাকালো… আমি বললাম রুখসানা(আমার স্ত্রীর নাম) কি করছো তুমি? লিজা কোনোমতে আমার হাত থেকে ওর পাছাটা ছাড়িয়ে ঘুরে বললো বাবা এইতো রুটি বানাই.. মা এখনো ঘুমাচ্ছেন.. আমি বললাম লিজা নাকি? আমার চশমাটা কোথায় আছে? একটু এনে দাও তো..

লিজা বললো চশমা তো আপনার গলায় ঝুলানো বাবা.. আমি তখন বললাম দেখেছো আর আমি সব জায়গায় খুঁজছি… বলে রান্না ঘর থেকে লিভিং রুমে টিভি ছেড়ে দিয়ে ভাবলাম যে কি করলাম এখন? নিজের মধ্যে উত্তেজনা কাজ করছিলো..এই সময় লিজার শাশুড়ি উঠলো… আমি আজকে সারা দিন ওর পাছার নরমের কথা চিন্তা করে বাম হাত খুলছিলাম আর মুঠো করছিলাম.. গোসল করার পর দেখি আমার ধোন ফুলে আছে… অন্যান্য সময় আমি আন্ডারওয়্যার পড়লেও আমি আজকে গোসল এর পর পড়লাম না…খালি লুঙ্গি পরে বের হলাম যে লিজা একটু দেখুক আসল পুরুষ এর ধোন..

বাথরুম থেকে বের হয়ে শুরু করলাম আরেক খেলা..ধোন দেখানোর খেলা… আমি বের হয়েই লিজা কাজ করছিলো লিভিং রুম এ… ওই খানে সোফাতে বসলাম.. বসলাম এমন ভাবে যেন বিচি নাহয় ধোনের মাথা একটু দেখা যায়…. লিজা উঠে একবার খেয়াল করলো কিন্তু না দেখার ভান করে চলে গেলো.. বুজলাম ওর এইগুলাতে না নেই…

লিজা আরো দুবার রুমে এলো.. কাজ করতে… খেয়াল করলাম যাওয়ার সময় আমার ধোন এর দিকে তাকাবেই.. আমিও খুব মজা পাচ্ছিলাম.. লিজা গেলো বাথরুমএ কাপড় ধুতে….আমিও গেলাম পিছে পিছে… যাওয়ার আগে রুমে উঁকি দিয়ে দেখলাম রুকসানা রুমে শুয়ে আছে… আমি একটা চেয়ার নিয়ে বাথরুম এর দরজা এর সামনে বসলাম ধোনটা বের করে.. লিজা কাপড় ধুচ্ছে.. আমাকে দেখে বললো বাবা আপনি এই খানে কি করছেন? বলে ধোনের মাথার দিকে তাকাচ্ছিলো… আমি বললাম না হয়েছে কি… তোমার সাথে তো কথা হয় না… তা আমার ছেলে কি তোমাকে ফোন দেয়? কথা হয়? বলতে বলতে লুঙ্গি ঠিক করলাম… বয়স হওয়ার জন্য আমার বড় বীচিগুলা ঝুলে গেছে.. বিচিদুইটা বের হয়ে চেয়ার থেকে ঝুলতে থাকলো… লিজা একবার আমার ধোন আরেকবার বিচির দিকে তাকাচ্ছে… বললো জি বাবা হয় তো… ও নাকি ভালোই আছে সামনের মাসে টাকা পাঠাবে… কথা শেষ হতেই আওয়াজ পেলাম রুখসানার মানে লিজার শাশুড়ি রুম থেকে বের হচ্ছে… তাই আমি উঠে বললাম ঠিক আছে লিজা পরে কথা হবে.. বলে উঠে চেয়ার তা সরিয়ে রাখলাম…
লিজা কাপড় ধুলো তারপর গোসল করে এসে আমরা সবাই সাথে দুপুরের খাবার খেলাম… তখন বাজে ২টা কি ৩টা… খাবার পর একটু ঘুমালাম.. ঘুম ভাঙলো ৫তার দিকে… উঠে মুখ ধুয়ে দেখি লিজা একটা কালো স্লেভেলেস ব্লউস আর নীল রঙের শাড়ী পরে রান্না ঘরে কি যে ভাজছে… আমি একটু খেয়াল করে দেখলাম লাল ব্রা স্ট্র্যাপ দেখা যাচ্ছে মানে ও ব্রা চেঞ্জ করেনি… আমি রুমে দেখলাম ওর শাশুড়ি নামাজ পড়ছে… এই সুযোগ এ… আমি সকালের মতো চশমা খুলে আমার বাম হাত দিয়ে ওর বাম পাছাটা খাচ্ছে ধরে বললাম কি ভাজচ্ছ রুকসানা? এইবার বুজলাম যে ও পেন্টি পরে নাই… ও এইবার একটু লাফ দিয়ে উঠে বললো পাকোড়া ভাজছি… মা রুমে বাবা… ও আচ্ছা বলে আমি চলে এলাম রুম এ..

বাকি অংশ পড়েন পর্বে...
 

Users who are viewing this thread

Back
Top