What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মায়ের সেক্সি ফটোশুট (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,328
Messages
16,138
Credits
1,489,312
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের সেক্সি ফটোশুট - by suchrita69

হ্যাল্লো রিডার্স। আমি সুজয় সেন। আজকের কাহিনী আমার ছিনাল মা সুচরিতা মাগীর। প্রথমে মায়ের সমন্ধে একটু বলে রাখি। মায়ের নাম সুচরিতা। বয়স ৪৪। মাগীর গতর পর্নহাব এক্ট্রেস দের মত। দুধ গুলো জাপানিজ এক্ট্রেস হিটমি ট্যাংকার মত। পদ আমেরিকান এক্ট্রেস আলুরা জনসন। কোমর আর মুখের গঠন ভোজপুরি এক্ট্রেস নিলাম গিরি র মত। বডি সাইজ ৪৫-৩০-৪৪। গায়ের রং ফর্সা, চুল গুলো পিঠের অর্ধেক পর্যন্ত। শুনে বুজে গেছো মাল পুরো আস্ত রেন্ডি।

তো আজকের কাহানিতে আসাযাক। আমি ফোটোগ্রাফি কোর্স শেষ করে নিজের ফোটোগ্রাফি এজেন্সী খুলেছি। আমার ইন্ডিয়ান ও অন্য দেশের ও কাজ আসে। এক বার এক বাইরের ব্র্যান্ড তার জন্য শুট করতে বলল। আমিও রাজি হয়ে গেলাম। আমি কিছু ছবি তাদের কে পাঠালাম। কিন্তু তাদের মডেল পছন্দ হয়নি। আমি তাদের কে কিছু মডেল পাঠালাম। তার মধ্যে তাদের কিছু পছন্দ হয়নি।

তারা তাদের অন্য দেশের ক্লাইন্ট এর ছবি পাঠালো। যাদের দেখতে ইং, কিন্তু বডি মিডিল এইজ মহিলাদের মত। আমি তাদের কনসেপ্ট বুজলাম। তারপর আমি কিছু ওই রকম মডেল এর ছবি পাঠালাম। তার সঙ্গে আমার মায়ের ছবিও পাঠালাম।

কিছু দিন পর মেইল এলো তাদের মাকে মডেল হিসাবে লাগবে। আমি মাকে না বলে ছবি পাঠিয়ে দিয়েছিলাম। আমি জানতাম ইন্ডিয়া মার্কেট এ মেয়েরা যেরকম ড্রেস পরে সেরকম ড্রেস হবে। আমি মাকে রাজি করলাম। আমি আমার মা এমনি ছিনাল তোমার তো জানো। মাগীর চুদে চুদে গুদ, পদের অবস্থা কি হয়েছে। তো মা রাজি হয়ে গেলো।

কিছুদিন পর তাদের ড্রেস, কসমেটিক্স, জুয়েলারি এক্সপোর্ট করল আমার কাছে। তা দেখে আমি অবাক। কারন ড্রেস বলতে তো কিছু নেই, শুধু নেট এর কাপড়, ব্রা পেন্টি বলতে শুধু সুতা। জুয়েলারি তে দুধ, পদ ঢাকা যাবে এরকম পুরো গয়না। কসমেটিক্স বলত দুধ, পদ নরম করা মলম, মুখ, জাং চকচক করা স্প্রে।

তাদের ওয়েবসাইট পোস্ট হবে মায়ের ছবি। তারজন্য আমাকে অ্যাডভান্স ১০ লক্ষ টাকা পাঠিয়ে দিয়েছে। আমি মাকে ড্রেস গুলো দেখলাম। মা ভালো করে দেখলো। আমি মাকে বললাম পায়সা নিয়ে নিয়েছি। কাজ তো করতে হবে। আমি জানি মা রাজি হবে না।

মাগি রাজি হয়ে গেলো। যদিও আমি জানতাম আমাকে না বলবে না। কিন্তু ঘরে তো শুট হেব না। আমার ষ্টুডিও তে হবে। বলে রাখি ষ্টুডিও তে কেউ আমার মায়ের সমন্ধে জানে না। কে আমার মা। তো আমি মাকে আস্তে বললাম।

পরের দিন আমি সবাই কে বলে রেখেছিলাম। মেকাপ আর্টিস্ট, ড্রেস ডিজাইনার।, লাইটমেন, ফটোগ্রাফার। আমাকে মিলে মোট ১০ জন হল।
বলে রাখি আমার টীম এ শুধু ছেলে কাজ করে। মেয়েরা করে কিন্তু আমি ইচ্ছা করে ডাকিনি। মা বলেছে শুধু যেন ছেলে থাকে ষ্টুডিও তে। আগেই বললাম মাগি দিন দিন খাই খাই করতে লেগে গেছে।

মা একটা কালো ওয়ান কার্ট ড্রেস পরে এলো। যা পুরো শরীরে চিপকে আছে। মাকে দেখে সবাই হা করে আছে। কারন এরকম মাগি তারা কখনো দেখেনি। এই লাইনে অনেক দিন আছে, কিন্তু মায়ের মত গতর বালি মাল কখনো দেখিনি। তারা শুধু জানে ড্রেস শুটিং হবে। তারা কেউ এখনো ড্রেস গুলো দেখেনি।

মা সবার সঙ্গে পরিচয় হলো। তারপর মা চেন্জিং রুম এ গেলো। ড্রেস ডিজাইনার ড্রেস দেখে তো অবাক। মা রুম এ গেলো। প্ৰথমে মায়ের মেকাপ করতে লাগল। তারা দুজন মায়ের মেকাপ করতে লাগল। প্রথমে জাঙে, কোমরে একটু সাইনিং ভাব দিলো। তারপর দুধের উপর দিতে লাগল। দুজন দু দুধে মেকাপ করতে করতে মায়ের দুধ চেপে চেপে লাল করে দিলো। তারপর পদের উপরে মেকাপ করতে লাগল। মায়ের মুখে সেক্সি আওয়াজ হতে লেগে গেলো।

আমি : যাবে সালা কি করতেছু।
মা : সরি সরি আমি এদের দুধ পদ টিপতে নিজেকে সামলাতে পারছিলাম না।
আমি : আবে দিকে কাজ কর।
মা : কোনো বেপার নয় সুজয়। আই এম ওকে।

তারা মায়ের মুখে দুধ, পদ শুনে আরো উত্তেজিত হয়ে আরো জোরে জোরে টিপতে লাগল মায়ের সারা শরীর। মাও কিছু বলল না। নিজের ছেলের বয়সী ছেলেদের কাছে টিপন খেতে হেৰি লাগছিলো মাকে।

তারপর পালা মায়ের ড্রেস পড়ানো তে। সেই দুটো ছেলেও মায়ের পদ, কোমর, দুধ টিপে টিপে মায়ের ড্রেস ফিট করতে লাগল। আমি মায়ের সাইজ একটু ছোট পাঠিয়েছিলাম। তাই তারা জোর জোর করে মায়ের প্রাইভেট পার্ট ড্রেসে ঢুকাতে লাগল। মাও দাড়ি দাড়ি মজা নিচ্ছিলো। মা যেও মুখে আওয়াজ করতে যাবে তারা মায়ের মুখে পেন্টি পুড়ে দিলো। মা তার হাত দিয়ে ছেলে দুটোর মাথার চুল ধরে আছে। তারা দুজন নিচে মায়ের গুদে পদে ড্রেস সেট করতে লাগললল।

মা রেডি হয়ে যখন এলো। আমার বাইরের লোক সব হা হয়ে দেখছি। মা একটা নেটের শর্ট পেন্ট পড়েছে। যা জাং এ এতো টাইট হয়েছে, ওই জায়গার উপর নিচে ফুলে গেছে। কোমর ও পুরো টাইট এ ছিল। সাদা নেট ছিল। তাই মায়ের গুদ বুজা যাচ্ছিলো। কোমর এর নাভি দেখা যাচ্ছিলো। দুধে তো আলাদা লেবেল ছিল। দুধের অর্ধেক দেখা যাচ্ছিলো। কারন দুধের উপরে একটা সাদা নেটের কাপড় ছিল যা দিয়ে শুধু দুধের বোঁটা চাপা ছিল। দুধের উপর নিচে পুরো দেখা যাচ্ছিল। তারপর কানে সোনার দুল যা কাঁধ পর্যন্ত ছিল। গলায় একটা সরু চেন। নাভিতে একটা রিং। আর বলে রাখি মনে হয় গুদেও একটা রিং ছিল। চুল মুখ কালো রাবার দিয়ে বাধা ছিল। বাকিটা পিঠ পর্যন্ত ছিল।

শুটিং হাতে লাগল। সবাই মাকে দেখে তাদের বাড়া দাঁড়িয়ে যাচ্ছিলো। আমার একই অবস্থা ছিল। মা কিছু নরমাল পোজ দিছিলো। ফটোগ্রাফার কিছু অনলাইন পোজ দেখালো। তারপর মা যা শুরু করল। আমাদের সবার বাড়া ধীরে ধীরে বড় হতে লাগল। সবাই বাড়া এডজাস্ট করছি আর কাজ করছি। মা হাসছে আর পোজ দিচ্ছে। মা কিছু পোজ দিতে দিতে দুধের এক পাশের বোটা দেখিয়ে দিলো।

এর পর আর একটা ড্রেস ছিল। যেটা পড়া না পড়া সমান ছিল। মা একটা কালো কালার এর পেন্টি ও ব্রা পরে এলো। যা দিয়ে মায়ের দুধের বোটা, আর গুদ চাপা ছিল তাও আবার নেটের। এবার ও সেম গয়না ছিল। শুধু লিপিস্টিক আর নেলপালিশ কালো হল। ওহ সে কি বলব যা লাগছিল মাকে বলে বোঝাতে পারবোনা। লাইট ঠিক হচ্ছিলো বলে মা চেয়ার বসে আমাকে মেসেজ করল।

মা : কেমন লাগছে আমাকে সুজয়।
আমি : খুব হট আর সেক্সি।
মা : সত্যি। এই বয়সেও হট শুনতে ভালো লাগে।
আমি : তুমি শুধু হট না পুরো সেক্স বোম্ব লাগছে। মনে হচ্ছে সবার সঙ্গে তোমাকে চুদি।
মা : আমার ইচ্ছা করছে। আমার শরীর গরম হয়ে যাচ্ছে। এতো গুলো ইং ছেলে, তারপর আমার দুধ, পদ টাইট ড্রেস। আমি পারছিনা।
আমি : একটু ওয়েট কর। সব হবে। কিন্তু তোমার আর কিছু শুট হয়ে গেলে।
মা : ওকে বেটা।

তারপর ফটোগ্রাফার রেডি হলো। এবার বেড সীন ছিল। তারপর বার্থরুম স্রান সীন। প্রথমে সেই ড্রেসে রাতের বেড সীন ছিল। তরপর এখন সকালের বেড সীন।

মা সকালে ঘুম থেকে উঠার ভ্যাং করে ব্রা, পেন্টির সুতা বেঁধে বেড তেহেকে উঠল। এই সুতা বাধা সীন তা ৭ বার হলো। সবার মজা লাগছিল। ক্যামেরাতে না দেখলেও আমার সবাই মায়ের সব দেখতে পেলাম। এবার মা রেডি হতে বার্থরুম গেলো। যা কাচের ছিল। প্ৰথমে ভিতরে ঢুকে মায়ের ব্রা, পেন্টি ভেজা সীন তুলল। যাতে মায়ের সারা শরীর পুরো দেখা যাচ্ছিলো। পেন্টি ভিজে যাওয়ার ফলে মায়ের গুদে পেন্টি চিপকে গেলো। পদ তো পুরো ল্যাংটা ছিল। দুধের বোটাতে ব্রা চিপকে গেলো। আর পিঠ তো পুরো উন্মুক্ত ছিল। সব মিলে মা নাপাড়া ড্রেস পরে বার্থরুম এ স্রান করল। তারপর বার্থরূমের কাচে জল দিয়ে মাকে ল্যাংটা শুট করা হলো।

মাকে রাজি করিয়ে শুটিং হচ্ছিলো। তারপর মা ল্যাংটা হয়ে বার্থরুম থেকে বেরিয়ে গা পুছে নিজের শরীরে মলম লাগাতে লাগল। মা আমাদের সামনে ল্যাংটা ছিল। কিন্তু ক্যামেরাতে এমন শুটিং হচ্ছিলো যাতে মায়ের পাইভেট পার্ট না দেখিয়ে শুটিং চলছিল। কিন্তু যারা দেখবে তারা বলবে আর একটু ক্যামেরা উপর বা নিচে দেখলে ভালো হত।

মা নিজের হাত দিয়ে দুধ, পদে, কোমরে, জাঙে মলম, স্পে লাগল। সত্যি বলতে প্রোডাক্ট গুলো সত্যি ভালো ছিল। মায়ের সারা শরীর চকচক করছিলো। ভিডিও তে মায়ের পুরো শরীর দেখানো হলে সবাই বুজতো হেব্বি প্রোডাক্ট। এখনো ভালো বুজা যাচ্ছিলো মায়ের শরীরের গ্লেজ।

এবার সেক্সি সোনার ড্রেস পড়ল। যা দিয়ে মায়ের শরীরের গঠন হেব্বি লাগছিলো। উপরে সোনার টিকলি, গলায় সোনার হার, দুধে সোনার ব্রা, হাতের কব্জায় সোনার বেসলেট্, কাঁধের কাছে হাতে সোনার বেস্টলেট, কোমরে সোনার কোমর বন্ধ, হাতের আঙুলে সোনার আংটি, পায়ে সোনার নূপুর, গুদে পদে সোনার পেন্টি। সব মিলে মাকে সোনায় মুড়ে দিলো।

প্রথমে সোনার গয়না পরে মায়ের শুট হলো। মা এর এই গুলো পড়া শুটিং হলো। আমার সবাই দেখছি। একটু আধ বয়সী মহিলা আমাদের সবার সামনে ল্যাংটা হয়ে ড্রেস পড়ছে ক্যামেরার সামনে। আমাদের সবার বাড়া ফুলে কলাগাছ। শুটিং শেষ হতে মা আমার সামনে এসে নিজের সব খুলে দিতে বলল। আমিও ভদ্র ছেলের মত মায়ের সব ড্রেস খুলতে সাহায্য করছি। এবার সবাই এক এক করে মায়ের কাছে এসে মায়ের সাহায্য করতে লাগল।

মায়ের ড্রেস খুলতে খুলতে সবাই এক এক করে মেক চটকিয়ে নীল। তার মধ্যে আমি ছিলাম। মা সেক্সের নেশায় চিল্লাতে লেগে গেলো। আমাদের সবার বাড়া দাঁড়িয়ে গেল। মা ল্যাংটা হয়ে সবার পেন্ট থেকে বাড়া বের করে চুষতে লাগল। সবাই এক এক করে সব ড্রেস খুলে দিলো। শুধু আমি বাদে। কারন যত সবাই বন্ধু হই, তবু আমি সবার বস। তাই আমি বাদে তার ৮ জন আমার সামনে ল্যাংটা হয়ে মায়ের সঙ্গে গন চোদন করতে লেগে গেলো। আমি সবার ভিডিও করছি। মা তো রেন্ডি পর্নস্টার দেড় মত সবার বাড়া পুরো মুখে ঢুকিয়ে নিচ্ছিলো। তারপর সবার বাড়া যে ভাবে খেঁচিয়ে দিলো সবাই মায়ের কাজে ইমপ্রেস হয়ে গেলো।

সবাই এক এক করে মাকে চুদল। সব পজিশনে মাও পুরো ছিনাল মাগীর মত ৮ জন ছেলের সঙ্গে চোদন খাচ্ছিলো। এক বার মা নিচে ওরা উপরে
এক বার মা উপরে ওরা নিচে। একজন করে, দুজন করে মাকে চুদল। মাও রেন্ডি মাগীর মত রাস্তার মাগি হয়ে চোদন খাচ্ছিলো। ওহ সে কি পোজ আমাকে ভিডিও করতে দেখে আরো সেক্সি সেক্সি আচরণ করছিলো। নিজে নিজের দুধ চিপছিলো। নিজে নিজের পদে চাপড়াচ্ছিল। তারপর ঠোঁট, জিভের ইসারা। নিজের জিভের লালা দিয়ে বাড়া সেট করা। ওহ সে পুরো এডভ্যন্স মাগীর মোত করে সবার কাছে সঙ্গে চোদন খেলো।

সব শেষ হতে হতে রাত ৮ টা বেজে গেলো। কাজ তো ৫ তার সময় শেষ হয়ে গিয়েছিলো। কিন্তু সবাই মিলে ৩ ঘন্টা ধরে মায়ের চোদন করল।
এবার সবাই ড্রেস পরে নিলো।

বলে রাখি আমাদের অফিস ৫ তালাতে। তার নিচে অনেক গুলো অফিস আছে। আমার মাথায় সেই এক্সিস্টমেন্ট হাতে লাগল। আমি মাকে বললাম সুচরিতা ম্যাম সবার সঙ্গে তো সেক্স করলে। আমার সঙ্গে করলে না।

মা : তুমিও তো লেগে যেতে পারতে।
আমি : আমার কিছু অন্য রকম ইচ্ছা আছে। যদি কর এই সোনার ড্রেস এর সব জিনিস তোমার।
মা : ইন্টারেস্ট হয়ে শুনতে লাগল। কারন মা জানে আমার চিন্তা একটু আলাদা। কি করতে হবে।
আমি : তেমন কিছু না। তুমি শুধু প্রত্যেক ফ্লোরে একটা একটা ড্রেস খুলে ল্যাংটা হয়ে নিচে নামবে। আবার ল্যাংটা হয়ে উপরে আসার সময় একটা একটা একটা ড্রেস পরে আসবে। কেউ যেন না দেখে। আর একটা কথা নিজের সেলফ ভিডিও করতে হবে।
মা : ( কিছু ভাবার ভ্যাং করে ) হ্যা কিন্তু আমাকে ওই প্রোডাক্ট গুলোও দিতে হবে।

আমি রাজি হয়ে গেলাম। আমি আমার স্টফের কানে বললাম যে সিঁড়ির সিসিটিভি নজর রাখতে। কারন ৯ টা বাজতে যায় বেশির ভাগ সবাই বাড়ি যাবে। তাই আমি ইচ্ছা করে মাকে বেড়াতে বললাম।

মা একটা ব্রা, পেন্টি আর মেক্সি, আর নেটের জামা গলিয়ে সিঁড়ি দিয়ে নামতে লাগল। আমার সিসিটিভি রুম এ মায়ের কাজ দেখছি। মা প্রত্যেক ফ্লোরে নামছে আর একটা ড্রেস খুলছে আর ভিডিও তে বলছে। আমার সবাই সিসিটিভি রুমে বসে দেখছি। মা ল্যাংটা হয়ে নিচে পার্কিং এ গেলো। কিন্তু হলো আমি যা ভাবছি। সবাই কাজ থেকে ঘর যাবার সময় মায়ের ড্রেস গুড়িয়ে নিয়ে গেলো। ৪ নং ফ্লোরের ছেলেরা নিচে নামতে নামতে মায়ের সব ড্রেস গুড়িয়ে নীল।

মা পার্কিং এ ভিডিও ক্যামেরা ধরে লুকিয়ে আছে। ছেলে গুলো যাবার পর মা বেরিয়ে এল। তার মাকে অনেক ক্ষন খুঁজল। পেলো না। তারা রেপ কেস ভেবে মনে হয় পালিয়ে গেলো। মা ২ নং ফ্লোরে থেকে উঠবে কি আবার এক দল নামতে লাগল। মা আবার পার্কিং যেতে গিয়ে লুকিয়ে পড়ল। মা ল্যাংটা পার্কিং লটে মোবাইল ক্যামেরা ও করে ভিডিও করছে। আমার তা ভিডিও কোলে দেখছি মায়ের দুধের নাচন, মা ঘামে পুরো ভিজে গিয়েছিলো। আমার মায়ের ফুল ভিডিও সিসিটিভি তে দেখছি। আর মায়ের মুখ, দুধ, কোমর মোবাইল কল এ দেখছি।

এই করে ১০.৩০ বেজে গেলো। এবার ১ তালার সব লোককরা বেড়াবে সেই সময় মা সিঁড়ি দিয়ে উঠবে করছে। মাকে দেখে সবাই হা হয়ে গেছে। মায়ের মোবাইল ভিডিও ওন ছিল। মা না উপরে যেতে পারছে। না নিচে নামতে পারছে। কারণ তার সবাই সিঁড়ি ঘেরে ছিল। তার মায়ের মোবাইল দেখে বলে।

যাবে রেন্ডি ভিডিও শুট করছে নিজের ল্যাংটা হয়ে হাটার। আমার ভিডিও কল অফ করে দিয়ে ছিলাম। তাই শুধু ভিডিও চলছিল। তার সবাই মাকে ১ নং ফ্লোরে নিয়ে গিয়ে ৬ জন মিলে মায়ের আবার চোদন হাতে লাগল। তার সব মায়ের ফোন রেকর্ড করল। নিজেরা নিজের মুখ রুমাল দিয়ে চাপা দিয়ে মায়ের গুদ, পদ, মুখ চুদল। মাকে কোলে তুলে, চার পা হাত ধরে ঝুলিয়ে, চিয়ার এ বসিয়ে, টেবিলে শুয়িয়ে চোদন দিলো। তারপর মায়ের সারা শরীরে মাল ফেলিয়ে মকে বাড়িয়ে ফেলিয়ে নিজেদের অফিস লাগিয়ে চলে গেলো। মা লেঙচি লেঙচি উপরে উঠে এল। তখন বাজে রাত ১ টা। আমার সব স্টাফ এক এক করে চলে গেছে। আমি বসে ছিলাম। মা এলো ল্যাংটা হয়ে। চলতে পারছিলো না।

মা : সুজয় ধর আমাকে।
আমি মাকে ধরে স্রান করিয়ে সোফাতে বোসলাম।
মা : তা নিজের মায়ের চোদন কেমন লাগল।
আমি : মম ও আর গ্রেট। আমি মায়ের ঠোঁটে কিস করে দিলাম।
মা : আর মাস্কা মারতে হবে না।
আমি : মা সত্যি বলছি আজকে তোমাকে ওই ড্রেস যা লাগছিল, মনে হচ্ছিলো সবার সামনে তোমাকে ওই ড্রেস পরিয়ে ঘুরাই।
মা : হ্যা তোর আর কি মন করবে। নিজের মাকে কেমন করে চুদবি এই ফন্দি করিস।
আমি : ফন্দি না মম। ডিস্ ইস প্লেন মম।
মা : সেই সেই। আজ কেমন লাগল নিজের বন্ধুদের সামনে আমার ভিডিও চোদন।
আমি : মম ও আর রক। আমি তোমাকে জট দেখি তত ফিদা হয়ে যাচ্ছি। আমার মা এরকম হবে জানতাম না।
মা : কেমন হবে জানতাম না
আমি : এই আমার কোথায় বাড়া খাবে। নিজের ইচ্ছা মোট নিজের ছেলের জন্য অন্য পুরুষের রেন্ডি, ছিনাল, বেশ্যা মাগি হয়ে থাকবে।
মা : আচ্ছা নিজেকে রেন্ডি বানিয়েছি। না তুই বানিয়ে দিয়েছু।

এই বলতে বলতে এডিটের টিম এর মেসেজে এলো ভিডিও এডিস রেডি। আমাকে পাঠালো। আমি ও মা মিলে ভিডিও দেখলাম। ভিডিও দেখে আমি : এবার বল আমি বানিয়ে দিয়েছি। দেখ তোমার চাহনি দেখ, গতর দেখ, যে কেউ বলবে আস্ত রেন্ডি মাগি।
মা : হ্যা আমি তো রেন্ডি মাগি।
আমি : শুধু রেন্ডি নয়। পুরো গাছ খানকি ছিনাল বেশ্যা মাগি।
মা : হ্যা এবার থাম থাম। আমি বুজে গেছি। আমি তোর কাছে একটা সেক্স মেশিন।
আমি : এই নাহলে কথা। তুমি আস্ত বাজারি মাগি। তুমি আস্ত গুদমারানি মাল। তবুও আমি তোমাকে ভালো বাসি।
মা : হ্যা মাকে গাল দিয়ে না চুদার মজা নিয়ে নে।

আমি চল মা ঘর যাই। মা, আমি ঘর যাবো বেড়াচ্ছি। থাইল্যান্ড কালেন্ট ফোন করে বলল সুপার ভিডিও। আমাকে আর ২৫ লক্ষ পাঠালো। আর থাইল্যান্ড এ ঘুরার জন্য ২ টা টিকিট পাঠালো। আমি মা দুজনে খুশি।

আমার ঠিক করলাম দুজনে থাইল্যান্ড ঘুরতে যাবো।

পরবর্তী কাহিনী পড়ার জন্য সাইট এ নজর রাখুন। যদি কাহানি ভালো লেগে থাকে প্লিজ কমেন্ট করুন। লাইক করুন। আমার আর রোম্যাচকর কাহানি শুনার জন্য সঙ্গে থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top