What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

রমা বৌদির গরম শরীর সাথে এসির ঠান্ডা হাওয়া (সূচনা) (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,329
Messages
16,142
Credits
1,490,274
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রমা বৌদির গরম শরীর সাথে এসির ঠান্ডা হাওয়া (সূচনা) - by aappatric1

হ্যালো বন্ধুরা 😋। সবাই পকপক করছ তো ভালমতন 💦। তোমরা যারা এখনো আমার 'উত্তরার মাই টেপা ও আরও অনেক কিছু' গল্পটা পড়েনি তারা এখুনি গিয়ে পড় মাইরি বলছি গল্পটা পড়তে পড়তে বাড়া খেচতে হেববি লাগবে। তোমাদের আমার গল্পটা পড়ে ভাল লাগছে এটা দেখে আমি খুব খুশি। গল্পটার তিনটে পার্ট এসছে আরও পার্ট আসবে। কিন্তু আজ আমার সাথে এই বছরে এই কদিন আগে হওয়া একটা জন্ডিস চোদন ঘটনা নিয়ে এলাম। কদিন আগে এক বৌদিকে লাগাবার সুযোগ হয়েছিল তারই সত্যিকার গল্প। চলো শুরু করি –

যা গরম পড়েছে তাতে পাছা একেবারে জ্বলে যাচ্ছে🥵। তার ওপর আবার বৃষ্টির দেখা নাই। মানে একেবারে যা তা অবস্থা। রাতে তো ঘুমই আসছে না একদম। আর আসবেই বা কী করে পাখা তো ঘুরছেই না। এমনি একদিন সকালে পাড়ায় বাবুর চায়ের দোকানে বসে আছি। এমন সময় দেখলাম কুশলদা আর রমা বৌদি আসছে। অনেকদিন পর ওদের সাথে দেখা হল। কুশলদাই এগিয়ে এসে বলল –

" কীরে কেমন আসিছ? কতদিন পর দেখলাম।"

আমি – " ভাল আছি। তুমি?"

কুশলদা- " ভাল রে। জানিস আমি একটা নাইটগার্ডের কাজ পেয়েছি একমাস হল। তোকে বলা হয়নি। চল না এখন আমাদের বাড়ি। ওখানে গিয়েই কথা হবে।"

খুব জোরাজুরি করছিল তাই আর বাড়ি না গিয়ে পারলাম না। বলা ভাল কুশলদার বাড়ি আমাদের বাড়ির ঠিক পিছনে। ওদের বাড়িতে গেলে আমাকে এক প্লেট মিষ্টি খেতে দিল। রমা বৌদিকে দেখতে সেরা লাগছিল। একদম একটা চাপা চুস লেগিঙস পরেছে সাথে কুর্তি। ওড়নার বালাই নেই। আমি বললাম- " কী ব্যাপার কুশলদা। বৌদিকে নিয়ে কোথাও গেছিলে নাকি?"

এতক্ষণে বৌদি মুখ খুলল-" নাহ্ ভাই এমনি বাজারে গেছিলাম টুকিটাকি জিনিস কিনতে।"

তখন দাদা বলল – " ওহ তোকে তো বলা হয়নি। আমরা নতুন এসি কিনেছি। তোর বৌদি অনেকদিন ধরে বায়না করছিল। আর এই গরমে এসি ছাড়া ঘুমও আসে না।"

আমি -" বাহ ভাল করেছ। আর কী বলবো আমার দুঃখের কথা। আমার বাড়িতে তো আর তোমাদের মতো এসি নেই। রাতের দিকে ঘুমাতে খুব কষ্ট হয় গো। একরাতও ঘুম হচ্ছে না।"

বৌদি- " ওমা ভাই আগে বলবে না। তুমি এক কাজ করো রাতে আমাদের বাড়ি শুতে চলে এসো তাহলে। যখন তোমার রাতে ঘুম আসছে না গরমে এভাবে কষ্ট পাবার কোনো মানে হয়!"

আমি – " নাহ্ নাহ্ বৌদি তাই কি হয় বলো। আর রোজ রোজ তো তোমাদের বাড়ি শুতে আসা যায় না বলো।"

বৌদি – " ওই দেখ কেমন কথা বলে! ( দাদার দিকে চেয়ে) এই তোমার কোন আপত্তি আছে ও এসে শুলে।"

দাদা – " না না আপত্তির কী আছে। আর দেখ আমি তো রাতে বাড়ি থাকি না। তুই এসে শুলে বৌদি আর আমাদের বাচ্চাটার কোন অসুবিধা হলে রাত বিরেতে তুই একটা হেল্প করতে পারবি।" ( বলা ভাল ওদের একটা বাচ্চা আছে সাত মাসের)

আমি ভেবে দেখলাম যখন ওরা এতো করে বলছে সুযোগটা হাতছাড়া করা উচিত হবে না। এমনিতেও রমা বৌদির চাঁছাছোলা বোকাভোলা ফিগারের ওপর অনেকদিন ধরেই আমার শকুনের দৃষ্টি ছিল। বলা যায় না, রাতে শুতে এসে চোদারও সুযোগ হতে পারে। বৌদি দেখলাম আমার দিকে কেমন একটা হেসে তাকাচ্ছে। প্রথমে আমি অতটা আমল দিনি পরে দেখলাম সেই তাকানোতে আছে এক কামপিপাসী নারীর ক্ষুদাতুরা দৃষ্টি। দেখে আমার রক্ত জল হয়ে গেল। এমনভাবে নিষ্ঠুর দৃষ্টিতে বৌদিকে আমি কখনো তাকাতে দেখিনি।

যাই হোক রাত ১০ টার সময় বাড়ির পাঁচিল টপকে বৌদির বাড়ি গেলাম শুতে 😜। দরজা নক করায় বৌদি এসে দরজা খুলল। বললাম খেয়ে এসছি বাড়ি থেকে আমাকে খালি রুম দাও একটা শোবার জন্য। বৌদি আমাকে যে রুমটায় এসি ছিল সেখানে এসে শুয়ে পড়তে বলল। আমি ভাবলাম তাহলে বৌদি কোথায় শুবে🤔। কারণ এসি তো একটা রুমেই আছে। জিজ্ঞেস করায় উত্তরে বলল – " আমি আমার ছেলেকে নিয়ে পাশের রুমে শুয়ে পড়ছি। আমার বাচ্চাটার আসলে এসির হাওয়া সহ্য হয়না। আর তুমি আমাদের যাতে অসুবিধা না হয় তার জন্য রাতে এসে থাকছ এই অনেক। তুমি ঘুমাও আমাদের অসুবিধা হবে না।" এই বলে বৌদি ওর কোলে বেবিকে নিয়ে চলে গেল।

আমার একটু কেমন কেমন লাগছিল। আমাকে বৌদি এসি রুমে শুতে বলে নিজে পাশের রুমে চলে গেল। যদিও আমি বৌদি আর ওর বেবির সাথে শুবো এটা ভাল দেখায় না ভেবেই হয়ত আমাকে এই রুমটা ছেড়ে দিল। আমার তো শালা ঘন্টা ঘুম আসছে না। খালি বৌদির কথা ভাবছি। বৌদি কী রাতের দিকে আমার ঘরে আসতে পারে? দরজাটা বন্ধ করতে বলেছিল বৌদি কিন্তু আমি করিনি। হালকা ভেজিয়ে রেখেছিলাম। একবার বৌদিদের ঘরের দিকে গিয়ে দেখলাম বৌদির ঘর থেকে বাচ্চার কান্নার শব্দ আসছে। হয়তো নিজের বুকের দুদু খাইয়ে এবার বৌদি ঘুম পাড়াবে সোনাকে। পরে রাতের দিকে আর একবার বৌদির রুমের দরজার সামনে গেলাম বাড়া খেচতে খেচতে। কান পেতে শুনলাম কোনো আওয়াজ নেই খালি ফুল স্পিডে ফ্যানের আওয়াজ ছাড়া আর কিছু শোনা যাচ্ছে না। তাহলে কী ঘুমিয়ে পড়লো যাস শালা।

আমি বৌদিদের বাথরুমে গিয়ে বাড়া খেচে মাল ফেললাম। একবার হালকা জল ঢেলে স্নান ও করেনিলাম যাতে ঘুমটা ডিপ হয়। বাথরুমে বৌদির সায়া, পেটিকোট, ব্রা, প্যান্টি পড়েছিল। প্রতিটা তুলে বৌদির দেহের ঘ্রাণ নিলাম। শেষে লাল রঙের ব্রা নিয়ে এসে ওটা বুকে জড়িয়ে এসে শুয়ে পড়লাম।

রাত তখন কটা বাজে জানি না। হঠাৎ অনুভব করলাম একটা বেশ গরম ভাব আর সাথে গপগপগপগপ করে একটা আওয়াজ। বাড়াটার ডগায় একটা গরম লালা মতো জিনিস এসে পড়ল আর বাড়া নিয়ে কে যেন উপর নীচ করছে। প্রথমটা বুঝতে পারিনি। ভয়ে ভয়ে ভাল করে চোখ মেলে যা দেখলাম তা হলো রমা বৌদি খালি গায়ে একটা নাইটি পরে আমার হাঁটুর দুদিকে দুইপা মুড়ে বসে আমার হাফপ্যান্ট খুলে দিয়ে ধোনটাকে মুখে পুরে খুব আয়েশ করে Blowjob দিচ্ছে। এমনি সময় বৌদির চোখ আমার চোখে এসে পড়লো। বৌদি সেই কী তাকাচ্ছে আর আমার বাড়া চুষে দফারফা করছে আপনাদের বলে বোঝাতে পারব সে সময় আমার কেমন লাগছিল। আর না থাকতে পেরে বললাম- " বৌদি এ কী করছ তুমি আহ উফফ এমনি করো না আমার কেমন লাগছে। আহহহ বৌদি তুমি না ঘুমিয়ে পড়েছিলে।"

বৌদি – "(চোষা থামিয়ে) না আমি তোমার ঘুমিয়ে পড়ার ওয়েট করছিলাম।"

আমি – " তুমি হঠাৎ এভাবে…

বৌদি- " তোমার দরজা ভেজিয়ে রাখা দেখেই বুঝেছিলাম আমি যা চাই তুমিও তাই চাও। তুমি কি খালি এসির হাওয়া খেতে এসেছিলে বুঝি। বাথরুম থেকে আমার লাল ব্রাটা নিয়েই বা কেন শুয়েছো হ্যাঁ? তোমাকে তো দরজাটা লক করে শুতে বলেছিলাম। কী ভাব কিছু বুঝি না!"

আমি নিঃস্তব থেকে গেলাম। বৌদি বলল – " দেখ তোমার দাদা জানবে না কিছু। ও লোল একটা। সারারাত বাইরে থাকে আর সকালে এসে ঘুমায়। আমার কী কোন চাহিদা আছে কিনা সেই নিয়ে তোমার দাদার কোন মাথাব্যাথাই নেই। এটা শুধু তোমার আর আমার মধ্যে থাকবে। কী গো আমার ভাই তোমার বৌদির এই গরম শরীরটাকে ঠান্ডা করবে না। নইলে ফ্রিফ্রি তোমাকে এই এসির হাওয়া আমি খেতে দেব না।"

আমি তখন আনন্দে কী বলব ভেবে পেলাম না। বৌদিকে উঠে জড়িয়ে ধরে আগে অনেকক্ষণ চুমু খেলাম। তারপর বললাম- " বৌদি একটা সত্যি কথা বলবো তুমি আজ নিজে থেকে এই সুযোগ করে দেবে আমি আশা করিনি। তোমার এই রসালো ডবকা শরীরটা ভোগ করার ইচ্ছে আমার অনেকদিনকার।"

বৌদি – " সেটা যখন আমি রাস্তায় বেরোতাম আর তুমি আমার দিকে লোলুপনজরে তাকাতে আমাকে গিলে খেতে সেদিন থেকেই বুঝেছি। নাও এবার জলদি চোদনলীলা শুরু করো নইলে আমার ভেড়া বরটা আবার ডিউটি থেকে চলে আসবে।"

আমি – " না গো বৌদি আমার এখনো সকাল হতে অনেক দেরী। তুমি খালি দেখো আজ আমি তোমার কী হাল করি। তোমার শরীর আজকে চুদে ভেঙে দেব। কিন্তু তোমার বাচ্চা জেগে যাবে নাতো?"

বৌদি- " ওর চিন্তা করো না। ওর ঘুম বেশ গভীর হয়। সহজে জাগবে না। আর জেগে গেলেও দরজা বন্ধ থাকায় কিছুই হবে না।"

মনে মনে বৌদিকে সাবাসি না দিয়ে পারলাম না। এদিকে আমার শরীরে হাবাস উঠছে। বৌদিকে বললাম-" দেখ আমার কিন্তু রাফসেক্স পছন্দ। চুদতে চুদতে নোংরামি করা খিস্তি দেওয়া। তুমি সইতে পারবে তো?"

বৌদি-" দেখ ভাই সেক্সের সময় এগুলো আমি অ্যালাউ করি। তাই তুমি যেমন খুশি করো।"

এই শুনে খুশি হয়ে আমি গায়ে গেঞ্জিটা খুলে দিলাম। বলতে পারেন বৌদি টেনে খুলে দিল। তারপর বৌদি আমার বুকের একটা বোঁটা মুখে নিয়ে চুসতে শুরু করল। মাঝে মাঝে আবার আঙুল দিয়ে বগলে সুড়সুড়ি দিতে লাগল। আমি বৌদির কপাল, ঘাড়ে, গলায়, ঠোঁটে, গালে চুমুর বর্ষণ শুরু করলাম। তারপর বৌদি আমাকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। তারপর নাইটি খুলে নিজের আকর্ষণীয় শরীর উন্মোচন করল।

আমি তো প্রথমে দেখে হা হয়ে গেলাম। কী অপরূপ ডবকা ফিগার। বুকদুটো যেন বড় ভাব, বিয়ের পরেও বেশ টাইট আছে। বেহায়া মতো ঝুলে যায়নি। পেটে খানিক মেদ জমেছে তার ফলে মাগীকে দেখতে ব্যাপক লাগছে। বৌদি আমার উপর উঠে এসে আমাকে চুমু খাওয়া শুরু করল বাঘিনীর মতো। বুঝতে পারলাম অনেকদিনের উপোসী। তারপর আস্তে আস্তে আমার পেটে নেমে এসে আমার নাভিতে জিভ ঢুকিয়ে আমাকে মজা দিতে থাকল। থুতু দিয়ে নাভির জায়গাটা একেবারে ভিজিয়ে দিল। রমা বৌদির যে এত আগুন থাকবে বিয়ের পর তা জানতাম না। কুশলদা সত্যি একটা লোলমাল নইলে এরকম গরম বৌকে ফেলে কেউ নাইটগার্ডের কাজ করে আহাম্মকের মতন। যাই হোক এবার বৌদি আমার নাভি চেটে চুমে আমার থাকতে কটা চুমু দিয়ে আবার আমার বাড়া নিয়ে খেলতে থাকল। আমার ৭ইঞ্চি বাড়াটা পুরোটা থুতু দিয়ে জবজবিয়ে দিয়ে মুখের ভিতর চালান করে দিল মাগীটা। আমি খালি অবাক হয়ে দেখলাম। এমন রেনডিদের লেভেলের blowjob দিতে থাকল আমার মাল বেরোবার উপক্রম কিন্তু আমি ঠিক করলাম এখন কিছুতেই বের করা যাবে না। এবার বৌদি আমার বাড়ার উপর বসে থাই দিয়ে বাড়াটা ঘষতে লাগল। আবার কখনো নিজেল গুদটা বাড়াটার উপর রেখে বলতে লাগল। বুঝলাম এরপর বৌদি কী করবে। আমি বৌদির দুধেল মাইদুখান একবার জোরে পক করে টিপে দিলাম। বৌদির আহ করে উঠল। তারপর যখন আমি আর একটু আদর করতে যাব আমার হাত দুটো দুধ থেকে সরিয়ে দিল।

আমি বললাম-" আরে বৌদি তুমি তো নিজেই এতক্ষণ সব করলে একটু আমাকে আদর করতে দাও। তোমার রসালো শরীরটার তো কিছুই খেতে দিলে না এখনো অবধি।"

বৌদি রেগে দিল এক চড় আমাকে। তারপর চুলের মুঠি ধরে বলল- " হারামজাদা খানকিরপোলা আর একটা কথা বলবি না নইলে কিছুই দেব না। প্রায় একমাস ধরে চোদা খায়নি। আমার বাড়িতে শুতে এসেছিস আগে আমাকে একবার চুদে ঠান্ডা কর তারপর যা করার করবি।"

আমি দেখলাম এখন যা পরিস্থিতি তাতে চুপ থাকাই ভাল। বৌদি আর বৌদির মধ্যে নেই এখন বৌদি একটা বেশ্যামাগী হয় উঠেছে। বাড়ির মালকিন তাই এর কথা আগে শুনতে হবে। একে আগে এক রাউন্ড চুদে ঠান্ডা করি তারপর আপনা টাইম আয়েগা। আরে তু নাংগা হকে আয়া হে ক্যায়া ঘন্টা লেকর জায়েগা। ওই দেখুন আবার rap করা শুরু করে দিলাম।😅সরি।

আমি – " ঠিক আছে বৌদি তাই হবে। বসো আমার বাড়ার উপর। তোমাকে যদি আজ চুদে শরীর না ভেঙে দি তাহলে কোনদিন এই মুখ দেখাবো না।"

বৌদি – " হা আমার ভাতার আমার গুদে আজ অনেকদিন পর বান ডেকেছে। এতদিন আঙুল মেরেছি কিন্তু আজ একেবারে সাক্ষাত যমের বাড়া পেয়েছি। তোর বাড়াটা কুশলের চেয়েও লম্বা মোটা। নে আমাকে আজ লুটে নে তুই।"

বৌদির মুখে নিজের বাড়ার তারিফ শুনে গর্বে বুকটা ফুলে উঠল। বৌদির রেগে চড় মারার কথা ভুলেই গেলাম। বৌদির গুদুরাণী পুরো রসে ভিজে পচপচ করছে। এই অবস্থায় বৌদি গুদের মুখে আমার ময়ালসাপটাকে সেট করে খুব জোরে বসে পড়ল। বাড়াটা একবারে বৌদির গুদ ফেড়েফুড়ে একেবারে জরায়ুতে গিয়ে আঘাত করল। বৌদি আর্তনাদ করে উঠল – " আহ মাগো মা, মেরে দিল, মেরে দিল রে খানকির ছেলে।"

তারপর কিছুক্ষণ সয়ে এলে বৌদি বাড়ার ওপর লাফাতে শুরু করল। সাথে মুখ থেকে আহহহ আহহহ আহহহ ওহহহ উহহহ উফফফ উমমম আহহহ ইয়েস ফাক ফাক ফাক ফাক মি হার্ড ইউ ব্লাডি রাসকেল আহহহ ফাক এসব আওয়াজ বের করতে লাগল। বৌদি অভাল মাঝে মাঝে শুধু নিজের ধুমসো পাছাটা বাড়ার ওপর লাফাতে লাগল। আবার পুরো শরীরটা ঝাঁকিয়ে ঝাঁকিয়ে নিজের মাথার চুল খামচে দু হাত উপরে তুলে ওঠাবসা করতে লাগল। মাইরি তখন বৌদিকে শ্রীদেবী বা ক্যাটরিনার থেকে কিছু কম লাগছিল না। বৌদি এবার চুদতে চুদতে আমার বুকে পেটে হাত বুলিয়ে আদর করতে লাগল।

আমি বললাম- " কেমন লাগছে বৌদি ?"

বৌদি- " খুব ভাল ভাই।"

আমি – " কুশলদার থেকেও ভাল ।"

বৌদি – " হুমম ওই মাদারচোদ থেকে অনেকগুলো ভাল।"

আমি – " একবার বল আমাকে আই লাভ ইউ।"
( জানিনা তখন মাথায় কী পোকা ঘুরছিল আসলে বৌদির সেক্সের ক্ষেত্রে অভিজ্ঞতা খুব ভাল ছিল তাই হয়তো আমি বৌদির মধ্যেই নিজের বৌকে দেখতে পাচ্ছিলাম।)

বৌদি- " আই লাভ ইউ ভাই আমার। লাভ ইউ💋।"

"তবে রে খানকিমাগী" – এই বলে আমি বৌদির চুলের মুঠি টেনে বৌদিকে আমার মুখের কাছে আনলাম। তারপর ঠোঁটে বেশ করে চুমু খেয়ে বৌদির বড় ভাব সাইজের একটা দুধ মুখে ঢুকিয়ে চুসতে থাকলাম আর একটা হাতে নিয়ে পকপক করে টিপে ময়দামাখা করতে থাকলাম। দুমিনিট পর দুধ চেঞ্জ করলাম। বৌদি পুরো পাগল হয়ে গেছে।

এরপর আমি ভাবলাম এতদিন আমিও যে অভিজ্ঞতা সঞ্চয় করেছি তার একঝলক বৌদিকে দেখানো দরকার। বৌদির দুগালে কষিয়ে দুখান চড় মারলাম। তারপর চুলের মুঠি ধরে বৌদির ঘাড়ে একটা লাভবাইট দিলাম। তারপর নীচে থেকে দিতে শুরু করলাম মারণ তলঠাপ। বৌদি যাতে বেশি নড়াচড়া করতে না পারে তার জন্য বৌদির একটা হাত পেঁচিয়ে ধরে রাখলাম যেরকমটা নীলছবিতে হয়। তারপর পুরো গায়ের জোরে ছাপাতে লাগলাম মাগীকে। পুরো ভচ ভচ ভকাত ভকাত ভচ করে চোদার আওয়াজ হতে লাগল।

বৌদি- " আহ ভাই কী শুরু করলে ভাই আমার আমার গুদমারানি ভাই উফফফ আস্তে বোকাচোদা তোর বৌদি কোথাও পালিয়ে যাচ্ছে না আরে শয়তান উফফফ আহহহ আহহহ আহহহ প্লিজ ফর গড সেক আহহহ আহহহহহহ আহাহহহহহহহ আআআআআহহহ ফাক আই উইল কাম আই উইল….

বুঝলাম এ মাগীর রাগমোচন হবে আর হলও তাই। বাড়া বয়ে চরচর করে রস স্খলন করল বৌদি। প্রচুর কামরা বেরল তাতে আমার বাড়া বিচিসহ বিছানার চাদর খানিক ভিজল। কিন্তু আমার তখনো মাল বেরোয়নি।

আমি – " শালী রেনডি গুদমারানি মাগী লেউড়ি তোকে কী এত সহজে ছেড়ে দেব শালী ঢ্যামনী আজ তুই আমার খপ্পরে পড়েছিস হাঃ হাঃ আজ তোকে দেখাবো চুদিয়ে কেমন সুখ হয়।" বলে পকপকপকপক করে মাগীকে ঠাপাতে লাগলাম দ্রুতগতিতে। খুব জোরে আওয়াজ হতে লাগল। বিছানাতেও শালা ক্যাঁচকোঁচ শব্দ হতে লাগল। একটা টাইমে এসে আমি বৌদিকে জিজ্ঞাসা করলাম মাল কোথায় ফেলব। আমার ইচ্ছে ছিল বৌদির গুদেই ফেলার কিন্তু বৌদি বারণ করায় বৌদিকে আমি পুরো ফ্যাদাটা আমার গিলে খেতে বললাম। বৌদি বেশি না না করছিল তখন বৌদির পোঁদের ভেতর দিলাম আমার হাতের মাঝআঙুল ঢুকিয়ে। বৌদির পাছায় রেগে মারলাম কয়েকটা চড়। এতো জোরে মেরেছিলাম যে বৌদির ফর্সা পোঁদুটা লাল হয়ে উঠল। বৌদির দুধগুলো চোদার সাথে আচ্ছা সে ধুনে দিলাম। দুধের বোঁটা আঙুল দিয়ে মুচড়ে দিলাম আবার একটা বোঁটা মুখে নিয়ে কামড়ে দিলাম। এত অত্যাচারে বৌদির অবস্থা খারাপ হয়ে উঠল। আমি আরো জোরে ২৫-৩০ টা ঠাপ মেরে বৌদিকে উঠিয়ে বৌদির মুখে বাড়া ঢুকিয়ে পদাম করে এক ঠাপে রমা বৌদির মুখের ভেতর চালান করে দিলাম আমার মূল্যবান থকথকে ফ্যাদা। বৌদি বাধ্য হল পুরোটা গিলে নিতে।

তাহলে বন্ধুরা আজ এতটাই। বৌদিকে কীভাবে চুদে কাহিল করলাম তার ঘটনা শুনলে। এর পরের পর্বে আরও মজাদার ঘটনা অপেক্ষা করছে। এই গল্পের আর একটিই পর্ব হবে। আপনারা বেশি বেশি করে ভালবাসা দেবেন যেন লিখতে উৎসাহ পাই। উৎসাহ দিতে পারেন গল্প কেমন লাগছে বা গল্প লেখার ব্যাপারে কিছু জানার থাকলে। সঙ্গে থাকুন❤
 

Users who are viewing this thread

Back
Top