What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

আহ জিজু, প্লিজ আমাকে ছাড়ো! (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,329
Messages
16,140
Credits
1,489,892
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
আহ জিজু, প্লিজ আমাকে ছাড়ো! - by hussein0231

অসীম বসে আছে স্ক্রিনের সামনে। স্ক্রিনের ওপারে নীলিমার বাদামী দুধগুলো মুখে নিয়ে চুষছে ঋভু। ছেলেটার চিকুন শরীরটা নিলীমার গাভীন দেহের খাঁজে খাঁজে জমে থাকা রসের আগ্রহে জড়াজড়ি করে চলেছে। মাগি একটা!

অসীমের বাড়াটা আরও ফুসে উঠলো। নীলিমা অসীমের বাড়ির কাজের মহিলা। অসীম আগে বহুবার চেখেছে। এখনও দেখে মনে হচ্ছে গিয়ে চুদে দিতে। উফ, মাগীর কী বগল! বাল আছে কিছু, ওসব কেটে নেয়া যাবে। দুধ দুটো দেখে মনে হচ্ছে টসটস করছে। বাল্কি একটা শরীর। কেমন পা দিয়ে ঋভুর চিকন শরীরটা পেঁচিয়ে ধরেছে। থাইগুলো দেখেই কামড়াতে মনে চাইছে!

মাগী ঠোঁট কামড়ে চোষণ খাচ্ছে। মাঝে মাঝে ঋভুর পিঠ খামছে দিয়ে আহ উহ করছে। ওর ভরাট শরীরটা দিয়ে বারেবারে ঋভুর চিকন শরীরটা দলাইমলাই করছে। হাত এদিক ওদিক ঘুরছে। ঋভুর পিঠের উপর আলতো করে আঙ্গুল বুলাতে বুলাতে মেরুদন্ড ধরে নিচে নেমে এসে পাছার খাজের মুখে বারেবারে থেমে যাচ্ছে। ছেলেটা দুধ মুখে নিয়ে কেঁপে কেঁপে উঠছে।

খয়েরী রঙ্গের একটা পোঁদের খাঁজ! খাঁজের আশেপাশে নীলিমা মাগীর আঙ্গুলগুলো ঘুরছে। দেখে মনে হচ্ছে নিশপিশ করছে।

সহসা ডান পাশের দাবনাটা টিপে ধরলো ও। ছেলেটা দুধ ছেড়ে লাফিয়ে উঠলো। নীলিমা হাত দুটো চওড়া। ঠাস ঠাস করে পোঁদে চড় বসিয়ে দিলো।

ব্যথায় আর উত্তেজনায় ছেলেটার মুখ থেকে 'আহ' বেরিয়ে এলো। শিৎকার শুনে নিলীমা ছিনালী করে বলল, 'কেমন লাগছে ছোট সাহিভ?"

ছোট সাহিভ কী জবাব দিলো এলো না মাইকে তেমন। কিন্তু মুখটা বাড়িয়ে অন্য দুধটায় নাক ডুবিয়ে শুয়ে পড়লো। নীলিমা থামলো না। দুই হাতে আবার চড় বসালো ছেলেটার কচি পোঁদে। একেবারে নতুন মাল, চারটে চড়েই লাল হয়ে গেছে। উফফ, ওর যে কী হবে আজ!

ওদিকে অসীম গায়ের জামাটা খুলে ফেলল। নীলিমা ওর অনেকদিনের বাঁধা মাগী। আর ঋভু ওর শ্যালক। আদর করে ছেলেটা ওকে জিজু ডাকে। চিকুন, টাইট একটা শরীর। পেটে একফোটা মেদ নেই। গায়ে চুল কম৷ মোলায়েম বাদামী তক৷ পুটকিটা সামান্য ফুলো দেহের তুলনায়। ফুলো পোঁদের জন্যে কোমরের ভাজটা অসাধারণ লাগে।

এখনও ভার্জিন। পোঁদের সিল কেউ খোলে নি। আজকেই প্রথম কোনও পুরুষের সঙ্গে শোবে৷ এখনও জানে না হাহা। নীলিমা আর অসীম প্ল্যান করেছে। অসীম এই এখন যাবে। হাতেনাতে ধরে, জোর করে চুদবে। উফফ কতদিন এমন কচি ছেলে চোদা হয় না!

অসীম উঠে দাড়াতেই প্যান্টের সামনেটা তাবু হয়ে গেলো। সাত ইঞ্চি বাড়াটা একবার প্যান্টের উপর থেকেই ডলে নিলো ও। শ্যালকের পুটকি দিয়ে যাবে এটা। খানকি বানাবে আজকে ওকে অসীম৷ ওর মিষ্টি শরীরটা ছিড়ে ছিড়ে খাবে।

দরজাটা খুলে পরের ঘরে চলে এলো অসীম। সন্তর্পণে ভেজিয়ে রাখা দরজাটা দিয়ে ঢুকতেই প্যানটা ছিড়ে বাড়াটা বের হয়ে আসতে চাইলো। নিলীমার দুপায়ের মাঝে মুখ নামিয়ে কুত্তি হয়ে চাটছে ঋভু। পুটকিটা দরজার দিকে, অসীমের দিকে হা করে তাকিয়ে আছে। নিলীমা আগেই কামিয়েছে রেখেছে। উফফ, কী টাইট একটা ফুটো! বাদামী-খয়েরী মিক্সড রঙ। বাড়াতে গেঁথে নিলে হয়ে যাবে লাল।

অসীম আর দেরি করলো না। পা টিপে টিপে এগোতে এগোতে একেবারে ঋভুর পুটকির কাছে এসে বসলো। ছেলেটা এতো বিভোর যে কিছু টেরই পেলো না।

অসীম মুখটা বাড়িয়ে পোদের গন্ধ শুকলো। উফ, ইরোটিক একটা স্মেল। ঠাস করে পোঁদের উপর চড় বসিয়ে দিয়ে ও শ্যালকের পোঁদের দাবনায় একটা কামর বসিয়ে দিলো।

চমকে উঠে ঋভু পেছনে তাকিয়ে হতভম্ব হয়ে গেলো। জিজু খালি গায়ে পেছনে। এই সময়ে উনি কোথেকে এলো! নীলিমা বলেছিলো এখন বাসায় আর কেউ নেই

জিজু যে ওর পুটকির দাবনা ধরে রেখেছে সেটা বুঝতেও কয়েক মুহূর্ত কেটে গেলো ওর।
বুঝতে পেরে হকচকিয়ে উঠে সরে যেতে চাইলো। কিন্তু পারলো না, সরার আগেই নিলীমা ওকে দু পা দিয়ে পেঁচিয়ে নিলো।

আতঙ্কে ও বলল, জিজু এখানে কেন?

নিলীমা ওর গালে একটা ঠাস করে চড় মেরে নিজের বুকের ওপর চেপে ধরলো৷ ঋভু কিছু বলার আগেই পুটকির খাঁজে একটা অদ্ভূত অনুভূতি হলো ওর। পেছনে তাকানোর চেষ্টা করেও পারলো না, নীলিমার কারণে পারলো না। কী করছে এটা জিজু! জিজু কি তাহলে ওর পোঁদ চাটছে!

'আহ', বিচি আর পুটকির ফুটোর মাঝামাঝিতে জিজুর জিভের স্বাদ পেয়ে ছটফট ছটফট করে উঠলো ও৷ জিজু এমন কেন করছে! সে কি গে? কিন্তু ও তো গে না! ও তো শুধু মেয়েদের পছন্দ করে!

" ঋভু?"

কানের কাছে জিজুর গরম নিশ্বাস টের পেয়ে ঋভু কেমন আড়ষ্ট হয়ে গেলো৷ জিজুর ভারী পুরুষালি শরীরটা কেমন ওর দেহের উপর চড়ে বসছে, খুব ছটফটে লাগছে।

ঘাড়ের উপর জিজুর সিগারেট খাওয়া পোড়া ঠোঁটের ছোঁয়া পেতেই ঋভু আবারও কেঁপে কেঁপে উঠলো। গায়ের পশমগুলো মনে হলো দাঁড়িয়ে যাচ্ছে। জিজু ওর শরীর উপর আরেকটু চেপে ধরলো নিজেকে। ফুলে থাকা ট্রাউজারটা দিয়ে বউয়ের কম বয়সী ভাইয়ের পুটকির খাজে গুতো দিলো সে। টের পেয়ে ও আঁতকে উঠলো। আরেকবার সরবার চেষ্টা করতে গেলে ও, কিন্তু তার আগেই পেছন থেকে জিজুর পুরুষালি হাতটা ওর মাথাটাকে নীলিমার টসটসে দুধের ওপর চেপে ধরলো। ধরে আস্তে করে নিজের কোমরটা দুলিয়ে দুলিয়ে নীচের অসম বয়সী শ্যালকের কচি পোদের স্বাদ নিতে শুরু করলো কাপড়ের ওপর থেকেই। মাঝে মাঝে ঝুঁকে ঋভুর পিঠের উপরের দিকে ভাজে ভাজে আলতো করে কামর বসালো। যতবার কামড় পড়লো ততবার ঋভুর শরীরটা শক্ত হয়ে এলো। ঘাড়ে কামড় দেবার আগে যখন জিভ বুলিয়ে চেটে নিলো খানিকটা, তখন তো রীতিমতো তড়পিয়ে উঠলো ঋভু। অসীম সন্তুষ্ট হয়ে শ্যালকের বাদামী পুটকিতে একটা মাঝারি সাইজের চড় বসালো শেষে। ঋভু নিলীমার দুধ কামড়ে ধরে মেয়েলী ধাচের একটা শীৎকার করে উঠলো, বলে ফেলল, "উহমম!"

বলেই লজ্জায় ওর মুখটা লাল হয়ে এলো। নিলীমা তাই দেখে হাসতে হাসতে অসীমকে ইশারা দিলো, চোখ নাচিয়ে বোঝালো যে এবার আসল কাম শুরু করো সাহিব।

কিন্তু অসীমের মনে অন্য ইচ্ছে।

ও ঋভুর গা থেকে না নেমেই একটা আঙ্গুল শ্যালকের পুটকির ভাজে গুজে দিলো। চেটে রাখার কারণে আগে থেকেই সেটা পিচ্ছিল। পোদের ফুটোটা খুঁজে পেতে কয়েক মুহূর্ত সময় লাগলো ওর। চাপ দিতে বুঝলো, কতটা টাইট। টনটন করে উঠলো বাড়াটা চোদার খায়েশে আর একবার। উফ, একটা আঙ্গুলের মাথা ঠেলে ঢুকিয়ে দিতে শুরু করলো ও। ব্যথায় ঋভুর চেহারা লাল হয়ে এলো। ও নড়াচড়ার চেষ্টা করতেই ভোদা দিয়ে ওর ধোনটাকে কামড়ে ধরে নীলিমা ঘাড় চেপে ধরে ছেলেটার ঠোঁটে একটা ভেজা চুমু খেতে শুরু করলো৷ পুটকিতে আংগুল নিতে নিতে ধোনে ভোদার কামড় আর ঠোঁটে রসবতী কাজের বউয়ের আগ্রাসী আক্রমণে ঋভু একেবারে বিপর্যস্ত হয়ে উঠলো। কখন যে ওর ছোট ছোট বোটাগুলো দাঁড়িয়ে গেছে টেরই পেলো না!। টের পেল তখন যখন জিজু এক হাতে পোদাঙ্গুলি আর অন্য হাতে ওর বুকের বাম পাশে নিপলটাকে চটকে দিতে শুরু করলো আঙ্গুল দিয়ে। ছেলেদের নিপলে এতো সুখ তা তো জানা ছিলো না ওর!

জিজু মুখ ভর্তি থুতু হাতে নিয়ে পোঁদে মাখছেন, টের পেলো ও। ভয় হলো ওর এবার কী তাহলে সেই কিছুক্ষণ আগের অনুভব করা ঘষতে থাকা মোটা, তাগড়া, পুরুষালী জিনিসটা….

আর ভাবতে পারলো না, তার আগেই ভয় অমূলক করে দিয়ে জিজুর তর্জনীর সঙ্গে সঙ্গে মধ্যমাটার পোদের টাইট ফুটোটা ছিড়ে ভেতরে ঢুকতে আরম্ভ করলো। যন্ত্রণার সঙ্গে সঙ্গে অদ্ভূত শিহরণে ঋভু কাতর হয়ে গেলো। নীলিমা নিজের ঠোঁট দুটো কয়েক মুহূর্তের জন্য সরাতেই মুখ থেকে ওর আপনাআপনি বেরিয়ে এলো, " ওহ জিজু! "


এতোটুকু কেমন লাগলো জানাবেন। তাহলে বাকিটুকু লিখবো! তবে এই টুকুতেই আমার বাড়া দাঁড়িয়ে গেছে৷
 

Users who are viewing this thread

Back
Top