What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রবলেম সল্ভড (লেখকের নাম জানা নাই) (1 Viewer)

Ochena_Manush

Master Member
Elite Leader
Joined
Aug 12, 2022
Threads
367
Messages
23,160
Credits
493,276
LittleRed Car
Automobile
Strawberry
Audio speakers
আমাদের ভাড়াটে করিম সাহেবের মেয়ের বিয়ে। নিচতলার পুরোটা জুড়ে তাই সাজ সাজ রব। অতিথি আর হাক ডাক। বিরক্তির একশেষ। আমি সবে অনার্সে ভর্তি হয়েছি তখন। পড়াশুনা তেমন একটা নাই। সারাদিন ক্যাম্পাসে আড্ডা দিয়ে, সন্ধেটা আজিজ মার্কেটে চাপা দিয়ে রাতে বাড়ি ফিরি। বাসায় কেবল মা থাকেন।

বাবা বহুদিন ধরে ইউএস প্রবাসী। সুতরাং খবরদারির কেউ নেই। সেই সুযোগে মহল্লায়ও উঠতি পান্ডা হিসাবে নামডাক ছড়াচ্ছ। সকালবেলায় মাত্র ঘুম থেকে উঠেছি।

মা এসে ডাকলেন বললেন রাহুল দেখতো, করিম সাহেব তোর কাছে এসেছেন কেন! আমি একটু আশ্চর্য হলাম। শালাকে সালাম দিয়ে কোনদিন উত্তর পেয়েছি বলে মনে হয় না।

আজ আমার কাছে কিসের কাজে এল? যাই হোক ভাবনা বাদ দিয়ে ড্রইং রুমে গেলাম। ব্যাটা বেশ তেলতেলে মুখে বসে আছে। কিছুক্ষণ হাংকি পাংকি করার পর বলল বাবা তুমি কি একটু নিচে আসবে। একটা সমস্যায় পড়েছি। বললাম, জ্বি চাচা আপনি যান, আমি মুখটা ধুয়েই আসছি।

শালা নিচে নেমে গেল। প্রায় পনের মিনিট পর দাত ব্রাশ আর নাস্তা সেরে নিচে নামলাম। এর মধ্যে আরও দুবার এত্তেলা এসেছে। নিচে নেমে করিম সাহেবের খোজ করলাম।

এক অচেনা সুন্দরী দরজা খুলে দিল। আমাকে বসতে বলে ভেতরে চলে গেল। বেশ কিছুক্ষণ বসার পর যখন উসখুস করছি উঠে পড়ব বলে তখনই আগের সেই সুন্দরী আর করিম সাহেবের দ্বিতীয় মেয়ে নার্গিস রুমে এসে ঢুকল।

ওহ বলে রাখি, করিম সাহেবের কোন ছেলে নেই। চারমেয়ে নিয়ে সুখী পরিবার। মানে হট্টগোল শুনিনি তো কখনও সেই অর্থে সুখী।

তারা এসে আমার পাশের সোফায় বসল। নার্গিসকে বোরকা ছাড়া কখনও দেখিনি। আজ সামনা সামনি বাসার পোষাকে দেখে মনে হল মেয়েটা বেশ মায়াবতী।

যাই হোকে আমি খুজছিলাম করিম সাহেব কে। তিনি আসলেন না দেখে জিজ্ঞেস করলাম তাদের, কি ব্যাপার, করিম চাচা কই? অচেনা সুন্দরী মিস্টি করে হাসল। বলল চাচা একটু বাইরে গেছেন।

অসুবিধা নেই জরুরী কথাটা আমরাই আপনাকে বলব। আমি একটু অনিশ্চিত ভংগিতে মেয়েদের দিকে তাকালাম। তারপর সুন্দরীর দিকে তাকিয়ে নার্গিসকে জিজ্ঞেস করলাম, উনাকে তো চিনলাম না।

নাগিস চপল ভংগিতে জবাব দিল উনি আমার ছোট খালা। নাম রুবি। আমি রুবির দিকে তাকিয়ে বয়স আন্দাজ করার চেষ্টা করলাম।

বিশ ও হতে পারে আবার ত্রিশ হলেও বিচিত্র কিছু নয়। সুন্দরীকে কি বলে সম্বোধন করব বুঝতে পারছিলাম না। কিছুক্ষন চিন্তা ভাবনা করে ঠিক করতে না পেরে সম্বোধন এড়ানোটাই যুক্তি সংগত মনে করলাম।

বললাম, বলুন কি বলবেন। রুবি খুবই স্মার্ট। আশ পাশে না গিয়ে সরাসরি কথায় চলে এল। দেখেুন রাহুল, আমার ভাগ্নি মানে ঝর্না (নার্গিসের বড় বোন। এরই বিয়ে হচ্ছে।) একটা ছেলের সাথে প্রেম করতো। তো যা হয় আর কি। ছেলেটার সাথে ও বেশী ঘনিষ্ট হয়ে পড়েছিল। সেই সুযোগে ছেলেটা ঝর্নার কিছু ছবি তোলে রেখেছিল।

এখন ওর বিয়ে হয়ে যাচ্ছে শুনে ছেলেটা ছবিগুলা পাত্রের বাড়িতে পাঠিয়ে বিয়েটা ভেঙে দেবার হুমকি দিচ্ছে। বলছে ঝর্নার সাথে ছেলেটার বিয়ে দিতে হবে, বুঝেনই তো দুলাভাই এতে রাজি হন নাই।

তখন বলেছে বিয়ে দিতে না চাইলে দুলাখ টাকা দিতে হবে নইলে ছবিগুলা বরের বাড়িতে পাঠিয়ে দেবে। দুলাভাই পুলিশে খবর দেবেন বললে ছেলেটা হুমকি দিয়েছে আজ রাতের মধ্যে টাকা অথবা বিয়ে যেকোন একটার ব্যাপারে সিদ্ধান্ত না জানালে সে সব ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেবে।

এখন কি করি বলুন! আমরা বড় বিপদে পড়েছি। আমি একটু সময় ভাবলাম। তখনও মাথায় ঢুকেনি কিসের ছবি হতে পারে।

মনে করেছিলাম সাধারন প্রেমিক প্রেমিকারা যা করে পাশাপাশি জড়াজড়ি করে কিছুটা অশোভন ছবি তোলা হবে হয়ত। তাই বললাম ছেলেটাকে কিছু টাকা ধরিয়ে দিয়ে ছবিগুলা নিয়ে নিন। ঝামেলা চুকে যায়।
Hidden content
You need to reply to this thread or react to this post in order to see this content.
 

Users who are viewing this thread

Back
Top