What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,327
Messages
16,137
Credits
1,489,054
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ফেসবুকে পরিচয় থেকে পরকিয়া - by marp333

বন্ধুরা আমি ঢাকাতে থাকি। একা একটা ফ্ল্যাট নিয়ে। আমার বয়স ৪০+ নাম না বলি। দেখতে তেমন খারাপ নয়। শ্যামলা রং। আমার কথা থাক। এবার মূল ঘটনায় আসি।

ঢাকায় একা একা থেকে বোরিং লাগে। বিশেষ করে রাতে চটি গল্প ও সেক্স ভিডিও দেখে দেখে সময় কাটতেই চায় না।

মাঝে মাঝে ফেসবুক চালাই। ফেসবুক ক্রল করতে করতে হটাৎ একটা পেইজ সামনে আসে। কল গার্ল এর পেইজে ঢুকে দেখি বিভিন্ন সাইজের এবং বয়সের মেয়েদের ছবি ও নম্বর দেওয়া আছে। হোটেলের নাম এবং কার কতো দর সে গুলোও দেওয়া আছে।

আমি একটা নম্বরে কল দিয়েতেই একটা ছেলে কল রিসিভ করলো। কেমন মেয়ে আছে তার বিস্তারিত বললো। কোথায় যেতে হবে। কতো সময় থাকা যাবে। হোটেল রুম কেমন হবে এগুলো বললো।

আমি যে মেয়ে চয়েজ করে কল দিয়ে ছিলাম তার কথা বললাম। তখন বললো স্কিনশট দেন। উনার কথা মতো উনার ইনবক্সে স্কিনশট দিলাম। তখন রিপ্লাই দিলো যে ওকে আজ পাবেন না আজ বুক আছে। আপনি ৫০% এডভান্স করলে আগামীকাল এর জন্য বুকিং করে রাখবো।

আমি তখন বললাম যে আমার বাসায় নিতে চাই। আপনাদের হোটেলে যাবো না। তখন বললো যে আমরা হোম সার্ভিস দেই না।

আপনাকে সার্ভিস নিতে হলে এডভান্স করে দেন আমাদের হোটেলে আসতে হবে।

আমি তখন বললাম ঠিক আছে বুঝলাম। আমি সার্ভিস নিবো ঠিকানা দেন।
সে তখন বলে আগে টাকা পাঠান।
আমি তখন বললাম যে আমি এসে সরাসরি এডভান্স করবো।
সে বলে আমাদের এমন সিস্টেম নেই। আগে এডভান্স করে কনফার্ম করতে হবে তার পরে।

বন্ধুরা আপনাদের জন্য বলছি, এমন শতশত প্রতারক চক্র রয়েছে, যারা এমন লোভনীয় ও চমকপ্রদ কথা বলে এবং সুন্দরীদের দেখিয়ে এডভান্স এর কথা বলে টাকা নিয়ে আপনাকে ব্লক করে দিবে। তখন শুধুমাত্র আফসোস করা ছারা আর কিছুই করার থাকবে না।

সেদিনের পর থেকে ফেসবুকে খুব কম ঢুকতাম। চটি গল্প পড়ে এবং সেক্স ভিডিও দেখে একরকম সময় কেটে যাচ্ছিলো। কিন্তু যৌনতার চাহিদা নিবারনের জন্য শরীর ও মন আকুপাকু করে। একা একা থাকার জন্য বাড়া আরও বেশি মাথা চাড়া দেয়। যারা একা একা বাসায় থাকেন বিশেষ করে রাতে, তারা আমার যৌনতার বিষয়টা ফিল করবেন ভালো করে।

এক রাতে কি মনে করে আবার ফেসবুকে ঢুকলাম। এবার দেখি একটা মেয়ের আইডিতে পোষ্ট করা আছে যে ৩০ মিনিট ২০০ টাকা, ১ ঘন্টা ৩০০ টাকা ভিডিও কলে সেক্স করে মাল আউট করানোর দায়িত্ব আমার।

মাল আউট করিয়ে দিবে ভিডিও কলে। বিষয়টা দেখার জন্য ইনবক্সে নক দিলাম। আমি নক দিতেই সে একটা লিষ্ট পাঠিয়ে দিলো। তাতে সময় দর এবং বিকাশ নম্বর দেওয়া আছে। আগে বিকাশ করে স্কিনশট দেন তার পরে ভিডিও কল দেন।

আমি তাকে লিখলাম যে আমার অডিও ভিডিওতে মাল আউট করতে পারবেন না। সরাসরি সেক্স করলে বলেন।

একটু পরেই দেখি আর এসএমএস যায় না। মানে ব্লক করে দিয়েছে।

বন্ধুরা এমন অডিও ভিডিও কল গার্লদের কথায় ভুলেও টাকা বা এমবি পাঠাবেন না। টাকা পাঠানোর প্রমাণ বা ডকুমেন্টস পাঠানোর পরে তারা যখন কনফার্ম হবে যে টাকা পেয়েছে তখনই আপনাকে ব্লক করে দিবে।

এর পরে একটা গ্রুপ পেলাম কল বয় হোম সার্ভিস প্রোভাইডার বা এজেন্সি এরা না কি হাই সোসাইটির মেয়েদোর কল বয় সরবরাহ করে থাকে। বিশেষ করে ডিভোর্সি, স্বামী বিদেশে থাকে, স্বামীরা যৌনতায় তৃপ্তি দিতে অপারগ, উর্তি বয়সের ইউনিভার্সিটির মেয়েরা, এই সকল কল বয় বাসায় নিয়ে তাদের সেক্স এর চাহিদা পরিপূর্ণ করে থাকে।

এদের এজেন্সির সদস্য না হলে এরা কাজ দেয় না। আপনি কল বয় হতে চাইলে রেজিষ্ট্রেশন করতে হবে আবার আপনি কল বয় নিতে চাইলেও রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশন করে ফি জমা দিলে আপনাকে একটা কোড নম্বর প্রদান করা হবে। এই সদস্য কোড নম্বর দিয়ে আপনি কাজ ধরতে পারবেন।

এবার আসল বিষয় আপনাদের ক্লিয়ার করে দেই। আমি সত্যি সত্যি রেজিষ্ট্রেশন করার জন্য বিকাশ নম্বরে টাকা পাঠাই আমি বিকাশ থেকে টাকা পাঠানোর পরে ওদের ইনবক্সে স্কিনশট দেই। তখন ওরা বলে আপনাকে একটা লিংক দেয়া হবে সেখানে ক্লিক করে আপনার রেজিষ্ট্রেশন ফর্ম ফিলাপ করে দিলেই কাজের জন্য নক দেওয়া হবে। কল বয় দের প্রোফাইল কল বয় হোম সার্ভিস প্রভাইডারদের কাছে সংরক্ষিত থাকে। কল বয় সেবা গ্রহণের জন্য যে সকল মেয়েরা তাদের চাহিদা মোতাবেক প্রভাইডারদের জানায় তার পরে, তারা তাদেরকে চাদের চাহিদা মতো এই সকল প্রোফাইল দেখে বিস্তারিত দিয়ে দেয়।

কিন্তু আসলে এগুলো ফটকাবাজিদের নকশা। আমাকে লিংকও দেয় না আবার কোন কোড ও দেয় নাই। আবার যখন নক দেই তখন বলে ৫ মিনিট অপেক্ষায় থাকুন। এখনি আপনার সাথে যোগাযোগ করে একটা কাজ দেওয়া হবে।

এই অপেক্ষা আর শেষ হয় না। এক সময় দেখি আমার আইডি ব্লক করে দিয়েছে।

কাজেই বন্ধুরা এমন এডভান্স এবং রেজিষ্ট্রেশন ফি এর কথা বলে যারা টাকা চাইবে তারা সব গুলো একটা প্রতারক। এদের কোন চক্র আছে কি না জানা নেই, তবে এরা ফটকাবাজ। অতএব সাবধান।

এর পরে বেশ কিছু দিন বাদে আবারও একটা গ্রুপ পেলাম যেখানে নন প্রফেশনাল কল বয় হোম সার্ভিস এর। গ্রুপটা ঘুরে দেখে পছন্দ হওয়ায় জয়েন করলাম। পোষ্ট এবং কমেন্ট পরে যা বুঝলাম তাতে মনে হইলো যে এখানে আসলেই এই সেবা বিনিময় হয়।

আমিও একটা পোস্ট করলাম, পোষ্টা এমন ছিলো যে-

ঢাকার মধ্যে কোন মেয়ে কল বয় হোম সার্ভিস নিতে আগ্রহী হইলে আমাকে নক দিবেন। নিচে আমার বিস্তারিত তুলে ধরা হইলো-

নাম – কল বয়।
বয়স – ৪০+
উচ্চতা – ৫'৫"
ওজন – ৬২ কেজি
যন্ত্র – ৭+
রং – শ্যামলা

এই পোষ্টের পরে বেশ কিছু মেয়ে ও ছেলেদের আইডি থেকে নক দিয়েছে।

তিনটা ছেলে ইনবক্সে ছবি চেয়েছিলো। আমি আমার পঁচা ছবি দিয়েছিলাম। ওরা একথা সে কথা বলার পরে বুঝলাম যে তারা "গে"। আমি গে একদম অপছন্দ করি। তাই তাদের সুন্দর করে না করে দিলাম।

আর একটা ইন্টারে পড়ুয়া ছেলে তো আমার সাথে দেখা করবেই করবে বলে কল দেওয়া শুরু করলো। বাধ্য হয়ে আমি বললাম ঠিক আছে তুমি ধানমন্ডি রবীন্দ্রসরবরে এসে কল দাও। প্রথম দিন কল দিয়ে বলে আজ বাসা থেকে বের হইতে পারছি না। পরের দিন বলে আজ নিউমার্কেট যাবো, সেখান থেকে রবীন্দ্রসরবরে। সেদিনও আর খবর নেই। তিনদিন পরে আবার কল দেয়। আমি আর কল রিসিভ করি নাই।

এর পরে বেশ কয়েকটা মেয়ে নক দেয়। এর মধ্যে তিনজন কল দিয়ে কথা বলে। আর দুজন এসএমএস এর মাধ্যমে। যে দু'জন এসএমএস এর মাধ্যমে তথ্য লেনদেন করতো এরা মেয়েদের নাম দিয়ে আইডি খুলেছে। এর প্রতারক। আমাকে নারায়ণগঞ্জ গাজীপুর এলাকায় যেতে বলে। আমি কল দিলে কল ধরে না সমস্যা আছে বলে এসএমএস করে। মোবাইল নম্বর চাইলে দেয় না।

আর যে তিনজন কল করে কথা বলে। এদের মধ্যে দু'জন মোবাইল নম্বর দিয়েছে। তদের পূর্ণ ঠিকানা দিয়েছে। কখন যেতে হবে? কেমনে যাবো? রাতে থাকতে পারবো কি না? আমার যাওয়া আসায় কোন সমস্যা আছে কি না? আমার সময় আছে কি না? এগুলো খোঁজ খবর নিয়েছে। ভিডিও কল দিয়ে নিজেরা নিজেদের ভালো করে দেখাদেখিও করে নিয়েছি, যাতে পারে চেহারা নিয়ে সমস্যা না হয়। সহজে চেনা যায়।

আর যে মেয়েটা মোবাইল নম্বর দেয় নাই। তিনি আমাকে শুধু রাত নয়টার দিকে যেতে বলতো। আমি ভরসা না পাওয়ায় সেখানে যাই নাই। বাকি দু'জনের সাথে এখনও কথা হয়। অন-লাইনে না পেলে মোবাইলে কল দিয়ে খোঁজ খবর নেয়।
সময় ও সুযোগ পেলে বাসায় ডেকে নেয়। পরিপূর্ণ তৃপ্তি পাওয়ার পরে জোর করে আমার মানিব্যাগে নোট গুঁজে দেয়।

বর্তমানে কয়েকটা মেয়ে নক দিয়েছে। এরা আবার বাসায় বা এলাকায় কিছু করবে না। এদের কথা হইলো যে যৌনতা বা সেক্স এর চাহিদা সবার আছে। কিন্তু মান ইজ্জত বিলিয়ে দিয়ে তা পরিপূর্ণ করার পক্ষপাতী নই। তারা এমন কোন নিরাপদ স্থান চায় যেখানে কোন সমস্যা হবে না।
ওদেরকে আমার বাসার কথা বলায় প্রথমে রাজি হয় তার পরে আবার বলে না দূরে কোথায় যেতে হবে। কিন্তু ওরা স্টুডেন্ট হওয়ায় বাসা থেকে ট্যুরে যাওয়াও সমস্যা। আমি বললাম যে বন্ধু বান্ধবীরা মিলে একটা ট্যুর এর বন্দবস্ত করো, সাজেক সবচেয়ে ভালো প্লেস।
ওরা তিনজন বান্ধবী অনেক আগে থেকেই সাজেকে যাওয়ার প্ল্যান করছিলো। আমার কথায় আবারও ওরা সাজেক এর বিষয়ে আলাপ করে, ঈদের ছুটির পরে ইউনিভার্সিটির ক্লাস শুরু হলে যাবে বলেছে। কিন্তু শর্ত একটা তিনজনকেই রাতে সামলাতে হবে। এটা না কি আমার পরিক্ষা। আমি শুধু একটা ☺ দিয়েছি। এর পরেই ইনবক্সে একটা ছবি এলো। ছবির বিচে লেখা আমরা এই তিনজন। পারবেন তো আমাদের চাহিদা পরিপূর্ণ করতে? ছবিতে তিনজন পরীর মতো সুন্দরী। ছবি দেখেই তো বাড়া মহারাজ টং হয়ে গেলো। এমন সুন্দরী তিনটা পরী আমার বাড়ার সেবা নেয়ার জন্য তৈরি। আমি ছবির প্রতিত্তোরে বললাম যে, আমি প্রস্তুত পরীক্ষায় দেয়ার জন্য। তোমরা ট্যুরের ডেট ফাইনাল করে জানাও।

আবার এদিকে একজন নারী এডভোকেট আছেন, উনি সময় বের করতে পারছেন না। সময় পেলেই দু'দিনের জন্য কক্সবাজার ট্যুরে আমায় সাথে নিয়ে যাবেন। উনার একটাই কথা – একঘেয়েমি জীবনে একটু ভিন্নতা এবং অপূর্ণতার মাঝে কিছু প্রাপ্তির আশায় তোমাকে চাইতেছি, আশাকরি নিরাশ করবে না। আমি শুধুমাত্র একটা মুচকি হাসি দিয়ে বলেছি যে, তোমার পূর্ণতার জন্য আমার প্রচেষ্টার কোন ত্রুটি থাকবে না। বাকিটা সময় বলে দেবে।

চলমান……

আপনাদের ফিডব্যাক এর উপরে নির্ভর করবে আমার আগামী পর্বগুলোর প্রকাশ।
 

Users who are viewing this thread

Back
Top