What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

প্রেমিকার বিকিনি (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,325
Messages
16,133
Credits
1,488,049
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রেমিকার বিকিনি - by shagor1

আজ বেশকিছু দিন যাবত ইভার মন খারাপ। তার স্বপ্নের পুরুষের সাথে দেখা হয় নি কথা হয় নি।। কাজের চাপে তার বয়ফ্রেন্ড ও খুব ব্যাস্ত থাকে। সকাল থেকে টেক্সট ও হয় নি।। মন মরা হয়ে বাইরের দিকে তাকিয়ে থাকে একদৃষ্টিতে। কতো দিন ঠোটে ঠোট রেখে চুমু খাওয়া হয় নি। কতদিন প্রেমিকের ভালোবাসাময় লালা চেটে দেখা হয় নি।। পুরোনো সময় গুলো ভাবতেই পাজামা ভিজিয়ে ফেলে ইভা।। এমন সময় ফোনের মেসেজ এর সাউন্ড শুনতে পায়।। দৌড়ে এসে দেখে পপ আপ হওয়া একটা মেসেজ।
"আগামীকাল আসছি চট্টগ্রাম "
মেসেজটা পড়তেই চোখজোড়া ছলছল করে ভিজে উঠে ইভার। বহুদিন ধরে অপেক্ষা করে আসছে এই দিনের জন্য। সারারাত আর ঘুম হয় নি কি পড়বে কই ঘুরবে এসব ভেবে

সকাল ৮টায় উঠে রেডি হয় ইভা।। এদিকে সাগর ও এসে অপেক্ষা করে আছে কখন ইভা আসবে। হটাৎ দেখে রাস্তার পারে ইভা দাড়িয়ে। ইভাকে দেখেই অবাক মুগ্ধ চোখে তাকায় সাগর।।

ইভা নীল রঙের পাতলা জর্জেট এর শাড়ির সাথে পড়েছে কালো থ্রী-কোয়ার্টার হাতের ব্লাউজ,ব্লাউজের গলাটা বেশ গভীর করে কাটা,উপর থেকেই ইভার বুকের অংশ দেখা যাচ্ছে।।সাথে পাতলা শাড়িতে ইভার পেট আর নাভিও দেখা যাচ্ছে স্পষ্ট ভাবে।।

এমন অপূর্ব সুন্দর ইভাকে আগে কখনো দেখে নি সাগর।।নিজের প্রেমিকাকে এত লাস্যময়ী রুপে দেখে সাগর এর প্যান্ট এর ভেতরে থাকা পেনিস ফুলতে থাকে।।অনেক কষ্টে নিজেকে সামলায় সে

ইভা এসে মাত্র জড়িয়ে ধরে নিজের প্রেমিককে।। সাগর ও ইভাকে জড়িয়ে ধরে পরম আদরে।

দুইজনে বেড়িয়ে পড়ে নিজেদের গন্তব্যে।। হোটেলে চেকইন করেই রুমের দরজা লাগিয়ে দেয় সাগর।।।। ইভা আয়নায় নিজেকে দেখছিলো,সারা এমন সময় পেছন থেকে সাগর এসে ইভার কোমড় টা জড়িয়ে ধরে। ইভাও বেশ খুশি হয়,জড়িয়ে ধরেই ইভার ঘাড়ে গলায় চুমু খেতে থাকে।। হাত দিয়ে ইভার উন্মুক্ত পেটে হাত বোলায়।।

ধাক্কা দিয়ে ইভা বিছানায় ফেলে দেয় সাগর কে। নরম হাতে খুলে দেয় সাগরের শার্টের বাটন। শার্ট খুলে পুরো বুকে চুমু খেতে শুরু করে।। জিহবা দিয়ে চেটে দেয় বুক।। প্রিয়তমার এমন আদরে পাগল হয়ে যায় সাগর। এবার ইভা সাগরের ঠোটে ঠোট মিলায়।। দুজোড়া ঠোঁট এক সাথে মিশে গিয়ে প্রকাশ করে তাদের প্রেম।। চুমু খেতে গিয়ে সাগর এর মুখ ভরে যায় ইভার মুখের লালা আএ থু থু তে।। মধুর মতো চুষে খেয়ে নেয় সাগর।। ইভার অ ইচ্ছা হয় থু থু খেতে।। বিছানা থেকে নেমে সাগরের কোলে চড়ে বসে ইভা।সাগর বুক থেকে ইভার শাড়ির আচল ফেলে দেয়।। ইভার রুষ্ট বুক গুলো দেখে লোভ সামলাতে পারে না।। চুমু খেত্র খেতে ইভার ব্লাউজ খুলে দেয়।। পিঠখোলা ব্লাউজের সাথে ব্রা পড়া যায় না তাই ব্লাউজ খুলতেই বেরিয়ে আসে ইভার ৩২ সাইজের আপেলের মতো দুধ। ৭-৫ না ভেবে বুক গুলো ধরে টিপতে থাকে সাগর।। প্রেমিকের হাতে নিজের বুক কে এভাবে পিষ্ট হতে দেখে ইভার মনে সুখ লাগে।।এটাই তো সে চেয়েছে বহুদিন ধরে।। ইভার পেটিকোট টাও খুলে দেয়।।ভেতরে কালো রঙের একটা প্যান্টি পড়েছে ইভা।।

পরীর মতো দেখাচ্ছিল ইভাকে।ইভার লদকা শরীরটার ভাজে ভাজে কাম। ইভা শক্ত করে জড়িয়ে ধরে মনের সুখে সাগরের জিহবা চুষে চুষে থু থু খেতে থাকে।ইভাকে পিছন দিকে কোলে বসিয়ে পেন্টির ভেতর হাত ঢুকিয়ে দেয় সাগর।। হাত দিয়ে বুঝতে পারে ইভার পুসি ভিজে জব জব করছে।।।এক হাতে বুক আর এক হাতে পুসিতে আদর করতে থাকে সাগর।।ইভার মনে শরীরে আনন্দের ধারা বয়ে যাচ্ছে।।এই দিনেরই ত্যো অপেক্ষায় ছিলো সে।। জোরে জোরে ইভার বুক টিপে দেয় সাগর।। হটাৎ করে ইভা উঠে সাগরের সামনে হাটু গেড়ে বসে।। সাগরের জিন্স খুলে দেখে সাগরের পেনিস টা ফুলে শক্ত হয়ে গেছে।।। হাতে ধরিয়ে কিছুক্ষণ নাড়াচাড়া করে ইভা।। পাগলের মতো চুমু খেতে শুরু করে পেনিসে।। জিহবা দিয়ে পেনিসের অগ্রভাগ চেটে দেয়।আগুন গরম পেনিস হাতে পেয়ে ইভার পুসিতে আগুন জ্বলে উঠে।।আবার প্যান্টি ভিজিয়ে ফেলে ইভা।।

সাগর বুঝতে পেরে কোলে তুলে শুইয়ে দেয় বিছানায়।।ইভার প্যান্টি খুলে দেয়।। ইভাও বুঝতে পারে তার প্রেমিকের পরের স্টেপ কি হবে।।বুঝতে পেরে নিজের পা দুটোকে মেলে দেয়।। সকালে কিনে রাখা চকোলেট ফ্লেভারের কন্ডম টা পড়ে নেয় সাগর।। নিজের যন্ত্রটাকে ইভার নরম ছোট পুসির মুখে সেট করে।। আর ইভার কপালে দুটো চুমু দিয়ে বলে তুমি রাজি তো? ইভা হাসিমুখে নিজের ইচ্ছার জানান দেয়।। আবারো সাগর ইভার বুকে চুমু খেয়ে বলে I love you….বলেই আসতে আসতে ঢোকাতে থাকে ইভার যোনীতে।। ইভার কচি যোনী টাইট থাকায় ইভার কষ্ট হচ্ছিলো বেশ।। দাঁতে দাঁত চেপে সহ্য করে নেয় ইভা।। জোরে একটা ঠাপ দিতেই ভেতরে ঢুকে যায় পেনিস। ব্যাথায় কঁকিয়ে উঠে ইভা।।

ইভার বুক দুটো হাতে ধরে ইভার ঠোটে নিজের জিহবা দিয়ে রাখে সাগর।। শুরু হয় ক্রমাগত ঠাপ।। ঠাপের সুখে ইভা পাগল হয়ে যায়।। আহহ আহহ উম করে শব্দ করতে থাকে কিন্তু ঠোঁট এ লিপকিস অবস্থায় থাকায় শব্দ হয় না।। ইভার পুশিতে সাগরের পেনিস এর ঠাপের শব্দে রুম ভরে উঠে।।

তীব্র আরামে ইভার চোখ বুঝে আসে।। সেক্সে এত সুখ জানলে হয়তো এতদিন নিজেকে ভার্জিন রাখতো না এই ভেবে ইভা দুঃখ প্রকাশ করে

সাগর ও ভাবে,ইভার মতো এত্যো রূপবতী, লাস্যময়ী একটা নারীকে এতদিন সেক্স না করে থাকাটা বোকামী ছিলো… এসব ভাবতে ভাবতে ইভার যোনির ভেতর উষ্ণ ভালোবাসা ঢেলে দেয় সাগর।। ইভার ও ভিজে যায়।। শরীরটা ছেড়ে দেয় ইভার।। সাগর ইভার বুকে শুয়ে পড়ে পুসিতে পেনিস রেখেই।। শুয়ে ইভার বুকের নিপল মুখে নিয়ে চুষতে থাকে।। আর ইভাও নিজের প্রেমিকের মাথায় হাত বুলিয়ে দিতে থাকে।।

কিছুক্ষণ পর ইভা নিজের তলপেটে কিছু এক্টার স্পর্শ পেয়ে বুঝে যায় আবার জেগে উঠেছে সাগরের পেনিস। পেনিস টাকে একটু আদর করতে অচ্ছা হয় ইভার।। উঠে গিয়ে সাগর কে বসায় বিছানায়,পেনিসটা ধরে পাগলের মতো চুমু দিতে থাকে আর হাত দিয়ে নাড়া দিতে থাকে।। মুখে পুড়ে ললিপপের মতো চুষে খেতে থাকে

কিছুক্ষণ পর ইভাকে কোলে বসিয়ে ইভার পুসিতে আবার পেনিস ঢোকায় সাগর।। পিছন থেকে হাত দিয়ে ইভার নরম কোমল দুধু গুলোকে টিপতে থাকে।। দুই স্পর্শকাতর জায়গায় আদর পেয়ে ইভা নিজেলে সামলাতে পারে না।।সাগরের ঠোটে ঠোট দিয়ে সাগরের থু থু খেতে থাকে।।চলতে থাকে তাদের অমর প্রেম

পরদিন সকালে বিচে ঘুরতে যাবে দুইজনে। ইভা কি পড়বে ডিসাইড ও করতে পারছিলো না।।তবে হটাৎ চোখ গেলো ব্যাগের কোনে পড়ে থাকা লাল বিকিনিটার দিকে।। হাতে নিয়েই ভাবতে লাগলো আজ এটাই পড়বে। কিন্তু সাগর পারমিশন দিবে কি না এটা নিয়ে দ্বিধায় ছিলো।। সাগর কে জিজ্ঞেস করলো আদুরে গলায়,সোনা আজ বীচে বিকিনি পড়ে যাই? ইভার চেহারা দেখে সাগর বুঝে গেলো আজ তার সুন্দরী প্রেমিকার পোশাক কি হবে। ইভাকে সাগর পোশাকের ব্যাপারে যথেষ্ট স্বাধীনতা দিয়েছে।। ইভাও পারমিশন পেয়ে পড়ে নিলো। উপরে একটা জ্যাকেট চড়ালো রাস্তায় মানুষের নজর এড়াতে। হাত ধরে বীচে এলো দুইজনে। বীচের গরম দেখে ইভা ভাবলো আজ বিকিনি পড়াটাই ভালো সিদ্ধান্ত ছিলো। ইভার পড়নে ছিলো লাল একটা বিকিনি। যেটায়ে তার অর্ধেক দুধ ঢাকা ছিলো।। অর্ধেক দুধ দেখা যাচ্ছিলো যেটা দেখতে খুব সুন্দর লাগছিল।। আর পেন্টিতে তার পাছাও উন্মুক্ত হয়ে ছিল।

নিজের প্রেমিকাকে এতো সুন্দর রুপে দেখে সাগর বেশ পুলল্কিত অনুভব করছিল।।আশেপাশে কিছু ছেলে ইভাকে আড়চোখে তাকাচ্ছিল অবশ্য এতে তাদের কিছু যায় আসে না। ইভার হাত ধরে বীচের বালিতে বসে পড়ে দুইজনেই। কিছুটা কাছাকাছি এসে বসে তারা। ইভাকে দেখে ধোন দাঁড়িয়ে যায় তার নিজের বয়ফ্রেন্ড এরই।।খুব ইচ্ছা হচ্ছে যদি এই নধর শরীরটাকে এখানেই চুদে দিতে। ইনিয়ে বিনিয়ে ইভাকে বুঝানোর চেষ্টা করে সাগর। ইশারা না বুঝলেও ভেতরে ভেতরে বেশ উত্তেজিত ছিল ইভা। বিকিনি পড়ায় শরীরের অংশ অন্য ছেলেরা দেখছে এটা ভেবে বেশ হর্নি ছিল ইভা। নিয়ন্ত্রণ হারিয়ে সবার সামনেই সাগরের ধ্যোনে হাত দিয়ে খেচতে থাকে ইভা। ছোট প্যান্টির ফাক দিয়ে রস গড়িয়ে পড়ে যায়। এবার আর সইলো না কারো। ইভাকে খোলা বীচেই শুইয়ে দিয়ে প্যান্টির ফাঁক দিয়েই ইভার পুসিতে জিহবা দিয়ে চাটতে থাকে সাগর। এমন চাটতে দেখে ইভা শরীরকে বাঁকিয়ে ফেলে। আশে পাশের ছেলেগুলো তাকিয়ে দেখতে থাকে সত্যিকারের ভালোবাসার ফল। ইভার পুসি থেকে চুষে খেতে থাকে ইভার রস।

এখানে কিছুই সম্ভব না চলো রুমে যাই। ইভা বলে।
– না তোমায় আজ এখানে চুদবো
-চুদো ইচ্ছামত কিন্তু রুমে নিয়ে প্লিজ।
ইভার হাত ধরে হোটেল রুমে ফিরে যায় তারা। রুমে ঢুকতেই ইভা ধাক্কা দিয়ে সাগরকে বিছানায় ফেলে দেয়। প্যান্ট খুলে বের করে আনে সাগরের ৭" পেনিস। মুখে নিয়ে চুষে খেতে থাকে। এই পেনিসটা পেলে ইভার নাওয়া খাওয়াও লাগে না।

এবার ইভাকে দুই পা ফাঁক করে পুসির মুখে ধোনটাকে সেট করে সাগর। ইভার দুধ গুলোকে দুই হাতে পিসতে পিসতে জোরে একটা ঠাপ মারে ভেতরের দিকে। ইভার ছোট্ট কিন্তু টাইট পুসিতে আটকে যায়। জোরে জোরে চুদতে থাকে সাগর। সাগরের ঠাপের চোটে সব হারিয়ে সুখের মোহ্নায় ভেসে যেতে থাকে ইভা
পাক্কা ১০ মিনিট ইভাকে চোদা শেষ করে ইভার বুকে শুয়ে পড়ে ইভা। মাথায় হাত বুলাতে বুলাতে ইভা জিজ্ঞেস করে, আচ্ছা জান,তুমি এতো পসেসিভ,আমাকে ছেলেদের থেকে দূরে রাখো কিন্তু আমাকে বিকিনি পড়তে দেখে কেনো বকা দাও না? আমার শরীর দেখানোতে কেনো তোমার কষ্ট হয় না?

কেনো কষ্ট হবে সোনা? আমার ইভা যদি বিকিনি পড়ে খুশি হয় তবে ওর খুশি বন্ধ করবো কেনো? আর ইভাকে দেখে অন্য ছেলেরা জাস্ট দেখতে পারবে আর আফসোস করবে। এতে ত আমার গর্ব করার কথা রাগ কেনো??ওরা তোমার বুকের দিকে তাকাইছে কিন্তু সেটাতে সব অধিকারই তো আমার। কেনক আমি রাগ করবো? আমার ইভা বিকিনি পড়ে যদি খুশি হয় তবে সে তা-পড়ুক। আমি তাকে সাপোর্ট করবো সব সময়....
 

Users who are viewing this thread

Back
Top