What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নন্দিনীর ছেলে আর নতুন বর (১ম পর্ব) - by ritasen20

বিকেলে চা খেতে খেতে আমি নন্দিনী কে বললাম, নন্দিনী তুমি পোঁদের ফুটোয় ভালো করে তেল লাগিয়ে রেখো।

নন্দিনী: কেন রে বোকাচোদা, আজ আবার আমার পোঁদ মারার ধান্দায় আছো না কি?

সুজয়: শুধু আমি কেন? তোমার পোঁদ মারার ধান্দা তোমার আরেক ভাতার কি করে না?

নন্দিনী: না সোনা, তোদের বাঁডার যা সাইজ, পরশু রাতে শিবু এমন ভাবে আমার পোঁদ ঠাপিয়েছে, কাল সকালে গাঁড়ের ব্যাথায় আমি পায়খানা ই করতে পারিনি।

অহনা: নন্দিনী তুমি আর ন্যাকাচুদামি করো না। ভাতার যদি বৌয়ের পোঁদ না মারে, তবে কি ওরা পোঁদ মারতে রেন্ডি ভাড়া করে আনবে। আর ভগবান আমাদের মেয়েদের পোঁদ এমন নরম দলমলে বানিয়েছে পুরুষ কে সুখ দেবার জন্য ই।
আমাকে কি ভাতারের কম পোঁদের ঠাপ সহ্য করতে হয় গো? সাথে পাছার দাবনা দুটো থাপ্পর দিয়ে দিয়ে হাতের দাগ ফেলে দেয়।

নন্দিনী আর অহনার কথায় বিজন মিটিমিটি হাসছে,আর একবার করে অহনার পাছায় সোহাগের আদর করে দিচ্ছে।

অহনা: তুমি কি আমার কথায় উদ্বুদ্ধ হয়ে, পাছায় আদর করতে শুরু করলে না কি গো?

বিজন: মাঝে মাঝে তো ইচ্ছে করে, যে পাছায় এতো ঠাপাই, সে পাছায় একটু সোহাগ করি।

অহনা: থাক আর সোহাগে কাজ নেই। পোঁদ মারার সময় তো মাগি, খানকি, রেন্ডি কিছু বলতে বাকি রাখ না।

বিজন: আচ্ছা এবার থেকে কীর্তন করতে করতে তোমার পোঁদ মারবো।

একসাথে আমরা সবাই হেসে উঠলাম। অহনাও হাসতে হাসতে বিজনের পিঠে একটা আলতো চাপড় দিয়ে বললো, যাও বৌয়ের পোঁদে সোহাগ না করে, ওষুধ টা নিয়ে এসো, আজ থেকেই তো ওষুধ টা শুরু করতে হবে।

শোভা: কিসের ওষুধ গো অহনা?

অহনা: ওই যে বাবুর শখ হয়েছে আমার পেটে বাচ্চা ভরার। ইউরিন টেস্ট করে আমার পজিটিভ এসেছে।

ওদের কথায় আমার আর শিবুর চোখাচোখি হয়ে খুশীতে চোখ জ্বল জ্বল করে উঠলো। আমার আর শিবুর খুশি তে চোখ চাওয়াচাওয়ি টা নন্দিনী র নজর এড়ায়নি, আমাদের দুজনের পিঠে একটা করে কিল মেরে বললো- " এতো খুশি হওয়ার কিছু নেই, এই বয়সে আমি আর পেট বিয়োতে পারব না।"

অহনা: আহাহা!! কেন নন্দিনী? তোমার দুই স্বামীর ও তো বাবা ডাক শুনতে ইচ্ছে হতে পারে

নন্দিনী: তা বলে এই বয়েসে আবার পেট বাঁধিয়ে এতো ঝামেলা নিতে পারবো না।

অহনা: আচ্ছা ঠিক আছে, আমার বাচ্চা হওয়ার পর তুমি পেট বাঁধিও, আমি তোমার বাচ্চা মানুষ করে দেব।

নন্দিনী পেটে বাচ্চা নিল কি না সেটা ভবিষ্যতে দেখা যাবে। এখন আমার পরিবারের সদস্যদের সর্ম্পকে আপনাদের বলি।

আমি সুজয়, বাবা বিজন, মা নন্দিনী, দিদি অহনা। আমি ক্লাস ইলেভেনে পড়তে পড়তেই, মা নন্দিনী র‌ সাথে প্রেম শুরু হয়। তবে নন্দিনী না আমি ' কে প্রথম কাছে এসেছি ' সে প্রসঙ্গে আর গেলাম না। তবে আমি মাকে নন্দিনী বলে নাম ধরেই ডাকি। মাও আমাকে বিয়ের পর থেকে ওগো, হ্যা গো, শুনছো বলে ডাকে। তবে মায়ের গুদ মারার সময়, মাগি, খানকি, রেন্ডি কিছু বলতে বাকি রাখিনা। মাও চুড়ান্ত এনজয় করে খিস্তি গুলো। মা নন্দিনী ও রাগমোচনের সময় কোমর তোলা দিতে দিতে আমাকে এমন কোনো মেয়েলি খিস্তি নেই, যা দেয় না।

এ প্রসঙ্গে নন্দিনী র শরীরের বর্ণনা টা দিয়ে দেই। শোভা র বয়েস যাইহোক, দেখে ২৬ বছরের বেশি কেউ বলবে না। অথচ আমাকে এবং অহনা কে মা সিজার না করিয়ে এই গুদ থেকেই বের করেছে। তবে নন্দিনী র আসল সৌন্দর্য হচ্ছে ওর পাছায়। এতো অপরূপ পাছা খুব কম মেয়েদেরই থাকে। যখন পাছা ছাপানো চুলে একটা মোটা বিনুনি দুলিয়ে হাঁটে, বিনুনি টা দুই পাছার দাবনায় দোলা খেতে দেখে, কত পুরুষকে যে, বাথরুমে বাঁড়া খিঁচতে হয় তা অজানা।

আমার দিদি অহনা। এখন অবশ্য, অহনা বাবা বিজন কে বিয়ে করে বাবার স্ত্রী হয়েছে। নন্দিনী যেহেতু এখন আমার স্ত্রী, তাই নন্দিনী কে নাম ধরে বা বৌ-রানী বলে। আমি, দিদির স্বামী হিসেবে এখন বাবাকে কখনো জামাইবাবু কখনো বিজন দা বলে ডাকি। মাও, স্বামীর দিদি হিসেবে, অহনা কে কখনো ঠাকুর ঝি কখনো নাম ধরেই ডাকে।

এককথায় বলতে গেলে আমরা মা ছেলে বিয়ে করে স্বামী স্ত্রী, অন্য দিকে বাবা মেয়ে কে বিয়ে করে, বিজন আর অহনা স্বামী স্ত্রী। সবথেকে ইন্টারেস্টিং সম্পর্ক হলো শিবু আর মায়ের সম্পর্ক। সেই কথাই এখন বলবো।

আমার সাথে যখন মায়ের প্রেম পর্ব চলছে, আমি কলেজে গেলে, মাও নানা অছিলায় ঘরের বাইরে যেত। আমরা মা ছেলে তখন একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছি। আমরা মা ছেলে লেকের ধারে মিট করতাম। লেকের ধারেই মায়ের মাই টেপা, গুদে আঙ্গুল মারা, নন্দিনী কে দিয়ে বাঁড়া চুষিয়ে ওর মুখে মাল ঢালা এসব চলতই । মায়ের চেহারা দেখে বেশিরভাগ লোক আমাদের প্রেমিক প্রেমিকা মনে করতো। মা আমার সাথে প্রেম করতে, বাইরে আসার জন্য সবচেয়ে সুবিধা হতো জামাইবাবু মানে বাবার আর দিদির। কারণ ফাঁকা ঘরে বাবা দিদি কে প্রান ভরে গুদ মারতো।

আমি আর মা যেমন লুকিয়ে চুরিয়ে প্রেম করতাম, বাবা আর দিদি ও লুকিয়ে লুকিয়ে চোদাচুদি করতো। লুকিয়ে প্রেম করলেও তখন ও অবধি আমি মায়ের গুদ মারিনি। মা কে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করার পর, মায়ের গুদ মারি। পরে সে প্রসঙ্গে আসব।

আমি আর মা আলাদা আলাদা বাসে বাড়ি ফিরতাম, যাতে কেউ সন্ধেহ না করে। বাসে ফিরতে ফিরতে মায়ের সাথে শিবুর পরিচয়। সে ঘটনা মায়ের বয়ানে আপনাদের জানাচ্ছি।

একদিন সজলের সাথে প্রেম করে, আমি ভীষন ভীড় বাসে উঠলাম। বাসে তিল ধারণের জায়গা নেই। বাসের মধ্যেই আমার মাই পাছায় চতুর দিক থেকে হাত পড়ছে। একটা ছেলে আমার পাছার দাবনায় এমন জোরে মোচড় দিলো, আমি আ: করে কঁকিয়ে উঠলাম। আমি সজলের সাথে দেখা করতে স্লিভলেশ ব্লাউজ পরে গেছিলাম, এই সুযোগে অন্য একটা ছেলে আমার পাছায় বাঁড়াটা ঠেকিয়ে রেখেছে। হাত তুলে বাসের হ্যান্ডেল টা দুহাতে ধরে থাকার জন্য, খোলা বগলে মুখ টা একবার করে ঘষে দিচ্ছে। আমি বেশ অনুভব করছি, ওর বাঁড়াটা ঠাটিয়ে উঠছে, ছেলেটা নিজের কোমড় টা খানিক এ পাস ও পাস করে আমার পাছার খাঁজে সেট করে নিয়ে হালকা হালকা ঠাপন দিচ্ছে। বাসের দুলুনি তে ওর বাঁড়াটা আমার পাছায় আরো চেপে বসেছে। ও আমার পাছা চেপে দাঁড়িয়ে থাকার জন্য অন্য লোক গুলোর পাছার দাবনা চেপা বন্ধ হলো। কিন্তু লোক গুলো সরে এসে, সামনে থেকে আমার মাইগুলোতে কুনুই মারা শুরু করল। ছেলেটা আমার অবস্থা বুঝতে পেরে ওর নিজের দিকে আমাকে টেনে নিয়ে, যতটা সম্ভব মাই দুটো আড়াল করে দাঁড়ালো।

আধঘন্টা পর আমি যখন আমার স্টপেজে নামলাম তখন আমার মাই পাছা ব্যাথায় টনটন করতে শুরু করেছে। ছেলেটা আমার পাশে পাশেই হাঁটতে শুরু করেছে।

" আমার নাম শিবু, তুমি কি বিবাহিত?"

আমি চুলের তলায় এতো হালকা করে সিঁদুর পরতাম যেটা বাইরে থেকে দেখাই যেত না। শিবু সুজয়ের বয়েসীই হবে।
আমি একটু ছদ্ম রাগ দেখিয়ে বললাম " কেন? সেটা জেনে তুমি কি করবে? বাসে তো আমাকে চিঁড়ে চ্যাপটা করে রেখেছিলে। পাছায় এতো জোরে মোচড় দিয়েছ, যে এখনো দাবনায় ব্যেথা হচ্ছে।" এবার শিবু একটা রোমান্টিক হাঁসি দিয়ে বললো "আমি না, ওটা অন্য একটা ছেলে, তোমার পাছা হাতাচ্ছিল, আমি যদি তোমাকে আগলে না রাখতাম, তা হলে এতক্ষনে তোমার দুধ দুটো বাকি লোকেরা ছিঁড়ে নিয়ে চলে যেত। ওর কথায় আমি হেসে ফেললাম।

আগামী পর্বের জন্য সঙ্গে থাকুন।
 

Users who are viewing this thread

Back
Top