What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
রেখার নতুন জীবন (পর্ব ১) - by bubusardar

আহঃহ্হঃহ্হঃ উমমমম আহঃহ্হঃহ্হঃ জোরে ঠাপ দে আরো জোরে তোর আহহহহ বাবু উমমমম আহঃহ্হঃহ্হঃ হ্হঃহঃ আহঃ আমার হয়ে এসেছে আহঃ আই এম কামিং আই এম কামিং আহঃ কামিং ইটস কামিং আহঃহ্হঃহ্হঃ উমমমম হাআআআ । কি সুখ দিলি রে সোনা তোর মাকে তোর বাবাও কোনোদিন এভাবে আমাকে আদর করেনি । নে এবার আমার বুকে মাথা গুঁজে ঘুমিয়ে পর ।

বছর ৩৮ এর বিধবা রেখা মজুমদার রূপে গুনে একেবারে রূপসী নারী তার ছেলে(পিকু)দিয়ে নিজের সুপ্ত কামনাকে জাগিয়ে তুলেছে । যা তার বিয়ের এই গত ২০ বছরেও পূরণ হয়নি সে হতেও দেয়নি । স্বামী রাজীবের প্রতি ভালোবাসা ও শ্রদ্ধা তাকে কখনোই তার স্বামীর প্রতি কোনো অবিচার করতে দেয়নি । তবে দুবছর আগে স্বামী মারা যাওয়ার কয়েক মাস পরেই এই ঘটনার শুরু হয় । স্বামী মারা গেলে রেখা বেশ ভেঙে পড়েছিল তবে কঠিন মনবলের এই নারী কয়েক দিনের মধ্যে নিজেকে সামলে নিয়েছে। তার এবং তার ছেলের জীবন এখন লিখব স্বচ্ছন্দে কাটছে । রাজীব মারা যাওয়ার আগে দুটো ফ্ল্যাট কিনে রেখে গেছেন । আর তারই একটাতে রেখা ওর তার ছেলে থাকে এবং অন্যটাতে একটা নতুন বিবাহিত দম্পতি ভাড়া থাকে । যখন তারা ভাড়া আসে রেখা তাদের একবারই দেখেছে । ছেলেটির না অর্জুন আর তার স্ত্রী পামেলা । সেই ফ্ল্যাটের ভাড়ার টাকাতেই দুজনের চলে যায় ।

এইবার আসল ঘটনায় আসি। সেই দিন সন্ধ্যা থেকেই রান্না ঘরে খুব ব্যস্ত ছেলে স্কুলের পরিক্ষায় প্রথম হয়েছে তাই ছেলের আবদার মেটাতে বিশেষ খাবার তৈরি করছে রেখা । এমন সময় পিকু পেছন থেকে রেখাকে জড়িয়ে ধরল রেখা চমকে ওঠে ।
রেখা, আহঃ সোনা ছাড় আমি তো কাজ করছি ।
পিকু এবার রেখার কমরের বাজে চুমু খেয়ে হেসে বলে
– না ছাড়ব না ।

ছেলে আদুরে চুমুতে রেখা প্রথমে একটু কেঁপে উঠলেও নিজেকে সামলে নেয় । পেছন ঘুরে ছেলের কপালে চুমু এঁকে দেয় রেখা ।
রেখা, সোনা এখন তুমি খেলা করো আমি রান্না করে নি ।
পিকু, না আমি তোমার সাথেই থাকব ।
রেখা, কিন্তু,
রেখার কিছু বলার আগেই পিকু রেখার কোমরের ভাঁজে চুমু খেতে থাকে । রেখার শরীরটা শিহরত হয়ে উঠছে , কিন্তু তার নিষ্পাপ ছেলের এই আদরও আর সে সহ্য করতে পারছে না । এখুনি ওকে না থামালে । রেখা আর কিছুই ভাবতে পারল না । ছি ছি এটা ও কি ভাবছে এত বছ তার সতীত্বে কোনো দাগ সে লাগতে দেয়নি তবে আজকে কি না না রেখা নিজেকে সংযত করল । রেখা কিছু না বলে আবার রান্নায় মন দিলো ।

কিন্তু শত চেষ্টার পরেও ছেলের ওই কর্মকান্ডের কোথাও হলেও তার সুপ্ত যৌন কামনাটা যেন জাগিয়ে দিয়েছে । কিন্তু নিজের ছেলের সাথে এই কাজ টা কি ঠিক হবে । সে তো কখনো স্বপ্নেও তার স্বামী ছাড়া অন্য কারোর কথা ভাবেনি তবে আজকে । কিন্তু তার স্বামী তার স্বামী যেটা পারেনি সেটা কি তার ছেলেকে দিয়ে করানো টা ঠিক হবে সমাজ কি সেটা মেনে নেবে । তার মাতৃত্ব কি সেটা মেনে নেবে । এতে কি তার স্বামীর ভালোবাসার প্রতি অবিচার কত হবে না । এই অব অনেক কথাই রেখা সন্ধে থেকে ভাবছে ।

রাতে খাওয়া দাওয়া সেরে শুয়ে পড়ল স্বামী মারা যাওয়ার পর থেকে ছেলেকে নিয়ে শোয় রেখা । তখনও সকালের আলো ফুটতে বেশ কয়েক ঘন্টা দেরি। ঘরে ।একটা আলতো চাপে রেখার ঘুমটা ভেঙে গেল । ঘুমের ঘোরে কোনো রকমে চোখ খোলার চেষ্টা কর রেখা । আবছা আলোয় দেখতে পেল । তার বুক থেকে আঁচল টা একটু নেমে গেছে তার ব্লাউজের একটা হুক ও খুলে গেছে অর্ধ উন্মুক্ত স্তনবিভাজিকার ভেতর মুখ গুজে শুয়ে রয়েছে তার ছেলে পিকু । ছেলের হা মুখের লালা রসে তার স্তন ভিজে গেছে ।রেখার শরীরটা কয়েকবার কেঁপে উঠল । রেখার আবার মনে পড়ে গেল সন্ধ্যে বেলায় ঘটে যাওয়া ঘটনাটা । মনের মধ্যে আবার তার সুপ্ত কামনাটা উকি দিতে লাগল । রেখা এবার গুঙিয়ে কেঁদে ফেলল । নিজের ছেলের সাথে এটা সে কি করতে চলেছে । পিকুযে তার নিজের পেটের সন্তান । কিন্তু এমনি চলতে থাকলে আর কতদিনই বা সে নিজেকে ধরে রাখতে পারবে । রেখা চোখ মুছল একদৃষ্টে চেয়ে রইল তার ছেলের দিকে কিভাবে সে তার বুকে মাথা গুঁজেছে । রাজীব কখনোই রেখার শরীরের খিদেটা মেটাতে পারেনি । রেখার মুখটা কঠিন গিয়ে গেল , ও ঠিক করে নিল যে এবার আর সে পেছনে ফিরে তাকাবে না স্বামী মারা যাওয়ার ছেলেই তার ভরসা । প্রয়োজনে ছেলেই তার মায়ের কামনার পূজারী হবে । রেখার আবার গুঙিয়ে উঠতেই পিকুর ঘুম ভেঙে গেল । রেখার তাড়াতাড়ি চোখ মুছল ।
রেখা, সোনা তুমি আমার বুকে কি করছ ?

হঠাৎ ঘুম ভেঙে যেতে পিকু একটু হকচকিয়ে ওঠে মায়ের গলা পেয়ে মাথা তুলে মাকে জড়িয়ে ধরে আবার বুকে মাথা গুঁজে দেয় ।
রেখা, আহঃ সোনা এরকম ভাবে চাপ দিলে আমার ব্যাথা লাগবে ।
পিকু , আমি আমি তোমার বুকেই শোবো তোমার বুকটা কত বড় আর ফর্সা আমার খুব সুন্দর লাগে । মনে হয় খুব আদর করি তোমাকে ।
রেখা, জানিস তোর বাবা কখনো আমাকে এভাবে আদর করেনি তুই করবি আমাকে আদর ?
পিকু, কেন করব না ? আমার তো বাবার ওপর হিংসা হত তুমি যদি বাবার বউ না হয়ে আমার বউ হতে তাহলে আমি সব সময় তোমাকে আদর করতাম ।
রেখা হ হ কর হেসে উঠল ।
– দুস্টু একটা এবার শুধু পাকা পাকা কথা ।
পিকু রেখার দুগালে চুমুতে ভরিয়ে দিলো । পুরুষ হলেও মাত্র ৮বছরের নিষ্পাপ সরল সন্তানের তার মায়ের প্রতি ভালোবাসা জাহির করার এটাই স্বাভাবিক ধরন রেখাও সেটা বুঝতে পারছে ।
রেখা, উহঃ বাবা এ ছেলে তো দেখছি কিছুই জানে না ।
পিকু, কি জানি না ?
রেখা, এই যে বললি আমাকে তোর বুউ এর মত ভালোবাসবি তাহলে কোন বর তার বউ কে এভাবে ভালোবাসে শুনি ?
পিকু, বর তার বউকে কি ভাবে ভালোবাসে আদর করে আমি কি জানি তুমি শিখিয়ে দাও ।
রেখা , আচ্ছা ঠিক আছে ।
রেখার বুক থেকে আঁচল টা সরিয়ে দিয়ে ব্লাউজের বাকি হুক গুলো পট পট করে খুলে দেয় ।
– নে এবার তোর যে ভাবে ইচ্ছা আমাকে আদর করে আমার সারা শরীর আজকে থেকে তোর তুই যে ভাবে চাইবি আমি সেই ভাবে তোকে করতে দেব ।
পিকু চেঁচিয়ে উঠে বলল ।
– সত্যি ?

বলেই পিকু রেখার বুকে চুমু খেতে লাগল। ছেলের কর্মকান্ডে রেখা হেসে উঠল । ও এখনো বাচ্ছা ওকে পুরুষ মানুষ করে তুলতে হবে রেখাকেই । পিকু এতক্ষনে মায়ের ব্লাউজটা সরিয়ে দিয়েছে ,ব্রা না পড়ে থাকায় রেখার স্তনের স্বাদ পাচ্ছে পিকু । রেখা হয়তো কোন দিন সপ্নেও ভাবেনি যে ছেলেকে সে জন্মের পর পাঁচ বছর বুকের দুধ খাইয়েছে আজকে সেই ছেলেই আবার রাকে বুকে টেনে নিতে হবে । পিকু একটা একটা করে মায়ের স্তন বৃন্ত চুষতে লাগল । রেখার শরীরটা যেন আস্তে আস্তে গরম হচ্ছে ওর মুখে যেন এক কামার্ত নারীর প্রতিচ্ছবি ফুটে উঠছে । জীভ দিয়ে ঠোঁট দুটো চেটে নিয়ে ছেলে পিকুর চুলে ধরে বুক থেকে টেনে তুলল রেখা । মায়ের কাজে ব্যাথা পেয়ে পিকু চাপা আর্তনাদ করে উঠল ।
পিকু, আহঃ মা লাগছে ।

রেখা এবার গম্ভীর তবে কামার্ত দৃষ্টে পিকুর দিকে তাকিয়ে কথা গুলো বলতে লাগল ।
– এত বছর আমার শরীরের সব কামনা বাসনা নিজের মধ্যেই চেপে রেখেছিলাম । তবে আর না তোর বাবা এখন নেই । তোর বাবা কখনোই আমাকে সেই সুখ দিতে পারেনি যা আমি সব সময় চেয়েছি । কিন্তু আমি জানি তুই পারবি । আজকে থেকে আমি তোর মা না তোর বউ ।

পিকু যেন মনে মনে খুব খুশি হলো এবার থেকে সে মাকে নিজের মতো আদর করতে পারবে । কেউ বাধা দেওয়ার নেই । তবে সে তো জানে না যে একজন স্বামী তার বউকে কিভাবে আদর করে । এমন অনেক প্রশ্ন তার মাথায় ঘুরপাক খাচ্ছে ।
ছেলেকে কাছে টেনে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলো রেখা পিকুর নরম ঠোঁট দুটো চুষতে লাগল রেখা ।মায়ের এই আদর ভরা চুমু পিকু খুব উপভোগ করছে আসলে তাকে কিছুই করতে হচ্ছে না যা করার মা-ই করছে । শরীর থেকে ব্লাউজটা আলাদা করে দিয়ে পিকুকে আবার স্তনের স্বাদ দিতে লাগল রেখা , তার স্বামী কখনোই তার স্তন চোসা পছন্দ করত না তবে রেখার খুব ইচ্ছা ছিল যে সে সেটা করুক তবে তার সেই কামনা পূরণ হচ্ছে । তার স্বামীর থেকে ছেলে অনেক ভালো পুরুষ । তার নিষ্পাপ মন জানে যে নারী শরীরকে কিভাবে যত্ন করতে হয় । পিকু মায়ের একটা স্তন চুষছে এবং অন্যটা তে হাত বোলাচ্ছে ।
রেখা, আহহহহ উমমমম সোনা খা আরো খা উমমমম চুষে যা উমমমম কি সুখ কি সুখ আহহহহ উমমম আহঃ সোনা তোর মাকে যে তুই কি সুখ দিয়ে চলেছিল তুই নিজেও জানিস না আহঃ সোনারে ।পিকু এবার আস্তে আস্তে নীচে নামল নরম তুলতুলে পেটে চুমু খেতে রেখা গুঙিয়ে উঠল।
রেখা, আহঃহবুমম্মম্ম উমমম বাবু আহঃ ।
পিকু, কি হলো মা ।
রেখা কিছু না সোনা যা করছিস চালিয়ে যা আমার খুব ভালো লাগছে ।

পিকু আবার রেখার সারা পেটে চুমু খেতে লাগল । পেটের মাঝে গভীর নাভিতে আঙ্গুল ঢুকিয়ে দিয়েছে পিকু ।
পিকু, মা তোমার পেট টা খুব সুন্দর
রেখা, তাই সোনা? তাহলে আরো আদর করো । আমি আমি অপেক্ষা করে রয়েছি ।
কিন্তু পিকু এবার গুঙিয়ে উঠে প্যান্ট চেপে ধরতেই রেখা বলে উঠল ।
রেখা , কি হয়েছে সোনা ?
পিকু, জানিনা মা আমার নুন যে কেমন ব্যাথা করছে ।
রেখা, কি দেখি।
পিকু, না আমি দেখাবো না আমার লজ্জা করে ।
রেখা উফফফ লজ্জার কি আছে আমি না তোর মা আর না দেখলে বুঝব কি করে ।
পিকু আর কিছু বলল না না ।রেখা ছেলের হাত ধরে কাছে টেনে নিয়ে একটানে প্যান্টটা খুলে দিল । রেখার চোখ মুখ বলছে ও যা দেখছে তা কি ভাবে হতে পারে কিন্তু মন তো অন্য কথা বলছে ।

রেখা,(আহঃ ভগবান আমার ছেলের যে এই বয়সেই তার বাবার থেকেও বড়ো আহঃ আহঃহ্হঃহ্হঃ কিন্তু সে এখন এর আসলো ব্যবহার জানে না আমি ওকে শেখাবো । হ্যাঁ আমি)
রেখা জীভ দিয়ে ঠোঁট চাটল । তারপর ছেলের ধনটা একহাত মুঠো করে ধরতেই ।
পিকু, মা কি করছ আমি যে ওটা দিয়ে হিসু করি ।
রেখা, চুপ দেখতে দে দেখি ভালো করে । কি বড়ো এটা ।
রেখার জিভে যেন জল চলে এলো । পিকু আশ্চর্য হয়ে তার মাকে দেখছে । সে এখন বুঝতে পারছে না যে তার মা তাকে দিয়ে কি করতে চলেছে । পিকুর ধনটা একেবারে টাওয়ারের মতো দাঁড়িয়ে রয়েছে । এই বয়সেই প্রায় ৬ ইঞ্চি লম্বা আর প্রায় ৩ ইঞ্চি মোটা ।
এবার রেখা থুতু দিয়ে ছেলের বাঁড়াটা ভিজিয়ে দিলো পিকু অবাক হয়ে মায়ের কাজ কর্ম দেখতে লাগল । রেখা ভালো করে থুতু দিয়ে ছেলের বাঁড়াটা মালিশ করতে লাগল ।
পিকু, মা এটা কি করছ ?
রেখা, কহ্হঃ চুপ করে দেখি মালিশ করে দি ভালো করে এই বয়সেই এত বড়ো করেছিস কি বলব ।
পিকু মৃদু হেসে মায়ের দুদু খামচে ধরল । ছেলেকে বুকে টেনে দুই দুদুর মাঝে মুখ ঘষতে ঘষতে বাঁড়াটা খেচতে লাগল রেখা । জোরে জোরে কয়েকবার টান মারতেই পিকু ব্যাথায় ককিয়ে উঠল ।
পিকু, মা খুব ব্যাথা করছে আহঃহ্হঃহ্হঃ আহহহহ মা ।
রেখার তখন কোনো হুশ নেই ছেলের মাথাটা বুকে চেপে ধরে জোরে টান মেরে চামড়াটা উলটে দিলো । পিকু চেঁচাতে গিয়েও পারল না । কোনোরকম মায়ের বাঁধন থেকে ছাড়া পেয়ে পালাতে চেষ্টা করতেই রেখা দুহাত ওকে চেপে ধরে বুকে টোনে নেয় ।

রেখা, যাচ্ছিস কোথায় ?
পিকু, আমার কষ্ট হচ্ছে মা ওটাতে ।
রেখা, কিছু হবে না একটু পরেই ঠিক হয়ে যাবে । তারপর আমরা একটা খেলা খেলবো ।
পিকু, কি খেলা মা ?
রেখা, উফ ছেলের তো দেখি খুব প্রশ্ন , তবে শোন আজকে আমরা বর বউ খেলব ।
পিকু, আচ্ছা মা তুমি আর বাবা কি এই খেলাটাই রোজ রাতে খেলতে ?
রেখা, তুই কি করে জানলি?
পিকু, আসলে …..
রেখা, কি রে বল ।
পিকু ,আগে বলো তুমি রাগ করবে না ?
রেখা ,আচ্ছা বাবা করব না রাগ ।
পিকু, রাতে মাঝে মাঝে ঘুম ভেঙে গেলে আমি শুনতে পেতাম তুমি বাবাকেও বলছ , আরো জোরে আরো জোরে চোদো সোনা আমার গুদ ফাটিয়ে চোদো । আহঃ উমমমম উমমমম উমমম আর একটা থপ থপ আওয়াজ পেতাম । আর একদিন দেখি তোমরা দুজন ল্যাংটো হয়ে আছে তুমি বাবার নুনুটা চুষে দিলে তারপর বাবর তোমার নুনুটা চুষে দিচ্ছে কিন্তু আমি ভয় পেয়ে যাই তাই আমি আবার ঘরে চলে আসি। আচ্ছা মা তোমরা কি করতে গো ।
রেখা ,আমরা একটা খুব সুন্দর খেলা খেলতাম ।
পিকু , ও তোমরা একা একাই খেললে আমাকে বললে না কেন ?
রেখা, ওওও হ্হঃহঃ সোনা এই খেলাটা যে শুধু স্বামী স্ত্রী রাই খেলে ।
পিকু, তাহলে আমরা কেন খেলব তুমি তো আমার মা ।
রেখা, এই তো আবার ভুল করলি । তোর বাবা নেই এখন তাহলে তো তোকেই আমার বর হতে হবে ।

পিকু লজ্জার মুখ ঢাকল । ছেলের ঠোঁটে আবার চুমু দিয়ে রেখা বিছানা ছেড়ে উঠে পড়ল । এতক্ষনে সকালের আলো ফুটে গেছে ।
 

Users who are viewing this thread

Back
Top