What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মায়ের জীবনে পরিবর্তন - by senguptaarpan

আমি অনিমেষ। কলকাতার রাজপুরে থাকি বয়স ২১। এই ঘটনা শুরু যখন আমার বয়স ১৮ আর তখন কোভিড এর সময়। আমার বাবা বড় বিজনেসম্যান টাকা পয়সার কোনো অভাব নেই।তবে বাবা থাকে অস্ট্রেলিয়া তে । বছরে ১ বার আসে এক সপ্তাহের জন্য। আমার মা শেলী বয়স ৩৬ চেহারা একদম ই সাধারণ বাঙালি গৃহবধু র মত ৩৬-৩৪-৩৮ । বুঝতেই পারছো পাছা টা বেশ চওড়া। আর ওটাই আমার দুর্বলতা। অনেক কম বয়স থেকেই সেক্স করছি বিভিন্ন মেয়ের সাথে।তবে একজন বন্ধুর মা এর সাথে সেক্স করে বুঝলাম যে বয়স্ক মহিলা দের সাথে সেক্স করার মজা আলাদা। তারপর আরও কিছু মহিলার সাথে সেক্স করে মনে হলো এবার একটা সেক্স slave দরকার। যার সাথে যা ইচ্ছা করা যায়। বাবা খুব কম বাড়িতে আসায় মা এর জীবনে সেক্স এর খুবই অভাব। সেই অভাব পূরণ করার সুযোগ খুজতে লাগলাম।

২০২০ তে কোভিড এর আমি মা জানতে পারে যে বাবার সাথে অস্ট্রেলিয়া তে অন্য মেয়ের সম্পর্ক আছে।তাই হয়তো এখনে আসার ইচ্ছা হয় না সেরম।শুনে মা একটু দুঃখ পেলেও মনে মনে আগে থেকেই জানত।আমি বুঝলাম এই সুযোগ। বাড়িতে সিগারেট গাজা মদ সব e খেতাম মা জানত। কিন্তু সেরম আপত্তি করত না। Lockdown শুরু হওয়ার দুদিন পর ই ছিল মার জন্মদিন। কেক আনলাম র একটা দারুন বেনারসি।গিফট করে মাকে বললাম পরে আসতে।ওই শাড়ী পরে কেক কাটলো অনেক ছবি তুললাম ।

খাবার আনলাম মা বেশ খুশি হলো। তারপর বার করলাম Glenfiddich বললাম জন্মদিন বলে কথা খেতে হবেই।একটু দোনোমনায় থাকলেও রাজি হলো।মদ খেতে খেতে মা বললো এই প্রথম বার।এক দু পেগ এর পর মদ কাজ করতে শুরু করলো। মা কে সিগারেট ও দিলাম। পুরো বোতল টা ১ ঘণ্টায় শেষ হয় গেলো জার বেশি টাই মা খেলো। দুঃখে একটু কান্নাকাটি করলো।আমি বোঝালাম আমি আছি মা একটু ভরসা পেলো। মাকে বললাম বাবা র কথা না ভেবে তোমার নিজের জীবন টা নতুন করে এনজয় করো।মা বললো একা কি করবো।আমি বললাম আমি আছি তো শুনে বোধয় ভরসা পেলো।তারপর রাত ৯ তার দিকেই ঘুমিয়ে পড়লাম দুজনে। ৩ টের দিকে ঘুম ভাঙলো দেখলাম মা নেই পাশে।

কোথাও খুঁজে না পেয়ে শেষে দেখলাম মা ছাদে।কোনো আওয়াজ না করে ওপরে গিয়ে দেখলাম চাঁদের চেয়ারে বসে আছে দরজার দিকে পিছন করে।কাছে গিয়ে দেখলাম সিগারেট খেতে খেতে মোবাইল এ পর্নো ভিডিও দেখছে। আমি গিয়ে পিছন থেকে জড়িয়ে ধরলাম । মা চমকে গিয়ে মোবাইল টা বন্ধ করে বললো উঠে পড়েছিস।আমি বললাম হ্যা তোমায় খুজছিলাম চলো তোমায় একটা নতুন জিনিস খাওয়াই।মা জিজ্ঞেস করলো কি। আমি আগে থেকে একটা joint বানিয়ে রেখেছিলাম সেটা বার করে দেখলাম। বললো এটা কি আমি বললাম গাজা এটা খেয়ে সব ভুলে তুমি উড়ে বেড়াতে পারবে। প্রথম বার খাওয়ার জন্য অনেক কাসলো কিন্তু শেষ হওয়ার পর দেখলাম দুটো চোখ একদম জবার মত লাল। গালে একটা ছোট্ট চুমু খেলাম মা অদ্ভুত ভাবে তাকালো বুঝলাম যে মুড এ এসে গেছে কিন্তু র কিছু করলাম না । নিচে গিয়ে দুজন দুজন এর রূম এ ঘুমিয়ে গেলাম।

সকালে ১০ তে উঠে দেখি মা তখনো ঘুমাচ্ছে বুঝলাম গাজা র ইফেক্ট। এটা বুঝতে পেরেছিলাম যে সেক্স slave বানাতে গেলে খুব সাবধানে manipulate করতে হবে। মা সবসময় শাড়ী ই পরে। লাইফস্টাইল বদলাতে গেলে আগে জামাকাপড় বদলাতে হবে আর নেশা তো শুরু হয়ে গেছে।১২ টার দিকে ফিরলাম মা এর জন্য অনেক ড্রেস কিনে কিন্তু কিছু দেখলাম না। মা চা করে খাওয়ালো একসাথে খেলাম।আজ কথা বলে মনে হলো কিছু তো বদলেছে। কিছুখন পর জিজ্ঞেস করলাম কোনটা বেশি ভালো লাগলো কাল বললো গাজা টা দারুন।শুনেই পকেট থেকে একটা বার করে ধরিয়ে দিলাম নিজেই ধরালো।

পুরোটা খাওয়ার পর টলোমলো অবস্থায় যে জামাকাপড় গুলো এনেছিলাম তার মধ্যে থেকে স্লীভলেস কুর্তি র লেগিংস দিয়ে বললাম পরে এসো।ইচ্ছা করেই এমন কিনেছিলাম যেগুলো একদম স্কীন ফিট হবে। বললাম তোমায় বেশ হট লাগছে শুনে লজ্জা পেয়ে বলল যাহ কি যে বলিস এই বয়স এ হট। বললাম যে কি এমন বয়স তোমার এই ড্রেস পরে বেরোলে ছেলের লাইন লেগে যাবে।এরপর অনেক ফটো তুললাম। দ্বিতীয় joint টা এর মধ্যে শুরু করলাম। মা র নামে একটা ইনস্টাগ্রাম একাউন্ট খুললাম র ছবি গুলো দিলাম।মা যেহেতু কোনো সোশ্যাল মিডিয়া কোনো দিন ব্যাবহার করেনি তাই একটা দোনোমনা করলেও মেনে গেলো।এই ভাবে চলতে লাগলো রোজ ৫-৬ টা joint আর নতুন ড্রেস পরে ছবি।কুর্তি লেগিংস থেকে জিন্স টপ লেহেঙ্গা হয়ে এক সপ্তাহে ওয়ান পিস এ পৌছালাম।মা এখন অনেক খুশি থাকে আর সারাদিন নেশাতেই থাকে। বুঝতে পারলাম সময় এসে গেছে।

পরেরদিন নেশা করে একটা থাই হাইট ওয়ান পিস পড়লাম । ইচ্ছা করেই বেশি করে নেশা করলাম।তারপর জড়িয়ে ধরে বললাম তুমি কি চাও জীবন টা আরও বেশি এনজয় করতে আমার সাথে। চোখে চোখ রেখে মা বললো হ্যা। সঙ্গে সঙ্গে আমার ঠোট টা মার ঠোট এ ঢুকিয়ে দিলাম দেখলাম মা ও বেশ ভালই রেসপন্স দিচ্ছে। ঠোট থেকে নেমে গলায় এলাম র দেখলাম উষ্ণতা বাড়ছে।দুটো হাত এ দুটো দুধ তালুবন্দি করে চটকাতে শুরু করলাম।মার মুখ থেকে একটা অস্ফুট আওয়াজ এলো। এর পর আস্তে আস্তে ওয়ান পিস এর তলা দিয়ে হাত ঢুকিয়ে দিলাম আর একটানে প্যান্টি টা নামিয়ে দিলাম।

মার গুদে প্রথম বার হাত দিচ্ছি ভেবেই ধোন খাড়া হয়ে গেলো । এ গুদ তো যে সে গুদ না এ হছে অনেক বছরের অভুক্ত গুদ । হাত দিয়েই বুঝলাম জল খসিয়ে ভাসিয়ে দিয়েছে। কিছুটা ফিঙ্গারিং করে গুদে জীভ লাগলাম ।প্রথম ছোঁয়াতেই মা কেপে উঠলো । অনেকটা চেটে আরো দুবার জল খসিয়ে দিলাম তারপর আমার বাড়াটা মার মুখে দিলাম।কিছু বলার আগেই নিজে থেকে চুষতে লাগল। বুঝলাম মা এখন গাজা ও কাম দুয়ের নেশায় পাগল। শরীর নিয়ে অনেকটা খেলার পর বাড়াটা মার গরম গুদে ঢোকালাম বহুবছর সেক্স না করায় বেশ টাইট আছে দেখলাম।মনে মনে বললাম খেলা হবে। প্রথমে আস্তে আস্তে ঠাপ দিতে দিতে গতি বাড়ালাম।

আমার ৯ ইঞ্চি বাড়া মার গুদে ঢুকছে আর বেরোচ্ছে। গুদের পচ পচ করে আওয়াজ আর মার শীৎকার। আরো উত্তেজিত হয়ে এবার রামঠাপ দিতে শুরু করলাম মার শীৎকার আরো বেড়ে গেলো। আমায় জড়িয়ে ধরে মা ঠাপ খেতে খেতে পিঠে নোখ বসিয়ে দিলো আর জড়ানো গলায় মার কথা শুনতে পেলাম বলছে আরো আরো প্লিজ আরো দাও।এর পর মাকে ডগি স্টাইলে বসিয়ে ঠাপ দিতে লাগলাম।মা আবার কাপতে কাপতে অনেকটা জল ছাড়লো।আমি বাড়া বার করে মার মুখে ঠাপ দিতে লাগলাম।পুরোটা মুখে দেওয়ায় প্রথমে একটু দম আটকে ককালেও আস্তে আস্তে মজা পেতে লাগলো আর কিছু পরে মুখেই কামরস ফেলে মুখ ভরিয়ে দিলাম।

পুরোটা রস একবারে গিলে নিয়ে বাড়াটা ভালো করে চেটে পরিস্কার করেদিলো । বললাম কেমন খেতে অল্প হেসে বললো অমৃত। আমায় জড়িয়ে ধরে বললো রোজ এরম করে ভালবাসবি ত বাবু। সুযোগ বুঝে বললাম যদি তুমি আমার হও।মা বললো আজ থেকে তুমি ই আমার বর তুমি কি এই বুড়ি তাকে বউ করে রাখবে। আমি কৌটো এনে মা কে সিঁদুর পরিয়ে দিলাম ।মার চোখ দিয়ে দু ফোঁটা জল পড়লো বুঝলাম খুশির অশ্রু।তারপর আমার বাড়াটা হতে নিয়ে আবার মুখে নিয়ে নিল।

পরবর্তী এপিসোড এ বলবো কিভাবে মা কে বউ থেকে সেক্স slave বানালাম।আমার গল্প ভালো লাগলে জানাতে পারেন...
 

Users who are viewing this thread

Back
Top