What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জামাই ভাতারী – প্রথম পর্ব - by Kamdev

আমি আজ আপনাদের কাছে আমার যৌন জীবনের যে গোপন সত্য ঘটনাটা তুলে ধরছি তা পড়ে আপনারা নিশ্চয়ই আমাকে জামাই ভাতারী শ্বাশুরী বলে আখ্যা দেবেন, কিন্তু কী করব বলুন যৌবনের এটাই তো ধর্ম।

কখন কাকে যে কার ভালো লেগে যায় বলা মুশকিল তা না হলে আমার মত চল্লিশ বছরের বুড়িকে জামাই এর কেন ভাল লাগবে। আর আমার নিজের জামাইকেই বা আমার কেন ভালো লাগবে। আমি মনে করি মেয়ে মানুষেরা পুরুষের চোখ মুখের ভার দেখেই তার মনের ইচ্ছা বুঝতে পারে।

আমিও চল্লিশ বছরের বিধবা। ছেলে মেয়ের বিয়ে দিয়েছি। বয়সটাতো কম হয়নি তাই পুরুষের চোখ দেখে তার মনের কথা বুঝতে আমার অসুবিধা হয় না। স্বামী বেচে থাকতে এবং স্বামী মারা যাওয়ার পর অনেকেই যে আমার দেহ ভোগ করতে আগ্রহী ছিল তা আমি ওদের চোখ দেখেই বুঝতে পারতাম। তাদের আগ্রহ দেখে আমার মনও যে গুদ চোদানোর জন্য ছটফট না করত তা নয়।

বিশেষ করে বিধবা হওয়ার পর আমিও মনে মনে গুদ চোদানোর জন্য খুবই ছটফট করতাম কারন আমি বরাবরই খুব কামকী। পুরুষ সঙ্গ আমার খুবই ভালো লাগে কিন্তু হলে কী হবে লোক জানাজানির ভয়ে কারোর সাথে চোদাতে সাহস হোত না, নিজের জামাই এর চোখ মুখের ভাব দেখেই বুঝতে পারি যে জামাই অত্যন্ত কামুক স্বভাবের এবং জামাই আমার সাথে গোপনে যৌন মিলনে রত হয়ে যৌনমূল ভোগ করতে খুবই আগ্রহী।

আপনারা বলবেন জামাই এর মনের কথা আমি বুঝতাম কী করে তাই না? মেয়ের বিয়ের কয়েক মাস পর থেকেই জামাইয়ের চোখ দেখে আমি ওর মনের ভাব বুঝতে পারি। আমাকে সে জামাইয়ের খুব পছন্দ এবং জামাই যে আমাকে ঘনিষ্ঠ ভাবে পেতে চায় তা বুঝতে পেরে আমি তেমনি আমার খুব লজ্জাও হতে থাকে তাই আমি জামাইয়ের মনের ভাব বুঝেও না বোঝার ভান করি।

তখন জামাই আমাকে ওর মনের ইচ্ছা বোঝানোর জন্য আমায় মেয়ের আড়ালে আমার শারীরিক সৌন্দর্য ও গঠনের প্রশংসা করে ইশারায় নানা ভাবে বোঝানোর চেষ্টা করতে লাগলো যে আমাকে ওর ভীষন পছন্দ। আমার সাথে ও আরও ঘনিষ্ঠভাবে মেলামেশা করতে চায়।

জামাইয়ের ইশারা বুঝেও আমি না বোঝার মত থাকায় জামাই ওর মনের কথা আমার কাছে ব্যক্ত করার জন্য সুযোগ খুজতে লাগল। কিন্তু সুযোগ না পাওয়ার জন্য ও আমার কাছে ওর মনের কথা বলতে পারছিল না।

আমার প্রতি জোয়ান জামাই এর এত আগ্রহ দেখে আমিও মনে মনে জামাইয়ের প্রতি দুর্বল হয়ে পড়ি। ওর প্রতি আমিও মনে মনে একটা তীব্র যৌন আকর্ষণ অনুভব করতে থাকি ফলে আমিও গোপনে জামাইয়ের সাথে দেহ মিলনে রত হয়ে যৌন সুখ ভোগ করার জন্য ছটফট করতে থাকি কিন্তু মুখে কোন রকম ইচ্ছা প্রকাশ করি না।

যত দিন যেতে লাগলো জামাই এর মনের ইচ্ছা আমার কাছে যেন পরিস্কার হতে লাগলো। মেয়ের আড়ালে প্রায়ই জামাই আমাকে চোখ মেরে বাজে ইশারা করতে লাগল আমিও জামাইকে চোখ মেরে ওকে বুঝিয়ে দিতে লাগলাম যে ও আমার সাথে যা করতে চাইছে তাতে আমি রাজি আছি। জামাই ও আমার মধ্যে যখন এরকম অবস্থা চলছে কিন্তু ঠিক তখনই জামাইয়ের সাথে আমার একান্তে মিলিত হওয়ার একটা সুযোগ এসে গেল।

আমারই দিদির ছেলের বিয়েতে আমাদের সবাইয়ের নিমন্ত্রণ ছিল আর আমরা সবাই যাব এটাও ঠিক ছিল, কিন্তু বিয়ে বাড়ী মাও যাবে দুদিন আগে, বাড়ী একেবারে ফাঁকা থাকবে সেই অজুহাত দিয়ে আমি বাড়ী থেকে যেতে না চাইতে আমার ছেলে ও ছেলের বউ বললো তা অবশ্য ঠিক সবাই চলে গেলে বাড়ী একেবারে ফাঁকা থাকবে, যা দিন কাল পড়েছে যদি চুরি হয়ে যায় তো সর্বনাশ হয়ে যাবে।

ছেলে বললো বেশ মা যেতে চাইছে না যখন বাড়ীতে থাক। আমি বিয়ে বাড়ী যাব না। বাড়ীতে একা থাকব শুনে। সবার আড়ালে আমাকে একা পেয়ে জামাই বললো মামান আমারও বিয়ে বাড়ী যেতে ইচ্ছা করছে না বলে মুচকী হেসে চোখ মেরে আমাকে বাজে ইশারা- করতে আমিও জামাইকে চোখ টিপে বললাম বেশ তো তুমি যখন যেতে চাইছ না তখন ওদের একটা অজুহাত দেখিয়ে বল যে তুমি যেতে পারবে না।

জামাই আবার আমাকে চোখ টিপে আমাকে চুমু খাওয়ার ইশারা করে ফিস ফিস করে আমার নাম ধরে বললো এই অনিমা তোমাকে আমি একা পেতে চাইছি। তোমার সাথে আমার অনেক গোপন কথা আছে বলতে আমিও মুখ মটকে মুচকী হেসে বললাম বুড়ি শ্বাশুড়ীর সাথে আমার তোমার কি এমন গোপন কথা শুনি।

জামাই চট করে আমার গাল টিপে দিয়ে বললো যে সব কথা তোমাকে একা পেলে তবেই বলা যাবে। বলতে আমি ওকে নিচু স্বরে বললাম বেশ তো তুমি ওদের একটা অজুহাত দেখিয়ে বিয়ে বাড়ী যেতে পারবে না বলে দাও বলে আমি রান্না ঘরে চলে গেলাম। জামাইও অফিসে চলে গেল এবং বিকালে অফিস থেকে ফিরে জামাই মুখ কালো করে সবাইকে বললো যে অফিসে অডিট হবে তাই সে বিয়ে বাড়ী যেতে পারবে না।

তাই শুনে আমার ছেলে, ছেলেরা, আর মেয়ে বললো তাহলে কী হবে। সবারই মুখ কালো হয়ে গেল। সবই যে জামাইয়ের অভিনয় তাতো আমি জানিই, তাই আমি বললাম কী আর হবে অফিসের কাজে জামাই যখন যেতে পারবে না বলছে তখন তোরা তিনজনেই চলে যা।

মেয়ে বললো দূর তোমার জামাই যেতে পারবে না যখন আমি যাব কী করে। আমি বললাম কেন তুই দাদা, বৌদির সাথে চলে যা। জামাই যদি বৌভাতের দিন যেতে পারে তো যাবে। জামাই আমার কথা বললো, হ্যাঁ, মা ঠিকই বলেছে। তুমি ওদের সাথে চলে যাও আমি পারি তো বৌ ভাতের দিন যাব।

পরদিন সকালে জামাই তার অফিসে চলে যাওয়ার পর ছেলে, মেয়ে আর ছেলে বৌ বিয়ে বাড়ী চলে যাওয়ায় বাড়ীতে আমি একা বসে ভাবছি জামাইয়ের যা মতিগতি আর আমার প্রতি জামাইয়ের যা আগ্রহ তাতে জামাই নিশ্চয়ই আমাকে না চুদে ছাড়বে না।

এইসব কথা ভাবতে ভাবতে আমিও গুদ চোদানোর জন্য ছটফট করতে করতে মনে মনে ঠিক করলাম জামাই যদি আমাকে চুদতে চায় তো বাধা দেব না। কেননা আমার তো দেহের একটা ক্ষিদা আছে। গুদ চোদাতে আমারওতো ইচ্ছা করে ভেবে আমি ভীষন কাম উত্তেজিতা হয়ে উঠলাম। গুদের ছেদা কামরসে ভিজে উঠলো।
 

Users who are viewing this thread

Back
Top