What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
জেঠুর মেয়েকে বিছানায় আনা - by _

আমার নাম বাবু এটা আমার ছদ্মনাম...আমি খুব কামাতুর একটি ছেলে আমার জীবনে প্রেম করে যতনা মেয়েদের সাথে শারীরিক সম্পর্ক করতে পেরেছি তার থেকে বেশি পরকীয়া করে শারীরিক সম্পর্ক করেছি।

আমার প্রতিদিন সকাল দুপুর রাতে নিয়ম করে হ্যান্ডেল না মারলে ঘুম হয় না এবং আমার CensorShip এই সাইটায় না দেখলে আমার ঘুম হয় না তাই ভাবলাম আমি আমার একটি সত্য ঘটনা তোমাদের সামনে তুলে ধরি যদি ভালো লাগে কমেন্টে জানাবেন তাহলে আরো অনেক পরকীয়া আমার সাথে ঘটেছে যেগুলো আমি আপনাদের কাছে তুলে ধরব। এবং প্রত্যেকগুলোই আমার সত্য ঘটনা থাকবে কোন কিছুই কাল্পনিক ভাবে থাকবে না।
এবং যে গল্পটা আমি বলতে যাব। এটা সত্যি ঘটনা।

আমার বাড়ির পাশের বাড়িতেই আমার জেঠুর মেয়ে থাকে সে আমার থেকে পাঁচ বছরের ছোট এখন আমার বয়স ২৮ আর ওর বয়স ২৩ কলেজে পড়ে কোনদিন ওর প্রতি কোন নজর পড়েনি। কিন্তু আমার বোনকে সত্যিই দেখতে খুব সুন্দর। আমার বোনের উপর আমার অনেক বন্ধুর নজরে ছিল। কিন্তু আমার পাড়ায় পলিটিক্যালি সম্পর্ক থাকায় কেউ বলতে সাহস পেত না আমিও কোনদিন আমার বোনের সাথে কোন রকম ইয়ার্কি মেরে কথা বলতাম না। খুব গম্ভীর ভাবে দাদার মতো। আচরণ করতাম কিন্তু একদিন সবকিছু পাল্টে গেল একটা কারণে আমার এক বন্ধু টুরেন্ট ট্রাভেলস এর ব্যবসা করত সেই টুরে আমার বোন ও ওর বাবা-মা ঘুরতে গেছিল।
আমার বোনের শারীরিক পরিচয়টা দিয়ে রাখি আমার বোন অত্যন্ত ফর্সা এবং নরমাল ফিগার এবং দুধ গুলো ৩৪ হবে এবং পেটে হালকা মেদ আছে।

আমি আমি রোজ ড্রিঙ্ক করি প্রত্যেকদিনের মতন যেদিন ওরা ফিরেছিল ঘুরে সেদিনও আমি ড্রিঙ্ক করে ঘরে ঢুকেছি। আর ওরা আমার পাশের বাড়িতেই থাকতো তুমি বোন হঠাৎ করে আমাকে মেসেজ করলো যে দাদা ঘরে আছিস হ্যাঁ এই সবে ফিরলাম আমার ওই বন্ধু যে ওদেরকে ঘুরতে নিয়ে গেছিল ওকে ও দাদার চোখেই দেখত কিন্তু ও নাকি ওর গাড়িতে বসে পাশে ওর বুকে পেটে হাত দিয়েছে এবং ওর বুক ধরে টিপেছে। এটা তখন নাকি ও ঘুমাচ্ছিল এই কথাগুলো ওই ট্যুর চলাকালীন কে মেসেজে বলেছিল এবং প্রতিদিন হোটেলে ওকে ডাকতো ভয় ভয় ছিল এই কথাগুলো আমাকে সেই দিন রাত্তিরে বলে আমিও আশ্চর্য হয়ে যাই। কারণ ছেলেটা ওই টাইপের ছিল না। আমার খুব ভালো বন্ধু ছিল তারপর থেকেই আমার বোনের সাথে আমার। নানা রকম ক্লোজ কথা হতে থাকে এবং আমার ওর শরীরের উপর নজর পড়ে কিন্তু কোনদিন বলতে পারতাম না ও মাঝে মাঝে হোয়াটসঅ্যাপ স্ট্যাটাসে ছোট ছোট ড্রেস পড়ে ফটো দিত ভিডিও দিত। কিন্তু আমি যেদিন ড্রিঙ্ক করে আসতাম সেদিন ওকে মেসেজ করে বলতাম বোঝানোর চেষ্টা করতাম আমার ভালো লাগে। কিন্তু ও ইগনোর করে যেত ও বোঝানোর চেষ্টা করত যেন ও কিছুই বোঝেনি একদিন আমি বললাম মেসেজে আচ্ছা তুই কি ভার্জিন ও বললো হ্যাঁ আমি বললাম বিশ্বাস হচ্ছে না। ও বলল আমার ছেলেদেরকে ভালো লাগেনা আমি তখন বললাম তাহলে তো সেটা পরীক্ষা করতে হয়। এইসব নিয়ে আমাদের মধ্যে খুব ক্লোজ কথা বলা আরম্ভ হল। তারপর থেকে আমার ওকে চ**** জন্য বাঁড়া আমার সারাক্ষণ দাঁড়িয়ে থাকতো মাঝে মাঝেই যখন ও চান করে ঘরে যেত শুধু গামছা টা গায়ে‌ থাকতো আমার দেখেই বাঁড়া খাড়া হয়ে যেত তখন থেকে ভাবতাম কবে পাবো চুদতে তারপর যখন ও আমার সামনে আসতো আমিও দূধের দিকে তাকিয়ে থাকতাম। তারপর থেকে রোজ প্লান করতে থাকে কি করে ওকে নিজের করে পাব তারপর একদিন কামদেবী আমার সোহায় হল।

আমার মা-বাবা দীঘা ঘুরতে যায়। সেদিন ওকে বলি মদ খাওয়ার কথা ও রাজি হয়ে যায় এবং আমার ঘরে আছে রাতে। আমরা দুজন মিলে গান চালিয়ে টিভিতে মদ খাই। এবং দুজনেরই খুব নেশা হয়ে যায়। ওকে ওকে ওর দাবনার ট্যাটু টা খুলে দেখাতে বলি ও দেখাতে চায় না বলে লজ্জা করছে তখন আমি বলি ফেসবুকে তো দিয়েছিলিস তখন লজ্জা করছিল না তখন ও নাইটিটা তুলে দেখায় তারপর ও নেশা আরো ঘন হয় ও ওর দাবনায় হাত বোলাতে থাকি তখনো ও কিছু বলে না তারপর মদ টা শেষ হয়ে গেলে ও বলে শুয়ে পরি বলে আমার পাশে বালিশটা শুয়ে পড়ে আমি ওর পাশে শুয়ে পড়ি তারপর ও আমার কম্বলটা নিয়ে গায়ে দেয় এবং আমার গায়ে পা তুলে দেয়।

আমিও উত্তেজিত হয়ে পড়ি। তারপর ওর ওর গায়ে হাত দি তারপর আস্তে আস্তে ওর পেটে নাভিতে হাত বলাই তখনো ও নেশার খেয়ালে আমার হাত সরিয়ে দেয় আমি জোর করে হাতটা রেখে দিই তারপর আমাকে বলে কি হচ্ছে দাদা তারপর আর কিছু বলে না আমিও সাহস পেয়ে ওর বুকে হাত দেই। নাইটির ওপর থেকে। তখন ও বলে কি হচ্ছে আমি তোর বোন হই আমি বলি আগে আমি ছেলে তুমি মেয়ে তারপরে কোন সম্পর্ক বলার পরে আসতে আসতে পর দুধ দুটো ধরে টিপতে থাকি। ও আর কিছু বলে না তারপর ওকে ধরে ঠোঁটে কিস করি এবং ঠোঁটগুলো চুষতে থাকি এবং ওরে রেসপন্স করতে থাকে তারপর উত্তেজিত হয়ে পড়ে তারপর আস্তে করে ওর নাইটিটা খুলে ফেলি এবং ওর দুধগুলো একটা টিপতে থাকি আর একটা চ**** থাকি নিপল গুলো ধরে টানতে থাকি ও চুষতে থাকি তারপর ও প্যান্টিটা ভেতরে হাত দিয়ে দেখি ওর গুদটা পুরো ভিজে গেছে আস্তে আস্তে গুদে ঢুকাতে থাকি তারপর দুটো আঙুল দিয়ে ফিঙ্গারিং করতে থাকে ও আ! আ !আস্তে আস্তে আ !আ !আস্তে আস্তে এইভাবে আওয়াজ করতে থাকে তারপর আমার সাত ইঞ্চি বাড়াটা ধরে ওটা নামা করতে থাকে আমার বাড়াটা পুরো খাড়া হয়ে যায়। আমার বাড়াটা ধরে ওর মুখের সামনে নিয়ে যায় ও লক্ষী মেয়ের মতো আমার বাড়াটা ধরে চুষতে থাকে এবং আপ ডাউন করতে থাকে। ভালোভাবে যত্ন সহকারে আমার বাড়া চুষে দেয়।

তারপর আমি ওর গুদটা পা ফাক করে ভালো করে চুষতে থাকিস আমার মাথাটা ও গ**** মধ্যে চেপে রাখে তারপর ও গরম হয়ে যায় এবং বলে দাদা কিছু কর আমি পারছি না তারপর। আমি আমার বাড়াটা গুদে সেট করে ঢোকাতে যাব কিন্তু এত টাইট যে ঢুকতে চাইছিল না তারপর জোর করে একটা ঠাপ দিতেই অর্ধেকটা ঢুকে যায় তারপর একটা রাম ঠ** দিতে পুরোটা ঢুকে যায় ও পুরো কোঁকিয়ে ওঠে বিশাল ঝড়ে আ ! আ! আওয়াজ করতে থাকে আমিও ওর আওয়াজে উত্তেজিত হয়ে পরি এবং জোরে জোরে পা ফাক করে ঠাপাতে থাকে এবং ও তার কিছুক্ষণের মধ্যেই জল খসায় আর আমার বাড়াটাকে গ**** মধ্যে চেপে ধরে আমিও টানা কুড়ি মিনিট ঠাপানোর পর আর নিজেকে ধরে রাখতে পারিনা আমিও মাল আউট করে ওর বুকে মাথা রেখে শুয়ে পড়ি।
 

Users who are viewing this thread

Back
Top