What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মামাবাড়ি মধুর হাড়ি ১ - by banglakhadok

৬ মাস মেয়াদি কোর্সগুলো যেনো একেকটা জেলখানা। একবার প্রবেশ করেন তো আর মুক্তি নেই। আমি সেখানে পরপর তিনটা কোর্স করে অনন্তকাল জেলবন্দি থাকার অভিজ্ঞতা নিয়ে নিলাম। ব্যাচেলর থেকে ঢাকাতে পড়ালেখা করলে ফ্যামিলি থেকে একটু দূরে দূরেই থাকা হয়। এই কোর্স যেন দূরত্ব আরও বাড়িয়ে দিলো। এই দেড় বছরে ঈদের ছুটিগুলো ছাড়া মাঝে মাঝে টানা ৩ দিনের ছুটিগুলোতে পরিবারের কাছ থেকে ঘুরে এসেছি। তারও প্রায় আট মাস আগে মামাবাড়ি গিয়েছিলাম। এরপর আর যাওয়া হয়নি। ঈদেও এতো কম ছুটি যে চাইলেও সেখানে যাওয়া যায় না। আমি ছাড়া পরিবারের সবাই এই দেড় বছরে সেখানে কয়েকবার ঘুরে এসেছে। নানা-নানির এখন একটাই আফসোস, আলালের ঘরের দুলাল কেনো একবারও আসে না।

বাবার নাম আলাল ছিলো বলে মজার ছলেই নানি আমার নাম দেন দুলাল। মামাবাড়িতে এখন এটাই আমার নাম। সামনে পরীক্ষা। তবে জেল থেকে মুক্তি পাওয়ার এই সময়টাকে কোনোভাবেই নষ্ট করা যাবে না। ভেবেছিলাম বাড়িতে গিয়ে পুরোনো বন্ধুবান্ধবদের নিয়ে সাপ্তাহটা কাটিয়ে দেবো কিন্তু মা বললেন এবার নাহয় তোর মামাবাড়ি থেকেই ঘুরে আয়।

মামাবাড়িতে আমার সাথে আড্ডা দেয়ার মতো কোনো মামাতো ভাইবোন নেই। মায়ের চেয়ে মামারা অনেক ছোট। বিয়ে করেছে সম্প্রতি। স্ত্রীদের রেখে তারা এখন প্রবাসে দিন কাটায়। বড় মামা অবশ্য অনেকদিন ধরেই প্রবাসে। শেষ এসেছিলো ছোটমামার বিয়ের সময়। তার দু বছর আগে সে নিজে বিয়ে করেছে।

বিদেশ থেকে এসে বিয়ে করা ছেলেদের একটা সাধারণ বৈশিষ্ট্য হচ্ছে, বাচ্চা নেয়ার জন্য তাদের খুব তাড়া থাকে। বিয়ের পরপর সে ফলাফল না পাওয়ায় ছোটমামার বিয়ের সময় আট মাসের দীর্ঘ ছুটি নিয়ে বাড়িতে এসেছিলেন বড়মামা। তাতেও কাজ না হওয়ায় নিকটবর্তী সময়ে আর দেশে আসার কথা চিন্তা করছেন না। ছোটমামার অবশ্য একটা ছেলে আছে। ছেলের জন্মানোর পর তিনিও প্রবাসে চলে যান। এখন মামাবাড়িতে নানা, নানি, দুই মামি আর ছোট মামাতো ভাই ই থাকে।

পরদিন দুপুরের মধ্যেই মামাবাড়ি পৌঁছে গেলাম। সেখানে আমার জন্য ভরপুর খাবারের আয়োজন করা হয়েছে। সেখানে আমার জামাই আদর হয় সবসমই। মামিদের মধ্যে ছোটমামি একটু ইনট্রভার্ট প্রকৃতির। অন্যদিকে বড়মামি খুবই মিশুক। তিনি আমার চেয়ে বছর দুই বড় হবেন। আর ছোটমামির বয়স হবে বাইশ, তিনি আমার বয়সী।

নানা একটু বেড়িয়েছিলেন, তিনি ফিরে আসার পর সবাই একসাথে দুপুরের খাবার খেয়ে নিলাম। সমবয়সী মামাতো ভাইবোন না থাকার কারনে দূঃসম্পর্কের মামাতো ভাইদের সাথে চলাচল ছিলো। বাড়ির দখিনের আমবাগানটায় চারজন একসাথে, ক্যারম, লুডু আর তাসের আসর বসাতাম। তাস খেলাটাকে গ্রামে লোকেরা জুয়ার সাথে তুলনা করে খুব বাজেভাবে দেখে, তাই তা খেলা হতো লুকিয়ে। এবার আসার সময় নিয়ে আসা তাসের প্যাকেটটা পকেটে পুরে সেই আমবাগানে রওনা দিলাম অনেকদিন পর।

গিয়ে শুনলাম রাসেল আর সুজনও নাকি বিদেশে চলে গেছে। সাজুও চলে যাবে ভাবছে। সাজুর সাথে ক্যারম এর বোর্ড সাজাতে সাজাতে আড্ডা শুরু হলো। অনেকদিন দেখা না হওয়ায় আড্ডার প্রানবন্ত ভাবটায় একটু ঘাটতি দেখা দিয়েছে। প্রেমে ছেকা খেয়ে বাঁকা হওয়ার ঘটনা বললো সাজু। মেয়ে এই গ্রামেরই। খুব ভালোবাসতো সাজু। হঠাৎই না জানিয়ে বিয়ে করে ফেলে মেয়েটা। পরে জানতে পারে মেয়ের চাচাতো বোন তুহিনের গায়ে হলুদে কনের মামাতো ভাইয়ের সাথে খুব ঘনিষ্ট অবস্থায় ধরা পরার পর তাদের পরিবার দুজনের বিয়ে দিয়ে দেয়। বিয়ের ঘটনার চেয়ে এই ঘটনা জানার পর বেশি শক্‌ড হয়েছে সাজু।

– "ভাব তুই, সে কখনো আমারে ভালোই বাসে নাই। নইলে অন্য একটা ছেলের সাথে…"

সান্ত্বনা দিতে আমি একেবারেই অপটু। কিছু না ভেবেই তুহিনের কথা জিজ্ঞাসা করে বসলাম। "তুহিনের কি লাভ নাকি এরেঞ্জড?"

– "কিসের লাভ? এতোকিছুর পর আবার মেয়েদের ভালোবাসার উপর ভরসা থাকে নাকি?"

"এতোকিছু"র মানে জিজ্ঞাসা করবো ঠিক তখনই আমার ফোন বেজে উঠলো।

– "কী ব্যাপার?"

– "বড়মামি ফোন দিলো, নাস্তা তৈরি করেছে। যেতে হবে। আর বললো, একা এসেছি তাই সন্ধ্যার পর বাইরে থাকা নিষেধ।"

– "আহ,,, শিউলি! তোর মামার সাথে বিয়াটা না হইলে আমিই তারে বিয়া করতাম। যেমন চেহারা, তেমন শরীর। দেখলে আর চোখই ফেরাইতে ইচ্ছা করে না"

"লাগানো তো অনেক দূর, শুধু একবার ধরতে পারতাম।", দীর্ঘশ্বাস ফেললো সাজু।

তারপর একটু থেমে বললো, "আচ্ছা, তুই কিছু দেখস নাই?"

মেয়েদের ব্যাপারে আগে খুব খোলাখুলি কথা হতো আমাদের আড্ডায়। তাই এতো নিঃসংকোচে বলে ফেলে সাজু।

– "ধুর, তুই মামিরেই পাইলি?"

আমি ধমকের স্বরে বলতে বলতে চলে আসতে লাগলাম।

বড় মামি আসলেই খুব সুন্দরী। উচ্চতাও ভালো। শরীরের গঠনও ভালো এইটুকু জানি। তবে কখনও সেভাবে তাকাইনি। আমাদের চিন্তায় ছিলো আরেকজন। সাজুর ভাবি। তাকে নিয়ে প্রত্যেকদিনই আলোচনা হতো আমাদের আড্ডায়। অবশ্য আলোচনা হবে না ই বা কেনো, আমাদের চারজনই তাকে ছোয়ার জন্য পাগল ছিলাম।

সাজুর ভাবি আমাদের চেয়ে বছর সাতেক বড় হবে। ফর্সা শরীরে সামান্য মেদ ছিলো। শাড়ি পড়তেন সবসময়। সেই শাড়ির পাশ থেকে পেটের মসৃণ চামড়ার মধ্যে গভীর নাভিটা দেখতে খুবই কষ্ট করে লুকিয়ে উঁকিঝুকি মেরেছি একসময়। ফুলোফুলো স্তনগুলোর উপর থেকে শাড়িটা একটু সরে থাকলে খুব আশায় থাকতাম একটু সামনে ঝুকার জন্য। আমবাগানটা সাজুদের বাড়ির পাশেই। তাই সেখান থেকে উঁকিঝুঁকি মারা সহজ হতো।

তখন আমরা ছিলাম ১৬-১৭ বছর বয়সী কিশোর। উঠতি যৌবনের তাড়নায় তখন এসব নিয়েই ভাবতাম শুধু। মনে পড়ে সাজু একবার লাল রঙের একটা কাপড়ের ব্রা নিয়ে এসেছিলো। ব্যবহার করা ব্রাটা ভাবির বাথরুমে ঝোলানো ছিলো। সেখান থেকেই চুরি করেছে সে। সাজুর সাথে ওর ভাবির খুবই ঘনিষ্ট সম্পর্ক ছিলো। সাজুর জীবনে যৌনতার উদ্বোধন তার হাতেই। তবে আমাদের আশা মেটানোর জন্য সাজুর চুরি করতে হলো।

লাল রঙের সেই কাপড়টা হাতে পাওয়া ছিলো আমাদের কাছে চাঁদ হাতে পাওয়ার সমান। সেটা হাতে নিয়ে বাগানের ঘন অংশটায় চলে গেছিলাম। ব্রা হাতে নেয়া মানে তার দুধ হাতে নেয়া, উফফ…। দেখতে পেলাম হুকের অংশটির পাশে ৩৬ লেখা। চারজন তখন গোল হয়ে দাঁড়িয়ে প্যান্টগুলো খুলে রাখলাম। তারপর ব্রা তে মাখামাখি হয়ে থাকা তার স্তনের ঘামের গন্ধ শুকতে শুকতে একজন অন্যজনের ধোনে হাত চালাতে লাগলাম। স্বর্গসুখ যেন আমাদের কাছে নেমে এসেছিলো সেদিন। নাক থেকে নামিয়ে বীর্যগুলো থলি দুটোতে জমা করা হলো।

আমি এখানে বেড়াতে এলে চারজনেরই একসাথে ঘুমানো হতো। বেশিরভাগ সময়ই রাসেলদের ঘরে ঘুমোতাম। ওদের একটা আলাদা দোচালা ঘর ছিলো। সেখানেই বিছানা করে রেডি করতাম আমরা। সেদিন রাতে শুয়ে শুয়ে সাজু বাকি ঘটনাটা বলছিলো, কীভাবে বীর্যমাখা ব্রাটা সাজু আবার যথাস্থানে রেখে দিয়েছিলো।

সাজুর বাবা মা না থাকায় ওদের বাড়িটা ফাঁকাফাঁকা থাকতো। সাজুর ভাই বাড়িতে না থাকলে সারাদিনের কাজ শেষে ৩ বছরের বাচ্চাটাকে ঘুম পাড়িয়ে নেয় ভাবি। তারপর সাজুকে নিয়ে গোসলে যায়।

সেদিন গোসল শেষে লাল ব্রা টা পড়তে গিয়ে ভাবির দুধগুলো আমাদের বীর্যে মাখামাখি হয়ে গেছিলো শুনেই আমাদের ধোনবাবাজি কলাগাছ হয়ে উঠে দাড়ালো। শুনতে শুনতে লুঙ্গিটা টেনে খুলে ফেললাম। তারপর ছুড়ে ফেললাম মশারীর কোণে। দেখাদেখি সবাই তা ই করলো। তারপর অন্যজনের ধোন নাড়তে নাড়তে শুনতে লাগলাম। অন্যকেউ ধোন নেড়ে দিলে একটা শিহরন হয় যেইটা নিজে করলে হয় না।

ভাবতে লাগলাম, বীর্যমাখা দুধগুলো দেখতে কেমন লাগতে পারে। ফর্সা স্তনগুলোতে পিচ্ছিল তরল লেগে আছে। সেই তরলের আবরণে পাহাড় দুটো চকচক করছে। সেইখান থেকে বাদামী বোটা উঁকি দিয়ে আছে।

"ইশশিরে… ওই দুধগুলা যদি…..", বলতে বলতে সুজন আমার ধোনে শক্ত করে চেপে ধরে কয়েকবার সজোরে হাত চালালো।

সাজু তখন বলতে লাগলো, "ভাবি পরে ব্রা খুইলা বললো, এগুলা কী করছো সাজু? পরে কিছুক্ষন থাইম্মা ভাইব্বা আবার বললো, এতো মাল কয়বারে ফালাইছো সাজু?"

রাসেল আগ্রহে মাথা উঁচিয়ে এগিয়ে আসলো, বললো, "তারপর?"

– "আমি ভাবছিলাম মিথ্যা কথা বলমু, পরে ভাবলাম সাহস কইরা বইলা দেই।"

রাসেল বিস্ময়ের সাথে বললো, "কিছু কয়নাই?"

– "না, হাসছে। বলে, এইটুক এইটুক ছেলেপেলের কী কাহিনী! কী চায় ওরা? ধরতে চায় এইগুলা?"

"আমি তো ভাবতাছিলাম, পারলে তো চুদতেও চায়।"

সুজন হুট করে বলে উঠলো, "আয়, ধরি। ধরতে দিবো?"

আমি তখন বললাম, "কী মনে হয়? দিবে? একটু সাহস করা যায় আমি মনে করি.. কী করবি?"

রাসেল বললো, "আয় এখনই যাই, ভাই বাড়িতে? নাকি শহরে?"

– "বাড়িতে তো নাই,,,,,, উমম,,,,, আয়, যা হবে হবে"

পরিকল্পনামতো ভাবির দরজায় টোকা দিলো সাজু। আমরা পাশের ঘরে মানে সাজুর ঘরে অন্ধকারে অপেক্ষা করতে লাগলাম। ওই ঘর থেকে কথাগুলো স্পষ্ট শোনা যায়। ভাবি দরজা খুলেই রসালো কন্ঠে বললো, "এতো রাতে আমারে মনে পড়লো আবার? ঘটনা কী?"

– "ভাবি, একটু খেলতে ইচ্ছা করতাছে। চলেন না একটু…"

– "আহারে, আদরের দেবরটা চাইতাছে, একটু আবদার তো রাখাই লাগে।"

ভাবি আর সাজু লাইট নিভিয়ে মাঝের দরজা খুলে এই ঘরে আসলো। বাইরের লাইটের আলোতে ঘরে ক্ষীণভাবে সবকিছু দেখা যাচ্ছে। কিছুক্ষন ধস্তাধস্তি করে ভাবিকে পুরো নেংটা করে দিলো সাজু। আমার চোখ তখন বিস্ফোরিত হওয়ার অবস্থা। আগে কখনো কোনো নারীকে সামনাসামনি এভাবে দেখিনি। ভাবি তখন সাজুকে ঠেলে শুইয়ে দিয়ে নিজে ওর উপর উপুর হয়ে শুয়ে পড়লো। হাতের তালুতে ভর করে নিজেকে একটু তুলে ধরলো। তারপর বললো, "খেলো এবার?"

সাজু একটা স্তন মুখে পুরে চুষতে লাগলো।

চোষনের সাথে ভাবির মুখ থেকে "উম…" "উমম…" আওয়াজ বের হতে লাগলো।

তারপর হঠাৎ ভাবি থমকে গেলো। বুঝতে পারছিলো পেছন থেকে একটি হাত তার অন্য দুধটি ধরে ফেলেছে।

দুধটিকে হালকাভাবে টিপতে শুরু করলাম আমি। তুলতুলে নরম দুধ, হাত ভরে উপচে পড়ে।

ভাবি প্রথমে অবাক হলেও বুঝতে পারলো কী হচ্ছে। বাধা দেয়ার জন্য কনুই ভেঙে সাজুর সাথে শরীরটা চেপে ধরলো। হাত দুটো দিয়ে দুধদুটো আড়াল করার চেষ্টা করলো। আমি তখন তার পাছার উপর কোমরটা রেখে তার পিঠের উপর শরীরটা লেপ্টে দিলাম। স্তনে থাকা হাতটা দিয়ে স্তনটি খাবলাতে লাগলাম। আর জোড়াজুড়ি করে অন্য হাতটি দিয়ে অপর স্তনটির দখল নিলাম। ভাবি তখন আমার সাথে জোড়াজুড়িতে না পেরে একটু হার মেনে নিলো। স্তনগুলো খাবলাতে খাবলাতে দুই পা দিয়ে পা দুটো ফাঁক করার চেষ্টা করলাম। নিচ থেকে সাজু সাহায্য করলো। তারপর কোমরটা একটু নিচে নামিয়ে ধোনটা ভোদার গর্তে ভরে দিলাম। ভাবি উত্তেজনায় সাজুর সাথে নিজেকে আরও চেপে ধরলো।

ভাবির ঘাড়ে ভেজা ঠোঁট আর জিভের আনাগোনা বেড়ে গেলো। ছোট ছোট কামড় দিতে দিতে ধোনটা চেপে দিতে লাগলাম। ভোদার ভেতরটা যেন আগুন। সেই আগুনের গরম লাভায় ধোনটার আসাযাওয়া দ্রুত করতে লাগলাম। আমার উত্তেজনা তখন চরমে। আর কয়েকটা ঠাপ দিতেই অন্তিম সময় চলে এলো। ধোনটা ভোদার গভীরে ঠেসে দিয়ে ভাবিকে শক্ত করে জড়িয়ে ধরে রাখলাম। শরীরে কয়েকটা কাপ দিয়ে সব বীর্যরস বের হয়ে গেলো।

ভাবি তখনো উত্তেজনায় কাতরাচ্ছে। আমি উঠে গেলে রাসেল এগিয়ে গিয়ে ভাবির একটা পা ধরে সাজুর উপর থেকে নমিয়ে নিলো। তারপর পা দুটো কাধে নিয়ে এক ধাক্কায় দন্ডটা সজোরে গেথে দিলো। দেখতে লাগলাম রাসেলের কালো পাছা কীভাবে ঠাপের তালে দ্রুতগতিতে ওঠানামা করছে। ভাবি চাদরে খামচে ধরে হালকা শব্দে "উঁম…", "আহ…", "উহহমম…" শীতকার করছিলো আর ভাবির দুধগুলো ঠাপের তালে তালে এদিক সেদিক দুলছিল। সুজন উঠে গিয়ে দুধগুলোতে মুখ ঢোবালো। দেখলাম ভাবি চাদর থেকে হাত সরিয়ে সুজনের চুল খামচে ধরেছে। রাসেলের শেষ হলে সুজন ভোদার দখল নিলো আর সাজু ভাবির মাথার পাশে কাত হয়ে শুয়ে ভাবির মাথাটা টেনে ধোনটা মুখে পুরে দিলো।

সবার শেষ হইলে আমি আর রাসেল আরেক চোট ঠাপাইলাম। শেষ হওয়ার পর ভাবি মাথায়, চুলে হাত বুলাতে বুলাতে কানে কানে বললো, "এই ছিলো তোমাদের মনে?"
 

Users who are viewing this thread

Back
Top