What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বান্ধবীকে পার্কে নিয়ে দুজনে মজা করলাম (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বান্ধবীকে পার্কে নিয়ে দুজনে মজা করলাম - by soham_saha_

সরি বন্ধুরা অনেকদিন পর লেখা শুরু করলাম। আসলে কাজের চাপে এত ব্যস্ত ছিলাম যে লেখার সময় পাইনি। আর "বৌদি প্রেম" সিরিজটা ও শেষ করা হয়নি। তবে আজ আমার অন্য একটা ঘটনার কথা তোমাদের জানাব।

মফস্বল থেকে কলকাতায় এসেছি কেবল পড়তে। কলকাতার কোনো একটা জায়গায় পিজি তে থাকি আর পড়াশোনা করি। কলেজে আমার ফার্স্ট ইয়ার চলছে। স্বাভাবিকভাবেই পুরোনো পরিচিত কেউ নেই আর নতুন কোনো বন্ধুত্বও সেরকম গড়ে ওঠেনি।

কলেজে আমার সবথেকে ভালো বন্ধু হল অনীক আর তৃণা। মোটামুটি ক্যাম্পাসে আড্ডা মারা চা সিগারেট খাওয়া বা পাশাপাশি বসা, এইগুলো আমরা একসাথে করতাম। সাধারণত ইঞ্জিনিয়ারিং কলেজগুলোতে মেয়ে কম থাকে আর যারা থাকে ওরা ছেলেদের সাথে মিশে ছেলেদের মতোই হয়ে যায়। তৃণার মধ্যেও মেয়ে সুলভ টাইপের কিছু ছিলনা। ও আমাদের সাথে তাল মিলিয়ে খিস্তি করত, সিগারেট খেত। ওর ফিগার ও সেরকম না,গায়ের রং মোটামুটি ফর্সা তবে একটু মোটা। ভারী পাছা, দুধ গুলো বড় বড় তবে টেপার অভাবে ঠিক পুষ্ট না আর পেটে একতাল চর্বি। বেশ লদলদে মাল। দেখতে একেবারে ফেলনা না তবে ওর ছেলে সুলভ আচরণের জন্য কোনো বয়ফ্রেন্ড ছিলনা কোনোদিন।

যাইহোক আমরা তিনজন কয়েকমাসের মধ্যেই বেশ ঘনিষ্ট হয়ে উঠলাম। নোটস শেয়ার, কাউন্টারে সিগারেট খাওয়া আর দেদার আড্ডা বেলাগাম চলছে। বলে রাখি, অনিক ও আমার মত বাইরে থেকে এসেছে, এখানে একটা ফ্ল্যাট শেয়ার করে থাকে। আর তৃণার বাড়ি এখানে কাছেই। তো একদিন কলেজ গিয়ে শুনলাম শেষের দুটো ক্লাস অফ, তাই দুপুরের পরেই ছুটি হয়ে যাবে। আমরা সেদিন আর ক্যাম্পাসে আড্ডা না মেরে বাড়ি ফিরছিলাম।

আমরা তিনজন পাশাপাশি ফুটপাথ ধরে হাঁটছি, আর আমাদের সামনে একজোড়া কাপল, বয়সে আমাদের থেকে ছোটই হবে, হাত ধরে যাচ্ছে। মেয়েটাকে দেখে ভদ্র ঘরেরই মনে হয়, তবে ছেলেটা দেখতে ভদ্র হলেও আচরন মোটেই ভদ্র ছিলনা। ভর দুপুরে রাস্তায় লোকজন একটু কম, সেই সুযোগে এর মধ্যেই মাঝে মাঝে মেয়েটার পোঁদে হাত বুলাচ্ছে। মেয়েটা লজ্জা পেয়ে বারবার সরিয়ে দিচ্ছে হাত টা। ছেলেটার ওতে ভ্রুক্ষেপ নেই। একবার মেয়েটাকে চুমু ও খেতে গেল দেখলাম। ওদের কীর্তি দেখে আমার হাসি পেয়ে গেল।
যাইহোক, একটু দূরে গিয়ে ওরা একটা টোটোয় উঠে গেল। আমি হেসে তৃণাকে বললাম, যাক এবার ওরা একটু শান্তিতে টেপাটিপি করতে পারবে।

তৃণা হেসে বলল, বাল দুটো তো টেপার জায়গাতেই গেছে।
অনিক বলল ধুর, মেয়েটা তো ধরতেই দিচ্ছেনা ছেলেটাকে।
তৃণা বলল, আরে বাল দেখলি না চিত্তরঞ্জন পার্ক বলল। ওটাই এখানের টিপা খাওয়ার সবথেকে ভালো জায়গা।
অনিক একটু অবিশ্বাসের সুরে বলল, তাই নাকি?
তৃণা বলল, হ্যাঁ রে বাঁড়া, এই সময় ওখানে গেলে ফাঁকা ঝোপ পাবিনা। তোর ফ্রি তে ডবল এক্স পর্ন দেখা হয়ে যাবে।
আমি বললাম, তাহলে চ হাতে যখন সময় আছে ওখান থেকেই ঘুরে আসি। বাড়ি ফিরলেই তো সেই বই খাতা নিয়ে পোদ মারাতে হবে।
তৃণা দেখলাম ব্যাপারটা নিয়ে আপত্তি করল না, অনিক তো শুনেই রাজি।

এরপর আমরাও একটা টোটো নিয়ে চিত্তরঞ্জন পার্কে গেলাম। টিকিট কেটে ভেতরে ঢুকে দেখি পার্ক সেরকম কিছু না, অন্য পাঁচটা পার্কের মতোই। তবে লোকজন বলতে দু তিনটে কাপল, আর সেরকম নেই।
আমি তৃণার দিকে তাকালাম, কীরে তুই যে বললি সব কাপল এ ভর্তি!
– আরে দাঁড়া এখানে কি, ভেতরে অনেক জায়গা আছে চল।
– তুই এসেছিস এখানে আগে?
– ওই একবার ফ্যামিলি পিকনিক এ, শালা আমরা তো জানতাম না এইসব কেস হয় এখানে, মা বাবা এদিকে ছিল, আমি সব ঘুরে ঘুরে দেখেছিলাম কোথায় কি আছে।

কথা বলতে বলতে আমরা অনেকটা এগিয়ে গিয়েছি। ভেতরে অনেকটা জায়গা রাস্তার মত করে বাঁধানো। মাঝে মাঝে ঝোপ, ওর ফাঁকে ফাঁকে জোড়ায় জোড়ায় বসে আছে সব। এদিকে ওদিকে দোলনা টাইপের আছে কয়েকটা।ওদিকে ফাঁকাই প্রায়। ভদ্র ধরনের কাপল রা ওখানে গল্প করছে।

আমরা তৃণার সাথে আরো এগিয়ে গেলাম সামনের দিকে। এদিকে বেশ বড় বড় গাছ আর তার মধ্যে একটু দুরে দুরে বেঞ্চ পাতা। প্রথম বেঞ্চগুলো খালিই দেখলাম। তবে তার পর দেখতেই আসল সিন শুরু হল। একটা ছেলে একটা মেয়েকে কোলের ওপর বসিয়ে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে রেখেছে। আরেকটা হাত দিয়ে মেয়েটার পোদ হাতাচ্ছে। দেখেই আমার বাঁড়া দাঁড়াতে শুরু হল। তৃণা তাহলে ঠিক জায়গাতেই এনেছে। আসলে বেঞ্চগুলো গাছের আড়ালে থাকে বলে দেখা যায়না বাইরে থেকে। তবে মনে হচ্ছে ভেতরে আরো মাল আছে।
আমাদেরকে ওভাবে তাকিয়ে থাকতে দেখে ওরা হটাৎ আমাদের দিকে তাকালো। আমরাও অপ্রস্তুত হয়ে একটু এগিয়ে গেলাম। ওরা আড়াল হতেই অনিক বলল,
ভাই আলাদাই সিন চলছে তো এখানে।

তৃণা ওর কথা শুনে বলল, এ তো কিছুই না। সামনে এগোলে খোলা দুধের ও দেখা পেয়ে যেতে পারিস।
আমিও ওর কথা শুনে উৎসাহ পেলাম। বললাম, চল তাহলে দেখি। সামনে কি কি আছে।

দেখলাম সামনের দৃশ্য আরো কঠিন। বেঞ্চ গুলো বেশ আড়ালে আড়ালে বলে কেউ কারোর প্রাইভেসি দেখছে না। তাই সবাই সবার মত মজা করছে। কেউ কেউ তো জামার ভেতরেই হাত ঢুকিয়ে টিপছে। উদ্দাম চুমু তো চলছেই। এইসব দেখে আমার বেশ খারাপ অবস্থা। কিছুক্ষণ হাঁটাহাঁটির পর আমরা একটা বেঞ্চে বসলাম।
আমি অনিক কে বললাম, কিরে কেমন দেখলি!
তৃণা ওকে সুযোগ না দিয়ে বলল, ও আর দেখবে কি, ও তো লজ্জায় লাল হয়ে মুখ ঘুরিয়ে ছিল।
– তুই তো খুব দেখছিলি বল! অনিক বলল।
– তো দেখব না, উফ ওই জিন্সের জামা পরা ছেলেটা কিভাবে দুধগুলো টিপছিল মেয়েটার। আমার তো দেখেই রস বেরিয়ে যাওয়ার মত অবস্থা।
– তোর তো রস বেরোবেই, প্যান্টির তলায় মধুর চাক জমিয়ে রেখেছ না! আমি বললাম।
– আর তুই যে প্যান্টের ভেতর কুতুব মিনার দাড় করিয়ে রেখেছিস সে তো দেখতেই পাচ্ছি।

আমি এবার আমার প্যান্টের দিকে তাকালাম। জিন্স হলেও যে আমার বাঁড়া টা খাড়া হয়ে আছে দিব্যি বোঝা যাচ্ছে।
তৃণা আবার বলল, তুই এক কাজ কর যা, ঝোপের ধারে গিয়ে হ্যান্ডেল মেরে আয়। তোর বাঁড়া আর নামবে না।
অনিক এবার একটু লজ্জা পেয়ে বলল, ধুর কি সব বলছিস তোরা। চল বাড়ি যাই।
তৃণা বলল, ঢ্যামনা বাড়ি দিয়েই তো বাথরুমে ঢুকবি বল! দেখি তোর কতটা খাড়া হয়েছে!
বলেই ও অনিকের ধোনের দিকে হাত বাড়াল।

অনিক লজ্জায় চেপে গেল একটু। তৃণা এবার আমার বাঁড়া টা প্যান্টের ওপর দিয়ে চেপে ধরে বলল, তোর মালটা বেশ বড় আছে। কতবার খেচিস দিনে?
এতকিছুর পর আমার কাছে কন্ট্রোল করা একটু কঠিন হয়ে গেল।
আমি ওর একটা দুধ হাত দিয়ে খামচে ধরে বললাম, যতবারই খেচি তোর কি তাতে! আমার বাঁড়া আমি খেচতেই পারি।
তৃণা এবার উতসাহ পেয়ে আমার বিচিটা একটু চটকে দিল, আমিও ওর মাইটা বেশ ভালো করে টিপতে লাগলাম। সাথে খিস্তি চলতে লাগল। ওদিকে দেখি অনিক হা করে আমাদের কীর্তিকলাপ দেখছে।
তৃণা এবার সোজা গিয়ে ওর কোলে উঠে বসে বলল। কিরে ঢেঁমনা তোর আবার আদেও খাড়া হয় তো নাকি? বলে ওর দুধ দুটো ওর মুখে ঠেসে দিল।


এরপর কি হল তা জানাচ্ছি পরের পর্বে। গল্পটা ভালো লাগলে আমাকে ফিডব্যাক করতে পারো। অপেক্ষায় থাকব তোমাদের ফিডব্যাক এর।
 

Users who are viewing this thread

Back
Top