What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
কামদেবের থেকে পাওয়া বর প্রয়োগ পর্ব ১ - by _

আমার প্রথম গল্প, আশা করি সবার ভালো লাগবে, যেহেতু গল্পের পাঠক হিসেবে সবাই আমরা গল্প পড়ে একটু কল্পনা করতে পছন্দ করি। তাই একটু অন্য ভাবে পাঠককে ভাবানোই আমার প্রধান লক্ষ্য হবে। সেই কারনে গল্পটির সাথে বাস্তবের মিল খুঁজতে গেলে চলবেনা।

পশ্চিম বঙ্গের বেশ কয়েকটি গ্রাম ও একটি ছোটো শহরের রাজা আমি সুজয় প্রসাদ। এখনও রাজপ্রথা আছে আমাদের এই অঞ্চলে। আমার বয়স এখন ৩৬।আমার দুটি ছেলে আছে, একজনের নাম অজয়। আর একজনের নাম বিজয়।আমি নিজে ছোটো থেকেই খুব চোদনবাজ, আমি আমার থেকে বয়সে বড়ো দাসীদের চুদতাম। আমার ছেলে গুলোও আমার মতোই হয়েছে। ওরা দাসীদের তো চোদেই, এমনকি আমার বউ, মানে মহলের রানী ওদের মা কেও ছাড়ে না। দিনরাত আমার বউয়ের গুদে পোঁদে ধন ঢুকিয়ে বসে আছে দু ভাইয়ে।

রাজা হওয়ায় টাকা পয়সার কোনো অভাব ছিলোনা আমার। তাই বেশ কিছু বছর ধরে শুধু কামদেবের আরাধনা করেছি, শেষ পর্যন্ত কামদেব খুশি হয়ে কাল রাতেই আমাকে তিনটি বর দেন। বর তিনটি হলো –

১) আমি যেকোনো মানুষের (পুরুষ মহিলা উভয়)সামনে থাকলে তার মাথার ভেতর ঢুকে তার চিন্তা ভাবনার পরিবর্তন ঘটাতে পারি।

২) আমার বাড়ার সাইজ ১২ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা হয়ে যাবে, এবং আমি চাইলে টানা ৬-৭ ঘন্টা মেশিনের মতো একভাবে ঠাপাতে পারবো।

৩) যে যে নারী আমার বীর্য খেয়ে ফেলবে তারা সারাজীবনের জন্য আমার যৌন দাসী হয়ে যাবে,

এই তিনটি বর পেয়ে আমি তো হাতে চাঁদ পেয়ে গেছি। কাল রাতে খুব ক্লান্ত থাকায় নিজের শক্তিগুলো কারোর উপর প্রয়োগ করে দেখা হয়নি। আজ সকালে চোখ খুলতেই দেখি ১২ ইঞ্চির ধন বাবজী শক্ত হয়ে দাঁড়িয়ে আছে। ওটা দেখেই আমার শক্তির কথা আমার সব মনে পড়ে গেলো। আমার এখন যা অবস্থা কাউকে না চুদলে এই এতো বড়ো বাঁড়া কে শান্ত করা যাবে না। সঙ্গে সঙ্গে মাথায় একটা বুদ্ধি এলো।

ফোন করে আমার রূমে চা দিয়ে যেতে বললাম। রোজ রিম্পা নামের একটি দাসী আসে চা নিয়ে, যানি আজও সেই আসবে।
রিম্পার বয়স ২১ বছর, কিন্তু ওর ফিগার ৩৮-৩০-৩৬। ধব ধবে ফর্সা গায়ের রং। শরীরে অল্প মেদ থাকায়, ওর নরম হাত ও বগলের খাঁজ দেখলেও বাঁড়ার ডগায় মাল চলে আসবে। সুডল তালের মতো বড়ো বড়ো দুটো দুধু হাটা চলা করলেই দুলতে থাকে। ওর বয়সের তুলনায় দুধ গুলো সত্যিই একটু বড়ো বড়ো। রিম্পার বাবা রাজকোষ থেকে ধার নিয়ে শোধ করতে না পারায় আগের সপ্তাহে রিম্পাকে তুলে এনে মহলের দাসী বানিয়ে দেওয়া হয়। ওর ভার্জিন গুদ চোদার ইচ্ছা আমার ছিলোই, কিন্তু সেটা এই ভাবে পূর্ণ করবো সেটা আগে ভাবিনি।

এসব ভাবতে ভাবতে কিছুক্ষনের মধ্যেই রিম্পা ঘরে ঢুকলো একটি সাদা টপ আর শর্টস পরে, হাতে চায়ের কাপ প্লেট নিয়ে। রিম্পার টাইট টপের মধ্যে থেকে স্পষ্ট ফুটে ওঠা ডাবকা ডাবকা দুধের বোঁটা গুলো আর ওর ধব ধবে ফর্সা থাই গুলো দেখেই আমার বাঁড়া আবার ক্ষেপে উঠলো। ও কাছে আসতেই ওর চোখ তাবুর মতো উচুঁ হয়ে থাকা আমার বাঁড়ার দিকে পড়লো। সঙ্গে সঙ্গে ও চায়ের কাপ টা নামিয়ে মুখ ঘুরিয়ে পালাতে যাবে, সেই সময় আমি ওর হাতটা চিপে ধরলাম আর মনে মনে ভাবলাম।

দরজা টা বন্ধ করে নিজের জামা কাপড় খুলে উলঙ্গ হয়ে যা। ওমনি দেখলাম, আস্তে আস্তে আমার হাত থেকে নিজের হাত টা ছাড়িয়ে যেয়ে দরজা টা বন্ধ করে ছিটকিনি আটকে দিলো। তারপর আমার বিছানার পাশে এসে প্রথমে টপ টা মাথা গলিয়ে খুলে ফেললো, এবার আস্তে আস্তে নিজের ব্রা, শর্টস, প্যান্টি সব একে একে খুলে উলঙ্গ হয়ে দাঁড়িয়ে পড়লো। ওর বিশাল সাইজের দুটো দুধের মাঝে হালকা খয়েরি কালারের বোটা গুলো, বালহীন পিঙ্ক কালারের গুদের চেড়া, কুমড়োর মতো গোল দুটো পাছা এসব দেখতে দেখতে আমি আরো গরম হয়ে যাচ্ছি।

এবার আমি বুঝতে পারলাম আমার বর পাওয়া শক্তি ঠিক ঠাক কাজ করছে। মনে মনে ভাবলাম, রিম্পা এবার অসহায় মেয়ের মতো আমার করা সব অত্যাচার এবং দানবীয় চোদন সজ্য করবে, ওর যতই লাগুক ও কাটা ছাগলের মতো ছটফট করবে, চিৎকার করবে, কাঁদবে, কিন্তু আমাকে শান্ত না করে এই বিছানা থেকে উঠতে পারবে না।

যেমনি ভাবা ওমনি কাজ শুরু, রিম্পা দেখলাম নিজের দুধে হাত বোলাতে বোলাতে বিছানায় আমার পাশে এসে চিৎ হয়ে শুয়ে পড়লো। এবার নিজের বালহীন গোলাপি গুদ টাকে দু আঙ্গুলে করে হালকা চিরে আমার দিকে তাকিয়ে বললো,
আসুন রাজা মশাই, আমার বাবার ধার নেওয়া সব টাকা, আমার ভার্জিন শরীর টাকে চুদে শোধ করে নিন।

এটা শুনেই আমার মাথায় রক্ত উঠে গেলো। সঙ্গে সঙ্গে ওর উপর উঠে, একটা দুদুকে গায়ের জোরে টিপতে লাগলাম, আর একটা হাত দিয়ে গালে গায়ের জোরে চড় কষিয়ে বললাম, শোন খানকি মাগি। তুই সারা জীবন গুদ কেলিয়ে পুরো মহলের সব পুরষদের হাতে চোদন খেলেও, তোর বাবার ধার শোধ হবেনা। তাই আজ থেকে যা যা বলবো, যেমন ভাবে বলবো, সব মুখ বুজে সজ্য করবি। নাহলে তোকে উলঙ্গ করে সেপাহীদের আস্তানায় ফেলে দিয়ে আসবো। ওরা সবাই মিলে একসাথে তোকে চুদে মেরে ফেলবে, ওদের কোনো মায়া দয়া নেই। নারী শরীর পেলেই ছিঁড়ে খেয়ে নেয়।

এবার কাঁদো কাঁদো গলায় রিম্পা বললো, আপনার রাজকোষ থেকে বাবা ধার নিয়েছে আপনি আমার সাথে যা খুশি করূন, যত খুশি কষ্ট দিন। কিন্তু দয়া করে আমাকে সীপাহি দের আস্তানায় ফেলে দেবেন না। শুনেছি ওরা কোনো মেয়ে পেলে, একসাথে ৫-৬ জন মিলে নিজেদের দানবীয় লিঙ্গ গুলো মেয়েটির গুদে পোঁদে মুখে ভরে চোদা দেয়। ওরা একসাথে সবাই মিলে ঢোকাতেই পছন্দ করে। আমি এতো জনের বাঁড়া একসাথে নিলে মরে যাবো।

তুই ঠিকই শুনেছিস রেন্ডী, এবার আমি যা বলবো সেটা না করলেই তোকে ওখানে পাঠিয়ে দেবো। এই বলে ওর উপর শুয়ে, একহাতে একটা দুধ ধরে চটকাতে চটকাতে ওর অল্প ঘেমে থাকা গলায় ঘারে চুমু দিতে লাগলাম। ওর দুটো হাত উপরদিকে তুলে অল্প ঘামে ভিজে থাকা পরিস্কার করে চাঁচা বগল দুটোয় জীব দিয়ে চাটতে লাগলাম। সঙ্গে সঙ্গে ওর শরীরটা কেঁপে উঠলো, আর মুখ দিয়ে উমহঃ উমহঃ করে আওয়াজ বেড়িয়ে গেলো।

এবার দুই হাতে দুটো দুধ ধরে কচলাতে কচলাতে দুই দুধের মাঝের খাঁজ টায় মুখ দিয়ে চাটতে লাগলাম। আমার ১২ ইঞ্চির শক্ত লোহার রড এর মতো বাঁড়াটা ওর নরম তুলোর মতো পেট ও গুদের উপরের অংশে ঘষা খাচ্ছে। ওর ভার্জিন গুদে এর মধ্যেই জল কাটতে শুরু করে দিয়েছে। একটা দুধের বোঁটা দাঁতে করে কামড়ে টেনে ধরলাম। সাথে সাথে রিম্পা ছটফট করে আহহহহহঃ করে চিৎকার করে উঠলো।

ওর চিৎকার শুনে নিজেকে আর ঠিক রাখতে পারলাম না। ওর উপর থেকে উঠে ডাসা দুধ গুলোতে কষিয়ে এক থাপ্পর মারলাম, ওর দুধ গুলো দুলে উঠলো। রিম্পা ওও মা গোওও বলে চিৎকার করে উঠলো। দুধের বোঁটা গুলো ধরো মোচড়াতে লাগলাম।

এবার নিচে গেয়ে ওর ভার্জিন গোলাপি গুদের উপর বাড়া টা দিয়ে ঘষতেই ওর চ্যাট চ্যাটে জল আমার বাড়ায় লেগে গেলো। আমি আর কিছু না ভেবে ওর আচোদা গুদে আমার ১২ ইঞ্চির দানবীয় বাঁড়া টা টিপে ঢোকানোর চেষ্টা করাতে, ১ ইঞ্চি মতো ঢুকলো। আর তাতেই ও চিৎকার করে গলা ফাটিয়ে ফেলবে মনে হচ্ছে।

এবার হালকা হালকা ঠাপ দিতে দিতে আরো ২ ইঞ্চি ঢুকলো। দেখলাম ওর গুদ থেকে অল্প রক্ত বেরোচ্ছে, বুঝতে পারলাম ওর সতী পর্দা ছিঁড়ে গেছে। এবার ওর নরম পাছা দুটো ধরে এক ঠাপ দিলাম গায়ের সব শক্তি দিয়ে। এখন আমার বাঁড়ার অর্ধেকটা পরপর করে ঢুকে গেছে ওর গুদে। ও আবারো আহহহহহঃ লাগছে বলে চিৎকার করে উঠলো। এবার আর কোনো মায়া দয়া না করে থপ থপ থপ থপ করে ঠাপানো শুরু করে দিলাম। খানকি মাগি, এতো ডাঁসা গতর বানিয়েছিস, এবার দেখ ঠাপন খাওয়ার কি মজা।

ও এদিক ওদিক হাত পা ছুঁড়ছে আর চিৎকার করতে করতে নিজেকে ছাড়াবার চেষ্টা করছে।
কিন্তু আমার বাঁড়ায় এখন আগুন জ্বলছে। আমিও ছাড়বার পাত্র নই। ও যতো নিজেকে ছাড়াবার চেষ্টা করছে আমি ওর কোমর ধরে আরো গেঁথে গেঁথে ঠাপ দিচ্ছি। এভাবে কখন আমার ১২ ইঞ্চি বাঁড়ার পুরোটাই ওর গুদের মধ্যে ঢুকে গেছে বুঝতেও পারিনি। ওর চোখ দিয়ে হরহর করে জল পরতে লাগলো, আর নিজের শরীরটা বিছানা থেকে একটু উপরে খিঁচে ধরে রাখলো। চিৎকার করার মতো আর ক্ষমতা নেই ওর।

এবার শুরু হলো নরকিয় ঠাপন। ওর উপর শুয়ে, বাঁড়াটা গুদে ঢুকিয়ে দুধ দুটোকে খামচে ধরে ঘপ ঘপ ঘপ ঘপ করে ঠাপ দিয়ে যাচ্ছি। দুধ দুটো ঠাপের তালে তালে থল থল করে নড়ছে। রিম্পা আর সজ্য করতে না পেরে একটু আহহঃ আহহঃ করে চিৎকার করে উঠেই অজ্ঞান হয়ে গেলো।

ওর অজ্ঞান অবস্থাতেই ওকে টানা কুড়ি মিনিট একই স্পিডে থাপিয়ে যাই। তারপর ওর জ্ঞান ফিরছে না দেখে ওর গুদ থেকে বাঁড়া বার করে ওর মুখের উপর বাঁড়া হাতে নিয়ে দাড়াই। এরপর ছরছর করে ওর মুখের উপর পেচ্ছাপ করতে থাকি। গরম পেচ্ছাপের উগ্ৰ গন্ধ আর জলের ফোঁটা মুখে চোখে পড়তেই ও আস্তে আস্তে চোখ খুললো। চোখ খুলেই দেখলো ওর গোটা শরীর আমার মোটা বাঁড়া থেকে বেড়োনো পেচ্ছাপে ভিজে গেছে। এসব দেখে সে আবার কাঁদতে শুরু করলো ও ছেড়ে দেবার জন্য অনুরোধ করতে থাকলো।

কিন্তু কে কার কথা শোনে, ওর গোটা শরীর আমার পেচ্ছাপে ভিজে চকচক করছে দেখেই আমার আবার বাঁড়া টনটনিয়ে উঠলো। খানকি মাগির চুল ধরে মাথাটা বিছানার ধারে এনে ঝুলিয়ে দিলাম। এবার বললাম মুখ খোল। ও ভয়ে ভয়ে মুখ খুলতেই গদাম করে গোটা বাঁড়াটা ওর মুখে ঢুকিয়ে চেপে ধরে থাকলাম কয়েক সেকেন্ড। এর মধ্যেই ও নিঃশ্বাস নিতে না পেরে ছটফট করতে থাকে, ওর চোখ গুলো মনে হচ্ছে বাইরের দিকে বেড়িয়ে চলে আসবে।

এবার একবার বাঁড়া টা একটু বার করতেই, ও জোরে জোরে নিঃশ্বাস নিতে থাকে। এরপর শুরু করি মুখ ঠাপ দেওয়া। আমার গোটা বাঁড়া টা যখনি ওর মুখে ঢুকছে ওর গলার নালি টা ফুলে উঠছে, আবার যখনি টেনে বার করে নিচ্ছি নালিটা ঠিক হয়ে যাচ্ছে। আর ওর মুখ দিয়ে শুধু অঘঘঘ অঘঘঘ পচচচ পচচচ করে আওয়াজ হচ্ছে। ওর উঁচু হয়ে থাকা বোঁটা গুলো টেনে চিপে মুচরাতে মুচরাতে টানা ১৫ মিনিট মুখ ঠাপ দিয়ে যখন ওর প্রান যায় যায় অবস্থা তখন প্রচন্ড জোরে কয়েকটা রাম ঠাপ মেরে ওর মুখের ভেতর বাঁড়াটা চিপে ধরতেই,
গল গল করে আমার সাদা গাঢ়ো বীর্য ওর মুখের ভেতর পড়েগেলো। বাঁড়াটা জোর করে মুখের ভেতর ঢুকিয়ে রাখায় ও বাধ্য হলো বীর্য টা গিলে ফেলতে। আর সেটাই আমি চাইছিলাম।

কামদেবের থেকে পাওয়া তিন নম্বর বর অনুযায়ী, এবার থেকে সারা জীবন ও আমার যৌন দাসী হয়ে থাকবে। এবার থেকে ও আমার এক ফোঁটা বীর্যের জন্য সারাদিন পাগলের মতো আমার সেবা করবে। সারাদিন আমার বাঁড়া নিজের সব কটা ফুটোয় নেওয়ার জন্য ছটফট করবে।

এবার ওর হাঁটু দুটো মেঝেতে রেখে, ওর শরীর টা বিছানাতে ফেলে দিলাম। এর ফলে ওর নরম গোল গোল পাছা দুটো আমার সামনে উঁচু হয়ে থাকলো। আমি চটাশ করে একটা চড় পাছাতে মারতেই দুটো গোল গোল নরম পাছা কেঁপে উঠলো। আমি গুদের বাইরে বাঁড়ার ডগা টা নিয়ে একটু ঘষা ঘষি করে আবার ঠেলে গোটা বাঁড়াটা গুদের ভেতর ঢুকিয়ে দিলাম। রিম্পা আহঃ করে একটু চিৎকার করে উঠলো। আমি একদিকে ওর বগলের তলা দিয়ে হাত ভরে ওর একটা দুধ ধরে চটকা তে লাগলাম, আর অন্য হাত দিয়ে ওর চুল গুলো মুঠি করে ধরে আবার পশুর মতো থপ থপ থপ থপাসসঃ থপ থপ করে ঠাপ দিতে থাকলাম।

আমার বীর্য খেয়ে আমার যৌন দাসী হয়ে যাওয়ায় ঠাপ খেতে কষ্ট হলেও এখন বলছে, চুদুন মহারাজ, আমাকে চুদে চুদে মেরে ফেলুন।
আমাকে আপনি যত ইচ্ছা কষ্ট দিন। আমি আপনার যৌন দাসী।

এটা শুনে আমার মাথায় এক বুদ্ধি এলো। কোমর ধরে কয়েকটা জোরে জোরে ঠাপ দিয়ে কিছুক্ষন বাঁড়াটা গোটাটা বার করছি আবার ঢোকাচ্ছি বার করছি আবার ঢোকাচ্ছি। এই করতে করতে আচমকা বাঁড়াটা গুদের পরিবর্তে পোঁদের ফুটোয় রেখে গায়ের জোরে ঠেল মারলাম। বাঁড়ার ডগাটা ৩ ইঞ্চি মতো ঢুকে আটকে গেলো। আর সঙ্গে সঙ্গে রিম্পা নিজেকে ছাড়াতে একটু এগিয়ে যেতে চেষ্টা করেও পারলোনা কারন আমি ওর কোমরটা ধরে আছি শক্ত করে। মাগি ওখানে না ওখানে না করে কঁকিয়ে উঠলো। আমি জোরে আবার এক ঠাপ মারতেই আরো ৪-৫ ইঞ্চি ঢুকে গুলো।

ওর পোঁদ ফেটে রক্ত পড়ছে,কাটা ছাগলের মতো ছটফট করছে নিজেকে ছাড়াতে।
আমি একটু টেনে বার করে আবার একটা জোরে ঠাপ মারতেই আমার ১২ ইঞ্চি লম্বা ৪ ইঞ্চি মোটা বাঁড়ার গোটাটা পরপর করে ওর গুদের ভেতর ঢুকে গেলো। আর সঙ্গে সঙ্গে ও আবার অজ্ঞান হয়ে পড়লো। আমি ঐ অবস্থাতেই ওকে ৩০ মিনিট চুদে ওর পোঁদের ফুটোতেই আবার বীর্য ক্ষরন করলাম। বাঁড়াটা যখন বার করলাম ওর হা হওয়ে থাকা পোঁদের ফুটো থেকে একদলা মাল ও রক্তে মিশে থাকা লাল চ্যাট চ্যাটে পদার্থ ওর পা বেয়ে গড়াতে থাকলো।

এবার ওরম অজ্ঞান অবস্থায় ওকে কোলে তুলে নিয়ে গেয়ে বাথরুমে মেঝেতে ফেলে শাওয়ার চালিয়ে দিলাম। আস্তে আস্তে ওর জ্ঞান ফিরলো। নিজে থেকে উঠে নিজের গুদ পোঁদ মুখ সব পরিস্কার করে, ভালো করে স্নান করলো, সঙ্গে আমিও চান করলাম। চান করতে করতেও ওকে কোলে তুলে দেওয়ালে ওর পিঠ ঠেসিয়ে কিছুক্ষন ওর গুদ মারলাম। তারপর চান করে বেরিয়ে ওকে আদেশ করলাম কিছুক্ষন বিশ্রাম নিতে। আর আমি চলে গেলাম রাজ দরবারে।

চলবে।

এটি আমার লেখা প্রথম গল্প তাই কিছু ভুল ত্রুটি হলে মাফ করবেন। এবং অবশ্যই কমেন্ট করে আপনাদের ভালো লাগা খারাপ লাগা গুলো জানাবেন। এই সিরিজের এটি প্রথম গল্প। খুব শীঘ্রই পরের গল্পটি পোষ্ট করবো।
 

Users who are viewing this thread

Back
Top