What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভরা যৌবন - by mamunislam

প্রিয় পাঠকবৃন্দ৷ এটা আমার লেখা প্রথম গল্প।তো গল্পে শুরু করা যাক।শাহীনা বেগম বয়স ১৮ বছর শরিলটা খুব ভালোই বেড়েছে৷দেখতে অসম্ভব সুন্দর, যেমন ফিগার তেমন কচি মাল,একদম কচি সদ্য নব যৌবনা, যাই হোক গ্রামদেশে মেয়েদের একটু তাড়াতাড়িই বিয়ে দিয়ে থাকে।ইদানীং করে শাহিনাদের বাসায় প্রায়ই বিয়ের সমন্ধ আসতে থাকে,,তাই শাহিনার বাবা মা,তাকে বিয়ে দেওয়ার সিধান্ত নিয়ে ফেলে, মেয়ে মাত্র ক্লাস বারোয় উঠেছে,,তাদেরই পরিচিত এক আত্মীয়ের সাথে বিয়ে পাকা-পাকি করে ফেলে,ছয় মাস যেতেই, শাহিনা কেবিয়ে দিয়ে দেয়।শরিফ মিয়ার সাথে,শরিফ মিয়া ঢাকায় থাকতো,লেখাপড়া শেষ করে ফ্রীল্যন্সী করতো।তবে অনেক লুচ্চা ছিলো শরিফ মিয়া।শরিফ মিয়া বিয়ে করে শাহিনা কে ঢাকায় নিয়ে চলে আসে,,নতুন ফ্লাট নেয় তার জন্য,,ঢাকায় এসে তারা বাসর রাত করে।

শাহিনা বাসর রাত এর জন্য খুব বিচলিত ছিলো।শরিফ মিয়া এত সুন্দর কচি মাল পেয়ে, আনন্দে তার আর তর সইছিলো না।শাহিনা বউয়ের সাজে ঘরে বসে ছিলো, শরিফ মিয়া এসে দরজা লাগিয়েয়েই,,শাহিনার পাশে গিয়া তাকে রোমান্টিক কথা বলতে লাগল,তারপর শাহিনা কে বুকে জরিয়ে স্বাদ নিলো,আস্তে আস্তে শাহিনার আচল সরিয়ে, ব্লাইজ খুলতে লাগল, খুলতেই ধবধবে সাদা দুধগুলো গোলাপি বোটা গুলো হাতে নিয়ে চুমোয়, ও চুষতে শুরু করে দিলো যে বাচ্চা ছেলের মতো করে প্রানপ্রন চুষতে থাকলো,শাহিনাও উত্তেজিত হতে লাগলো শাহিনাও রস কাটতে শুরু হয়ে গেলো তার ভোদায়। সেও বিছানার চাদর দু হাতে ধরে শরিফ মিয়ার কাছে নিজের সমস্ত যৌবন বিলিয়ে দিতে লাগল।

কাটা মুরগীর মতো ধরফর করতে লাগলো কাম উত্তেজনায়।শরিফ মিয়া তার শাড়ি খুলে, ছায়াও খুলা শুরু করে দিলো।তার উরুতে হাত বুলিয়ে ভোদায় হাত স্পর্শ করতেই শাহিনা কেপে উঠলো।শরিফ তার ভোদায় আঙ্গুল চালানো শুরু করে দিলো,,শাহিনা আরো উত্তেজিত হতে থাকলো,আহ আহহহ আহ,আহ,আহ গোঙ্গাতে থাকলে এরপর শরিফ তার ভোদায় মুখ লাগিয়ে দিলো,,শাহিনা বেগম পাগল হয়ে যেতে থাকলো,সুখে,,এতো সুখ সে কখনে পায়নি যা আজ সে পাচ্ছে,শরিফের মাথা চেপে ধরতে লাগল ভাোদার মুখে বিছানার চাদর ভিজতে লাগলো শাহিনার ভোদার পানি ইচ্ছে মতো সব রস সুষে নিতে লাগলো শরিফ তার ৬ ইঞ্চি ধোনটাকে বের করলো আগে থেকেই ফুলেফেঁপে ছিলো নিজ হাতে ধরে আদর করতে লাগলো ধোনে চুমু দিলো বললো চুষে দাও কথামতো চুষতে শুরু করলো. চুষেই ভোদায় ঢুকানোর জন্য চেষ্টা শুরু করলো. প্রথমবার ঢুকতে চাইছিলো না তবে রসে জবজব হয়ে থাকার কারনে কিছুটা পিচ্ছিল হয়ে গেছিলো ফলে. শরিফ মিয়া আস্তে আস্তে করে অল্প অল্প ঠাপ দিয়ে পুরো ধোনটাকেই প্রথমবার ঢুকিয়ে দিলো.এবার মিশনারি পজিশনে আস্তে আস্তে চুদতে লাগলো।

এবং শাহিনাও চোদার মজা পেতে লাগলো।কিছুক্ষন যেতেই না যেতেই লেংটা শাহিনা শরিফ কে বলতে লাগলো জোরে করো আরো জোরে করো শরিফ জোরে জোরে চুদতে লাগলো শাহিনাও আহ আহ মরে গেলাম গো, করো করো খুব ভাল্লাগছে। এভাবে করতে থাকো.সারা ঘর তাদের চোদাচুদি তে আহ আহ. আহ আহ আহহহ আহ শব্দে। কখনো দাড়িয়ে কখনো বসে. আবার কখনো কোলে নিয়ে চুদতে লাগলো. প্রায় ৪০ মিনিট চোদাচুদি করে ক্লান্ত হয়ে দুজনেই লেংটা হয়ে জড়িয়ে ঘুমিয়ে পড়লো।সকালে শাহিনা তারাতাড়ি ঘুম থেকে উঠলে কিচেনে রান্না করছে আর ভাবছে গতকাল রাতের কথা. রাতের ভাবতেই তার ভোদায় আবার জল কাটতে শুরু হয়ে গেছে।

এত সুখ পেয়ে এখন আবার মন চাইছে কিন্তু লজ্জা লজ্জা লাগছে গিয়ে আবার কিভাবে করবে শরিফ মিয়া নিজে থেকে এখন শুরু না করে।নতুন বউ বলে কথা. গোসল করার জন্য শরিফ কে ডাকতে লাগলো শরিফ উঠেই শাহিনার হাত টান দিয়ে শাহিনাকে বুকে নিয়ে চুমাচুমি করতে লাগলে আচলটা সরিয়ে ব্লাউজ এর উপর দিয়ে টিপতে লাগলো দুধগুলো শাহিনাও আরো উত্তেজিত হতে লাগলো সেও চাইছিলো শরিফ তাকে আবার চুদে দিক।খাটের উপর ডগি পোজে বসাইয়া শাহিনাকে দাড়িয়ে চুদতে লাগলো ২০ মিনিটের মতেো চুদে দুজনে শাওয়ার এ চলে গেলো।

এভাবে কয়েক দিন ধরে দিন রাত এক করে শাহিনা কে চুদতে লাগলো. ফ্লাটে একা হওয়ায়, শাহিনা কাপড় পড়ার সুযোগই পেত না, যখন তখন চুদতে আরম্ভ করে দিত শরিফ মিয়া।কখনও ঘরে কখনও বারান্দায়, কখনও কিচেনে কখন সোফায়,ফ্লোরে ফেলে খালি চুদতো।রাতভর ধোনটা শাহিনার ভোদায় রেখেই ঘুমাতো।শরিফ মিয়ার কয়েকদিনের মধ্যে অফিসের ডিউটি শুরু হয়ে গেল। ১ তারিখ থেকে সে অফিসে জয়েন করলো, এখন আর চোদাচুদি কমে যাচ্ছে, সকালে ঘুম থেকে উঠেই শাহিনাকে চোদা শুরু করে দেয়,তারপর গোসল করে নাস্তা করে শরীফ অফিস চলে গেলে শাহিনা কে একা একা থাকতে হয় আবার সেই রাত আটটায় আসে শরিফ।তারপর রাতে খাবার পর আবার চোদাচুদি করে ঘুমিয়ে পড়ে আবার সকালে আরেক রাউন্ড করে চলে যায়।কিন্তু শাহীনার চাহিদা দিন দিন বাড়তে থাকে,তাদের ২৪ ঘন্টায় মাত্র দুবার চোদাচুদি হয়।প্রথম প্রথম এত চোদন খাওয়ার পর থেকে এখন আগের মতোন খালি চোদন চাইতো শাহিনার দেহ।কিন্তু কি করার, রাতে ফিরতো শরিফ মিয়া খাওয়া দাওয়ার পর শুরু হতো তাদের চোদাচুদি। শরিফ বাসায় ফেরার আগেভাগেই শাড়ি পড়ে সুন্দর করে সাজগোছ করে রেডি থাকতো যাতে করে শরিফ এসে সব খুলে তাকে যেন চুদতে আরম্ভ করে। ৬ ইঞ্চি ধোন নিতে নিতে প্রতিদিন এর অভ্যাস হয়ে গেছে শাহিনার।
 

Users who are viewing this thread

Back
Top