What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

গুদে আর পোদে বাবা ও বিজয় কাকার মোটা বাড়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গুদে আর পোদে বাবা ও বিজয় কাকার মোটা বাড়া - by russel_ahmed

আমি মিমি, বাবার একমাত্র মেয়ে। মা মারা গেছে আজ থেকে তিন বছর আগে। আমার বয়স ১৮ বছর। মাঝে মাঝে আয়নার সামনে ন্যাংটা হয়ে দাঁড়ালে অস্থির হয়ে যাই। আমার মতো সেক্সি মাল দেখলে যে কারুর বাড়া ফুলে যায়।

একদিন আমার স্কুল আগে ছুটি হয়ে যায়। ভাবছি বাবা বাসায় নাই। আমার কাছে থাকা চাবি দিয়ে দরজা খুলে, বাবার রুমের দিকে শব্দ শুনে যেতেই, পর্দা একটু ফাক করে দেখি, আমাদের বাসার কাজের বুয়াকে বাবা তার বিছানায় ইচ্ছে মতো চুদে যাচ্ছে। বুয়ার গুদ থেকে বাবার বাড়া বের হতেই দেখি ৮ ইঞ্চি মোটা ধোন। বাড়ার আগা রসে মেখে আছে। বাড়ার আগায় খোঁচা খোঁচা কালো বাল। দেখে আমার গুদের রস কাটছে।

হটাৎ নিজের অজান্তে আমার হাতের ধাক্কায় পাশের ফুলদানি পরে ভেঙ্গে গেলো। বাবা শব্দ পেয়ে ছুটে এসে আমার সামনে দাঁড়াতেই আমি হতভম্ব হয়ে গেলাম। দেখলাম আমার সামনে ৪৩ বছরের একজন ল্যাংটা পুরুষ দাঁড়িয়ে আছে, বাবার বাড়া পুরাই খাড়া হয়ে আমার দিকে, বুয়ার গুদের রস লেগে আছে। বাবার চোখে মুখে কোনো লজ্জা নাই, হয়তো মনে মনে আমাকেই চাচ্ছিলো, হাজার হলেও পুরুষ মানুষ, মা নেই , বাড়ার বড় জালা, কি আর করবে। বাবা ল্যাংটা হয়েই আমাকে এসে বললো, কিছু মনে করিস না, তোর মা নেই, তোর জন্য আরেকটা বিয়েও করি নাই, তাই তোর কাজের মাসি কে চুদছি। হটাৎ করে আমার একটা হাত বাড়ায় দিয়ে বললো, দেখ পুরা ফুলে আছে, না চুদলে রাস্তার কোনো মাগীকে চুদতে হবে।

আমি বললাম ওকে বাবা, আমি বুজছি তোমার ব্যাপারটা। দেখলাম বুয়া লজ্জায় বাসা থেকে বের হয়ে গেলো। আর বাবাও ল্যাংটা হয়ে গোসল করতে গেলো।

আর আমি টিকতে না পেরে রুম এ এসে দরজা বন্ধ করে পুরা ল্যাংটা হয়ে গুদের মধ্যে লম্বা বেগুন দিয়ে মজা নিতে লাগলাম আর পাশের বাথরুম এ বাবা পুরা ল্যাংটা হয়ে গোসল করছে আর হয়তো মোটা বাড়াটা খেঁচে যাচ্ছে।

আমি রুম এর ছিটকানি দিতে ভুলে যাওয়ায় হটাৎ বাবা গামছা পরে রুমে ঢুকে গেলো। আমি চমকে উঠলাম আর আমার গুদে তখন লম্বা বেগুন। আমি বললাম বাবা তুমি এখন যাও, আমার কিছু ভালো লাগছে না। বাবা কথা না শুনে বিছানায় এসে গুদ থেকে বেগুন বের করে, ৮ ইঞ্চি মোটা বাড়াটা গুদে আস্তে করে ঢুকিয়ে দিলো। আমি বললাম, প্লিজ ছাড়ো, আমি তোমার মেয়ে। বাবা বললো, তুই আজ থেকে আমার মাগী। বাবার মোটা বাড়াটা সহজে ঢুকছে না, বাবা আস্তে আস্তে ঢুকাতে লাগলো, খুব ব্যথা লাগছে। হটাৎ বাবা বাড়াটা বের করে নারিকেল তেল মালিশ করে কালো বাড়াটা পুরা ঢুকিয়ে দিলো আমার গুদে, বাড়াটা আস্তে করে ঢুকছে আর বের হচ্ছে আর আমি আমি আমার বাপের বাড়ার ঠাপে সুখের রসে ভাসছি। এদিকে বাবার দুইডা বিচির থলি বার বার গুদে বাড়ি খাচ্ছে। আমি বাবার পিঠ দুই হাত দিয়ে কামড়ে গুদের রস ছেড়ে দিলাম। আমার বাপ গুদে বাড়া দিয়ে আমার দুই দুধ হাত দিয়া চট্কাছে। আমি বললাম, আরো জোরে জোরে চোদ তোর খানকি মেয়েকে আর আমার বাপ ঠাপাতে ঠাপাতে আমার গুদে মাল ছেড়ে দিলো। আমি বাপের নেতানো মোটা কালো বাড়াটা আমার ওড়না দিয়ে মুছে দিলাম।

তারপর দুই জন ল্যাংটা হয়েই জড়িয়ে ঘুমিয়ে গেলাম। সেদিন রাতে আরো দুইবার আমার বাপের মোটা বাড়ার চোদন খেলাম।

এই ভাবে কয়েকদিন চোদা খাওয়ার পর বাবা বললো, তোর বিজয় কাকা তোকে খুব কাছে পেতে চায়। আমি বললাম, কেনো তুমি তাকে কিছু বলেছো। বাবা বললো, তোর কাকা আর আমি অনেক ক্লোজ। মাঝে মাঝে দুইজন একসাথে মাগি ভাড়া করে লাগাতাম, একজন গুদে আর একজন পোদে বাড়া দিতাম। তোর মাও আমাদের দুই বাড়ার কত চোদন খাইচে। আমি বাবার পাশে বসে কথা শুনছি আর বাবা আমার গুদে একটা আঙ্গুল দিয়ে নাড়ছে। বাবা বললো তোর মা আমাদের দুই বড় আর মোটা বাড়া নিয়ে কত খেলেছে। আমাদের বাড়ির ছাদে তোর মা কত তোর বিজয় কাকাকে ন্যাংটা করে চুদিয়েসে। আমি আর থাকতে না পেরে, বাবার লুঙ্গি তুলে বাবার বাড়া চুষে দিলাম আর বিচি দুইডা হাত দিয়া টিপলাম। বাড়ার আগা দিয়ে হালকা রস বের হস্ছে আর নোনতা স্বাদে আরও জোরে জোরে চুষে যাচ্ছি।

বাবা হটাৎ দাঁড়িয়ে বাড়ায় নারিকেল তেল দিয়ে আমার পোদে বাড়া ঠেলে দিলো আমি সুখের চিৎকার দিতে লাগলাম। রাস্তা দিয়ে মানুষ হেটে যাচ্ছে আর কে জানে এই বাড়ির চার তলায় এক বাবা তার মেয়েকে মোটা বাড়া দিয়ে লাগা ছেয়ে। হয়তো আজ ছুটির দিনে অনেকে দুপুর এ খাবার পর বৌ এর গুদে বাড়া ঢোকাচ্ছে আর বের করছে। অনেক ঠাপের পর বাবা আমার মুখে মাল ছেড়ে দিলো আর আমি আমি খানকির কত সব রস গিলে খেলাম।

পরেরদিন ঘুম থেকে উঠে দেখি, বাবা অফিস যাবার আগে দরজা খুলে পুরা ল্যাংটা হয়ে গোসল করছে, বাবার বাড়া ৮ ইঞ্চি হলেও নেতানো অৱস্থাতেও ৫ ইঞ্চি হয়ে আছে আর বেশ মোটা, বাড়ার আগা হাঁসের ডিমের সাইজ, বেশ কালচে। ল্যাংটা অবস্থায় আমার সামনে এসে মাথা মুছতে মুছতে বললো আজ অফিস এর পর তোর বিজয় কাকা আসবে, সেজে থাকবি। আজ আমি আর তোর কাকা মিলে তোকে দুই মোটা বাড়া দিয়ে আদর করবো আর তোর বড় দুধগুলো খাবো। আর এই কথা শুনে উত্তেজনায় আমার গুদ ভিজে গেলো।
আমি ভিতরে কিছু না পরে শুধু লাল শাড়ি পরে সন্ধ্যায় রেডি হয়ে থাকলাম আর উত্তেজনায় আমার গুদ ভিজে যাচ্ছে। সন্ধ্যায় আমার বাবা আর কাকা এলো আমারে চুদতে। কাকা আর বাবা বাড়ির ছাদে গেলো আর আমিও আইস ক্রিম নিয়ে ছাদে উঠলাম।

আমাদের বাসা ছিল ১০ তলা। চারপাশে আর বড় কোনো বিল্ডিং নাই। সন্ধ্যার আধার চারপাশে। আমায় দেখে কাকা আমার কাছে এসে, আমার পিছন দেখে জড়িয়ে আমায় আদর করা শুরু করলো আর বাবা যেয়ে ছাদের দরজার ছিটকানি তা দিয়ে আসলো। বাবা এসে আমার শাড়ির আঁচল ফেলে দিলো আর কাকা পুরা শাড়ি খুলে ফেললো আর দুজন পুরুষের সামনে আমি এখন ল্যাংটা। বাবা আমার দুধে আর কাকা আমার গুদে হাত দিয়ে নেড়ে দিলো। এদিকে বাবা আর কাকা দুজন ই কাপড় খুলে ল্যাংটা হয়ে গেলো। বাবা আমার হাত কাকার বাড়ায় দিয়ে দিলো। আমি কাকার বাড়া হাত দিয়ে বুজলাম বেশ তাগড়া আর ঘেরে মোটা, প্রায় ৯ ইঞ্চি। চারপাশে আধার আর ছাদে দুই ল্যাংটা পুরুষের বাড়া আমি ধরে আছি আর গুদ পুরা রসে চপচপ করছে। কাকা বললো, এই খানকি আমাদের দুই বাড়ায় আইসক্রিম লাগিয়ে খা আর আমিও আইস ক্রিম দিয়ে দুই তাগড়া বাড়া চাটতে লাগলাম।

আমি বাবার বাড়ার বিচি খেতে লাগলাম আর কাকা এসে আমার গুদ চাটতে লাগলো, উত্তেজনায় আমার রস কাটতে শুরু করলো আর কাকা সব রস চপ চপ করে খেতে লাগলো। আমি উত্তেজনায় এখন স্বর্গে। আমি হামু দিলাম, বাবা এসে পিছন থেকে গুদে বাড়া ঢুকিয়ে দিলো আর কাকা দাঁড়িয়ে মুখচোদা দিতে লাগলো আর এক হাত দিয়ে দুধ টিপছে। বাবার ঠাপানোর পর কাকা আমায় চুদতে লাগলো। বাসার ছাদ থেকে দূরে তাকিয়ে দেখলাম, একটা ছেলে পিছন দেখে এক মহিলাকে দাঁড়িয়ে চুদে যাচ্ছে, লাইট জ্বালানো তাই সব দেখা যাচ্ছে। আমি উত্তেজনায় আবারো রস ছাড়লাম। এদিকে বাবা ছাদে শুয়ে পড়লো আমি বাবার বাড়া গুদে ভরে নিলাম আর কাকা পিছন থেকে এসে পোদে তাগড়া বাড়া ঢুকিয়ে দিলো। গুদে আর পোদে দুইডা মোটা বাড়া। আমি উত্তেজনায় চিৎকার দিতে লাগলাম। দুজন আমায় ঠাপিয়ে যাচ্ছে। বাবা আমার গুদে ঠাপাতে ঠাপাতে মাল ছেড়ে দিলো আর কাকা আমার মুখের সামনে এসে হাত দিয়ে ঝাকিয়ে ঝাকিয়ে এক কাপ মাল ছেড়ে দিলো। আমি সব মাল গিলে খেলাম।

এদিকে আমার অবস্থাও অস্থির। আমাকে দাঁড় করিয়ে বাবা আর কাকা দুই দুদু চাটা শুরু করলো আর আমি থাকতে না পেরে সামনে ফুলের টবের উপর প্রস্রাব করা শুরু করলাম। দুই তাগড়া বাড়া ওয়ালা পুরুষের সামনে এক ল্যাংটা মেয়ের প্রস্রাবের কাণ্ড দেখে কাকা খানকি মাগি বলে গালাগালি শুরু করলো।

তারপর বাসায় গিয়ে বিছানায় দুইজন পালাক্রমে সারারাত চুদে বীর্যে আর প্রস্রাবে মাখামাখি করলো।

ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top