What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

মাকে ব্ল্যাকমেইল (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
মাকে ব্ল্যাকমেইল ১ - by suchrita69

হ্যালো রিডার্স। কাহানি দেরি করে পোস্ট করার জন্য দুঃখিত। কিছু পার্সোনাল প্রব্লেম জন্য কাহানি লিখতে পারিনি। এখন দেরি না করে আজকের কাহানিটা বলি। আজকের কাহিনীটা শুরুর শুরু থেকে। কি করে মা আমার রেন্ডি মাগি তে পরিণত হলো।

তো বন্ধুরা আমার নাম সুজয়। আমি তখন ক্লাস ১০ এ পড়ি। আমার মা বাবা একসঙ্গে থাকতো। বাবা প্রাইভেট কোম্পনি তে কাজ করে উচ পোস্ট এ। মা সাধারণ হাউস ওয়াইফ ছিল। মা দেখতে খুব সুন্দর ছিল। কিন্তু তার ড্রেস পড়ার ধরণ খুব সাধারণ ছিল। শাড়ী পড়তো শুধু। যা শরীর ঢাকা থাকতো। আমি কখনো মায়ের সমন্ধে এরকম কিছু ভাবিনি। আমি দেখতে সিম্পল ছিলাম। বাবা বড় কোম্পনিতে কাজ করে তাই আমরা জিনিসে অভাব ছিল না। আমার প্রথমে কম্পিউটার তারপর ফোন সব কিছু ছিল ক্লাস ১০ পাস্ করার পর। যা নিয়ে আমি সারা দিন পরে থাকতাম। আমি জানতাম না মা বাবার মধ্যে এতো বড় ঝগড়া হয়। কিছু দিন পর আমি বুজলাম কি বেপার।

মা নিজেকে একটু স্ট্যান্ডার্ড করতে পারছেনা তাই বাবা মাকে কোনো অফিস প্রোগ্রামে নিয়ে যায়না। মায়ের কিছু প্রব্লেম হয়না। কিন্তু বাবা সব সময় চাইতো মা একটু স্ট্যান্ডার্ড হোক। তার অফিস কালীগ দের দেখিয়ে একটু সো অফ করবে। যা আমি পরে জানতে পারলাম। বাবা তার সেক্রেটারির সঙ্গে সব প্রোগ্রাম এটেন্ড করতো। আমি যা সোশ্যাল মিডিয়া তে দেখতে পাই। বাবার সেক্টরেটরি খুব হট হট ড্রেস পড়তো। যা অনলাইন পোস্ট করতো। আমি ওই বয়সে অনেক কিছু জেনে গেছিলাম। তার দুধ পদ তারপর সেক্সি ড্রেস সব মিলে একটা সেক্সি মাল ছিল।
বাবা আর ওই মালের অনেক ছবি সোসাল মিডিয়া তে ছিল যা আমি ফেক একাউন্ট দিয়ে ফলো করতাম।

ধীরে ধীরে মা বাবার মধ্যে প্রব্লেম বাড়তে লাগলো। তারপর বাবা মাকে আমাকে ছেড়ে চলে যায়। হা বাবার সঙ্গে কিছু দিন আমার কথা হতো তারপর আমি কথা বলা বন্ধ করে দেই। বাবা কিছু দিন কে টাকা পাঠাতো। তারপর ভাড়া বাড়ি থেকে যে পায়সা আস্ত তাতে মা ছেলে চলে যেত।

আমি পড়াশুনা আর কম্পিউটার নিয়ে বেস্ত থাকতাম। তারপর আমি একটু সেক্স সাইট এ লাগলাম। তারপর ধীরে ধীরে আমি মায়েদের কে নিয়ে সেক্স সীন ভাবতে লাগলাম। আরো কিছুদিন পর আমার টেস্ট চেঞ্জ হয়ে মিল্ফ ষ্টার দেড় কে নিয়ে ভাবতে লাগলাম। আমি বন্ধুদের সঙ্গে মিসে আন্টি বৌদি এরকম সেক্স ভাবতে লাগলাম, দেখতে লাগলাম। তারপর সোশ্যাল মিডিয়া, এখন যা ড্রেস পরে মেয়েরা তাতে আমি আরো ইন্টারেস্ট হয়ে এলাম।

আমি মাকে নিয়ে চিন্তা করতে লাগলাম। মাকে স্রান করতে দেখতে দেখা, নিচ হয়ে ঝাড়ু দিবা দেখতে লাগলাম। যা দেখে আমি ঠিক ইন্টারেস্ট পাচ্ছিলাম না কারণ মা খুব সতী সাবিত্রী ছিল। আমি মা কে একটু সেরকম ভাবে দেখতে চাইছিলাম। যা মাকে অনেক বার বলেছি নরমাল ভাবে।
যা মা কিছুই রেস্পন্স করেনি। তো আমি ব্ল্যাকমেল করবো চিন্তা করলাম। তা কিকরে করবো। আমি মাকে সোশ্যাল মিডিয়া তে একাউন্ট করে দিলাম। মা পড়াশুনা জানে কিন্তু গ্রামের মেয়ে তাই শহরের মতো স্ট্যান্ডার্ড নয়।

মা একাউন্ট দেখতে লাগলো। কিছু দিন পর আমি একটা ফেক একাউন্ট দিয়ে মায়ের সঙ্গে কথা বলতে লাগলাম। মা প্রথমে কিছু মেসেজ করে নি ধীরে ধীরে আমাদের মেসেজ থেকে কথা বলা শুরু হলো। আমি একটা ফেক সিম দিয়ে গলার ভয়েস চেঞ্জ করে কথা বলতাম। মায়ের সঙ্গে অনেক কথা হয়। যা ছেলের সঙ্গে বলতে পারেনা তা আমাকে বলতে লাগলো। তা আমিও ফোন সেক্স শিকিয়ে দিলাম। যা হতে হতে ভিডিও কোলে সেক্স হতে শুরু হলো। মা নিজের শরীর দেখাতো মুখ দেখাতো না। আমিও সেম। কিন্তু কিছু কিছু দিন মায়ের মুখ দেখতে পেতাম। যা দেখে আমি অনেক বার ভিডিও কলে মুঠ মারছি। আবার ওই ভিডিও রেকর্ড দেখেও বাড়ার মাল ফিলিয়েছি। ওরকম একটা সিঁদুর পরা, শাখা পোলা পরা মেয়ে যদি সেক্স করে যে কোনো যৌন ছেলে কি অবস্থা হবে। আমি ধীরে ধীরে মাকে চুদার প্ল্যান বানাচ্ছিলাম।

মা ঘরে শাড়ী পড়তো। যা আমি ভিডিও কলে বলেছি একটু সেক্সি শাড়ী পড়তে। মা কিরকম শাড়ী জিজ্ঞাসা করেছিল। তোআমি অনলাইন থেকে ওরকম শাড়ী অর্ডার দিয়ে মায়ের বাড়িতে পাঠিয়ে দিলাম। মা এতো হাদা ছিল যে অনলাইন আমাকে ঘরের এড্রেস বলে দিলো। আচ্ছা অনলাইন এ আমার নাম শুভ ছিল। আমি একটা সেক্সি কালো কালার এর ট্রান্সপারেন্ট শাড়ী, হাত কাটা, পিট্ কাটা ব্লাউজ কালো, কালো কালার এর সায়া কিনে পেকেইং করে ঘরের এড্রেস এ পাঠালাম।

আমি ফোন করে বলাম এই ড্রেস তা পরে ছেলে কে জিজ্ঞাসা কেমন করো কেমন লাগছে। মা রাজি হচ্ছিলো না। তো আমি রেগে গিয়ে বললাম যদি না করো আমি এটা সোশ্যাল মিডিয়া তে ছেড়ে দিবো। মা ভয় পেয়ে গেলো আমি একটা ভিডিও পাঠালাম। যা দেখে মা রাজি হয়ে গেলো।

মা শাড়ী পরে যখন এলো কি বলবো যা লাগছিলো না এত দিন অনলাইন সেক্স দেখে যে মজা না পেয়েছিলাম তা এই ট্রান্সপারেন্ট ড্রেস পরে তার থেকে বেশি মজা লাগছিলো।
আমি – দেখছো কি সুন্দর লাগছে। বাবা দেখলে অন্য মাগীর সঙ্গে পালিয়ে যেতোনা।
মা – সুজয় ঠিক করে কথা বল।
আমি – মা সরি কিন্তু তুমি বলো এরকম ড্রেস পড়লে বাবা তোমাকে ছেড়ে যেত।
মা – তোর বাবার কথা ছাড়। ওই মানুষটা আমাকে তার স্যারদের সঙ্গে রাত কাটাতে বলতো।
আমি – কি বোলো মা।
মা চুপ করে গেলো। মা জানতে পারলো ভুল বলে ফেলেছে।
আমি – তাহলে ঠিক করেছো। বাবা কে ছেড়ে দিয়েছো।
মা – তুই ছাড় এ সব কথা। বল এই ড্রেস তা কেমন?
আমি – কে দিলো নাকি?
মা – কেউ না আমি অর্ডার দিলাম তুই বলিস না একটু এরকম ড্রেস পড়তে তাই ট্রাই করলাম।
আমি – ( মনে, জানি জানি কার জন্য এরকম চেঞ্জ। দেখো এবার আগে আগে কি হয়। অনলাইন একজন পর পুরুষের সঙ্গে ভিডিও সেক্স বাবা চলে যাবার পর অন্য লোকের সঙ্গে সেক্স সীন দেখানো যায়। বাবা বলতে দোষ )

রাতে খাওয়া দাওয়া করে যে যার রুম এ যেয়ে অনলাইন এ মা আমাকে ড্রেস তা দেখাচ্ছিল।
মা – তুই যা বলেছিলে তা আমি করেছি। এবার ভিডিও গুলা ডিলিট করে দাও।
আমি ( শুভ ) – সূচিরনি তোমার কি মনে হয় এতো সজা ভিডিও গুলা ডিলিট করা আমার কাছ থেকে।
মা – তুমি যে বললে আমি ছেলেকে ড্রেস তা দেখলে তুমি ভিডিও ডিলিট করে দিবে।
আমি ( শুভ ) – না কাল থেকে তোমার টেস্ট শুরু। আমি দেখবো তুমি কি করো তারপর আমি ভাববো আমি ভিডিও ডিলিট করবো কিনা।
মা – কাঁদতে কাঁদতে বলল তুমি তো বললে ভিডিও গুলা ডিলিট করে দিবে। আমি ভাবতে পারিনি তুমি এরকম করবে আমার সঙ্গে।
আমি ( শুভ ) – যা বলছি কর নাহলে এসব ভাইরাল হয়ে যাবে ইন্টারনেট।
মা – কি করতে হবে। কাঁদতে কাঁদতে
আমি ( শুভ ) – কিছু না আমি যেই ড্রেস গুলা পাঠাচ্ছি সেই ড্রেস পরে ছেলের সঙ্গে সেলফি তুলে পাঠাবি।
মা – কি বলছো এরকম ড্রেস আরো আসবে।
আমি ( শুভ ) – হ্যা এরকম ড্রেস পরে একটু দুধ দেখিয়ে পদ তুলে ছবি পাঠাবি।
মা – ঠিক আছে বলল।

তারপর আমি ফোন কেটে দিলাম। এবার থেকে মা আমার সামনে সেক্সি সেক্সি ড্রেস পরে ঘুরে বেড়াচ্ছিল। যা আমাকে খুব এক্সসাইটমেন্ট দিচ্ছিলো। এরকম ড্রেস তারপর সখা সিঁদুর ও কি দেখতে লাগছিলো। মাগীর এমনি এরকম ফিগার তারপর সেক্সি ড্রেস। মনে হচ্ছিলো সব ড্রেস ছিড়ে চুদে দেই।

আমি প্লেন করলাম। অনলাইন মাকে বললাম তোর কাল থেকে একটাই কাজ ছেলেকে দিয়ে চুদবি। সেটা ভিডিও রেকর্ড করে আমাকে পাঠাবি।
মা বলল আমি পারবো না নিজের ছেলের সঙ্গে এরকম করতে। আমি বললাম না করলে এই ভিডিও গুলা অনলাইন এ পোস্ট করে দিবো। মা আমার সঙ্গে অনেক কথা বলল যে সে আমার সঙ্গে সেক্স করে নিবে কিন্তু ছেলের সঙ্গে নয়। আমি বললাম না প্রথমে ছেলেকে ইশারা করে চুদতে বলল। আর একদম এইসব কথা বলবি না নাহলে এই ভিডিও গুলা ছেলের কাছে পৌঁছে যাবে।

পরের দিন মা একটা সেক্সি মেক্সি পরে নিচে নেমে এলো আমি তো দেখে পুরো অবাক। যা মায়ের জাং, পদ, দুধ পুরা দেখা যাচ্ছিলো। নেটের লাল রং এর মেক্সি ছিল। যা দিয়ে মায়ের দুধ গুলা অর্ধেক বাইরে দেখা যাচ্ছিলো। তারপর সাদা শরীর। মানে হচ্ছিলো কোনো অপ্সরা নেমে এসেছে।

আমি মা আজকে তোমাকে হেব্বি লাগছে এই ড্রেস। কি বলিস এই ড্রেস পরে ঘরে থাকলে কোনো অসুবিধা হবে না তো।
আমি – না আমার কি অসুবিধা। তোমার যা পড়তে ইচ্ছা তাই পর।
মা – থাঙ্কস সুজয়।

প্রথম দিন তো কিছু হলোনা। আমি রোজ মেসেজ করে জিজ্ঞাসা করি কিহয়েছে। আর ফোন ভিডিও কল করিনা। বলেছি একবার কাজ হবার পর কল করবো। ভিডিও পাঠানোর পর।

পরদিন মা আমার সঙ্গে একটু খুলা মেলা কথা বলতে লাগলো। আমিও এনজয় করছিলাম। মা আমাকে বলল আমি একা ঘুমাতে ভয় লাগে তুই কি আমার সঙ্গে ঘুমাবি। আমিও রাজি হয়ে গেলাম। আমি ভাবলাম কিছু হও না হও মাকে টাচ করতে পারবো। আমি এতটা ভাবছিলাম। কিন্তু আমি রুম যেয়ে দেখি মা আমার সামনে পুরো ল্যাংন্ঠা হয়ে গেলো। দেখ আমি ড্রেস পরে ঘুমাতে পারিনা। তুই পারলে তুই খুলে দিতে পারিস। আমি মা দুজনে ল্যাংঠা হয়ে শুয়ে পড়লাম।

আমি – মা তোমাকে যা দেখতে লাগছে আজ।
মা – কি রকম দেখতে লাগছে।
আমি – পুরো মিল্ফ ষ্টার দের মতো।
মা – সেটা আবারকে?
আমি – সেক্স সাইট খুলে মাকে দেখলাম।
মা তো দেখে সামলাতে পারছিলোনা এরকম একটা বাড়া দেখে আমার তারপর অনলাইন এ সেক্স সীন। মা নিজে তার গুদ আঙুল দিয়ে ফাঁকা করে আমার বাড়া ঢুকিয়ে নিলো। ফোন সেক্স এর আওয়াজ, আর রুমে সেক্স এর আওয়াজ ঘর এ খাটের আওয়াজ পুরো ঘর বাসর রাতে পরিণত হয়েগেছিলো। মা নিজে থেকে আমার বাড়ার উপর বসে লাফাচ্ছিলো। আমি বুজতে পারছিলাম এতো দিন বিনা বাড়া নিয়ে সেক্স তারপর এরকম ইয়ং ছেলের বাড়া যার কারো ও জল চলে আসবে। আমিও মাকে জোর কদমে চুদতে লাগলাম মা ও আমি গোটা রাত সেক্স করেছি ভোর ৪ টায় ঘুমিয়েছি।


পরে কিহলো তা পরবর্তী পার্ট এ আসবে। পরবর্তী আরো কিছু ইন্টারেস্টিং নিয়ে আসবো। এই গল্পের যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। বেশি বেশি চটির গল্প পড়ে লাইক কমেন্ট করুন। ধন্যবাদ।
 

Users who are viewing this thread

Back
Top