What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
দিদি ও ভাইয়ের চোদাচুদির গল্প – কামবহ্নি – পর্ব ১ - by Kamdev

আমার নাম রেখা, আমার বয়স এখন ২৪। ২১ বৎসর বয়সে আমার বিয়ে হয়।

আমরা ভাই বোন ছিলাম তিনজন। আমি ছিলাম বড়, তারপর ভাই সমীর-সে আমার চেয়ে এক বৎসরের ছোট। এখন কলেজে পড়ে।

তারপর ভাই রতন, এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষা দেবে। বাবা মারা যাওয়ার পর মা চাকরী পেয়েছে।

আমার বয়স যখন ১৮, তখন বাবা মারা যায়। মার বয়স এখন বেশী হয়নি—বেশী হলে ৩৭ হবে।

বিয়ের আগে আমার ফিগার খুব সন্দের ছিল, একদম মার মত। এই বয়সেও মার ফিগার খুব সুন্দর!

আমি আর মা একসাথে বের হলে সবাই মনে করে দুই বোন। বিয়ের পরে আমার ফিগার আরও সেক্সি হয়েছে।

কিন্তু আমার স্বামীর আমার দিকে ফিরে তাকানোর সময় নেই, আমার স্বামী ব্যাঙ্কের ম্যানেজার- সারাদিন অফিসে আর রাত্রে ফিরবেন মদ খেয়ে । এসেই সোজা বিছানায় পড়ে ঘুম দেবেন।

তারপর জানালার ফুটোয় চোখ লাগালাম । তারপর যা দেখলাম আমি স্তম্ভিত হয়ে গেলাম। দেখলাম -মা ব্লাউজ খুলে শুধু ব্রা আর সায়া পরে সমীরের বিছানায় শুয়ে আছে।

সমীর সম্পূর্ণ উলঙ্গ। সমীর মার পাশে শুয়ে একহাতে ব্রার উপর দিয়ে মার মাই টিপছে আর এক হাতে সায়ার উপর দিয়ে গুদটাকে খামছে ধরছে।

মা আরামে সমীরকে আরও জোরে বুকের সাথে চেপে ধরছে। তারপর মা সমীরকে যেন কি বলল।

সমীর আর দেরী না করে মার ব্রা এবং সায়া খুলে দিল। এই প্রথমবার মার উলঙ্গ রূপ দেখলাম । সত্যিই সুন্দর মার ফিগার। তারপর সমীর আর দেরী না করে মার গুদে বাড়াটা পুরে দিয়ে ঠাপাতে লাগল ।

আমি আর থাকতে পারলাম না, ঘরে এসে শহয়ে পড়লাম ।- গদে হাত দিয়ে দেখলাম রসে জবজব করছে।

আমার কামে সারা শরীর কাঁপতে লাগল। আমি আঙ্গুল ঢুকিয়ে দিলাম গুদে এবং নাড়তে লাগলাম। কিছুক্ষণ পরে কলকল করে রস খসল আমার। শরীরটা ঠান্ডা হল।

তারপর ঘুমের ভান করে শুয়ে রইলাম। কিছুক্ষণ পরে মা এসে খাটে শুয়ে রইল। তারপর আমি ঘুমিয়ে পড়লাম। তারপর দিন রাত্রেও একই ঘটনা, সারাদিন আমার শুধু একটাই চিন্তা লেগে রইল । এই দৃশ্যে দেখার পর আমার সেক্স যেন আরও বেড়ে গেছে। আমিও মনে মনে ঠিক করলাম যে কোন একজনকে দিয়ে চোদাতে হবে। মা তার ছেলেকে দিয়ে চোদাতে পারলে, আমি পারব না কেন ?

তার পরদিন সমীর হোস্টেলে চলে গেল সকালে। একমাস পর আসবে। মা যথাসময়ে অফিস চলে গেল। বাড়িতে রইলাম আমি আর রতন । দুপুরবেলা বারান্দায় পায়চারী করতে করতে ভাবছি, কাকে দিয়ে চোদানো যায়? হাঁটতে হাঁটতে রতনের ঘরের সামনে এসে দেখি, দরজাটা আধখোলা।

উকি দিয়ে দেখলাম, রতন ছোট্ট একটা জাঙ্গিয়া পরে ব্যায়াম করছে। ১৮ বছরের রতনকে দেখে মনে হচ্ছে ২৫ বছরের যুবক। ছোট প্যান্টির ভেতর দিয়ে বাড়ার সাইজটা স্পষ্টই বুঝতে পারা যাচ্ছে।

রতনকে ঐ অবস্থায় দেখার সাথে সাথে আমার সারা শরীরে যেন কাম জেগে উঠল। উত্তেজনায় থরথর করে কাঁপছে তখন আমার শরীর। মন ঠিক করে নিলাম। একদৌড়ে ঘরে চলে এলাম। তারপর নিজেকে সাজাতে লাগলাম ।

একটা ছোট্ট ব্রা আর প্যান্টি পরলাম। তার উপর একটা অতি পাতলা নেটের নাইটি পরলাম। নাইটার ভেতর দিয়ে আমার ২৫ বছরের যৌবন সম্পূর্ণ স্পষ্ট দেখা যাচ্ছে। এবার আমি বগলের কালো চুলগুলিতে সেন্ট দিলাম। চোখে দিলাম কাজল। ঠোঁটে লাগালাম লিপস্টিক।

তারপর নাইটির বুকের তিনটে বোতাম খুলে দিলাম, যাতে ব্রা ও মাইগুলি খানিকটা দেখা যায়।

তারপর আস্তে আস্তে রতনের ঘরে গিয়ে ঢুকলাম । রতন ব্যায়াম করছিল। হঠাৎ আমার এই রূপ দেখে ব্যায়াম বন্ধ করে আমার সুডৌল শরীরটার দিকে অবাক বিস্ময়ে চেয়েই রইল ।

আমি রতনের চোখের দৃষ্টিতে ওর মনের ভাব বুঝতে পারলাম । বললাম- ভাই, আমাকে ব্যায়াম শেখাবি ?

কেন শেখাব না? তুই নাইটিটা খুলে আয়।

আমি একটানে নাইটিটা খুলে ফেললাম। তখন আমার দেহে রইল শুধু টেপ আর প্যান্টি। মাইগুলি যেন আমার টেপজামা ছিড়ে বেরিয়ে আসতে চাইছে ।

রতন তখন আমায় যেন গিলে খাচ্ছে।

আমি আমার তানপুরার মত পাছাটা দোলাতে দোলাতে রতনের সামনে গেলাম। তারপর দুই হাত তুলে আমার মাথার এলো চুলে খোঁপা বাঁধতে লাগলাম ।

এইবার রতন আমার যুবতী বগলের চুল দেখতে পেল।

আমি দেখলাম— রতনের বাড়াটা ঠাটিয়ে কাঠ হয়ে আছে ওর জাঙ্গিয়ার ভিতর। যেন এক্ষণি ছিড়ে বেরিয়ে আসবে। দেখে আমার গুদটা আরও কুটকুট করতে লাগল। আমি রতনের একেবারে সামনে গিয়ে দাঁড়ালাম। আমার মাই দুটি তখন রতনের মুখের সামনে উঠছে নামছে।

বললাম- দে, আমাকে শিখিয়ে দে।

রতন আমার কোমর ধরল। অনুভব করলাম—ওর হাত দুটি কাঁপছে। সত্যি বলতে কি-রতনের হাত আমার শরীরে লাগাতে আমিও থিরথির করে কেপে উঠলাম।

রতন আমায় ব্যায়াম শেখাতে শুরু করল। আমি না বোঝার ভান করাতে, ও আমার পাছা-মাই-পেটে হাত ছোঁয়াতে লাগল ইচ্ছাকৃত। ব্যায়াম শেষ হওয়ার পর আমরা দুজনে বিছানায় পাশাপাশি শুয়ে রেস্ট নিতে লাগলাম ।

হঠাৎ রতন আমার নগ্ন পায়ের উপর নিজের একটা পা তুলে ঘষতে লাগল। আমি কিছ, বলছি না দেখে রতনের সাহস বেড়ে গেল।

আমি চোখ বুজে পড়ে রইলাম। ভীষণ আরাম পাচ্ছিলাম। মনে মনে চাইছিলাম রতন আমার এই কাম পিপাসিত শরীরটাকে নিয়ে যা ইচ্ছা, তাই করুক।

রতন এবার ওর একটা হাত আমার পেটের খাঁজে এনে রাখল । কোন রকম প্রতিরোধ না পেয়ে আস্তে আস্তে হাতটা আমার পেটে বোলাতে লাগল ।

রতনের আদরে আমার সারা শরীর গরম হয়ে গেল। আমার গরম নিশ্বাস পড়তে লাগল— নিশ্বাসের সাথে মাই দুটি ওঠা নামা করতে লাগল ।

আমি আর থাকতে পারলাম না। আমি রতনের একটা হাত ধরে আমার মাইয়ের উপর রাখলাম ।

রতন যেন এবার হাতে স্বর্গ' পেল। রতন এবার ব্রার উপর দিয়েই আমার ডাসা ডাসা মাইদুটোকে টিপতে লাগল ।

আমি বললাম—রতন, ব্রা-টা খুলে ফেল, তারপর জোরে জোরে টেপ।

রতনের আর দেরী সইছে না, রতন এবার আমার পিঠে দু হাত দিয়ে ব্রার হুকটা খুলে নিল, তারপর ব্রাটা আমার বুকে থেকে খুলে ফেলল।

সাথে সাথে আমার সাইজি মাই দুটি বেরিয়ে পড়ল। আমার মাই দুটি একটুও ঝুলে পড়েনি—মাইয়ের উপর বোটা দুটিতে যেন দুটি আত্তর বসানো।

ভাই আমার মাই দুটি দেখে পাগল হয়ে গেল। রতন কি করবে ভেবে পাচ্ছিল না এত বড় মাইদুটি নিয়ে।

আমি রতনকে এবার আমার বুকের উপর টেনে নিলাম । তারপর নিবিঢ় ভাবে ওর ঠোটে ঠোঁট মিলিয়ে দিলাম। তারপর আমার একটা মাই রতনের মুখে ঢুকিয়ে দিলাম । –এটাকে জোরে জোরে চোষ আর এইটা জোরে জোরে টেপ।

রতন আমার কথা মত একটা মাইকে জোরে জোরে চুষতে লাগল। আমি শিউরে শিউরে উঠতে লাগলাম ।

রতন এবার দাঁত দিয়ে মাইয়ের বোঁটটাকে কামড়াতে লাগল । আমি এবার সাথে পাগল হয়ে গেলাম। আমার দু পা দিয়ে রতনের কোমরে সাড়াসীর মত আকড়ে ধরলাম ।

আমি রতনের বগলে চুম, খেতে লাগলাম। রতনের বগলের গণ্য আমার সেক্স আরও বাড়িয়ে দিল।

আমি এবার প্যান্টি সহ গুদ রতনের প্যান্টের উপর দিয়ে ঘষতে লাগলাম ।

আমি বুঝলাম আমার রস বেরচ্ছে। আমি আরও জোরে রতনকে জড়িয়ে ধরলাম বুকের সাথে।

আমি একটা শান্তির নিঃশ্বাস ফেললাম। রতন এবার আমার প্যান্টিটা খুলতে যাচ্ছিল, কিন্তু আমি বাধা দিলাম । এখন নয়, রাতে হবে। সবাই ঘুমিয়ে গেলে আসবি আমার ঘরে।

রতন কেমন মনমরা হয়ে গেল। আমি তার মনের অবস্থা বুঝতে পেরে রতনের প্যান্টের ভিতর থেকে বাড়াটা খুলে ফেললাম । দেখলাম বাড়াটা রাগে ফুলেছে, বাড়ার সাইজ দেখে মনে মনে খুব খুশী হলাম ।

আমার স্বামীর বাড়া থেকে অনেক মোটা ও লম্বা। এবার বাড়াটা ধরে মাথাটা উপর নীচ করতে লাগলাম। এবার বাড়ার মাথায় একটা চুমা দিলাম। রতনের বাড়াটা থেকে একটা সেক্সি গন্ধ বের হচ্ছিল যা আমাকে আরও পাগল করে তুলল। তবু অনেক কষ্টে নিজেকে সামলে নিলাম ।

—দেখ ভাই, তুই রাগ করিস না – একটু অপেক্ষা কর। রাত্রে শুধু তুই আর আমি আনন্দ করব। —ঠিক আছে।

এবার আমি একটু ছেনালী করে বললাম— আমার ব্রাটা খুলতে পেরেছিস—এখন লাগিয়ে দেবে কে চুদির ভাই ?

আমার মুথে চুদির ভাই কথাটা শুনে রতন যেন আরও গরম হল। এবার একটা মাইকে রতন এত জোরে টিপে দিল !যে ব্যথায় আমার প্রাণ বেরিয়ে যাবার অবস্থা।

-যা অসভ্য। কপট রাগ দেখিয়ে বললাম।

এবার সে বিছানা থেকে ব্রাটা নিয়ে আমার মাই দুটো টিপতে টিপতে পরিয়ে দিতে লাগল । তারপর হক দুটি লাগিয়ে দিল। এবার হঠাৎ রতন প্যান্টির উপর দিয়ে আমার গুদটা খামচে দিল ।

রতন তো আমাকে ছাড়তেই চায় না। অনেক কষ্টে নিজেকে ছাড়িয়ে নিয়ে রতনের দুটি পরে ষোলী মাইতে চুম, দিয়ে নাইটিটা পরে নিলাম ।

আসার সময় বলে এলাম—সবাই ঘুমিয়ে গেলে আমার ঘরে আসবি।
 

Users who are viewing this thread

Back
Top