What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বেঙ্গলি সেক্স স্টোরি – সার্থক জীবন পর্ব ১ - by Kamdev

আমার মা অত্যন্ত কামুকী স্বভাবের বয়স চল্লিশ বছর আর আমার বয়স সাতাশ বছর। বাবা বেঁচে থাকতে আমি আমার মাকে চোদার জন্য অনেক চেষ্টাই করেছি।

কিন্তু সফল হইনি আমি যে মাকে চুদতে চাইতাম তা নিশ্চয়ই মা ঠিকই বুঝতো কিন্তু তখন বাবা ছিল বলে মার হয়তো আমার সাথে চোদানোর প্রয়োজন বা আগ্রহ ছিল না।

তাই তখন মা আমার মনের ইচ্ছা বুঝেও হয়তো না বোঝার মত থাকত ।

আমার কিন্তু মায়ের প্রতি একটা প্রবল যৌন আকর্ষণ ছিলই মায়ের যৌবন ভরা দেহু ডবকা দুটো মাই ভারী পাছাখানা দেখলেই আমার মনে ভীষণ ভাবে জেগে ওঠে।

মায়ের সাথে যৌন মিলনে রত হয়ে যৌন সুখে ভোগ করার জন্য আমার বাড়া ঠাটিয়ে টনটন করতে থাকে ।

নিজের মায়ের প্রতি আমার প্রবল যৌন আকর্ষণ ছিল বলে মা ছাড়া অন্য কোন বেতী মেয়ে বা স্ত্রীলোকের প্রতি আমার কোন আগ্রহই ছিল না।

বাপ মরার পর বিধবা মায়ের যৌবন উথলে পড়া দেহের প্রতি আমার লোভ আরও বেড়ে গেল ।

মাকে চোদার জন্য আমি নতুন করে মরীয়া হয়ে উঠলামু এবং মাকে নিজের বশে আনার জন্য আমি নানা কৌশলে ছেলে হয়ে মায়ের দেহের সে সব জায়গায় হাত দেওয়া উচিৎ নয়।

সেই সব জায়গায় বেশি হাত দিয়ে আদর করে মাকে কাম উত্তেজিতা করে তুলতে লাগলাম ।

মা নিশ্চই আমার মনের ইচ্ছা বুঝতে পেরে আমার কাছ থেকে সঙ্গ সুখ লাভের জন্য দিন দিন আগ্রহী হয়ে উঠতে লাগল ।

ঠিকই কিন্তু আমাদের বাড়িতে প্রচুর লোক থাকে। যেমন ঠাকুদা ঠাকুমা জেঠা জেঠি এতগুলো লোকের মধ্য থেকে আমার সাথে গোপনে ঘনিষ্ঠ ভাবে কিছু করা সম্ভব নয় ।

তাই মা হয়তো মুখে কিছু বলত না তবে মায়ের হাব ভাব থেকে আমি বুঝতে পারি।

বাবা না থাকায় মা এখন আমার সাথে ঘনিষ্ঠ ভাবে মেলমেশা করতে ইচ্ছক ।

আমি ভেবে দেখলাম যৌথ পরিবারে এত লোকের মধ্য থেকে সায়ের সাথে যৌন সম্পর্ক গড়ে তোলা সহজ নয় তবে একবার মায়ের সাথে যৌন মিলনে রত হতে পারলে।

মায়ের লজ্জা সংকোচ দূর হয়ে যাবে এবং দেহে ক্ষিদা মেটানোর জন্য তখন হয়তো মা নিজেই গোপনে আমার সাথে যৌন মিলনে রক্ত হতে বাধ্য হবে।

দেহের ক্ষিদা মেটাতে হলে আমার সাথে দেহ মিলনে রত হওয়ার মত সুবিধা অন্য কোন পরুষের সঙ্গে সে সুবিধা হবে না । আমি যখন আমার গর্ভধারিনী মাকে চোদার জন্য মরীয়া হয়ে উঠেছি।

ঠিক তখনই একদিন ঠাকুমা বলল হ্যাঁরে দেবু তোর বাবা মরার তোর মা কেমন মন মরা হয়ে থাকে।

তুই তো তোর মাকে নিয়ে মাঝে মাঝে বাইরে কোথাও বেরোতে যেতে পারিস। ঠাকুদা বলল হ্যাঁ যানা তোর মাকে নিয়ে তারাপীঠ থেকে ঘুরে আয়ু পূজাও দেওয়া হবে ঘোরাও হবে।

আমি বললাম বেশ তো মা যদি যেতে চায় শনিবার সকালে রওনা দিয়ে রাতে পূজা দিয়ে আবার রবিবার সকালে গাড়ি ধরে বিকালেই বাড়ি ফিরে আসা যাবে বলতে মা রাজি হয়ে গেল ।

মা যেতে রাজি হতেই আমি মনে মটে ঠিক করলাম তারাপীঠ নিয়ে গিয়েই মাকে যে করে হোক চুদতে হবে। এরপর শনিবার সকালে আমি মাকে নিয়ে তারাপীঠ রওনা দিয়ে বিকালের মধ্যেই পৌঁছে গিয়ে একটু ঘোরাঘুরি করছি। এমন সময় শুনলাম একটা ট্রেন এ্যাক্সিডেন্ট করেছে তাই আপ- ডাউন সব ট্রেন অনির্দিষ্ট কালের জন্য বন্ধ।

তাই শুনে মা বলল হ্যাঁরে দেবু ট্রেন যদি না চলে কি হবে বাড়ি যাব কি করে।

আমি বললাম আহা বেড়াতে এসে বাড়ি যাওয়ার জন্য ব্যস্ত হচ্ছ কেন? চার দিন না হয় এখানে থাকব ।

মা বলল সে না হয় থাকলাম কিন্তু পরনের শাড়ি শায়া ছাড়া অন্য কিছুই তো আনিনি ।

আমি মাকে অফার দিয়ে বললাম দূর তাতে কি হয়েছে এখানে কি জামা কাপড়ের দোকান নেইু কিনে নেন। আমি বললাম মা তুমি চিন্তা কর না। মা বলল থাকব কোথায় এখানে ছোট ছোট ঘর পাওয়া যায় সবাই পাজো দিতে এসে থাকে বলতে মা বলল খবর নিয়ে দেখ গাড়ি যদি নাই চলে তো একটা ঘর ভাড়া কর ।

আমি মনে মনে ভাবলাম যে উদ্দেশ্যে মাকে এখানে এনেছি সেই সেই উদ্দেশ্য সফল করার জন্য ভগবানই গাড়ি চলাচল বন্ধ করে ব্যবস্থা করে দিয়েছে ।

তাই আমি তাড়াতাড়ি একটা ছোট ঘর ভাড়া নিয়ে মাকে বললাম মা গাড়ি চলাচছ বন্ধ

তাই ঘর ভাড়া পাওয়া যাচ্ছে না তবে একটা ছোট ঘর পেয়েছি। মা বলল আমাদের মা ছেলের ওতেই হবে।

আমি বললাম ঘরে কিন্তু একটাই খাট হবে তো। মা বলল হ্যাঁরে তাতে হবে।

এরপর পূজো দিয়ে রাতের খাওয়া সেরে মাকে নিয়ে নিয়ে সেই ভাড়া বাড়িতে এসে ঘরের দরজা বন্ধ করতে মা বলল হ্যাঁরে দেবু একটাও শাড়ি বা ব্লাউজ আনিনি এখন কি হবে। এই শাড়ি ব্লাউজ পরে শুলে তো নষ্ট হয়ে যাবে।

আমি বললাম আমিও তো কিছুু আনি নাই কি আর করা যাবে ঘরের মধ্যে তো শুধু তুমি আর আমি বাইরের কেউ তো আর নেই তুমি শাড়ি ব্লাউজটা খুলে রেখে শুধু শায়া ব্রা পরে শোও।

আর আমি গেঞ্জি জাঙ্গিয়া পরে শুই বলে মায়ের দিকে তাকাতে মা বলল দূরে আমার লজ্জা করে ।

আমি বললাম দূরে লজ্জার কি আছে বলে আমি জামা প্যান্ট খুলে রেখে শুধুু জাঙ্গিয়া গেঞ্জি পরে মায়ের শাড়িটা টেনে খুলে দিতে – এই না – না ছিঃ লজ্জা করছে।

বলতে আমি মাষের ব্লাউজের হুক খুলতে খুলড়ে বললাম নাও আর লজ্জা কর না হাতটা তোল বলতে মা হাত ওপরে তুলতে আমি মায়ের দেহ থেকে ব্লাউজটা খুলে দিল ।

মা শুধু শায়া ব্রা পরা অবস্থায় দাঁড়িয়ে দুহাত দিয়ে মাইদুটো ঢাকার চেষ্টা করতে করতে বলল – এই অসভ্য ছেলে আমার বুকের দিকে অমন হাঁ করে তাকিয়ে কি দেখছিস ।

লাইট নিভিয়ে দে কেউ দেখতে পাবে বলতে আমি মায়ের শাড়ি ও ব্লাউজটা আলনায় রেখে দিই।

মায়ের দিকে এগিয়ে এসে বললাম মা সত্যি তুমি কত সুন্দরীু শায়া ব্রা পরা অবস্থায় তোমাকে দারুন লাগছে বলে মাকে জড়িয়ে ধরে আদর করতে করতে মায়ের মাই দুটোতে চুমা দিই ।

মায়ের ডবকা ভারী পাছা খানা ডলে টিপে দিতে মা লাজুক হেসে বলল আহা অসভ্য ছেলে মায়ের সঙ্গে নোংরামো করার খুব ইচ্ছা না বলে মা আহ ওহ করে ।

আমার গালে চুমু দিয়ে আমাকে জড়িয়ে ধরতে আমিও দুহাতে মায়ের যৌবন ভরা দেহটা বুকে জড়িয়ে ধরল ।

পিঠ পাছায় হাত বুলিয়ে দিতে দিতে টুক করে ব্রা এর ফিতেটা খুলে দিতেই মায়ের উদ্ধত ডবকা মাইদুটো বাঁধন ছাড়া হয়ে বেরিয়ে পড়তে আমিও মায়ের মাইরে বোঁটা দুটোতে চুমু দিয়ে বললাম এই মা অনেকদিন থেকে তোমার মাই খাব ভাবছি ।

কিন্তু বাড়িতে অত লোকের মধ্যে খাওয়া সম্ভব না আজ যখন তোমাকে সম্পূর্ণ একা পেয়েছি । তখন আমি কিন্তু তোমার মাই না খেয়ে ছাড়ব না বলতে মা আমারে চুমু দিয়ে বলল।

এই অসভ্য ছেলে ছোট বেলায় তো কত খেয়েছিস তাতে হয়নি। আমি বললাম ছোটবেলার খাওয়া আর জোয়ান বেলায় খাওয়া কি এক তখন খেতাম পেটের ক্ষিদে যা মেটাতে এখন খাব দেহের ক্ষিদা মেটাতে বলে আমি চো চো করে মায়ের মাইদুটো জড়িয়ে ধরে চুষতে শুরু করে ।

মা আমার মাথাটা মাইয়ে ওপর চেপে ধরে মুখে ভালো করে মাই ঠোঁট পুরে দিত।

বলল বেশ তোর যখন মায়ের মাই চোষার এত শখ হয়েছে তখন তোর যত খুশি চোষ বাঁধা দেব না ।

কিন্তু এভাবে নয় বিছানায় চল তারপর শুয়ে শুয়ে যত পারিস খা বলতে আমি সাহস পেয়ে মাকে বিছানায় চিৎ করে শুইয়ে নিয়ে মায়ের বুকের ওপর হুমরি দিয়ে শুই।

কিছুু সময় মাই চুষতে চুষতে দেহটা ছানাছানি করতেই মা কাম পাগলিনী হয়ে উঠে ।

আহ – ওহ –আউ—করে ছটফট করতে লাগল ।

মায়ের কাম এসেছে বুঝে আমিও মায়েয় শায়ার ভিতর হাত ঢুকিয়ে বালে ভরা গুদখানা ছানতে লাগলাম ফলে মা আরও কামে উত্তেজিত হয়ে উঠে।

সব কিছু তুলে নিয়ে আমার বাড়াটা ছানতে ছানতে বলল দেবুরে এ বাড়াটা কি বড় আর তাগড়া হয়েছে।

আমিও মায়ের শায়ার দড়ি খুলে মাকে ন্যাংটা করে দিয়ে বললাম – তোমার দেবু কী এখন ছোট আছে নাকিু তোমার দেবু এখন জোয়ান হয়েছে ।

তাই সে তোমাকে শয্যা সঙ্গিনী হিসেবে পেতে চায় তোমার সঙ্গে যৌন মিলনে রত হয়ে যৌন সুখে ভোগ করতে চাই বল ।

আমি জাঙ্গিয়া খুলে ন্যাংটা হয়ে মায়ের বুকের উপর শুয়ে মাকে জড়িয়ে ধরল । ঠোঁটে গালে মাইতে চুমু দিয়ে ঠোঁট চুষতে মা আহ—ওহ এই দেবু তুই এভাবে আদর করলে আমি যে পাগল হয়ে যাব । সোনা বলতে আমি ঠোঁট ছেড়ে মাইয়ের বোঁটা চুষতে চুষতে লাগ্লাম !

বেশ তো তুমি পাগল হলে আমি তোমাকে আদর সোহাগ দিয়ে আবার ভাল করে দেব !

বলতে মা নিজেই উরু দুটো মেলে দিয়ে বলল দেবুরে তুই মাকে আর কষ্ট দিস না । এবার তুই তোর বাড়াটা আমার গুদে ঢুকিয়ে দিয়ে ভাল করে মাকে চোদ ।

আমি বললাম মামণি গো তোমাকে চুদব বলেই তো আমি তোমাকে এখানে নিয়ে এসেছি ।
 

Users who are viewing this thread

Back
Top