What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সেই অসামান্য বাঁক পর্ব ১ - by Kamdev

আমার নাম অলকা গুপ্তা। বি, এ, পাশ। ভাল পরিবারে সম্ভ্রান্ত বংশে আমার জন্ম। বাবার একমাত্র মেয়ে। তাই বাবা অন্য একটি সম্ভ্রান্ত বংশে বড় অফিসার-এর সঙ্গে আমার বিয়ে দিলেন।

কিন্তু কি দুর্ভাগ্য আমার। আমি ঘুনাক্ষরেও জানতে পারি নি বা জানার চেষ্টাও করিনি—

আমার স্বামীর এতো বয়স অর্থাৎ আমার দ্বিগুণ। বড় বংশের এবং খুব বড় ধরনের চাকরী করেন বলে মা বাবা বিয়ে দিয়ে কর্তব্য পালন করলেন।

ঠিকানাটা গোপনই রাখলাম। কারণ আমার এই ঘটনা সম্পূর্ণ সত্য। "দেহ মন যৌন বিষয়ক" বই পড়ে জানতে পারলাম ওনাদের মারফতে নাম ঠিকানা সম্পূর্ণ গোপন রেখে মনের অতৃপ্ত জ্বালা প্রকাশ করে কিছুটা হাল্কা হওয়া যায়।

বিয়ে হয়েছে প্রায় ছয় মাস হতে চলল। যৌন বিষয়ে কোন দিন চিন্তা ভাবনা করিনি।

শুধু ভাবতাম যা কিছু হবে বিয়ের পরেই অর্থাৎ এই ২৪ বৎসর বয়সে একবারও ছেলেদের দিকে বাজে নেশায় তাকাই নি।

তাছাড়া আমার চেহারা এত সুন্দর ছিল যদি ঐ নেশা আমার থাকতো তাহলে ছেলেরা যে কোন সময় আমাকে টেনে ছিড়ে খেয়ে ফেলত। বর্তমানে আমার বরের বয়স ৪২ বৎসর। গায়ের রঙ শ্যামলা। তাও আবার একটা পায়ে ছোটবেলা থেকেই খুড়িয়ে খুড়িয়ে চলেন।

প্রজেক্ট অফিসারের চাকরী। এর খুব একটা বেশি পরিচয় খুলে জানাচ্ছি না।

এমন এক জায়গায় পোস্টিং বিয়ের ঠিক দশ দিনের মাথায় যেখানে চারিদিকে পাহাড় ঘেরা, মাঝে মধ্যে খালি জায়গায় দু একটি করে বাড়ি ঘর দেখা যাচ্ছে।

ঐ খানেই একটি দ্বিতল তিন রুমের কোয়াটার। নিচে গাড়ি রাখার ও ড্রাইভার বা অন্যান্য চাকর বাকর থাকার একটি রুম আছে। যদিও বর্তমানে কেউ থাকে না। বিয়ের ঠিক এক মাস পরে আমাকে

" নিয়ে গেলেন ঐ সরকারী কোয়ার্টারে। এর পূর্বে বাড়িতে মাত্র দুদিন আমাদের দেহ মিলন হয়েছে। খুব অল্প সময় লেগেছে অর্থাৎ ১৫ সেকেন্ডের বেশি তো নয়ই বরং কমই হবে। তাছাড়া এ ব্যাপারে আমার তো কোন অভিজ্ঞতা ছিলই না বা থাকার কথাও নয়। পরে ভাবলাম বিয়ের ঝামেলায় হয়তো বা পরিশ্রান্ত।

তাঁর ভুলটা ভাঙ্গলো কোয়ার্টারে আসার পর থেকেই। সেখানে এসে দেখি সেই পূর্বেরই অবস্থা ১৫/১৬ সেকেন্ডের বেশী থাকতে পারে না। ওর যৌন দন্ডটি প্রায় ৫ ইঞ্চির মত লম্বা এবং ঘেরে প্রায় ২ইঞ্চি হবে। যখন আমার কাছে বিছানায় আসতো তখন আমাকে জড়িয়ে ধরেই কাঁধের পেছনের দিক থেকে সামনের দিক পর্যন্ত নাক দিয়ে গন্ধ শুঁকতো আর বলতো অলকা আমার জীবনে কোথাও এমন মসালদা গন্ধ পাইনি অর্থাৎ কেমন যেন নেশা ধরে যায় ঐ গন্ধ শুঁকতে শুঁকতে তখনই যেন দন্ডের মাল ধরে রাখা যায় না। চট্‌ করে আমার গোপনাঙ্গে ঢুকিয়ে পাতলা পাতিলেবুর রসের মত ১০/১২ ফোটা ঢেলে দিয়ে নেতিয়ে পড়ে।

আমাকে হাত দিয়ে তার কামদন্ডটি ধরতে দেয় না। বলে আমার হাত নাকি আগুন। ধরলেই আমার হাতে ফ্যাদা বেরিয়ে যেতে পারে। তাই কিছুক্ষণ বিছানায় ছট্‌ফট্ করে আবার স্বাভাবিক ভাবে ঘুমিয়ে পড়ি রোজই।

'এইভাবে পুরো এক মাস কাটতে চলেছে এবং ভাবছি এটাই বোধ হয় মেয়েদের জীবন।

যাক্ এভাবেই দিন হয়তো চলে যাবে। পড়ে পড়ে ভাবলাম এই করতে করতে যদি পেটে একটি সন্তান এসে যায় তবে তো রক্ষে। এর মধ্যে একবার সেক্সলোজিস্ট ডাক্তারের সাথে পরামর্শ করা

হল এর কারণ জানার জন্য। ডাক্তার বলেছে বেশি বয়সের জন্য এরকম অনেকের ক্ষেত্রে ঘটে থাকে।

তবে যদি অল্প বয়স থেকে অর্থাৎ ২৫ এর বয়স থেকে বিয়ে থা করে নিলে এ রকম অনেকের বেশি বয়স পর্যন্ত যৌন ক্ষমতা বজায় থাকে।

যাক্ এর কিছু দিন পর অর্থা দিন ১৫ পরে আমার স্বামীর অফিসে একটি মুসলমান ছেলের নূতন চাকরী হয়েছে ৪র্থ শ্রেণীর কর্মচারী হিসাবে। ছেলেটির আনুমানিক বয়স প্রায় ২৩-২৪ হবে। গায়ের রং শ্যামলা, ঘন কোঁকড়ান চুল।

ছেলেটির নাম নূর আলী খাঁন। শরীর শক্ত পেশী বহুল অর্থাৎ দেখতে প্রায় দৈত্যের মত। খুব গরীব বলে সরকার একে চাকরী দিয়েছে। আগে ওদের পরিবারের খুব নামধাম ছিল। অর্থাৎ এককালে ওরা জমিদার ছিল। বসে বসে খেয়ে খেয়ে ওর বাবা সব খুইয়েছে। ওরা তিন বোন আর সে। বোনদের বিয়ে হয়ে গেছে। সে সকলের চেয়ে ছোট। ওর চেহারাটা প্রকান্ড হওয়ার একটা কারণ তাঁর বাবা শের আলী খান ছিলেন সিংহের মত বলবান।

একবার বাঘের সাথে মারামারি করে বাদশা খাঁন থেকে শের আলী খাঁন নাম পেয়েছে। নূর আলী খানও তার বাবার আকৃতি পেয়েছে বলে এরকম দানবের মত চেহারা হয়েছে। বুকের বেশী ও বাহু দেখলে মাঝে মধ্যে ভয়ং হয়। বনের বাঘ সিংহও তার কাছে কিছু নয়। তবে খুবই ভদ্র ও নম্র। স্বাস্থ্য আছে বলে নিজেকে গর্বিত ভাবেনি কোনদিন। উচ্ছৃঙ্খলও নয়।

আমাদের কোয়ার্টারে মধ্যে মধ্যে আমার এটা সেটা দিয়ে পাঠিয়ে দেয়। আমার চোখের দিকে চেয়ে কথা বলে না কেবল পায়ের দিকে চেয়ে কথা বলে। সেজন্য বোধ হয় আমিও তাকে খুব স্নেহ করি এবং সব সময় আসতে বলি। কিছু খেতে আবদার করলে খেতে চায় না বলে মায়ের নিষেধ। তখন আমি শুধু মনে মনে হাসি।

একটা কথা বলতে ভুলে গেছি। আমাদের একটি মাঝারি বয়সের চাকরাণী ছিল। দুবেলা এসে রান্নাবান্না কাপড় কাঁচা ও জল তোলা থেকে আরম্ভ করে যাবতীয় কাজ সব কাজ করে দিয়ে যেত। খাওয়া দাওয়া সহ মাসে তাকে ১০০ টাকা করে মাহিনা দিতাম।

এবার কাজের কথায় আসছি। সপ্তাহ খানেক পরে আমার বর এসে বলল—অলকা আমাকে ১২ দিনের একটি স্পেশশল ট্রেনিং-এ দেরাদুন যেতে হবে। তোমাকে একা ফেলে কি করে যাই বলতো? বাড়িতেও তোমাকে পাঠাতে পারছি না।

কারণ মা বাবা নেই। ভায়েরা যে যার সংসার নিয়ে ব্যস্ত। তাছাড়া তোমার বাবা মাও ২/৩ দিন আগে গয়া কাশি গেলেন মাস দুয়েকের জন্য বেড়াতে।

এমতাবস্থায় আমি ঠিক করেছি চাকরানী তো বাড়িতে থাকছেই আর আমার অফিসের পিয়ন নূর খানকে আমাদের নিচের ঘরে থাকার ব্যবস্থা করে দিচ্ছি। আমাদের ড্রাইভার যখন থাকে না তখন অসুবিধা তো হবার কথাই নয়। নূরের খাওয়া দাওয়া আমাদের এখানেই ব্যবস্থা করে নিও।

তখন আমি নিরুপায় হয়ে আমার বরের অনুমতিতে সায় দিলাম। পরদিন আমার বর সুইটকেশ হাতে নিয়ে সকাল বেলায় বেরিয়ে পড়লেন।

তখন সমটা প্রায় চৈত্র মাসের শেষ দিক হবে। নূর খানও বিকাল বেলায় অফিস সেরে আমার বাড়িতে এল। কাজের মেয়েটি ঘরে আছে।

প্রায় বিকাল ৫-৩০টার উপর বাজে। সারাদিন দাব দাহের পর পড়ন্ত বিকাল বেলায় উত্তর পশ্চিম আকাশে কালো মেঘ জমে সারা আকাশ গ্রাস করে ফেলেছে। এক্ষুনি ঝাড় আসবে প্রচন্ড গতিতে। চারিদিকে ঝুটাছুটি দৌড়াদৌড়ি লেগে যায়।

ঝি-বেটি হঠাৎ আমাকে বলে বৌদিমণি ঘরে আমার তিনটা বাচ্চা ছেলে। ওরা ভয় পাবে, আমাকে এক্ষুণি বাড়ি যেতেই হবে। আপনি ভয় পাবেন না। নূর খান তো কাছে থাকছে।

আমি কাল সকালেই চলে আসবো এই বলে এক দৌড়ে ছুটে পালালো।

আমি তখন আর কি করি। এদিকে ঝড়ের গতি বাড়তে আরম্ভ করে। আলো তখন নিভছে আর জ্বলছে। আমি ভয়ে ভয়ে নূর খানকে ডাকলাম।

নূর খান এক দৌড়ে এসে আমাকে বলল ভয় পাবেন না ভাবীজান আমি আপনার ঘরের দরজায় সারারাত বসে পাহারা দেব।

তাছাড়া আপনাদের পাকা বাড়ি কোন ভয় পাবার কথা নেই। এই বলে সে দরজার বারান্দায় বসে পড়ল। ঝড়ের দাপটে তার গা সম্পূর্ণ ভিজে গেছে।

আমি ধমকে তাকে ঘরের ভিতর নিয়ে সোফায় বসিয়ে দিলাম। ওর পরনে ছিল খুব নিচু মানের স্যুট আর শার্ট।

হঠাৎ ঘরের ১০০০ পাওয়ারের বাল্বটি ফিউজ হয়ে গেল ভলটেজ বাড়ার সংগে সংগে। আমাদের ঘরে ড্রয়িং কাম বেড্‌রুম্ একটাই ছিল।

আর কিচেন ও খাবার ঘর ছিল সম্পূর্ণ আলাদা, এটাচড্ বাথরুম।

তখন নূর খানকে কাঠের চেয়ারটা টেবিলের উপর রাখতে বলি। কারণ ঘরে একটা অতিরিক্ত বাল্ব আনা ছিল সেটা তক্ষুনি লাগাতে হবে।

নূর খান আমার কথা মত তাই করল।

আমি টর্চটা তাঁর হাতে দিয়ে উঠতে যাচ্ছিলাম তখন নূর আমামে বলল ভাবীজি আমাকে দিন আমি লাগিয়ে দেব।

তুমি পারবে?

দেখুন না নিশ্চয়ই পারবো। এই বলে লাগাবার জন্য চেয়ারের উপর উঠে পড়ল।

আমি চেয়ারটা ধরে রাখলাম। বাল্ব লাগিয়ে নামতে যাবে ঠিক তখনই আমার মাথায় তার কোমরে কি রাখা একটি শক্ত জিনিসে আঘাত পেলাম হঠাৎ করে।

আমি তখন তাকে বললাম তোমরা আজকালকার ছেলেরা সব সময় একটা হাতিয়ার নিয়ে চলাফেরা কর। অবশ্য এটা করা প্রয়োজন। যা দিনকাল চলছে না।

তখনই চেয়ারটা নামাতে নামাতে নূর আমাকে বলল—আপনি বোধ হয় ভুল করছেন ভাবীজি। এসবের ধারে কাছে আজকাল আমি যাই না। আমার কাছে কেবল একটি হাতিয়ারই আছে তা হল আমার টুপি। যখন সময় পাই তখনই নামাজ পরি। এর বেশি আর কিছুই জানি না।

আমি অবাক হয়ে যাই তার কথা শুনে। তাহলে সেইটি কিসের আঘাত মাথায় লেগেছিল বুঝতে পারলাম না। সঙ্গে সঙ্গে ওকে জিজ্ঞাসা করলাম।
 

Users who are viewing this thread

Back
Top