What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শ্রোতস্বিনী – পর্ব ১ - by Kamdev

নদীর বাঁধভাঙ্গা শ্রোতের মতই যৌবনের তল নেমে এল মদালসার দেহে। মদালসার মা চিন্তিত হয়ে পড়ল, মেয়েকে নিয়ে।

মদালসা দেখতে ঠিক ওর মদিরার মতই হয়েছে। স্কুলের গণ্ডি ছাড়িয়ে কলেজে যাওয়া আসা করছে । মেয়ে কলেজ যাবার পর মদিরা ঘরের কাজ গুছিয়ে একটা পর গল্পের বই পড়তে বসল।

গল্পের বইয়ে এতো বেশি মন সংযোগ যে খেয়াল করেনি কখন ওর আঁচল সড়ে গিয়ে ডানদিকের স্তন বেরিয়ে আছে পাহাড়ের মত।

মদিরার স্তনের সাইজ বেশ বড় এবং বুক ভর্তি। তবে মদিরার ফিগারে স্তনদুটো মানান সই। থাবা মেরে ধরলেও পুরো স্তন ধরা যায় না।

মদিরার ফিগারটাও তেমদি সেক্সি। মদিয়ার মেয়ে মা মদালসার মতই হয়েছে। মদালসা স্তনগুলি বেশ বড় মাই

মেরে ধরলে ধরা যাবে না।

তবে মদালসার স্তন এখনো বাইরের কোন পুরুষের হাত পড়েনি সেটা মদিরা জানে। তবে বাড়ীর প্রায় সবারই হাতই পড়েছে।

সবার বলতে মদলসার দাদা রহিমের এবং ওর জেঠুর এবং মদিরার ভাসুর বিয়ে করেনি। বিয়ে না করলেও ভাসুর যে গুদ মারবে না সেরকম প্রতিজ্ঞা করেনি।

তাই ভাতৃবন্ধু মদিরার গুদ মারে নিজের স্ত্রীরর মতই । আর মদিরাও তার ভাসুরকেও স্বামী মনে করে এবং স্ত্রীয়ের মতই ভাসুরকে দিয়ে করে সে।

এর জন্য স্বামী ও সন্তানের কাছে কোন জবাব দিহি করতে হয় না। বরং ভাসুর দএক দিন না করলেই জবাব দিহি করতে হয়। স্বামীও জিজ্ঞাসা করে এবং ছেলেও জিজ্ঞাসা করে।

মদিরা কিছুটা রেহাই পেয়েছে মদালসা বড়ো হবার পর। কারণ এরা দুই মা ও মেয়ে মোট তিনজন পুরুষকে রেখেছে। মাঝে মাঝে বাইরের দু একজন আসে। যেমন বাপের বাড়ী হতে মদিরার দাদা এবং কাকা ও বাবা তাছাড়া মাঝে মাঝে দু একজন স্বামীর ভাসুরের ও ছেলের বন্ধু বান্ধব এসে করে।

মদিরা অহরহ চিন্তা করে মেয়ের বিয়ে যেন সেইরকম পরিবারেই হয় যে পরিবারে গিয়ে নিজের খুশী মত গুদ মারতে পারবে।

কারণ এখানে সে নিজের খুশী মত করাচ্ছে এবং বাড়ীর লোকও খুশী মত করছে।

অবশ্য মদিরাও ভাবতে পারেনি সে যেভাবে বাপের বাড়ীতে নিজের খুশী মত করাতে। এখানে যে খুশীমত করাতে পারবে।

কিন্তু মদিরা ভাগ্য ভাল তাই বিয়ের পরও খুশীমত এইভাবে করাতে পাচ্ছে। মদিরার মনে পড়ে গেল বাপের বাড়ীর কথা। মদিরা যদিও তখন ফ্রক পড়ে তবুও ওর স্তন দুটো ডবকা ডবকা হয়েছে। জাং দুটোও কলা গাছের মত ।

যখন পি'ড়িতে বসে তখন পুরো জাং সমেত ছোট প্যান্টিটাও দেখতে পাওয়া যায় ।

একদিন মদিরার মা মিতুল বলল, মদিরা এবার তো তুই বড় হয়েছিস, যদি করাতে ইচ্ছে করে তাহলে বলবি। বাইরের কাউকে দিয়ে করানোর দরকার নেই। তাতে পাঁচকান হবার চান্স থাকে। বাড়ীতেই সেই ব্যবস্থা করা যাবে।

মায়ের কথা শুনে মদিরার দেহটা কেমন শিহরিত হল। এবং বলল মা কিছু দিন যা ইচ্ছে করছে যেন কাউকে দিয়ে করাই মনে মনে চিন্তা করছিলাম ঠিক সেই সময়েই তুমি এবার পথ বলে দিলে।

মিতুল বলে বাড়ীতে তোর বাবা, কাকা এবং দাদা রয়েছে। ইচ্ছে করলে ওদের তিনজনকে দিয়েই করাতে পারিস। আমি‍ ওদের তিনজনকে দিয়েই করাই। তুই কাকে দিয়ে করাবি সেটা ঠিক কর ।

মদিরা ওর মায়ের কথা শুনে তীব্র কামাতুর হয়ে বলল তুমিই বলো কাকে দিয়ে করালে আমি বেশি তৃপ্তি পাব ।

মিতুল বলল তুই ওদের তিনজনকে দিয়ে করিয়েই তৃপ্তি পাবি। কারণ তোর তো ঐ তিনজনের সাথেই রক্তের সম্পর্ক রয়েছে ।

আমার সাথে তোর বাবা কাকার রক্তের সম্পর্ক নেই। রক্তের সম্পর্ক শুধু তোর দাদার সাথে। তোর দাদা আমার পেটের ছেলে। তোর দাদা যখন করে খুব বেশি তৃপ্তি পাই। তাছাড়া তোর বাবার ও কাকার চেয়ে তোর দাদার বাড়াটা তুলনামূলক ভাবে বড় এবং মোটা ।

যখন গুদে ঢোকে তখন মনে হয় একটা কিছু ঢুকল। তুই ইচ্ছে করলে তোর কুমারী গুদে তোর দাদার বাড়াটাই আগে ঢোকাতে পারিস।

ঐ বাড়া গুদে ঢুকলে যেকোন বাড়া অতি সহজেই গুদে ঢুকে যাবে।

তবে প্রথমবার ঢোকালে একটু কষ্ট পাবি ঠিক কথা তবে সে কষ্টতো সুখের কণ্ঠ | মেয়েরা সারাজীবন অন্তরে অন্তরে এ কস্ট কামনা করে।

ছেলে মা হওয়া সত্ত্বেও তোর দাদার বাড়াটা যখন আমার গুদে প্রথম ঢুকল তখন আমারই কষ্ট হয়েছিল। মাথায় ব্যাথা ধরে গিয়েছিল তোর দাদার ঠাপ খেয়ে।

কথাটা মোটেই মিথ্যে বলেনি মিতুল। সেদিন মানে প্রথম দিন যখন মিল হল ছেলেকে দিয়ে গুদ মারায় সেদিন বেশ জল পড়ছিল।

মিতুলের ছেলে বৃষ্টিতে ভিজতে ভিজতে বাড়ী এল। মিতুল নিজের ছেলের পা মুছিয়ে দিল। বারবার বুকের লোমে বগলের চুলে ও জাং এর তোয়ালে বোলাতে মিতুলের কাম এসে গেল তাই হাত বোলাতে ছেলের বুকের লোমে।

কখন যে মিতুলের বুকের আঁচল খসে গেছে মিতুল বুঝতেই পারেনি। যবতী মায়ের হাত বারবার বুকে লাগায় এবং ব্লাউজের ভিতর নিটোল স্তন দুটো পাহাড়ারের মত বেরিয়ে আছে দেখতে পেয়ে মায়ের কোমর জড়িয়ে বগলে হাত পুরে একটা স্তন ব্লাউজের উপরেই মুঠো করে ধরার সাথে সাথে মিতুল অন্য স্তনটা ছেলের গায়ে লাগিয়ে দিল। এবং ব্লাউজ ও ব্রার ভিতর হতে স্তন দুটো বের করে দিল।

ছেলে মাকে নিজের সামনে দাঁড় করিয়ে দুবগলে হাত পুরে স্তন দুটো টিপতে টিপতে পিঠখোলা ব্লাউজের বেয়িয়ে থাকা পিঠে ও ঘাড়ে মুখ ঘষত ঘষতে গাল দুটো কামড়ে চুমু খেল ।

মিতুল ছেলের মাথাটা ধরে ছেলের মুখে জিভটা পুরে দিল । ছেলেও মায়ের জিভ চুষে নিজের জিভটা মায়ের মুখে এবার পুরে দিল।

মিতুল সব কিছু খুলে নগ্ন হল। ছেলেও মনে মনে চাইছিল। মা এবার নগ্ন হোক।

যুবতী মা নগ্ন হতেই মায়ের গুদের বালে হাত বুলিয়ে খে ঘষতে ঘষতে বগল দুটো এবং স্তন দুটো চুষে ও কামড়ে করে গুদটাও চুষতে লাগল। তখন মিতুল দিশাহারা হয়ে বলল এরে আর থাকতে পারছি না।

মিতুলের ছেলেও থাকতে পারছিল না। লেংঠা হতেই ধোনটা মুঠো করে ধরল মিতুল। মনে মনে ভাবল স্বামী দেওরের চেয়েও অনেক বড় এবং মোটা ।

বাড়াটা আদর করে গদে ঠেকিয়ে ঢোকানোর কথা বলতে ছেলে ঠাপ দিয়ে যুবতী মায়ের গুদে পুরো বাড়াটাই এবার ঢুকিয়ে দিল।

তারপর শুধু ঠাপ আর ঠপ । যখন ছেলের কাছ হতে ছাড়া পেল তখন সত্যি সত্যি মিতুলের মেনায় ব্যাথা ধরেছে।

মায়ের কাছ হতে সব কিছু শুনে মদিরা বলল মা আমি তাহলে দাদাকে দিয়েই আগে করাবো তুমি দাদাকে বলবে দাদা যেন আজকেই আমারে করে।

মদিরার সুন্দর মনে পড়ছে ওর দাদা যখন ওর স্তনে হাত দিল তখন মদিরা স্কার্ট পড়েছিল।

ওর দাদা স্কার্টের চেন টেনে, ভিতরে ব্রেসিয়ারের হুক খুলে ব্রাটা উপর দিকে তুলে স্কার্টে ভিতর হাত পুরে স্তনদুটো টিপতে টিপতে বলেছিল মদিরা তোর সাইজ দুটোতে বেশ এবার সুন্দর হয়েছে। টিপতে টিপতে মনে হচ্ছে যেন মায়ের স্তন দুটো টিপছি। অবশ্য তুইও দেখতে ঠিক মায়ের মতই হয়েছিস?

মদিরা স্কাট ব্রা ও প্যান্টি খুলে নেংটো হতেই ওর দাদা গুদের বালে হাত বুলিয়ে এবং গুদের চেরায় আঙ্গুল বুলিয়ে মদিরাকে তীব্র কামাতুরা করেছিল, মদিরা থাকতে পারছিল না। ভগাঙ্কুরে মোচড় দিয়ে স্তন দুটোই কামড় দিতে লাগল । আর মদিরা দাদার মাথার চুলে আঙ্গুল পুরে ধরল।

সারা দেহটা কামড়ে চুষে চেটে মদিরাকে অবশ করে দিয়ে ওর দাদা বাড়াটা করে যখন মদিরার গুদে ঠেকালো তখন মদিরা রুদ্ধশ্বাসে অপেক্ষা করতে লাগল ।

পুরো বাড়াটা গুদে ঢোকার সাথে সাথে যন্ত্রনায় কুকড়ে উঠল মদিরা। যন্ত্রনা সামলে দাদার ঠাপ থেকে মনে হল যেন স্বর্গ সুখ ভোগ করছে। বীর্ষে ভর্তি' করে যখন ওর দাদা ওকে ছাড়ল তখন রক্তে বিছানাটা বেশ কিছুটা ভিজেছে।

দাদার বাড়া গুদে ঢুকিয়ে কুমারী মদিরার গুদের পর্দা ফাটানোর পর দাদা প্রায় তিন মাস গুদ মারিয়ে ওর মাকে বলল মা এবার কাকাকে বলে দাও কাকা যেন আজই আমার গুদ মারে।

মদিরার কাকা যখন মদিরাকে ল্যংঠো করে স্তন দুটো চুষে কামড়ে একাকার করল তখন মদিরা আর থাকতে পারল না। ফিস ফিস করে বলল কাকা এবার করো আর থাকতে পারছি না ।

মদিরার কাকা যুবতী ভাইঝির বগলের চুলগুলো নাড়তে নাড়তে গুদের টিয়াতে জিভের ডগা ঠেকালো। মদিরা কাকার মাথাটা গুদে চেপে ধরল।

মদিরা কাকার মাথাটা গুদে চেপে ধরল। কাকাও যুবতী ভাইঝির গুদে জিভটা ঢুকিয়ে চুষতে চুষতে পাছাদুটো টিপতে লাগল । তারপর ভাইঝির গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে লাগল। ঠাপ দিতে দিতে বলল, মদিরা তুই ঠিক বৌদির মত হয়েছিস। মনে হছে আমি যেন বৌদির গুদে ঠাপ দিচ্ছি।

মদিরা ওর কাকাকে দিয়েও লাগাতার তিন মাস গুদ মারালো তবে এই তিন মাস দাদাকে দিয়ে মারায় নি তা নয়। দাদাকে দিয়েও প্রতিদিন মারতো। তিন মাস কাকাকে মারিয়ে বলল মা এবার বাবাকে বলে দাও। বাবা যেন আজ হতেই আমার গুদ মারে।

মদিরার বাবাও যুবতী মদিরার স্তন দুটো টিপতে টিপতে গুদে হাত বোলাতে বোলাতে উঠে বাড়া ঢুকিয়ে ঠাপ দিতে দিতে বলল ওরে মদিরা তুই ঠিক তোর মায়ের মতই হয়েছিস রে। মানে সত্যি কথা বলতে কি তোর গুদ মেরে একটা আলাদা ইন্টারেস্ট পাচ্ছি।

যতই হোক নিজের মেয়েতো। আমারই বীর্ষে তুই জন্মে ছিলি তাই তোর গুদে মেরে আলাদা তৃপ্তি পাচ্ছি। মনে হচ্ছে সব সময় তোর গুদে বাড়া ঢুকিয়ে ঠাপ দিই এবং তোকে পোয়াতি করে দিই।

মদিরা যাতে বিয়ের আগে পোয়াতি না হয় সে ব্যবস্থা মদিরার মা মিতুল করে দিল। নিয়মিত মেডিসিন ব্যবহার করাত মেয়েকে।

বিয়ের পর মেডিসিন বন্ধ করল মদিরা।
 

Users who are viewing this thread

Back
Top