What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক সেক্স চটি – মামনি - by Kamdev

রেবাদেবীর পুরো নাম রেবা সেনগুপ্তা। তিনি বেথুন কলেজের অধ্যাপিকা। অপূর্ব সুন্দরী রেবাদেবী। বয়স আটত্রিশ বছর । মেদবিহীন চেহারা। বড় বড় মাইদুটো সর্বদা উচিয়ে আছে । সরু কোমর—তানপুরার খোলের মত পাছা। সবাই রেখাদেবীর দিকে হা করে তাকিয়ে থাকে।

রেবাদেবীর একমাত্র সন্তান—ছেলে কমল । কমলের বয়সের তুলনায় কিন্তু বেশ উন্নত স্বাস্থ্য তার। খালি গায়ে কমলকে দেখলে মেয়েদের তাক লেগে যাবে ৷ লম্বা ফর্সা এবং মুগুরভাঙ্গা চেহারা। বুকের পেশীগুলো উন্নত আর বুকভর্তি কালো লোম ৷

এই বয়সেই তার বাড়াটা খাড়া হলে দশ ইঞ্চি লম্বা হয়। পুরুষ্টু বাড়া, ঠিক যেন একটা মোটা-সোটা মর্তমান কলা। কালো ঘন বালে গোঁড়াটা ভৰ্তি ৷

কমল এই বয়সেই পাঁচজন মেয়ের গুদ মেরেছে। এরা হল—বাড়ীর ঝি মমতা, বান্ধবী মধুমিতা, বন্ধুর বৌদি সুমনা, পাড়ার কাকীমা রমলা এবং মাসতুতো দিদি লিলি ।

এতগুলো গুদ চুদে চুদে কমলের বাড়াটা দিনদিন আরো মোটা এবং পুরুষ্টু হয়ে উঠেছে। সব মাগীই কমলের বাড়ার ঠাপ খেয়ে খুশীতে ডগমগ—সবাই বার বার চোদাতে চায় কমলকে দিয়ে ৷ কারণ এরকম তাগড়া বাড়া তাদের কারো ভাগ্যে এর আগে জোটেনি ।

তবে কমলের ইচ্ছা অন্যরকম। সে চায় তার মা রেবাদেবীর গুদ মারতে ।

মার গুদ বহুবার দেখেছে কমল। রেবাদেবী যখন তার স্বামীর অনুপস্থিতির সুযোগ নিয়ে তার নাংদের দিয়ে গুদ মারান, তখন দরজার ফুটো দিয়ে কমল মায়ের চোদন দৃশ্য দেখে।

রেবাদেবীর নাং-এর অভাব নাই। তবে প্রায়শই যিনি রেবাদেবীর গুদ মারেন এবং তারপর চোষেন ও চাটেন, তিনি হলেন রেবাদেবীর দাদা এবং কমলের বড় মামা সরোজ বাবু।

কমল আগে ব্যাপারটা বোঝেনি। সে দেখত বাবা অফিসের কাজে বাইরে গেলেই মা ফোন করে বড় মামাকে আসতে বলত। তারপর একদিন সে দরজার ফাঁক দিয়ে দেখল বড়মামা মার গুদ চুষছে।

মা একটা পাশবালিশ পাছার তলায় দিয়ে জাং দুটোকে দুপাশে ছড়িয়ে দিয়েছেন। আর বড়মামা মার গুদের উপর হুমড়ি খেয়ে পড়ে গুদের মধ্যে জিভ ঢুকিয়ে চুক চুক করে রস খাচ্ছেন।

সেই প্রথম কমল দেখল মার গুদ। অপূর্ব মনোলোভা গুদ। ঘন কালো কোঁকড়ানো বালের মাঝখানে দেখা যাচ্ছে গুদের দুটো ফুলো ফুলো কোয়া। এদের ঠিক মাঝখানে একটা রক্তাভ চিড়।

মার গুদের ভেতরটা টুকটুকে লাল। দেখে কমলের ধোনটা খাড়া হয়ে পড়ল। আস্তে আস্তে ধোন খিঁচতে লাগল। গুদ চোষার পর বড়মামা তার বিশাল বাড়াটা মায়ের গুদে ঢুকিয়ে দিলেন। তারপর ছোট ছোট ঠাপ দিতে আরম্ভ করলেন।

মা বলতে লাগলেন, দাদা, জোরে জোরে ঠাপ দাও। গুদের একদম ভেতরে তোমার বাড়াটা সেঁটিয়ে সেঁটিয়ে চোদ। সেই ছোট বেলা থেকে তোমাকে দিয়ে আমার চোদানো অভ্যাস। তোমার মত সুখ আমাকে কেউ দিতে পারেনি।

বড় মামার তাগড়া ঠাপের সাথে দুজনের কথা চলতে থাকে। কমল মন্ত্রমুগ্ধের মত দাঁড়িয়ে দেখে ।

বড়মামা বললেন—রেবা, তোর বর তোর গুদের জ্বালা মেটাতে পারে না ?

মা উত্তরে বললেন—ঐ শুয়োরের বাচ্চা আবার কি চুদবে ? বোকাচোদার বাড়াটা এই টুকুন। ঐ বানচোদকে দিয়ে চোদাতে আমার বয়ে গেছে। তুমিই আমার রসের নাং দাদা—আমাকে প্রাণ- ভরে চোদ।

মার মতো শিক্ষিত মেয়েমানুষের মুখে এরকম খিস্তি শুনতে কমলের বেশ ভালই লাগছিল। সে ভাবছিল মার উর্বশী গুদে নিজের লেওড়াখানা ঢোকাতে পারলে কত সুখই না পাওয়া যাবে।

এরপর থেকে কমল বহুবার মায়ের চোদনলীলা দেখেছে। বড়মামা ছাড়াও মা পাশের বাড়ীর সমীর বন্ধুকে দিয়েও গুদ মারায়। এছাড়া আছে পাড়ার গুণ্ডা সমীরন—যে প্রায়ই মার গুদ মারে।

বাবা না থাকলে মা রাস্তায় বেরিয়ে সমীরনের দিকে চোখ মারে এবং তারপর বাথরুমে ঢুকে যায়।

বাথরুমে ঢুকে মা বাইরের দিকের দরজাটা খুলে দেয়। সমীরন সুযোগ মত ঢুকে পড়ে, যাতে কেউ দেখতে না পায় ।

কমল লুকিয়ে লুকিয়ে সব দেখে। সমীরনের বয়স যদিও পঁচিশ বছর—অর্থাৎ মার চেয়ে অনেক ছোট। কিন্তু সে মাকে নাম ধরে ডাকে ।

সমীরন চোদার চেয়ে গুদ চুষতেই বেশি পছন্দ করে। সে মাকে বলে—রেবা, তোমার গুদে মধু আছে—এতো মিষ্টি গুদ আমি কখনো খাইনি ৷

মা বলে—সমীরন আমার সোনা, ভালকরে হৃদ চেটে রস বার করে দাও !

নিজের গুদের প্রসংশা শুনে মা গলে যায় আর কচি মেয়ের মতো খিল খিল করে হাসতে থাকে।

এমন ভাব করে যেন মা সমীরনের চেয়ে ছোট ।

অদুরে গলায় মা বলে—সমীরন, তুমি গতকাল মাত্র ১৫ মিনিট ধরে গুদ চেটেছিলে, আজ কিন্তু বেশি করে গুদ চাটতে হবে। আর তোমার সুখকাঠিটা তারপর গুদে ঢুকিয়ে গুদ মারতে হবে ।

সমীরন বলে – আমার রেবারানী, আমার প্রিয়া, আমি সারাদিন ধরে গুদ চুষতে আর গুদ মারতে চাই।

মা আদুরে বেড়ালীর মত সমীরনের লোমশ বুকে মাথা ঘষতে থাকে।

সুখেন ভাবছিল, কোথায় মা শিক্ষিতা অধ্যাপিকা আর কোথায়। সমীরন পাড়ার রকবাজ গুণ্ডা; কিন্তু মা সমীরনের সঙ্গে চোদাচুদি করতে বা সমীরনের ধোন মুখে নিয়ে চষতে কোন দ্বিধা করে না। চোদাচদি এমনই জিনিস ।

এদিকে এত লোককে দিয়ে গুদ মারিয়েও রেবাদেবীর মনে শান্তি নেই । কারণ গতকাল রাত্রে তিনি নিজের ছেলে সুখেনের ভাগড়া মুশকো বাড়াটা দেখেছেন।

রেবাদেবী গিয়েছিলেন পাশের বাড়ীতে রমলাদের বাড়ী। রমলা -রেবাদেবীর বান্ধবী। দুই ছেলের মা। রেবাদেবী গিয়েছিলেন যদি রমলার দেওর সুবীরকে দিয়ে একটু গুদ মারানো যায় এই ভেবে। কারণ রমলা অনেকদিন তার কাছে দেওর সুবীরকে দিয়ে গুদ মারানোর গল্প করেছে।

রমলা এও বলেছিল যে সুবীর রেবাদেবীর গুদ মারতে খুবই আগ্রহী। রেবাদেবী সুযোগ খুজছিলেন সুবীরকে দিয়ে কখন গুদ মারাবেন।

তিনি সেই উদ্দেশ্যেই গিয়েছিলেন রমলার বাড়ী। গিয়ে দরজার ফাঁক দিয়ে যা দেখলেন তাতে তার চক্ষু স্থির।

দেখলেন তার ছেলে কমল রমলার উপর চেপে তার গুদ মারছে।

রমলা বলছে—কমল বাবা আমার, বেশ ভাল করে আমার গুদে তোমার হামানদিস্তেটা দিয়ে পেষাই কর। আমার রস খসবে কিছু- ক্ষণের মধ্যেই।

কমলের বিশাল বড় পিষ্টন রডের মত লকলকে ধোন দেখে রেবা দেবী মজে গেলেন । ছাল ছাড়ান ধোনের মুণ্ডিটা একটা রাজহাসের ডিমের মত। রংটা লাল টকটকে।

দেখে রেবাদেবীর জিভে জল এসে গেল। তিনি সেই মুহুর্তে ঠিক করলেন, ছেলেকে দিয়ে চোদাতেই হবে। অমন ধোন গুদে ঢুকলে তবে তার নারী জীবন সার্থক হবে।

তিনি এমন ভান করলেন যেন কিছুই জানেন না, এমন ভাবে দরজা ঠেলে ভেতরে ঢুকলেন ।

চোদনরত রমলা-কমল তাকে দেখে অপ্রস্তুত হয়ে পড়ল। কিন্তু রেবাদেবী খানদানী মাগী, তিনি জানতেন ছেলেকে বশ করার এই সুযোগ ।

তিনি বললেন—তোমরা সুখ কর। আমি পরে আসব । এই বলে তিনি চলে গেলেন। কিন্তু তার মনে শাস্তি নেই। খালি ভাবছেন, কখন ছেলেকে দিয়ে গুদ মারিয়ে সুখ করবেন।

সুযোগ এল পরদিনই। রেবাদেবীর স্বামী বিকেলের ফ্লাইটে বোম্বে গেলেন। আসবেন দু মাস পর । এই দু মাস বাড়ীতে শুধু ছটি প্রাণী—মা আর ছেলে।

রেবাদেবী আনন্দে ডগমগ হয়ে উঠলেন। বিকেলে কমল যখন বাড়ী ফিরল, তখন রেবাদেবী গা ধুতে গেছেন ।

কমল খেয়েদেয়ে অপেক্ষা করতে লাগল, মা এলে মার সঙ্গে গল্প করবে, একসঙ্গে ভিডিও দেখবে।

কিছুক্ষণ পর রেবাদেবী এলেন। কমল মার সাজ দেখে অবাক হয়ে গেল । বোদেবী একটি পাতলা ফিনফিনে কাপড়ের কাঁচুলী ও ঐ একই কাপড়ের একটি প্যান্টি পরে আছেন ।

কাঁচুলীর মধ্যে দিয়ে রেবাদেবীর উন্নত বুকের সবটাই দেখা যাচ্ছিল। লাল রঙের মাইয়ের বোটাছুটি শক্ত হয়ে উচিয়ে আছে ।

রেবাদেবী কমলের সামনে একটি সোফায় হেলান দিয়ে বসলেন ও পা দুটি ফাঁক করে কমলের সামনে মেলে ধরলেন।

ফিনফিনে প্যান্টির মধ্য দিয়ে কমল মার গুদের বালের ঝাউবন ও ফুলকো লুচির মত গুদের কোয়া দুটো দেখতে পাচ্ছিল। তার ধোনটা পাজামার মধ্যে ফুলে উঠল। রেবাদেবী বললেন—কমল, অমন করে কি দেখছিস ?

তিনি বুঝেছিলেন যে বড়শিতে মাছ গেঁথেছে। এবার শুধু খেলিয়ে সেটাকে তোলা ৷

কমল বল মামনি, তুমি কি সুন্দর। আমি আর নিজেকে ধরে রাখতে পারছি না।

রেবাদেবী বললেন—অত তাড়াহুড়োর কি আছে? চল আমরা ভিত্তিতে একটা ব্লু ফিল্ম দেখি, একটু হুইস্কি খাই—তারপর চোদা- চুদি ।

কমল বলল—মামনি, তুমি আমাকে দিয়ে গুদ মারতে চাও আগে বলনি কেন ? আমি কতদিন তোমার গুদের কথা ভেবে ধোন বেঁচে রস বার করে দিয়েছি।

রেবাদেবী বললেন—এসব কথা কি খোলাখুলি সবার সামনে বলা যায় ? কতদিন তোকে মাই পাছা দেখিয়ে বশ করে গুদ মারাতে চেয়েছি, ভিজে কাপড় পরে তোর সামনে ঘুরে বেড়িয়েছি—কিন্তু তুই কিছু বুঝিসনি ।

এরপর রেবা দেবী একটা সিগারেট মুখে নিয়ে বললেন—খোকা, একটু ধরিয়ে দে তো ।

কমল মার সিগারেট ধরিয়ে দিয়ে নিজে একটি সিগারেট নিয়ে মার সিগারেট থেকে ধরিয়ে নিল। তারপর বলল— মামনি, আমি আর পারছি না। ব্লু ফিল্ম, হুইস্কি পরে হবে—আগে একটু আমায় গুদ মারতে দাও ।

রেবাদেবী বললেন- আমি সিগারেটটা শেষ করি। তুই আমার গুদটা ততক্ষণ চুষে দে—তারপর গুদ চুদবি।

কমল তো হাতে চাঁদ পেল। সে মায়ের প্যান্টিটা খুলে দিল ।

রেবাদেবী সোফায় বসে সিগারেট টানতে টানতে পা দুটো ছড়িয়ে দিলেন।

কমল দেখলেন মায়ের গুদের ভিতরটা লাল টুকটুক করছে। সে পরমানন্দে মার গুদ চুষতে লাগল । প্রথমে সে মার গুদের উপরের অংশে জিভ বোলাতে লাগল, তারপর সে লকলকে জিভ ঢুকিয়ে দিল মার গুদের ফাটলের মধ্যে। ভিতরে জিভ ঘুরিয়ে ঘুরিয়ে কমল মার গুদের প্রতিটি আনাচ কানাচ থেকে চেটেপুটে রস খেতে থাকল ।

প্রায় আধঘণ্টা চোষার পর কমল মার ভগাংকুরটা মুখে পুরে চুষতে আরম্ভ করল। রেবাদেবী ইতিমধ্যে চারটে সিগারেট শেষ করে ফেলেছেন। প্রচণ্ড পুলকে তিনি গুদের রস খসিয়ে দিলেন ছেলের মুখের মধ্যে।

কমল মহানন্দে মার গুদের রস খেয়ে নিল। তারপর কমল মার গুদ থেকে মুখ তুলল।

রেবাদেবী তখন চোদানর জন্য পাগল হয়ে গেছেন। বলেন, খোকা, চল ঘরে গিয়ে শুই ।

ঘরে গিয়ে রেখাদেবী ডানলোপিলোর বিছানায় শুয়ে বললেন, খোকা তোর ধোনটা একটু চুষবো।

কমল নিজের তাগড়া ধোনের মুণ্ডিটা মার মুখে ঢুকিয়ে দিল আর রেবাদেবী ছেলের ধোনের মুণ্ডিটা আয়েশ করে চুষতে থাকলেন।

কমলের ভীষণ সুখ হচ্ছিল। সে দেখছিল কিভাবে মায়ের লাল জিভ তার ধোনের সর্বত্র তৃষ্ণাতুর মত ঘুরে বেড়াচ্ছে ।

কিছুক্ষণ পর কমল বলল- মামনি, আর চুষলে আমার রস বেরিয়ে যাবে, মামনি, আমি আর পারছিনা মামনি ।

রেবাদেবী খেলুড়ে মাগী। তার ইচ্ছা ছিল ছেলের ধোনের রস খাওয়ার । তাই তিনি ছেলের ধোন আরো জোরে জোরে চুষতে লাগলেন।

কমলের ধোনের রস গলগল করে রেবাদেবীর মুখে পড়তে লাগল । রেবাদেবী এক ফোঁটা রসও মাটিতে পড়তে দিলেন না, চেটেপুটে সব রস খেয়ে নিলেন।

রেবাদেবী এরপর বললেন—খোকা, আমার বুকে উঠে এসে আমার গুদ মার।

কমল মার বুকে উঠে গেল এবং নিজের দশ ইঞ্চি ধোনটা মার গুদ ঠেসে ঢুকিয়ে দিল।

রেবাদেবী সুখের সাগরে ভাসতে থাকলেন। তার অনেক দিনের স্বপ্ন ছিল ছেলেকে দিয়ে গুদ মারানোর ।

কমল পরম আনন্দে মার গুদে বোম্বাই ঠাপ দিতে আরম্ভ করল।

রেবাদেবী সুখে চীৎকার করতে লাগলেন। বললেন— খোকা, তুইই আমার আসল নাং । এতো লোককে দিয়ে চুদিয়েও এমন সুখ পাইনি৷ তুই যত জোরে পারিস ঠাপ দিয়ে আমার গুদের জ্বালা মিটিয়ে দে । তোর বাবা একটা বোকাচোদা — শুয়োরের বাচ্চা। এখন থেকে আমি রোজ তোর সঙ্গেই শোব, গুদ মারবো, ঐ খানকির ছেলে চেয়ে চেয়ে দেখবে।

বলতে বলতে রেবাদেবী চিড়িক চিড়িক করে গুদের জল খসিয়ে দিলেন।

কমল আবার ঠাপাতে আরম্ভ করল তার মার গুদ । সে বলল, মামনি, আমি রোজ তোমাকেই চুদব। তোমার গুদটা খুব সুন্দর, ঠিক আমার বাড়ার উপযুক্ত মাপে তৈরী। আর কি মিষ্টি তোমার গুদের রস। ঠিক যেন চিনির জল।

কমলের প্রবল ঠাপে পাঁচবার গুদের জল খসালেন মা রেবাদেবী। তারপর কমল নিজের বাড়ার রস মার গুদের মধ্যে ঢেলে দিল—সেই সঙ্গে রেখাদেবীও গুদের জল খসাতে লাগলেন ।

এক সঙ্গে মা-ছেলের রস বেরিয়ে গেল। মা ও ছেলে দুজনেই তখন সুখের স্বর্গে।
 

Users who are viewing this thread

Back
Top