What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

অঙ্কনার বদলে যাওয়া জীবন (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
অঙ্কনার বদলে যাওয়া জীবন - by pratima

অঙ্কনা একটি স্কুলের শিক্ষিকা। স্বামী সন্তান নিয়ে সংসার, স্বামী ডাক্তার, ছেলে ৩ বছরের। বয়স ৩২ বছর, দেখতে অপরূপ সুন্দরী, ফিগার অসম্ভব সুন্দর, ডাকনাম সুমি। স্বাভাবিকভাবেই নিজের স্কুলের অল্প থেকে বেশী বয়সের সব শিক্ষকরাই সুযোগ পেলেই তাকে চোখ দিয়েই গিলে খায়। এরই মধ্যে একজনকে তার খুব ভালো লাগে, অভিক। পেটানো চেহারা, ব্যক্তিত্ব আছে, স্কুলে সব কাজেই পারদর্শী, ছাত্র শিক্ষক শিক্ষিকা সব মহলেই অসম্ভব জনপ্রিয় অভিক। আলাপ থেকে আস্তে আস্তে অভিকের সাথে তৈরি হয় সম্পর্ক, সুযোগ পেলেই হোয়াটসঅ্যাপে গল্প, ফোনে কথার গন্ডি ছাড়িয়ে অন্ধকার সিনেমা হলে চুমু এবং চটকাচটকি পর্যন্ত এগিয়েছে। আজ দুজনেই স্পেশাল ট্রেনিংয়ের কথা বাড়িতে জানিয়ে চলেছে মন্দারমণি, এক রাত কাটিয়ে ফিরে আসবে।

দুধসাদা মারুতি চালাচ্ছে অভিক, পাশে বসে সুমি। সুমির ভিতরে উত্তেজনা, রোমাঞ্চ, ভয় মিলিয়ে এক অদ্ভুত পরিস্থিতি। অভিকের শান্ত ভাবেই গাড়ি চালিয়ে চলেছে, মাঝে একবার ওরা দাঁড়ালো ব্রেকফাস্ট করতে, তারপর আবার হাইওয়ের বুক চিরে চলেছে গাড়ি। অভিকের বাম হাত সুমির কাঁধে, গাড়ি চালাতে চালাতেই বাম হাত ঢুকিয়ে দিলো সুমির ব্লাউজের ভিতরে, চটকাতে লাগল নরম দুধগুলো, কচলে দিতে লাগল নিপল গুলো।কেঁপে উঠছে সুমি, ঘামতে লাগলো এসির মধ্যেই।

হঠাৎ প্যান্টের চেন খুলে বের করে দিল ডান্ডা টা, ধরিয়ে দিল সুমির হাতে, সুমি চমকে ওর মুখের দিকে তাকালো, অভিক মুচকি হাসল। সুমি এর আগেও সিনেমা হলে ধরেছে ডান্ডাটা, চুষেওছে, কিন্তু আজ অদ্ভূত লাগছিল, কারণ ও বুঝতে পারছিল আগামী একটা দিন এটাই ওর সব কিছু লুটে নেবে। দুপুরে পৌঁছে গেল মন্দারমণি, অভিকের বন্ধুর হোটেল, সব ব্যবস্থা আগেই করা ছিল। চেক ইন করে ঢুকে গেল ওদের রুমে। তাড়াতাড়ি স্নান করে লাঞ্চ করতে গেল দুজনে, অনেক দুপুর হয়ে গিয়েছিল। লাঞ্চ করে ফিরে রুমের দরজা দিল। অভিক সিগারেট ধরালো, সুমি ভাবছে কখন ঝাঁপিয়ে পড়বে সে।

সিগারেট শেষ করে টিভি চালিয়ে দিল অভিক, দুজনে শোফায় বসে দেখছিল একটা হিন্দি সিনেমা। হঠাৎ সুমিকে টেনে ধরে চুমু খেতে শুরু করল অভিক, হাউসকোটের দড়িটা খুলে উন্মুক্ত করে দিল ফর্সা দুধ গুলো। এরপর শুরু হল দু হাতে দুটো দুধ দিনে তুমুল টেপা, সুমি একটু আস্তে টেপার জন্য বলতে যাচ্ছিল….."একটু আস….উউউউউউউ" ঠোঁট দুটোর দখল নিল অভির ঠোঁটজোড়া। শক্ত হয়ে এল নিপল গুলো, মাঝে মাঝেই জোর মুচড়ে দিচ্ছে অভিক। হাউসকোট টা খুলে দিল পুরো, ডাক্তারের বউ, এক ছেলের মা, কলিগের পাশে ল্যাংটো হয়ে দুধ টেপাচ্ছে। প্যান্টিটাও খুলে নিল অভিক, কালই শেভ করেছে সুমি, অভি ক্লিন শেভড গুদ দেখেই ঝাঁপিয়ে পড়ল গুদের ওপর। পা ছড়িয়ে শোফায় বসাল সুমিকে, নীচে বসে অভিক চাটতে শুরু করল তার গোলাপি গুদ। সুমির ফর্সা লোমহীন পা দুটো তুলে নিল নিজের কাঁধে, নির্মম চোষণে পাগল হয়ে যাবার অবস্থা সুমির, তার সাথেই অভিক ঢুকিয়ে দিচ্ছে আঙুল।
সুমি- উফফফফফ আর পারছি না
অভিক- এর মধ্যেই হয়ে গেল? বর চোষে না?
সুমি – প্লিজ, ওর কথা বোলো না
অভিক – তার মানে চোষে না, মাল টা কি পাগল? এমন বঊকে ভাল করে ভোগও করে না?
সুমি- প্লিজ, আর পারছি না, চোদো আমায়
অভিক – দিদিমণির মুখের কি ভাষা! এমন চুদব হাঁটতে পারবে না এক সপ্তাহ। আগে চোষো আমার ডান্ডা টা।

বলেই অভিক চুলের মুটি ধরে শোফা থেকে সুমিকে নামিয়ে মেঝেতে বসিয়ে দিল, আর মুষলের মত ডান্ডাটা দিয়ে গালে কয়েকটা বাড়ি মেরে ঢুকিয়ে দিল সুমির মুখে। সুমির মুখেও যাদু আছে, এত চুষতে ভালো বাসে কিন্তু ওর বরের বাঁড়া মাত্র দুবার চুষেছে, ৫ মিনিটেই আউট হয়ে গেছে ওর বর, তারপর থেকে আর চোষে না। অভিক ওর চুলের মুটি ধরে মুখচোদা দিতে লাগল জোরে জোরে। সুমি আর পারছে না, চোখের জল বেরিয়ে আসছে, অত বড় বাঁড়া কখনো মুখে নেয়নি। অভি কিছুক্ষণ পর মুখে বাঁড়াটা গুঁজেই টানতে টানতে খাটের কাছে নিয়ে এল সুমিকে, কুকুরের মত দু হাত পায়ে হামাগুড়ি দিয়ে এল সুমি। এবার মুখ থেকে বার করল অভিক, সুমি যেন দম ছেড়ে বাঁচল। অভিক বিছানায় শুয়ে সুমিকে উপরে টেনে নিল উপরে।

অভিক – নাও, এবার উপরে বসে চোদাও, দেখি কত দম।
সুমি – উফফফফফফফফফফফফফ কত বড় গো তোমারটা, আমার গুদটা ফেটে যাবে মনে হচ্ছে।

সুমি অভির ওপর বসে ওপর নীচ করতে লাগল। অভিক দুটো হাত বাড়িয়ে ঝুলন্ত দুধের বোঁটা গুলো মুচড়ে দিতে লাগল। সুমি একটু স্লো হতেই জোরে মুচড়ে দিচ্ছে নিপল গুলো। আবার স্পিড বেড়ে যাচ্ছে সুমির। হঠাৎই অভিক উঠে বসল। হাতের কাছে সুমির হাউসকোটের ফিতেটা টেনে নিয়ে বেঁধে দিল সুমির দুটো হাত। এবার হাত দুটো উপরে তুলে সুমির চকচকে বগল দুটো পালা করে চাটতে শুরু করল। সুমি পাগল হয়ে যাচ্ছে। অভিকের বলশালী শরীর তাকে পিষে দিচ্ছে যেন, সে অভিকের কোলে যেন পুতুলের মত। বগল চাটার সাথে সাথে তলা থেকে মোক্ষম ঠাপ দিয়ে যাচ্ছে অভিক। সুমি অভিকের এর বহুমুখী আক্রমণ সামলাতে পারছে না। সুমি এর মধ্যেই দুবার জল খসিয়ে দিয়েছে, অভিকের তাও বিরাম নেই, ঠাপিয়ে চলেছে ভয়ংকর ভাবে।

সুমি – আর কতক্ষণ চুদবে? এবার ছাড়ো, আর পারছি না।
অভিক – দাঁড়াও, এই তো সবে শুরু, তোমায় রেন্ডি বানিয়ে ছাড়ব আজ।

সুমিকে কোলে নিয়েই বিছানা থেকে নামল অভিক, সারা ঘরে ঘুরে ঘুরে চুদতে লাগল সুমিকে। সুমি অভিকের গলা জড়িয়ে ধরে পা দুটো প্রাণপণে কোমড়ে জড়িয়ে রেখেছে। আর পারছে না সুমি, কাহিল হয়ে পড়ছে, কিন্তু অভিকের কড়া ঠাপের বিরাম নেই। অনেকক্ষণ পর অভিকেরও হয়ে এল। সুমির ভিতরে গলগল করে মাল ছেড়ে বসে পড়ল শোফায়। কিছুক্ষণ জড়িয়ে থাকার পর সুমি নামল অভিকের কোল থেকে। টলতে টলতে বাথরুমের দিকে গেল। ফ্রেশ হয়ে বেড়িয়ে দেখল অভি তখনো এলিয়ে বসে আছে শোফায়।

বেশ কিছুক্ষণ বিশ্রামের পর অভিক দুজনে বাইরে বেরোলো বিকালের দিকে। অস্বস্তি লাগছিল সুমির। একেই পরিচিত কেউ দেখে ফেলার ভয়, সাথে আবার অভিকের হুকুম, কিছুতেই ব্রা প্যান্টি পরা যাবে না। সমুদ্রের তুমুল হাওয়ায় টপ আর ফ্রক সামলানোই দায়। কোনোরকমে একটু ঘুরেই হোটেলে ফিরে এল ওরা। কফি আর গরম গরম চিকেন পকোড়া নিয়ে ব্যালকনিতে বসে সমুদ্র এনজয় করতে লাগল। বাইরে অন্ধকার হয়ে এসেছে। কফি শেষ হতেই সুমিকে কাছে টেনে নিল অভিক। সুমি- এখানে না, প্লিজ ঘরে চল।
অভিক – না, এখানেই……দিদিমণি কেমন চোদনখোর সবাই দেখুক।

সুমি কিছু বলার আগেই অভিক সুমির ঠোঁট দুটো নিজের মুখের মধ্যে ঢুকিয়ে দিল, আর একটা হাত ঢুকিয়ে দিল স্কার্টের তলায়। ঠোঁট দুটো চুষে সব রস খেয়ে নিতে লাগল, তার সাথে আঙুল ঢুকিয়ে দিল গুদে। একটু পরেই টপটা তুলে বার করে দিল সুমির ফর্সা দুধ জোড়া। বাইরে বেশ অন্ধকার হয়ে এসেছে, এদিক টায় কেউ আসে না, ভাগ্য ভাল। হঠাৎ ঘরে ফোন বাজতেই সুমি কোনো রকমে ছাড়িয়ে দৌড়ালো ঘরে, দেখে বরের ফোন । কেমন ট্রেনিং হল সারা দিন খোঁজ নিচ্ছিল।

হঠাৎ চমকে উঠল সুমি, দেখে অভিক পিছন থেকে জড়িয়ে ধরেছে। দুধ গুলো পিছন থেকে ধরে চটকাতে শুরু করল, আর কানগুলো চাটতে লাগল জিভ দিয়ে। সুমি অনেক কষ্টে নিজেকে সামলে স্বাভাবিকভাবেই ফোনে কথা চালিয়ে যেতে লাগল বরের সাথে। হঠাৎ অভিক সুমিকে সামনের দিকে ঘুরিয়ে নীচু হয়ে বসে স্কার্টের ভিতরে মুখ ঢুকিয়ে দিল।

জিভ ঘুরিয়ে ঘুরিয়ে চাটতে লাগল সুমির চকচকে গুদ। এবার সুমির নিজেকে সামলানো মুশকিল হচ্ছে, তাড়াতাড়ি কথা শেষ করে ফোন কেটে দিল সুমি। তারপর অনেকক্ষণ আটকে রাখা শীতকার ছাড়ল। সুমি কিছু বলতে যাচ্ছিল তার আগেই অভিক সুমিকে বিছানায় ঠেলে ফেলে দিল, কিছু বোঝার আগেই হাত দুটো উপরে তুলে বেঁধে দিল খাটের সাথে, আর স্কার্টটা টেনে খুলে দিল।

সুমির সারা শরীর এখন অভিকের সামনে উন্মুক্ত। সুমির একটা পা তুলে সুন্দর নেলপালিশ পরা আঙুল গুলো একে একে চুষতে লাগল অভিক। একেই এতক্ষণ গুদের চোষণ, তারপর পায়ের আঙুল চুষতেই সুখের সপ্তম স্বর্গে পৌঁছে গেল সুমি। পায়ের আঙুল গুলো ১০ মিনিট ধরে চোষার পর অভিক আক্রমণ করল সুমির শেভ করা বগল দুটো। কি ভয়ংকর চাটতে লাগল, সুমি কাটা ছাগলের মত ছটফট করতে লাগল।
সুমি – আর কত তড়পাবে, এবার ঢোকাও প্লিজ।
অভিক – কি ঢোকাব আর কোথায়?
সুমি – তুমি জানো না? প্লিজ ঢোকাও।
অভিক – আমার প্রশ্নের উত্তর না দিলে ঢোকাব না।
সুমি – তোমার বাঁড়াটা আমার গুদে ঢোকাও প্লিজ।

অভিক আর কথা না বাড়িয়ে ঢুকিয়ে দিল সপাটে। সুমি ককিয়ে উঠল। শুরু হল রাম চোদন। একজন ডাক্তারের সুন্দরী বৌ, স্কুলের দিদিমণি পাকা রেণ্ডির মত পরপুরুষ এর কাছে চোদা খাচ্ছে। ৫ মিনিট জোর চোদা খাবার পরেই সুমির শরীর বেঁকে গেল, জল ছাড়ার সময় এসে গেছে। অভিক বুঝেই বাঁড়াটা বের করে নিল। সুমি অবাক হয়ে তাকিয়ে রইল। বুঝতে পারছে না কেন অভিক এভাবে তাকে চরম সুখ থেকে বঞ্চিত করল।
সুমি – কি হল?
অভিক – কিছুই না।
সুমি – ঢোকাও প্লিজ, আমি মরে যাব না হলে।
অভিক – যা জিজ্ঞেস করব ভেবে উত্তর দাও, পছন্দ হলে সুখ দেব, না হলে এভাবেই তড়পাব।

সুমির বর ওর জল বেরোবার আগেই ঝরে যায় বরাবরই। প্রথম প্রথম খুব রেগে যেত সুমি, চুলের মুটি ধরে গুদ চাটাত বরকে দিয়ে যতক্ষণ না জল বেরোতো, পরে বর নিজে থেকেই গুদ চুষে জল বের করে দিত, আর বলতে হত না। জল বেরোবার আগের মুহুর্তে থেমে যাওয়ার কি কষ্ট সুমি বোঝে। কিন্তু হাত উপরে তুলে বাঁধা, অভিক চুলের মুটি ধরে চাটানোর ইচ্ছে হলেও সুযোগ নেই, অগত্যা –
সুমি – বলো।
অভিক – তুমি আমার কে?
সুমি – আমি তোমার রেন্ডি, সোনা।
অভিক – সারাজীবন আমার পোষা রেন্ডি হয়ে থাকবে?
সুমি – হ্যাঁ থাকব, প্লিজজজজ ঢোকাও
অভিক সুমির পা দুটো কাঁধে তুলে নিয়ে ঢুকিয়ে আস্তে আস্তে চুদতে শুরু করল।
অভিক- বিয়ের আগে কটা বয়ফ্রেন্ড ছিল?
সুমি – একটাও না।
অভিক থেমে গেল……..
সুমি – কলেজ লাইফে একজন ছিল।
অভিক – কবার চুদেছিল?
সুমি – চোদেনি, তবে সিনেমা হলে যেটুকু করা যায় করেছিল।
অভিক – ওর বাঁড়া চুষেছিলে?
সুমি – হ্যাঁ, অনেক বার।
অভিক – সালী, একদিন তোমায় চোদাব তোমারই ছাত্রকে দিয়ে।
সুমি – প্লিজ এরকম বোলো না।

অভিক এবার জোর বাড়ালো, সুমিকে এভাবে কাঁধে পা তুলে নিয়ে কড়া চোদন কেউ দেয় নি। জল বের করে দিল হড়হড় করে। সুমি এলিয়ে গেলেও অভিক তখনো চুদেই চলেছে। সামনের দিকে ঝুঁকে ওর চোখদুটো বেঁধে দিল।

(ক্রমশ)
 

Users who are viewing this thread

Back
Top