What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,275
Messages
16,008
Credits
1,460,057
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
পারিবারিক চটি গল্প – কামনার পিপাসা by Kamdev

মিসেস জুলি সেন থাকেন বালিগঞ্জ লেকপ্লেসে। গড়ীয়াহাট বাজারে বাজার করছেন। সঙ্গে ছেলে প্রবাল । এবার বি, এ, প্রথম বর্ষের পরীক্ষা দিয়েছে।

জুলি সেনের বয়স ৩৪। অপূর্ব ফিগার। যোগ-ব্যায়াম করে রেবা রক্ষিতের কাছে। মাই দুটি উচু উচু। চামকী পাছা। সর কোমর। ফসা পেটে একটা ভাঁজ পড়ে ওকে আরও সেক্সি করে তুলেছে ।

ভীষণ গরম বলে একটা পাতলা সাদা মখমলের স্লীভলেস ব্লাউজ পরেছে। নীচে ব্রা নেই। ঘামে ভিজে ব্লাউজটা সপসপ করছে। ফলে মাই স্পষ্ট বোঁটা সমেত দেখা যাচ্ছে।

প্রবাল লক্ষ্য করল—বাজারে একটা লোক মাকে ফলো করছে। মা যখন কাঁচা আনাজ কিনছে, লোকটা মায়ের বাঁদিকে দাঁড়িয়ে বাঁ মাইটা দেখছে।

তখন প্রবালের খেয়াল হল। সেও দেখতে লাগল নিজের মার ডবকা চুচি।

দেখবে নাই বা কেন? পরো বা মাইটা ঘামে ভিজে সপসপে হয়ে উপর থেকে তো পরিস্কার ফুটে উঠেছে।

জুলি সেন এবার দুহাতে তার মাথার চুল ঠিক করতে লাগল। লোকটা মায়ের বগল দুটি একনজরে লক্ষ্য করে চলেছে। প্রবাল দেখল—মার বগলের চুল ক্লিপিং করা।

এরপর জুলি মাছের বাজারে গেল। পিছনে পিছনে প্রবালও। লোকটাও মাকে ফলো করছে।

প্রবাল দেখল—মার গায়ের জামাটা ঘামে ভিজে পিঠের সাথে লেপটে আছে। চামকী পাছার দোলন দেখতে দেখতে ও মায়ের পেছন পেছন চলেছে।

জুলি নিচু হয়ে চিংড়ি মাছ বেছে বেছে একটা একটা করে দাড়ি পাল্লায় তুলছে। শাড়ীর আঁচলটা সরে গিয়ে মাইয়ের খাঁজ দেখা যাচ্ছে। ভেতরে ব্রা নেই। ব্লাউজের গলাটা বড় বলে মাইয়ের গভীর উপত্যকা অবধি দেখা যাচ্ছে। যতদূর নজর যাচ্ছে, ঘামে ভিজে চকচক করছে।

প্রবালের ইচ্ছা হচ্ছে—নিজের পকেট থেকে রুমালখানা বের করে মায়ের ব্লাউজ ফাঁক করে হাত ঢুকিয়ে ভিতরে ঐ ঘাম মুছিয়ে দিতে।

যাইহোক, বাজার শেষ করে গুলি ছেলেকে নিয়ে একটা রিক্সায় চেপে বাড়ি চললেন।

প্রবাল লক্ষ্য করল—মায়ের জামাটা ভীষণ ছোট বলে তার বাঁ দিকের মাইটা নিচের দিকে সামান্য বেরিয়ে আছে।

জুলি সেনের কোন হুঁশ নেই মাইটা যে বেরিয়ে আছে। ওর ছেলে বলতে খেয়াল হল ।

ছেলের দিকে তাকিয়ে ডানহাতে জামা ফাঁক করে মাইটা আবার ভেতরে ঢুকিয়ে নিয়ে কনুই দিয়ে ছেলের পেটে গুতো মেরে বলেন —খুব দুষ্টু হয়েছিস দেখছি, মেয়েদের বুকের দিকেও দেখছি নজর আছে !

প্রবাল কেবল একটু হাসল।

ফ্ল্যাটের চাবি খুলে দুজনে ঢুকল। মিঃ সেন গেছেন অফিসের কাজে দিল্লি।

প্রবাল নিজের ঘরে এল বটে, কিন্তু চোখে তখনও তার জুলির ডবকা চুচি আর চামকী পাছা ভাসছে।

জুলি কাঁচা আনাজ ও মাছ ফ্রিজ খুলে ভরে দিয়ে বেডরুমে এসে ফ্যানটাকে জোরে চালিয়ে দিল। জামার হুক খুলে সেটাকে গা থেকে খোলার চেষ্টা করছেন, কিন্তু পারছেন না। ডাকলেন ছেলেকে।

প্রবাল মায়ের বেডরুমে এল। দরজার পর্দা সরাতেই দেখল মায়ের নতুন রূপ। জামার সামনের পার্ট' দুটি সরানো। মাই দুটি যেন প্রবালকে ডাকছে। একটুও নোয়ায়নি। শরীরের সব থেকে ফরসা মায়ের মাই দুটি। এক টাকার মত গোলাকার খয়েরী বৃত্তে। কিসমিসের মত বোঁটা।

জলি লক্ষ্য করল, চোখমুখে কেমন যেন লাল হয়ে উঠেছে। জিজ্ঞাসা করল- তোর কি শরীর খারাপ লাগছে ?

প্রবাল কোন উত্তর না দিয়ে মায়ের ভরপুর যৌবনাদীপ্ত বুকের দিকেই চেয়ে রইল ।

এবার জুলি বলল – আয়, আমার জামাটা খুলে দে। ঘামে আটকে গেছে ।

পায়ে পায়ে প্রবাল মায়ের পেছনে এসে জামাটা টেনে খুলে ফেলে দিয়েই পেছন থেকে মাকে জাপটে ধরে ডবকা চুচি টিকে টিপতে টিপতে জুলির ঘাড়-গলা চুমাতে চুমাতে ভরিয়ে দিতে থাকল।

আচমকা ঘটনাটা ঘটে যাওয়ায় জুলি সেন কিছুই বুঝে উঠতে না পেরে বলল-প্রবাল, তুই একি করছিস? তুই কি পাগল হয়েছিস? আমি না তোর মা। ছাড়, মায়ের সাথে এরকম কাজ করতে নেই।

প্রবাল বলল- মা, তোমার রূপ-যৌবন আমাকে পাগল করে দিয়েছে।

এবার প্রবাল মাকে সামনের দিকে ফিরিয়ে ডানহাতে মায়ের মাই টিপতে টিপতে বাঁ হাতটা মায়ের বগলে ঢুকিয়ে ঘাম এনে নিজে শোঁকে ও মাকে শোঁকায়।

প্রবল উত্তেজিত হয়ে প্রবাল জুলিকে বলল- মা, তোমাকেই – আমার চাই। বলে নিজের ঠোঁটটা মায়ের ঠোঁটে চেপে ধরে গভীর চুমা খেতে লাগল ।

জুলি এতক্ষণে ছেলেকে দুই হাতের বেড় দিয়ে নিজের বুকেতে চেপে ধরল। ওর ডবকা বাতাবীলেবুর মত মাই দুটি প্রবালের শক্ত পরষালী কে পিষতে থাকল ।

প্রবাল তখন দুহাতে মায়ের চামকী পাছা ডলছে। আর ওর বাড়া জুলির রসাল গুদে কাপড়-সায়ার উপর দিয়েই গোঁত্তা মারতে থাকে।

মা, তোমার মাই পাছা কল্পনা করে কতদিন আমি মাল খিচে বের করেছি।

তুই খেচে মাল ফেলে দিয়েছিস? একথা তুই আমার আগে বলিসনি কেন ?

মাল ফেলে দিইনি গো। ডানহাতে খিচে বাঁহাতে মালটা ধরে সেটা খেয়ে নিয়েছি তোমার নাম করে।

মা ?

কি ?

তোমার শোকেসটা তো দেখালে, এবার গুদামটাও খুলে দেখাও না।

প্রবাল হাঁটু গেড়ে বসে জুলির সায়ার দড়িটা খুলে দিলে সেটা কোমর থেকে থাই বেয়ে নিচে পড়ে গেলে জ্বলি সেটাকে পা দিয়ে দরে ফেলে দেয়।

প্রবাল মায়ের কলাগাছ সদশে থাই চুমোয় চুমোর ভরিয়ে দেয়। মায়ের সন্দর করে ক্লিপিং করা গুদের শোভা দেখতে থাকে। নিজে নাকটা গদের কাছে এনে ঘ্রাণ নিতেই একটা মিষ্টি সেন্টের গন্ধ পায়। চুম দিতে থাকে একের পর এক।

জুলি তখন নিজের পা দুটি ফাঁক করে দাঁড়িয়ে আছে। মাঝে মাঝে প্রবালের মাথাটা চেপে ধরছে নিজের গদে। প্রবাল এবার মার গুদ চুষতে শুরু করল। কতদিনের সাধ,

মার পোঁদের দাবনা দুটি টিপতে টিপতে গুদের গর্তে জিবটা ভরে দেয়।

জুলি সেন ছেলের মাথাটা নিজের গুদে চেপে ধরে বলতে থাকে — চোষ, জোরে জোরে চোষ। তোর বাবা কোনদিন এখানে মুখ – দেয়নি। আর তুই আমার গদ চুষে এত সুখ দিচ্ছিস, যে কি বলব ।

তুই আমার এত ভালবাসিস? আজ থেকে আমার এই মাই- পাছা-গুদ সব তোর। তুই যখন চাইবি, তখনই আমাকে ভোগ করতে পাবি।

বলেই প্রবালের বাড়া ধরে পাজামার উপর দিয়েই টিপতে থাকে। জুলির চোখমুখ তখন কামে লাল। ও ছেলের পাজামার দড়িটা টেনে খুলেতে গেল। গিট পরে যাওয়ায় টেনেই ছিড়ে দিয়ে ওর বাড়াটা ধরে চুমু দিতে থাকল ।

খানিক বাদে প্রবালের দিকে মুখে তুলে তাকিয়ে বলল – এটা আমার রোজ চাই।

মা যেন তখন কামে পাগল। পুরো ল্যাংটো হয়ে হাঁটু গেড়ে বসে ছেলের কাছে বাড়া ভিক্ষা করছে। ডান হাতে প্রবালের বাঁড়াটা ধরে জুলি সেন জীবটা সরু করে মুন্ডুটা চুষতে থাকেন।

বাঁহাতে ছেলের বালে বিলি কাটতে থাকেন। প্রবাল মাকে বলে, ভীষণ সুড়সুড়ি লাগছে। জুলি সেন পুরো ছেলের বাঁড়াটা মুখের মধ্যে চালান করে জোরে চুষতে থাকেন।

প্রবাল তখন কামে পাগল হয়ে মার দুটো ডবকা চুচি টিপছে। মাঝে মাঝে মার ক্লিপিং করা বগলে হাত দিয়ে মার বগলের ঘাম মুছিয়ে দিয়ে সেই হাত নিজের নাকে এনে মার বগলের উত্তেজক গন্ধ শুকেছে, আবার সেই হাত মাকেও শোকোচ্ছে।

প্রবাল যখন মার বগলে হাত দিচ্ছে জুলি সেন তখন দুই হাত তুলে আছে। এর ফলে ডবকা চুচি দুটো আরও উদ্ধাম উর্ধমুথী হচ্ছে ছেলের সামনে।

প্রবাল তাই দেখে উত্তেজনায় ফেটে পড়ছে। মায়ের মুখে এক কাপ সুজির পায়েস ঢেলে দিল। জুলি সেন সবটা চেটে খেয়ে নিল। মুখ থেকে ছেলের বাঁড়াটা বার করে প্রবালকে বলে, অপূর্ব স্বাদ ।

তখনও ছেলের বাঁড়াটা তির তির কাঁপছে। ফোঁটা ফোঁটা রস পড়ছে। জীবটা সরু করে একটা ফোঁটা রস খেয়ে নিল মা। মা ও ছেলে এক সঙ্গে চান করতে লাগয়া বাথরুমে গেল।

পরস্পরকে সাবান মাখিয়ে চান করাল ।

ছেলে মাকে ঘাড়ে গলায় চুচিতে গুদে ভাল করে পাউডার দিল। জুলি সেন রঙিন লেস দেওয়া সারা পরল নাভির অনেক নীচে।

জুলি সেনের একটা কোমরে পড়ার বীছে চেন আছে। প্রবাল সেটা মাকে পরিয়ে দিল । জুলি সেন প্রথমে আপত্তি করে, কিন্তু প্রবালের অনুরোধ ফেলতে পারে না ।

একটা দামী কালো রংএর ব্রা । কাপগুলো জুলি নেটের কাজ করা। ছেলে নিজে হাতে মাকে ব্রাটা হাতে গলিয়ে চুচি দুটো কাপের মধ্যে ফিট করে পরিয়ে দেয়।

ব্রা-এর কাপ দুটো এমন সিস্টেম যে এক চতুর্থাংশ মাই ঢাকা আছে কাপে। বাকী চুচির অংশটা মার বেরিয়ে আছে। প্রবাল মার কোমর বাঁ হাতে ধরে ডান হাতে মার বাঁ চুচি ধরে বলে, তোমাকে ব্রাটা অপূর্ব ফিট করেছে। ব্লাউজ পরতে হবে না। জুলি সেন দুই হাতে প্রবালের গলায় বেড়ি দিয়ে চুমো দিতে থাকেন প্রবালের বগলে, ঘাড়ে, গলায়, ছেলের বুকের মেনাদুটিতে।

প্রবাল মাকে আরও পেতে চায়, ভোগ করতে চায়। মার ডবকা চুচি, গুদুসোনা, চামকী পাছা প্রবালকে পাগল করে দিয়েছে। জুলি সেনও ছেলের বাঁড়ায় পাগল। এখন মাগ-ভাতারের সম্পর্ক দুজনের মধ্যে ।

জুলি সেন প্রবালকে দিয়ে চোদাতে চায় মিঃ সেনের অনুপস্থিতে। শাড়ী পড়ে ছেলের কোমর জড়িয়ে ধরে ডাইনিং রুমে গেল। প্রবাল মায়ের ডান দিকে বসেছে থাবার টেবিলে। বাঁ হাত দিয়ে মার কোমরে হাত দিচ্ছে, বা 'চিটা টিপছে খেতে খেতে। মাকে নিজে খাইয়ে দিচ্ছে।

পরে প্রবাল বিছানায় শুয়ে আছে। জুলি সেন প্রবালের পাশে বসে ব্রার হুক খুলে একটা চুচি প্রবালের মুখে গুজে দেন । প্রবাল ডান হাতে মার অন্য চাচি টিপছে। মাঝে মাঝে মার বগলের গন্ধ শুঁকেছে হাত দিয়ে।

বাঁ হাতে প্রবাল মার খোলা পিঠ, চামরী পাছা টিপছে। মার পোঁদের খাঁজে সড়সড় দিচ্ছে। জ্বালি সেন ডান হাতে প্রবালের বাঁড়া টিপছেন আর বাঁ হাতে ছেলের বগলের বালে বিলি কাটছেন।

মা ও ছেলে দুজনে দুজনকে চাইছে। প্রবাল মনে মনে ঠিক করছে এই কদিন মাকে চুদলে কেমন হয়? কেউ ত জানবে না। আমি আর মা ছাড়া। অবশ্য মা যদি রাজী থাকে।

এদিকে জুলি সেনেরও খুব ইচ্ছে প্রবালকে দিয়ে চোদাতে। ভাবেন বাহিরের কাউকে দিয়েও চোদাচ্ছি না। এত নিজের ঘরের মধ্যে।

জুলি সেন প্রবালের প্যান্ট একটানে খুলে দেন। নিজের সায়াটা খুলে ঘরের মেঝেতে ফেলে দিয়ে ছেলের কোমরের দুপাশে হাঁটু মুড়ে বসে প্রবালের বাড়াটা নিজের গুদে রেখে কোমরের নীচে বালিশ দিয়ে বলেন, চোদনের সব কায়দা তোকে শিখিয়ে এক নম্বর চোদনবাজ করে তুলব ।

বাঁড়াটা ডান হাতে গুদের চেরায় ঠেকিয়ে একটা ঠাপ দেন। বাঁড়াটা কিছু যাবার পর ছেলেকে বলেন, নীচে থেকে তলঠাপ দিতে। এরপর জুলি সেন ঠাপ দিয়ে পুরো বাঁড়া গুদের মধ্যে ঢুকিয়ে প্রবালকে বগলের গন্ধ শুঁকিয়ে বগল চাটতে বলেন।

এদিকে প্রবাল মার ডবকা চুচি দুটো জোরে টিপতে থাকে। এই ভাবে চলে মা ও ছেলের চোদন পর্ব। দিনে রাত্রে ছেলেকে দিয়ে চুদিয়ে জুলি সেনের কামবাই আরও বেড়েছে।

প্রবালও মার গুদে যখন তখন আংলি করছে, মাই টিপছে, যেন দুজনে মাগ ভাতার। জুলি যখন রান্না করে প্রবাল প্রায় চামড়ি পাছার কাপড় তুলে পোদ মারে। জুলি সেনেরও ভাল লাগে এই ভাবে ছেলেকে দিয়ে পোঁদ মারাতে।
 

Users who are viewing this thread

Back
Top