What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বোনের ইচ্ছে আমার জিভ - by emptiness_

কিভাবে শুরু করি বুঝতেছিনা, আমার প্রথম গল্প কিন্তু এর আগেও ওকে আমি অনেক বার চুদেছি। শুরু করি এক মজাদার চোদন কাহিনী দিয়ে।

আমার নাম অনিমেষ, আমি মাস্টার্স কমপ্লিট করে একটা প্রাইভেট ব্যাংকে চাকরি করি। আমার বোনের নাম অঞ্জনা, গতরে ৪ ফুট ৮"/৯" হবে। উচ্চতায় ছোট হওয়ায় ওর পিছন টা আরও বেশি সুন্দর লাগে আমার (আমার খাঁটো মেয়ে বেশি পছন্দ)। ওর দুদ দুটো ৩২, বেশ টাইট আর চোখা চোখা। নিপল গুলো হালকা ব্রাউন। ছোটো বেলায় সে একদম রোগা ছিলো। হটাৎ ২০১৪ সালের পর থেকে তার শরীর যেন শুধু আমাকে চাইছে বলে বড় হয়ে উঠেছে। নরম আর সাদা। অনেক অনেক বার ওকে কোলে বসিয়ে ওর ঠোঁট এ ঠোঁট মিশিয়ে জিভ ঢুকিয়ে চুষেছি।

এবার আসি গল্পের শুরু তে। সেদিন এক সেকেন্ড শনিবার ছিলো তাই ব্যাংক বন্ধ আমি আগের দিন রাতেই বাড়ি ফিরি। রাত হওয়াতে আর অনেক বাইক জার্নির কারণে আমি তাড়াতাড়ি সেই রাতে ঘুমিয়ে যাই। সকালের ঘুম ভেংগে বোনের আমার উপর উঠে লাফানো দিয়ে তারপর দেখি বোন আমার জন্যে আমার প্রিয় সিগারেট এর প্যাকেট নিয়ে এসেছে। তার পিছনে কারণ বোনের ইচ্ছে পার্লার যাবে। যথারীতি আমাকেই বাইক এ চাপিয়ে নিয়ে যেতে হলো।

পুরো রাস্তা আমার পিঠে ওর দুদু গুলো একদম ঠেসে গেলো আর ওর হাত দুটো আমার ধোন টাকে প্যান্টের উপর দিয়ে ডলতে লাগলো। আমিও মজা নিয়ে চললাম। তার পর প্রায় ৩ ঘণ্টা পার হলো কিন্তু সে পার্লার থেকে বের হবার নাম ই নিচ্ছে না এদিকে আমি ওর দেওয়া গোটা প্যাকেট সিগারেট ফুঁকে ফেলেছি। অনেক অপেক্ষার পর বের হলো অমর সুন্দরী বোন। তাকে দেখে আমার ধোন বাবাজি তো এক্কেবারে পাগল। পার্লার e যথারীতি আমাকেই টাকা দিতে হবে জানতাম তো তারপর তাকে আবার বাড়ি নিয়ে এলাম, ওর দুদু গুলোর স্থান আবারো আমার পিঠে। এসে দেখি বাড়িতে মাটন রান্না কমপ্লিট।

স্নানে যাবার আগে ওকে আমর ঘরে এনে ঝাপটে ধরে ওর সদ্য স্পা করা সুন্দর চুলের গন্ধ নেশার মতন ফুসফুসে ভরতে লাগি আর দুদু দুটো টপের উপড় দিয়ে টিপতে থাকি। তারপর স্নান সেরে বেশ আয়েশ করে লাঞ্চ সেরে নিজের ঘরে বসে মনের সুখে সিগারেট টানছি আর ভাবছি কখন বোনের গুদের কম রস দিয়ে মিষ্টি মুখ করবো। দুফুর প্রায় ২.৪০, হটাৎ দরজা ধাক্কা দিচ্ছে কেউ (আমার ঘরের দরজা সব সময় বন্ধ রাখি আমি)।

খুলে দেখি বোন দাড়িয়ে নিজের ঠোঁট কামড়াচ্ছে। বাইরে বেরিয়ে দেখলাম মা বাবা ঘুমিয়ে পড়েছে।। বোনকে ঘরে ঢুকিয়ে আবার দরজা বন্ধ করলাম। তার পরনে একটা হাঁটু অব্দি থাকা টপ ছিলো শুধু। প্রথমেই ওকে ঝাপটে ধরে অনেক্ষন ফ্রেঞ্চ কিস করলাম তার সাথে ওর পাছার নরম মাংস দুটোকে ভালো করে টিপলাম, প্যান্ট টা নামিয়ে ধোন বের করে ওর হাতে দিলাম কিন্তু সে আমার ঘরে আসছে সিগারেট ফুঁকতে, তাই আমি রাগান্বিত বোধ দেখিয়ে ওকে সিগারেট দিয়ে খাটের পাশে বসলাম।

তারপর সে সিগারেট টানতে থাকে কামুক চোখের এক্সপ্রেশন দিয়ে। আমি রাগ করেছি বুঝতে পেরে সে হাঁটুর উপর থেকে টপ টা তুলে দেখাচ্ছে যে সে কোনো পেন্টি পড়েনি, তারপর আমারই চেয়ার এ বসে সে এক হাতে সিগারেট আর একহাত দিয়ে তার গুদ ডলতে শুরু করে আমাকে দেখিয়ে দেখিয়ে। আমি আর সহ্য করতে না পেরে তাকে চেয়ার থেকে তুলে আমার সামনে এনে দাড় করালাম।

সে জিজ্ঞেস করে "কিরে গুদ খাবি আমর? বোনের গুদ খেতে তোর খুব ভালো লাগে বুঝি?.. গুদ এ জিভ ঢোকাতে হবে নয়তো আমি তোর রড টা কে আদর করবনা কিন্তু"।
আমি বললাম "টপ টা তুলে ধরে রাখ আজ তোকে দাড় করিয়ে তোর গুদ খাবো"..
ওর এক পা নিজের কাধে তুলে মনের সুখে গুদ খেতে লাগলাম। ও আমার মাথা চেপে ধরে রেখেছে। ওর গুদের একটা সুন্দর ঘামের গন্ধ র একটু নোনতা স্বাদ… আর একটু একটু বেড়ে ওঠা বাল গজিয়েছে দেখে আমি সে বালের গন্ধে নিশ্বাস ভরে নিচ্ছি নিজের। সে সুখে ছ ট ফ ট করছে।

তারপর ও আর দাড়াতে না পেরে বিছানায় শুয়ে পড়ে বলে "দাদা প্লিজ জিভ টা পুরো ঢুকিয়ে খা আমার গুদ… ভিতরে খুব কুটকুট করছে গুদ টা। দুই সপ্তাহ তোর জিভের ডগা না পেয়ে আমার গুদ পুরাই উপস ছিলো, আমি নিজের আঙ্গুল দিয়ে অনেক বার জ্বালা মেটানোর চেষ্টা করেছি কিন্তু মেটাতে পারিনি। তোর জিভ ছাড়া আমার গুদ আর কিছুই বুঝতে চায়নারে দাদা, প্লিজ আমার গুদে ঢুকিয়ে আমার গুদ খেচে দে"।

আমি বললাম "জিভ ঢোকাবো কিন্তু অমর ধোন টা চুসবে কে?"

ও কিছু না বলে চুপ চাপ শুয়ে সুখে কাতরাতে লাগলো। দুটো হাত দিয়ে আমার মাথা চেপে ধরে রেখেছে গুদ এর একটুও জায়গা যেনো আমার মুখের বাইরে না যায়। আমি জিভ ধকাইনি দেখে হটাৎ ও আমাকে ঠেলে মেঝেতে শুয়ে নিজের টপ খুলে পুরো ল্যাংটো হয়ে আমার ৭" বাড়ার উপর গুদ সেট করে এক ঠাপ এ বসে পড়ে বলে "সালা বাইনচোদ খা আমার গুদের কামড়"।

ওর বাজে ভাষা শুনে আমি বললাম "চোদ তোর দাদার ধোন, ভালো করে খা বেশ্যা মাগী।"
আমার বাজে ভাষা শুনে সেও আমাকে রাম ঠাপ দেওয়া শুরু করলো সাথে আমিও নিচ দিয়ে তল ঠাপ মারছি।

উফফফ সে যে কি সুখ…………..

ওর প্রত্যেক বার লাফানোতে ওর দুদু দুটো লাফাচ্ছে। নিজের হাতে আমার হাত দুটো নিয়ে ওর দুধে ধরিয়ে টিপতে লাগলো। ও চোখ বন্ধ করে ঠাপিয়ে চলেছে সমানে। গরম আর খুব টাইট ওর গুদ। মনে হচ্ছিল যেনো আমার ধনের চামড়া রোস্ট হয়ে যাবে। অনেক্ষন বসে সে হাঁটু মাটিতে লাগিয়ে আমার মুখের সামনে এসে আমার মুখে জিভ ঢুকিয়ে কিস করতে লাগলো, আমার জিভ এ সে ব্লো জব দিচ্ছে আর দুটো হাত দিয়ে আমর নিপল দুটোকে আদর করছে। আমাদের লালার মিশ্রণ এ এক অদ্ভুত গরম অনুভুতির জন্ম হলো। তার নরম জিভ খুব আয়েশ করে খেতে খেতে নিচ থেকে ঠাপ মারছি ওর পাছা টাকে ধরে। এবার সে উঠে বসে দুই পায় আর ঠাপাতে থাকে, অনেক্ষন পর সে এক দুটো রাম ঠাপ দিয়ে এলিয়ে গেলো আমার বুকের উপর। বুঝলাম জল বেরিয়েছে বোনের।

ওরম ভাবে শুয়ে আমার ধোন কামড়ে পড়ে আছে। আমি ওকে বললাম আমি আর পারছিনা বোন মাল আটকে রাখতে প্লিজ চুষে বের করে দে। সেটা শুনেই হটাৎ সে উঠে দাড়িয়ে পড়ে বলে "বোকাচোদা ছেলে তোর কাজ তোর বোনের গুদ চুদে জল বের করা, আমি তোর মাল বেরোতে দেবনা যতক্ষণ না তুই আমার গুদে জিভ ঢুকাবি, এবার বল তুই আমার গুদ এ জিভ ধোকাবি কিনা.. আমার তোর জিভ চাই.. এখনই চাই, প্রায় দুই সপ্তাহ অপেক্ষা করেছি তোর জিভের আর তুই নাটক চুদাস আমার সাথে।"

ওর কথা বার্তা শুনে আমার শরীর এর প্রত্যেক রোম কাটা দিয়ে উঠছিলো। বেশি কথা না বাড়িয়ে আমি ওকে ৬৯ পজিশন এ আমার মুখের উপর বসতে বললাম। সে আমাকে একটা মুচকি হাসি দিয়ে ঠোঁট কামড়ে ঘুরে দাড়িয়ে বললো " সত্যি জিভ ঢুকাবিতো দাদা?.. বের কর তোর জিভটা, যেমন ভাবে তোর ধনে বসেছি তেমন ভাবে তোর জিভে বসতে চাই আমি"… আমিও জিভ বের করে দিলাম। কিছুক্ষন অভাবে উপর নিচ করলো সে, তারপর চেপে বসলো আমার মুখের উপর।

বোন:- নে এবার ভালো করে আমর গুদ টা খা দাদা। দেখ আমার পোদের ফুটো টা কেমন লাগছে? প্লিজ একটা আঙ্গুল দিয়ে দে ওখানে, আমার খুব সুখ লাগে তোর আঙ্গুল আমার পোদের ফুটোয় ঢুকলে।

আমিও বোনের ইচ্ছে পূরণ করার জন্যে ওর গুদের ভিতর জিভ ঢুকিয়ে চুষতে চুষতে ওর পোদের ফুটোয় একটা আঙ্গুল ভালো করে থুতু লাগিয়ে ঢুকিয়ে দিলাম। সে সুখে ওহ ওহ করে শুধু। ও দুই হাত দিয়ে নিজের পাছা দুটো টেনে খুলে রেখেছে যাতে ওর গুদে আমার জিভ যেতে পারে আর আমার বাম হাত ওর নাভীতে আর ডান হাত আমার ওর পোদের ফুটোয় ঢুকে। ওর গুদের নেশায় আমি পুরাই পাগল। আমি চোখ বন্ধ করে গুদ খাচ্ছি হটাৎ সব নেশা পার করে অনুভব হলো যে ও আমার ধোন চুষছে। উল্টো মুখে ধোন চোষানোর যে কি সুখ উফফফফফ… সে বলে বুঝাতে পারবনা।

এভাবে প্রায় ১০ মিনিট গুদ খাবার পর সে আমার মুখে জল ছেড়ে দেয়। ওর পুরো জল আমাকে গিলতে হলো, ইচ্ছে করে ও একটুও উপরে উঠেনি জল ছাড়ার সময়। আমি বললাম "বোন আমার ধোন ব্যাথা করছে, প্লিজ বের কর আমার ফেদা". (কিভাবে জানবো ওর মনে অন্য কিছুই চলছে) উঠে পড়ে বিছানায় কুত্তার মতন গুদ ফেলিয়ে বসে আমার দিকে তাকিয়ে আমাকে বলে "আজ আমার সেফ দিন তাই আজ তোর গরম ফেদা দিয়ে আমার গুদ ভরতে পারলে তোর ধনের ব্যাথা কমবে তো?"…

ওকে ওরকম পজিশন এ যে কি অপরূপ সুন্দরী লাগছিলো তা যদি কেমেরা বন্দী করতাম।

সময় নষ্ট না করে আমি আমার ধনে ভালো করে থুতু লাগিয়ে ঢুকিয়ে দিলাম এক ঠাপে ওর রসালো গুদ এ। সে সুখে গোঙাতে শুরু করে। ঠাপের পর ঠাপ দিয়ে চলেছি ওর সুন্দর কোমর ধরে। কোমরের খাজ টা অত্যন্ত কার্ভি ওর। ঠাপাতে ঠাপাতে সে আবার আমার ধনের উপর জল বের করে। আমি ন থেমে ঠাপানোর বেগ আরো বাড়িয়ে দেই তারপর প্রায় ১০ মিনিট ঠাপানোর পর সে বলে "আর কতক্ষন লাগবে দাদা?… আমার গুদ ব্যাথা করা শুরু করেছে, প্লিজ এবার তো তোর গরম ফেদা বের করে আমার ব্যাথা কমা"।

আমিও আর না পেরে ওর দুটো দুদু দুই হাত দিয়ে চেপে অমর শরীর এর সাথে ওকে লাগিয়ে কয়েকটা সজোরে ঠাপ দিয়ে পুরো ফেদায় ওর গুদ ভরে দিলাম। তখনও আমার ধোন দাড়িয়ে থাকার ফলে সমানে ওকে ঠাপের পর ঠাপ দিলাম যতক্ষণ না আমার ধোন নেতিয়ে পড়ে। ওর গুদের কম রস আর আমার ফেদা মিলে মিশে একাকার হয়ে এক অদ্ভুত সাদা রঙের তরল তৈরি হয়েছে। ঠাপ আর থামাতে ইচ্ছে করছিলনা কিন্তু শরীরের সব শক্তি শেষ আমার। ধোন টেনে বের করলাম ওর রাক্ষসী গুদের ভিতর থেকে। তারপর সে আমার দিকে ঘুরে আমার ধনে হাত বুলাতে বুলাতে আমাকে প্রায় ৫ মিনিট কিস করে ওই দাড়িয়ে থাকা পজিশন এ। আমার পুরো শরীর কাপছে আমি দাড়াতে পারছিনা তবুও সে কিস করা ছাড়েনা।

আমি বিছানায় শুয়ে পড়ি আর সে আমার বাম দিকে হাতের উপর শুয়ে আমার নেতনো ধোনে আদর করতে থাকে তার নরম হাত দিয়ে। কখন যে ঘুমিয়ে পড়ি জনিনা সে উঠে ড্রেস পরে কখন বেরিয়ে যায় ঘর থেকে জানিনা। সেদিন রাতে একটা BP ৭৫০ নিয়ে এসেছিলাম আমি আর বোন মিলে খেয়ে আবার ওকে ৪ বার চুদি আর প্রত্যেক বার ওর গুদের ভিতর ফেদা ফেলি। মন ভোরে ওর গুদ ভরেছি অমর ফেদা দিয়ে।।

তারপর কখন সকাল হয় তাও জানিনা। সকালে উঠে দেখি মা বাবা বেরোবে দেশের বাড়ি যাবে। আমি কোনো মতে তাদের বিছানা থেকেই টাটা বলে আবার চোখ বুজাই। ঘুম ভাঙ্গে তখন দেখি বোন আমার দাড়িয়ে থাকা ধনের উপর বসে লাফাচ্ছে। ওকে বললাম সর আমার খুব জোড়ে হিসি পেয়েছে ও কোনো জবাব না দিয়ে নিজের মতন লাফিয়ে চললো। আমি আর না পেরে ওর গুদের ভিতর হিসি করা শুরু করি। তাতেও সে থামলো না উল্টে খুব আনন্দে আস্তে আস্তে আমার ধনে বসছে উঠছে যাতে আমি ঠিক ভাবে হিসি করতে পারি।

চলবে…

আমাদের এই সম্পর্কের সূত্রপাত ২০১৫ সাল থেকে। বাকি চোদন কাহিনী পরে একদিন লিখবো।।।
 

Users who are viewing this thread

Back
Top