Please follow forum rules and posting guidelines for protecting your account!

কামপুরুষ -শুভ সিরিজ (পুরনো চটি) (1 Viewer)

Welcome to Nirjonmela Desi Forum !

Talk about the things that matter to you!! Wanting to join the rest of our members? Feel free to sign up today!

Ochena_Manush

Special Member
Elite Leader
Joined
Aug 12, 2022
Threads
451
Messages
27,270
Visit site
Credits
533,221
LittleRed Car
Automobile
Strawberry
Audio speakers
সবসময় ভাবতাম পুরুষ পোলারা মাইয়াগো মন বুঝতে পারে না, কিন্তুক বাংগালী মাইয়ারাও যে পুরুষগো সমন্ধে উল্টা পাল্টা ভুল ধারনা লইয়া বাল গজায় সেইটা জানতাম না। আমগো ধারনা ছিল অরা জন্ম থিকাই সব শিখ্যা আসে। খালা, ফুপু, ধাড়ি বইন টাইপ কিছু মাথা পাকা লোক ওগো মাথায় পোলাগো সমন্ধে একটা স্টেরিওটাইপ বানায়া দেয়।

যেইটা বয়সকালে গিয়াও ভাঙতে পারে না। ভাঙবোই বা কেমনে, পোলারাও সেই ছাঁচে নিজেগো বড় করে, মানুষ না হইয়া ধর্ষকামী পুরুষ হয়। আমার সেকেন্ড বেস্ট ফ্রেন্ড নীতুর লগে মিশতে গিয়া এইসব উপলব্ধি হইতেছিলো।
থার্ড ইয়ারে বইসা এক বান্ধবীর বিয়া খাইতে গেছিলাম নীতুরে লইয়া।

এর আগে ওর লগে লুচ্চামী করতাম, কিন্তুক সেইবার বিয়াতে কিছু ঘটনা ঘইটা যাওয়ায় ওর লগে একটা বৈধ ফ্রেন্ডশীপ হইয়া গেলো। শুভ আবার নীতুরে দেখতে পারতো না। তিন চার বছর আগে ভর্তি কোচিঙে নীতু একটা বাজে কথা কইছিলো শুভর সমন্ধে। টিনএজ বয়সে মাইয়াগো মুখে নিজের চেহারার দুর্নাম শুনলে খুব গায়ে লাগে। আমি নীতুরে সময় দেই, শুভ আমারে সময় দেয়, এমনে শুভ আর নীতুর মিটমাট হইয়া গেল। আর তখন তো কেউই টিনেজার নাই। তৃতীয় বাহু যোগ কইরা তিনজনে কোম্পানী হইলো। নীতু আমাগো আন্ডারস্ট্যান্ড করে, আমরা নীতুর ভিতর দিয়া মাইয়াগো দেখি, আর চমকাই। বাংলাদেশে কিশোর আর তরুনদের বহুত রাস্তা পাড়ি দিতে হইবো সেইটা টের পাই, মোল্লা সংকুল এই পুল সিরাত পার হইতে কতদিন লাগবো ভাইবা শংকিত হই।
আমি নীতুরে কইলাম, প্রতিদিন সন্ধ্যায় কই যাস? সেরম ডেটিং করস নাকি কারো লগে?
– বাইরে গেলেই ডেটিংয়ে যেতে হবে কেন? তোরা তো সারারাত বাইরে থাকিস, আমি কি বলি যে তোরা প্রসদের কাছে যাস?
– একেবারে খেচ কইরা উঠলি যে, কথার কথা কইছি জাস্ট…
– কথার কথা বলিস নি, তোর ভঙ্গিটা ছিল অশ্লীল।
শুভ কইলো, মাফ চা সুমন, ইনোসেন্ট মাইয়াটারে বাজে কথা বললি।
আমি কইলাম, কি করুম রে মাথায় মাল উইঠা থাকে, মাইয়া মানুষ কেমনে বুঝবো। কি যে কষ্ট পাই।
লাইব্রেরীতে মাইক্রোবায়োলজি বই দাগাইতেছিলাম। এইটা প্যাথোলজীর চাইতেও খবিশ সাবজেক্ট। নীতুর কাছে মাফ টাফ চাইলাম, ও আবার রাগ কইরা থাকতে পারে না। ঘন্টাখানেক পর পরিস্থিতি স্বাভাবিক হইয়া নীতু নিজে থেকেই কইলো, তোদের একটা ব্যবস্থা করে দিতে পারি।
– কিসের ব্যবস্থা?
– ঐ যে বললি মাথায় কি যেন উঠে থাকে।
– কি উঠে থাকে?
– তুই তো বললি?
– তোর মুখ থেকে শুনি।
– আমি বলবো না, চাপাচাপি কর।
– কেন “মাল” বলতে এত কি সমস্যা? এইটা একটা স্বাভাবিক বাংলা শব্দ।
– তোরা কি স্বাভাবিক রেখেছিস, এখন শুনলেও গা ঘিনঘিন করে।
শুভ কইলো, সুমন থাম, ওরে আসল কথা কইতে দে, ফালতু বিষয়ে গর্ত খুঁড়িস না তো। কি ব্যবস্থা করবি নীতু?
– একটা এ্যারেঞ্জ করে দিতে পারি।
– খাইছে, সত্য নাকি? প্লীজ কর, হাত মারতে মারতে লাঠি শুকায়া গেল।
নীতু জানাইলো ও প্রতি সন্ধ্যায় বাংলা ভাষা শিখায় বেশ কিছু ঢাকায় বসবাসরত বিদেশী লোকজনরে। বেশীরভাগ কোরিয়ান, চীনা, জাপানী। ঢাকায় গার্মেন্টস সহ নানান ইন্ডাস্ট্রির মালিক বা কর্মকর্তা। মহিলাও আছে কয়েকজন। এদের সাথে নীতুর ভালোই খাতির। ওর সন্দেহ এর মধ্যে ডিভোর্সী একজন অল্পবয়সী পোলা খুঁজে। নীতুর মুখে কথা শুইনা তো ধোনটা নাড়াচাড়া দিয়া উঠলো। শুভ কইলো, নীতু তুই যদি ম্যানেজ কইরা দিতে পারস তিনদিন ডিনার খাওয়ামু। একটা ট্রাই নে প্লীজ।
হলে আইসা শুভ আর আমি বেশ উত্তেজিত। এরম একটা সুযোগ খুব দরকার ছিল। রাইতে নীতুরে কল দিলাম, কিছু হইলো?
– কি হইলো?
– ঐ যে বললি, ম্যানেজ করবি?
– ওহ, মনে নাই রে, দেখি এ সপ্তাহে কোন একদিন বলার চেষ্টা করবো।
– কি বলিস এইসব উল্টা পাল্টা। আমরা তো আইজ রাইতেই করুম আশা কইরা বইসা আছি।
– যাহ্! কি ভাবিস তোরা? চাইলেই কি বলা যায় নাকি? আমাকে একটু ভেবে চিন্তে বলতে হবে।
– ওকে বুঝছি, দিলি ঝুলায়া। কাজটা ভালো হইলো না রে?

শুভ শুইনা কইলো, হারামজাদি মিথ্যা মিথ্যি মুলা ঝুলাইছিলো। তুই ভালোমত ভাইবা দেখ, চাঙ্কু মহিলার চোদার জন্য কি লোকের অভাব? চীনে শুনছি ২০ কোটি পুরুষ লোক এক্সট্রা হইয়া গেছেনীতুরে আরো কয়েকদিন বিরক্ত করতেছিলাম, অলমোস্ট আশা ছাইড়া দিতাছি। বুধবার দুপুরে ক্লাশ শেষে নীতু কইলো, তোদের জন্য নিউজ আছে।

– প্লীজ, খারাপ নিউজ হইলে দিস না।
– খারাপ না, বেশ ভালো।
শুভ নীতুরে টাইন্যা একপাশে লইয়া গেলো, সত্যি কইতাছস তো?
– ইয়েপ।
এই বইলা ও পার্স খুলে একটা নীলচে কার্ড বাইর কইরা দিল। এই ঠিকানায় যাবি শুক্রবার সন্ধ্যায়। কার্ড দেখালে তোদেরকে নিয়ে যাবে।
ধন্যবাদ দিতে দিতে নীতুরে কোলে নিমু এরম অবস্থা। কইলাম, সব কিছু ঠিকঠাক মত হইলে শনিবারই তোরে মিডনাইটসানে লইয়া যামু, যা খাইতে চাস, ফ্রী।
[HIDE]

ঘষ্টাইয়া গোসল দিয়া, বাল টাল ছাইটা, এমনকি বুকের লোমেও শেভ দিয়া শুক্রবার শুভ আর আমি মহাখালি রওনা দিলাম। শুনছি বোঁচা মাইয়ারা পোলাগো গায়ে লোম দেখতে পারে না। এইজন্য মাথার চুল আর হোগার বাল ছাড়া সমস্ত লোম কাইটা যাইতেছি। বাসে বইসা শুভ কইতেছে, সুমন, তুই আগে করবি না আমারে আগে দিবি?
– তুই সারাজীবন আগে খাস, আজকে আমারে শুরু করতে দে।
– বোঁচা মাইয়া চোদার নিয়ম জানস, আগে করতে চাস যে?
– সারা দুনিয়ার সব মাইয়া চোদার নিয়ম একইরকম, কারে কি শিখাস?
ফুরফুইরা মেজাজে মহাখালিতে টাওয়ারের সামনে হাজির। নীচের সাত আট তলা গার্মেন্টস। তার উপরে বেশ কিছু ফ্ল্যাট দেখতেছি। দারোয়ানে আটকাইলো, কইলাম এই যে কার্ড আছে। হালায় কার্ড দেইখা কয়, সবুর করেন স্যারের লগে কথা কইয়া লই।
স্যার আবার কেডা কে জানে! মজা করতে আসছি, এর মধ্যে আবার একটা স্যার ঢুকলে তো সমস্যা। গার্ডটা কইলো, উপরে যান সাত তলায়, স্যারে কথা বলবো আপনেগো লগে।
মহা ঝামেলা! সাত তলায় শুক্রবার অফিস খোলা। গার্মেন্টসের মাইয়ারা পাছার উপর থ্যাতলায়া বইসা সেলাই করতেছে। একেকটা হলঘরে কয়েকশ ভোদাবতী মেয়ে। এইখানে পুরুষ লোকে কাম করে কেমনে! রিসেপনিস্টে অফিস রুমটা দেখায়া দিল। বাটি ছাঁট দেওয়া আর্মিম্যান টাইপের এক লোক। আমগো দেইখা কয়, কে পাঠাইছে আপনাদের?
– কেউ পাঠায় নাই, নিজেরাই আসছি।
– নিজেরা কিভাবে আসেন, এই ব্লু কার্ড কে দিয়েছে?
– এক ফ্রেন্ড।
– ফ্রেন্ড দিল আর চলে আসলেন?
– জ্বী।
– জ্বী মানে? কি করেন আপনারা?
– পড়াশোনা করি।
ফিরিস্তি দিলাম, বখশী বাজারের আইডি কার্ড দেখাইলাম। নাম ধাম আর আইডির ছবি মিলায়া হারামজাদাটা মাথা নাড়ে আর কইতেছে, আপনাদের বয়স তো বেশী না, এখনই এগুলো শুরু করেছেন। দেশের একটা সেরা প্রতিষ্ঠানে পড়াশোনা করে এই যদি হয় আপনাদের মতিগতি তাহলে অন্যরা কি করবে?
– ভাই, আপনি মনে হয় ভুল বুঝতেছেন।
– ভুল বুঝবো কেন? ব্লু কার্ড নিয়ে এসেছেন, নাম্বার স্ট্যাম্পও দেয়া আছে। আমি এখন থানায় কল করবো, তারপর ডিএমসির ডিরেক্টর স্যারকেও বলবো।

সেইসময় আবার এক রগচটা ব্রিগেডিয়ার আমগো ঐখানে পরিচালক পদ নিয়া ছিল। কি দিয়া কি হইতাছে কিছু বুঝতাছি না। শুভও ভয় পাইছে। ডিরেক্টর বা টীচারদের কাওরে কইলে আসলেই খবর আছে। শুভ কইলো, আপনি মনে হয় বুঝতে পারেন নি আমরা কেন এসেছি।– বুঝতে পারি নি বলতে কি বোঝাতে চান? গার্মেন্টসের মেয়েদের সাথে সেক্স করতে এসেছেন তো? এটাই বলবো। কালকে সকালে পত্রিকার পাতায় যখন ছবি হবে তখন আমি কেন সবাই বুঝবে।

– আপনি ভুল বলছেন, আমরা ঐ কারনে আসিনি।
– আমি একটা জিনিশ বুঝি না, আপনারা এসব ইন্সটিটিউশনে ভর্তি হয়েছেন অথচ ন্যুনতম নৈতিকতা শিখতে পারেন নি। মেয়েগুলোর দারিদ্রের সুযোগ নিতে এতটুকু আটকায় না?

হারামজাদাটা ফাঁকা মাঠে খুব ঝাড়ি দিল। কথা শেষ কইরা বললো, আর যেন কোনদিন এখানে না দেখি।
লিফটে নামতে নামতে শুভরে কইলাম, হালায় একটা লেকচার ঝাইড়া দিল। আমি শিওর ও নিজেই গার্মেন্টসের মেয়ে চুদে। চোরের মা’র গলা বড়।
– হু। বুঝলাম না এই লোক কার উপর ক্ষ্যাপা, মালিক পক্ষের উপর না আমগো উপর। গার্মেন্টসের কোন কর্মকর্তারে কোনদিন কর্মীগো পক্ষে কথা কইতে শুনি নাই। বসের উপর পিসড অফ হইয়া মনে হয় চোখ খুলছে।
– তোর ধারনা শালা যেগুলা বললো, ও নিজে সেগুলা বিশ্বাস করে?
– কিছুটা তো করেই। না করলে এত কনভিকশন নিয়া বলতো না।
– তুই দেখি সোল্ড!
– সোল্ডের কি আছে। এই মেয়েগুলারে দিয়া দিনরাইত পরিশ্রম করায়া যে টাকা রোজগার হয়, তার কতভাগ ওরা পায় জানস? একেকটা জিন্সের প্যান্টের দাম মিনিমাম ত্রিশ ডলার। সেইখানে ওরা শত শত প্যান্ট বানাইয়া সারা মাসেও ত্রিশ ডলার রোজগাইতে পারে না, বুঝ অবস্থা।


[/HIDE]
 

Users who are viewing this thread

Back
Top