What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ছেলেবেলার বান্ধবীকে গাড়িতে চোদার গল্প (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,280
Messages
16,017
Credits
1,461,723
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ছেলেবেলার বান্ধবীকে গাড়িতে চোদার গল্প - by sei_tumi

আজ কতদিন পর বাড়ি ফিরছি বেশ ভালো লাগছে । আসলে আমি পড়াশোনার জন্য বিদেশ এ থাকতাম, দীর্ঘদিন তেমন বাড়ি আসা হয়নি আজ বহুদিন পর পড়াশোনা শেষ করে অলংকার বাস এ করে বাড়ি আসছি।

জানালার পাশের সিটে বসে ভাবছিলাম আমার সেই ছোট বেলার বান্ধবীর কথা। তার বিবরণ নাহয় একটু পরেই দিলাম অনেক দিন দেখি নি তো তাই ঠিক জানি না ।এমন ভাবতে ভাবতে বাস থামলো আমিও নামলাম আর বাড়ির দিকে হাঁটা ধরলাম। বাড়ি ঢুকতেই বাড়ির সবাই কত খুশি,এখন থেকে যে বাড়িতেই থাকবো কারণ চাকরি তো আমি দেশেই পেয়েছি এই বাড়ির কাছের শহরে।এবার আসি তার কথায়,সে আমার ছোট বেলার বান্ধবী ,নাম- সুমনীকা দত্ত ,ওর বাড়ি আমাদেরই পাশের গ্রামে।

ওর সাথে মাঝে মধ্যে কথা হয় ওই WhatsApp এ আর বেশি কিছু না। অনেক দিন তাকে দেখি নি আজ বাড়ি ফিরতেই তাকে দেখতে ইচ্ছা হলো বলে একটা ম্যাসেজ করেই দিলাম " আমি বাড়ি আসছি দেখা করবি আজ বিকালে।"
সামনে থাকে রিপ্লাই এসেছিল "ওমা সত্যি! ঠিক আছে "।

ওকে তখনই জায়গা বলে দিলাম এবার তো খালি বিকালের অপেক্ষা। সময়টা যেনো থেমে গেলো কিছুতেই কাটছিল না। অনেক অপেক্ষার পর সেই বিকাল হলো আমি আমার কেনা bike নিয়ে 5 টার দিকে বেরোলাম। ওই জায়গায় এসে একটু বসে ওর কথা চিন্তা-ভাবনা করতেই দেখি ও আসছে তার সেই সাইকেল নিয়ে, হটাৎ করে পুরনো সব ছেলেবেলার কথা মনে পড়ে চোখে জল চলে এলো ।
ও এসে সাইকেল থেকে এক পা নামিয়ে বললো " কী রে কেমন আছিস ?"
আমি: "ভালোই আছি তুই কেমন আছিস?"

ঠিক এভাবেই অনেকক্ষন নিতান্তই সাধারণ কথাহলো আমাদের। কিন্তু আমি তো ওর কথায় মন দিতেই পারছিলাম না আমার চোখ চলে যাচ্ছিলো ওর ওই বড়ো বড়ো দুটো লেবুর দিকে মনে হচ্ছিল যেনো চেপে ধরি।

এই ফাঁকে ওর বর্ণনা টা দিয়ে ফেলি, প্রায় অনেক তাই তাই লম্বা তার ওপর ৩৬ দুদু কোমর টা ৩০ হবে আর পাছা সে তো বিশাল বড়ো ৪২ তো হবেই। আমি তো লোভ না সামলাতে পারে একবার ছুঁয়েই দিলাম কিন্তু ও মনে করলো ভুল করে হয়েছে তাই কিছু বললো না। সেই দিন তেমন কিছু হলো না আর ঔ চলে গেলো আর আমিও বাড়ি চলে আসলাম।

বাড়ি এসে ভাবছিলাম একদিন তো তার সাথে খেলতেই হবে কারন আজ অবদি ওরকম লোভনীয় শরীর এতো কাছ থেকে দেখিনি।তাই বসে বসে একটা প্ল্যান করলাম। প্ল্যান টা কিছু টা এইরকম………….

আজ সেই প্ল্যান সফল করার দিন, আমি নতুন গাড়ি কিনেছি আর ওকে বলেছি ঘুরতে যাব দিয়ে ও তাতে রাজিও হয়েছে। তাই সময় মতো গাড়ি নিয়ে বেরোলাম আর ও দেখছি আসছে একটা বড়ো গলার চুড়িদার পড়ে যেটা দিয়ে দুদের খাঁজ টা বেশ স্পষ্ট ।
ও গাড়ি তে এসে বললো " চ যায় "
আমিও গাড়ি চালাতে লাগলাম আবার একটা নিস্তব্দ রাস্তার পারে যেখানে তখন কেউ নাই ওই জায়গায় গাড়ি থামালাম। ও বলল " কি হল থামলি কেনো? "
আমি বললাম "হাপিয়ে গিয়েছি একটু জিরিয়ে নিই।"
দিয়ে দুজন গল্প করতে লাগলাম ।
আমি: তোর কোনো বয়ফ্রেন্ড নাই?
সুমি : না রে কেউ নাই আমার।
আমি : কেনো রে?
সুমি : একটা ছেলের সাথে রিলেশনে গেছিলাম কিন্ত ২-৩ মাস যেতেই ও ঘনিষ্ঠ হতে চাইছিল মানে সেক্স আরকি ,আমি দিইনি করতে তাই চলে গেছে । আমি ওকে বিশ্বাস করি না, যেমনটা তোকে করি।
আমিও বলেই ফেললাম: এতটা যখন বিশ্বাস করিস তাহলে কি আমার সাথেই করবি আজকে ?
ওর ওই মুহূর্তেই মুচকি হাসি আমাকে জানিয়ে দিল যে ওর সম্মতি আছে।

গাড়ির সমস্ত কাচ বন্ধ করলাম তারপর ওকে জড়িয়ে ধরলাম আর ঠোঁটে ঠোঁট লাগিয়ে কিস করতে লাগলাম, দিয়ে আস্তে আস্তে আমরা পেছনের সিট এ চলে গেলাম কিস করতে করতে তারপর আমি নিচের দিকে নামতে লাগলাম । গলায় ও বুকে কিস করতে শুরু করলাম । ও তখন উত্তপ্ত হতে লাগলো ঠিক তখনই এক ঝটকায় ওর চুড়িদারের চেনটা খুলে দিলাম আর বাকিটা সুমি নিজেই নামিয়ে নিল। দেখলাম কালো ব্রা দিয়ে ঢাকা 2 তো বড়ো বড় বাতাবি লেবু , আমি তো আর নিজেকে কোনো মতেই আটকাতে পারলাম না এক হাত দিয়ে একটা দুদ ধরলাম, আঃ! কী নরম,মনে হল মাখনে হাত দিয়েছি ,তারপর অন্য টা মুখে নিয়ে চুষতে লাগলাম ।

অনেকক্ষণ ধরেই আমি ওর দুদের মজা নিলাম। দিয়ে তারপর ওর পেট এ কিস করতে শুরু করলাম। গাড়ির মধ্যে অসুবিধা সত্ত্বেও ওর প্যান্টটা খুললাম,দিয়ে দেখছি তলায় ফুল ফুল আঁকা লাল রঙের পান্টি দিয়ে পান্টি খুলতেই দেখছি রসালো বালহিন গুদ্। তখন আমি ওর গুদ আমার একটা আঙ্গুল ভরে দিয়ে আগে পিছে করতে লাগলাম আর ও আহ্হঃ উহহ আহ্হঃ আহ্হ্হ করতে লাগলো । আর মুখে বলতে লাগলো " 2 তো আঙ্গুল দিয়ে আরো জোরে করে " তখন আমি 2 তো টা 3 টে আঙ্গুল ঢুকিয়ে দিলাম ও একবার জোরে চিৎকার করলো ।
ও আমাকে বলল " আমি কোনোদিন দুটোর বেশি আঙ্গুল ঢুকায় নি আর তুই আজ তিনটি ভরে দিলি "
আমি বললাম " আমার টা নিতে হলে তিনটে আঙ্গুল আর অভ্যাস করতে হবে"

কিছুক্ষন এই ভাবে চোদার পর দেখছি ওর গুদ ত রস এ ভরে গেলো আমি ওক জিজ্ঞেসা করলাম " করে এসব কি জিনিষ " ও মিষ্টি করে উত্তর দিলো " আমার গুদের রস্ " আমি বললাম " কি হবে এটা এখন ও বলল " চেটে দেখ" তখন আমিও ওর ওই রস চেটে দিলাম মনে হলো যেনো অমৃত ।

ওর গুদ এতো পরিষ্কার দেখে মনেই হলো আজ o আমার কাছে চুদা খাইয়ার জন্নর আসছে তার ওপর ওরম সেক্সি ব্রা আর পান্টি উফফফ।।

যেনো মনে হচ্ছিল আজ আমার জন্যই ও পরিষ্কার করেছে।এই সব চলতে চলতে আমার ধন মনে হচ্ছিল যেনো প্যান্ট ফেটে বেরিয়ে আসবে । এবার ও আমার ধন টা কে দেখল যে খাড়া হয়ে আছে দিয়ে ও হাত দিয়ে আমার ওটা ডলতে লাগলো তারপর আমার প্যান্ট টা খুলল আর তখনই আমার ৭ ইঞ্চি আর ধন লাফিয়ে বেরিয়ে আসলো ।
ও বললো " উরি বাবা রে এত বড়ো " কথা শেষ হতে না হতেই মুখে নিয়ে চুষতে লাগলো আমি তখন ওর দুদ গুলো নিয়ে ডলছি খাচ্ছি আর টিপছি, এসব আমার কাছে স্বর্গসুখ।

ও এতক্ষণ তেমন কথা বলছিল না ওই আঃ উঃ ছাড়া । কিন্তু চুষা শেষ করে ওর 2টো পা ফাঁক করে বললো "আমার সতীত্ব টা নষ্ট করে দে" দিয়ে আমিও আমার ধন ওর গুদ্ এ সেট করলাম দিয়ে আস্তে আস্তে ধাক্কা দিলাম একটু খানি ঢুকলো । তারপর আরেকবার ধাক্কা দিলাম পুরো টা ঢুকে গেলো আর ও জোড়ে চিৎকার করতে লাগলো আর তারপর আমি আমার গতি বাড়াতে লাগলাম।

ছোট্ট জায়গার মধ্যে করার ফলে খুব সহজেই আমি ওর দুদের নাগাল পাচ্ছি ,
তাই আমি ওর বাতাবি লেবুর মজা নিতে নিতে আমিও ওকে যৌনতার সুখে ভরিয়ে দিলাম আর ওর আর্তনাদ শুনে যেন শরীরে আরো জোর পেলাম।

এইভাবেই টানা এক ঘন্টার মিলনের পর আমি ওকে বাড়ি রেখে আসলাম । । ।
 

Users who are viewing this thread

Back
Top