What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,272
Messages
15,995
Credits
1,456,864
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
এপারে ওপার - by neelakash1

আমি অনিন্দিতা। বয়স ২৬। নিজের সম্পর্কে একটু অগোছালো। জীবনের এমন একটা অভিজ্ঞতা আজ শেয়ার করতে চাইছি যা আজ প্রায় ১৫ দিন হয়ে গেলো কিছুতেই বাস্তবের সাথে মেলাতে পারছি না। আমার প্রতিদিন মনে হয় স্বপ্ন দেখছি। একটু একটু করে ভেতর থেকে ক্ষয়ে যাচ্ছি আমি। স্বপ্ন বাস্তবের এই দ্বন্দ্ব টা একমাত্র তখন ঠিক করে বলা যাবে যদি আমার নিজের সম্পর্কে একটু বলে নেওয়া যায়।

আমি একটা সফটওয়্যার ডেভেলাপমেন্ট কোম্পানীতে ডেভেলাপার এর কর্মে নিযুক্ত। রিসেন্টলি আমাদের হাতে একটা প্রোজেক্ট এসেছিল সিগন্যাল এনহান্স সিস্টেম কে এমন একটা পর্যায়ে নিয়ে যেতে হবে যেখানে আমরা চাইলে আমাদের বিশ্বের সাথে যদি কোনও প্যারালাল বিশ্ব থেকে থাকে তাহলে প্যারালাল বিশ্বে আমরা সিগন্যাল এর মাধ্যমে যাতে কন্ট্যাক্ট করতে পারি। এই প্রজেক্ট ডেভেলাপ করতে হলে একই সাথে কোয়ান্টাম ফিজিক্স কেও কাজে লাগাতে হবে এই উদ্দেশে দুর্দান্ত ভাবে মেধাবী একজন কোয়ান্টাম ফিজিসিস্ট কে আমাদের কোম্পানী হায়ার করে। নাম জ্যাক মেথিউস। প্রোজেক্টের ডিটেইলস এ আমার যাওয়ার প্রয়োজন নেই, আমার অভিজ্ঞতা টুকুই শেয়ার করতে চাইছি মাত্র।

বলে রাখা ভালো। আমি মডেল সুন্দরী নই মোটেও। কিন্তু আমার প্রাকৃতিক সৌন্দর্য যে কাউকে আমার জন্য পাগল করে দিতে পারে। আমি নিজে আমার কাজে এতটাই উৎসুক যে আমি কখনোই বিয়ে করার চিন্তা করি না। কিন্তু শারীরিক চাহিদা মেটানোর ব্যাপারে আমি খুবই মডার্ন চিন্তা ধারা বহন করে থাকি। ডেভেলাপার হওয়ার সুবাদে কাজের ফাঁকে এমন কিছু সফটওয়্যার ডেভেলাপ করেছি যা নিজের চিন্তা কে রিড করে রোবোটিক ভাইব্রেটর এর মাধ্যমে যে কোনো ফ্যান্টাসি কে পুরণ করার ক্ষমতা রাখে। আমার ফিগার যদি বলতে চাই, খুব সাধারন, ৩২-৩০-৩৬। গায়ের রঙ উজ্জ্বল শ্যামলা। গলাতে দুটো প্রমিনেন্ট হরাইজেন্টাল রেখা আমার গলা থেকে বুক অবধি জায়গা টা কে আকৃষ্ট করে তোলে। চোখ দেবী সুলভ না হলেও বেশ টানা টানা। আর ৩০ কোমর মানে হালকা মেদ এর পেটে পাতলা গভীর নাভী। যাই হউক, আমার এত খানি বিবরণ খুব একটা প্রয়জনীয় বলে মনে করি না। কিন্তু যেটা প্রয়োজনীয় সেটা হল আমার মানসিক বিবরণ। আমি যৌন চাহিদার ব্যাপারে খুব ফ্যান্টাসি তে ভুগি। এবং সেটাও কেমন জানি আউট অফ ওয়ার্ল্ড। অদ্ভূত কোনও একটা জীব হবে খুব রগরগে একটা সেক্স করবে আমার সাথে এমন ধরনের।

সেদিন প্রজেক্ট এর কোডিং যখন প্রায় শেষ, টেস্টিং করা মাত্র বাকী, তার পরেই ফাইনাল, তখন আমার মাথায় কি ভূত চাপলো আমি আমার ফ্যান্টাসি কোডিং গুলো সব ওই প্রজেক্টে মিক্স করে দিয়ে একটা আলাদা কপি বানিয়ে রাখলাম। সেই কপি আমি বাড়ি নিয়ে গিয়ে বার বার রান করানোর চেষ্টা করতে করতে ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়লাম।
রাত্রি প্রায় দুটো, এমন সময় আমার মনে হল কেউ যেন আমাকে কোলে তোলার চেষ্টা করছে। আমি বুঝতে না পেরে চারিদিকে তাকানোর চেষ্টা করতেই ব্যাপার টা ওইখানেই থেমে গেলো। ভাবলাম কাজের প্রেসারে মাথা কাজ করছে না। এই ভেবে আমার সিস্টেম টা শাট ডাউন করতে যাব এমন সময় বুঝতে পারলাম, স্পষ্ট দুটো হাতের থাবা আমার পশ্চাৎ দেশ চটকাতে শুরু করেছে। চমকে পিছন ফিরতেই কোনো এক অদৃশ্য জীব আমার পিঠ আর কোমর ধরে আমাকে পিছনে হেলিয়ে আমার ঠোঁট গুলো কে নিংড়ে নিংড়ে চুষে খেতে শুরু করেছে। অথচ আমার সামনে কাউকে দেখতে পাচ্ছি না। আমার মনে হচ্ছে আমি পিছনে পড়ে যাব কিন্তু না, পড়ছি না। এমন অদ্ভূত ঘটনায় বিস্মিত হব যে তারও সুযোগ পেলাম না। একবার কোনো কারনে ওই অদৃশ্য জীব টি আলোকিত হয়ে উঠল আমার সামনে হালকা নীলাভ আলোয়।

কি ভীষন কামার্ত তার দৃষ্টি, পরিস্কার ভাষায় বললো, আমি আপনারই সৃষ্টি, ভয় পাবেন না, আপনার সমস্ত ফ্যান্টাসি পূরণ আমিই করব। আবার অদৃশ্য। এদিকে সে আমাকে কোলে তুলে বিছানায় নিয়ে যাচ্ছে ঠোঁটে চুমু খেতে খেতে। আমি শরীর দিয়ে সবটা অনুভব করছি। অথচ নিজেকে বাতাসে ভাসমান অবস্থায় যেতে দেখছি, যেন কোনও হরর মুভি। ভয়, রোমাঞ্চ, শিহরণ, অদ্ভুত এক শারীরিক অনুভূতি। আমাকে বিছানায় ফেলে, এক টানে আমার হাউস কোট ছিঁড়ে আমার স্তন বৃন্ত ধরে যখন সাক করতে শুরু করলো , মনে হল সমস্ত শক্তি দিয়ে কেউ অদ্ভুত কোমল ভাবে ধীরে ধীরে আমার সব টুকু নির্যাস যেন পরম আদরে গিলে খাচ্ছে। আমি পাগল হয়ে যাচ্ছি। বেডের সোজাসুজি আয়না তে নিজে কে দেখছি একা বিছানায় পুরো উলঙ্গ, অথচ শরীরের উপরে কেউ চেপে ধরে আমাকে পূর্ণ সোহাগে গলিয়ে দিচ্ছে। আমার যোনী দ্বারে লিঙ্গটা ঘষা খাচ্ছে অনবরত। ইচ্ছে মত আকার পরিবর্তন করে। প্রথমে একদম পেন্সিলের মত সরু, তারপর ধীরে ধীরে মোটা হতে হতে পুরো যোনী গওহর দখল করে অনবরত ভেতরের দিকে গভীর অতলে আমাকে মর্দনে মর্দনে পাগল করে দিচ্ছে। আমি আরামে ধনুকের মত বেঁকে বেঁকে শীৎকার দিতে শুরু করলাম জোরে জোরে। কি গভীর একটা শান্তির ঘুম দিলাম আমি রাত্রে।

পরের দিন সকালে উঠে সব মনে পড়তেই ভাবলাম অসাধারন একটা ফ্যান্টাসি স্বপ্ন দেখেছি। ভুল ভাঙলো পরে। আমি খেয়াল করলাম যেদিন যেদিন আমি সিস্টেম বন্ধ করে রাখি সেদিন আমার সাথে কিচ্ছু ঘটে না। কিন্তু যেদিন চালু থাকে সেদিন ওপারের সেই জীবটি আমাকে এপারে এসে পরম আদরে, নিদারুন সোহাগে আমার নারী শরীরের আবেদনের পূর্ণ উত্তেজনায় আমাকে গ্রাস করে নিয়ে যায়। এখন সে আমার শুধু সৃষ্টি নয়, ওপার থেকে আসা আমার এপারের নেশা, নেশাগ্রস্ত আমি তার অনুপস্থিত থেকে উপস্থিতির ইঙ্গিতে, ভয়ে ক্ষয়ে যায় নিয়ত, নেশাতে বেঁচে উঠি আবার।
 

Users who are viewing this thread

Back
Top