What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

বৌদির পোদ মারা আর বৌদির পেটে বাচ্চা দেওয়া (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
বৌদির পোদ মারা আর বৌদির পেটে বাচ্চা দেওয়া - by subhro1

বৌদির পেটে আমার বাচ্চা, বৌদির পোদে মিষ্টি গন্ধ আমার মন পাগলের মতো হয়ে যাওয়ার গল্প, কি করে বৌদিকে গোপনে চুদে পেট বাধালাম। তার গল্প আমি তোমাদের বলবো,
আসাযাক গল্পে ,
আমার নাম শুভ্র আমি এখন উচ্চমাধ্যমিক পাশ করে বসে আছি ।আমার বয়স আঠারো ,রঙ মোটা মুটি ফরসা আমার ধোনের সাইজ 9 ইঞ্চি , যৌন অভিগতা শুধু একদিন এক বাচ্চা মেয়ে কে চুদেছিলাম,
আসাযাক আসল গল্পে
আমার বাড়ি থেকে বৌদির বাড়ি প্রায় ঢিল ছোরা দূরত্ব একদিন আমি রাস্তা দিয়ে যাচ্ছি দেখছি বৌদি কলপারে স্নান করছে ।সেই দিন থেকে আমি ঠিক করে নি বৌদিকে একদিন হলেও চুদবো ।
ঘটনাটা যেই দিনের
একদিন বাড়িতে কেউ নেই হঠাৎই দেখি বৌদি এসে হাজির আমার বাড়িতে ।সেই দিনে বৌদির ভাব ঠিক ছিলো না ।বৌদি এসে একটা কাগজ দেখায় আমি প্রথমে কিছু বুঝে উঠতে পারিনা ,তার পর বৌদি হঠাৎই কান্না শুরু করে ,আমি বললাম বৌদি কি হলো কাদছো কেনো বৌদি বললো তোমার দাদার কোনদিন বাবা হতে পারবে না ,আমি শুনে কথাটা বুঝলাম আর বৌদির মতলব বুঝলাম,
এর মধ্যেই বৌদি বলে উঠল তোমার সাহায্য চাই, এই কথা শুনেই আমার মন পাগলের মত করতে লাগল, আমি বৌদিকে বললাম আমি কি করে তোমাদের সাহায্য করবো বৌদি বললো আমি তোমার সঙ্গে শোবো তুমি আমাকে তোমার ইচ্ছা মতো চুদবে ,এই কথা শুনেই আমার বুকে ছেদ করে উঠলো এতো মেঘ না চাইতেও জল ,
তারপর আমি কিছু বলার আগেই বৌদি আমাকে বিছানার উপর ফেললো তার পর বৌদি আমার উপর শুয়ে গেলো
এতক্ষণে আমার ধোন পুরো খারা ,
আমি তারপর বৌদি কে বললাম এইভাবে নয় আমি অন্য স্টাইলে তোমাকে চুদবো তারপর আমি উঠে গিয়ে দুটো দড়ি নিয়ে এলাম ,এনে বৌদির হাত খাটের সঙ্গে বেধে দিলাম তারপর বৌদিকে শুধু চুমু দিতে লাগলাম, তারপর বৌদির শাড়ি,ব্রাউজ পুরো খুলে ফেললাম, এখন বৌদি শুধু একটা পেন্টি তো ব্রা পরে শুয়ে আছে হাত বাধা অবস্থায় ,এর পর আমি বৌদিকে কপালে একমুঠো সিঁদুর পরিয়ে দিলাম, এতক্ষণে বৌদি উত্তেজিত হয়ে ছটফট করছে ,এরপর বৌদির ব্রা টা খুলে দিলাম বৌদির ব্রা খুলতে না খুলতেই বৌদির মাই দুটো লাফিয়ে বেরোচ্ছে ,তারপর বৌদির মাইটিপে বৌদির পেন্টিখুলে শুখতে লাগলাম আর বৌদিকে দেখতে লাগলাম।
এরপর বৌদির পা দুটো ফাক করে বৌদির পোদের ফুটো আর গুদ দেখতে লাগলাম। তারপর বৌদির কোমরের নিচে একটা বালিশ দিয়ে কোমরটাকে উচু করলাম যাতে আমার আর বৌদির দুজনের কম্ফোটেবেল লাগে , তারপর বৌদির পাদুটো ফাক করে বৌদির গুদ দেখলাম দেখি বৌদির লাল দুটো কোয়া বেরোনো তারপর বৌদির পোদে ফুটোয় তাকিয়ে দেখি পোদের ফুটো টা কত ছোট তারমানে দাদা কোন দিনও বৌদির পোদে একটা অঙুল ঢাকায়নি তারপর বৌদির আমার দিকে চোখপিট পিট করে তাকায় ।আমি বৌদির পোদে ফুটোয় আঙুল দিয়ে পোদ খোচাতে থাকি আর বৌদি উত্তেজিত হয়ে মুখথেকে উঃ,আউ শব্দ বের করে এর পর বৌদির পোদ খোচাতে খোচাতে দেখি হাতে গুটি কয়েক হলুদ হলুদ কি সব বের হচ্ছে এর পর আমি সেটা আমার নাকের কাছে নিয়ে এসে শুকি দেখি এটি গুয়ের কয়েকটা দানা এরপর বৌদির পোদে চুমু দিয়ে বৌদির পোদে জিভ ঢোকাই আর বৌদির পোদের গন্ধে আমি উত্তেজিত হই।
তারপর বৌদির গুদের চুলে হাত বোলাই তারপর আমার মুখ পোদ থেকে উঠিয়ে গুদ চাটতে থাকি ,
তারপর আমি প্যান্ট জামা খুলে বৌদির গুদে আমার ধোন চালান করি আর বৌদি চিৎকার করে উঠে বলে ছেরে দে খানকির ছেলে তারপর আমি বৌদির গুদে এই ভাবে ধোন ঢুকিয়ে চুদতে থাকি আর এই ভাবে আধ ঘণ্টা চুদে বৌদির গুদ একদম গুহা করেছদি।
তারপর আসে সেই মোক্ষম সময় মাল পরার বোদি বুঝতে পেরে বলে আমার হাত হাত খুলে দেও আমি তারাতারি করে বৌদির হাত খুলে দিলাম ।হাত খুলতেই বৌদি আমার পোদ চেপে ধরে আর আমি বৌদির দিকে তাকিয়ে বৌদির গুদে বীর্যের বর্ষন করি তারপর বৌদি বলে তুমি আস্তে করে আমার উপর থেকে ওঠো আমি উঠতেই বৌদি নিজের পা দুটো হাত দিয়ে শুয়ে শুয়ে উপরে উঠিয়ে দিলো ।আমি বললাম এই ভাবে শুয়ে আছে কেন তখন বৌদি বললো এইভাবে শুনে তোর পুরো বীর্যে আমার পেটে ঢুকবে আর বাচ্চা তারাতারি হবে ।
তারপর দুই সপ্তাহ কেটে গেল বৌদির বাড়িতে একদিন খুব হইচই শুনলাম বৌদি নাকি পেট বাধিয়েছে ।সাধের দিন বৌদির বাড়ি গেলাম বৌদি দেখি আমার দিকে তাকিয়ে লজ্জা পাচ্ছে আর আসছে ,বৌদির পেটে কার বাচ্চা শুধু আমি আর বৌদি জানে ।

এটা আমার প্রথম গল্প যদি কোন ভুল হয় মাপ করো...
 

Users who are viewing this thread

Back
Top