What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
সিমি আপুর অদম্য ভালবাসা – ১ - by raka

আজ ওই একি স্বপ্ন দেখে ঘুম ভাংল আমার। স্বপ্নটা সিমি আপুকে নিয়ে দেখছি আজ তিন দিন ধরে। আমার বয়স ১৮, এই বয়সে সপ্তাহে দু-তিন বার স্বপ্ন দেখে আমার ট্রাওজার ভিজে যাচ্ছে।

আমি এখনও মাস্টারবেট করি নি, তবে স্বপ্নদষ কেন হয় এ সম্পর্কে বিস্তারিত পড়েছি তবে ইদানীং আপুকে দেখলেই খুব উত্তেজিত হয়ে উঠি। এবার আসল কথাই আসা যাক,

সিমি আপু আমার আপন বোন না, আমার খালাতো বোন। ছোট থেকে আমাদের বাড়িতে থাকে। আপুর বয়স ২১। শরীর মাঝারি, তবে বুক পাছা একটু বেশিই বড়। আজকাল আপুকে দেখলেই আমার ছোট ধোনটা নেচে ওঠে।

বিছানা থেকে উঠে বাথরুমের দিকে গেলাম দেখি গেট বন্ধ, আমাদের বাড়িতে বাথরুম একটাই, ডাইনিং এ উঁকি দিয়ে দেখলাম বাবা মা বসে নাস্তা করছে বুঝলাম সিমি আপু গোসল করছে। ঘরে ফিরে আসতে যাচ্ছি ওমনি দরজা খুলল সিমি আপু। এক পলকে দেখলাম ভেজা চুল গালের ওপর পরেছে, জামা জেজা ভেজা ওরনা নেই, দুধের খাজ একটু বোঝা যাচ্ছে। অনেক ফোলা ফোলা, পাশ দিয়ে বেড়িয়ে যাবার সময় খুব মিষ্টি গন্ধে আমার প্রান ও ধোন দুই নাড়িয়ে দিয়ে গেল। উফফফ বাথরুমের দরজা বন্ধ করে ট্রাওজার খুলে ধোন টাকে দেখে খুব ভাল লাগলো আর মনে হতে লাগলো কোনদিন কি সিমি আপুর ওই শরীর নিয়ে খেলা করতে পারবো না!!

গোছল শেষ করে বাইরে এসে দেখি বাবা মা বেরহয়ে যাচ্ছেন, আমার বাবা মা দুজনেই চাকরি করেন। আমার স্কুল ও আপুর কলেজ এখন ছুটি বলে দুজনে ইদানীং বাসাই একাই থাকছি, বাবা-মা ফেরেন সেই সন্ধ্যার পর। দরজা বন্ধ করে দিয়ে সিমি আপু আমায় বল্লো টেবিলে খাবার রাখা আছে খেয়ে নিতে ও ওর ঘরে যাচ্ছে। নাস্তা শেষ করে নিজের ঘরের যাবার সময় সিমি আপুর ঘরে দরজা বন্ধ দেখে একটু অবাক লাগলো, ওতো সাধারণত এ সময় দরজা বন্ধ করে ঘরে থাকে না। দরজায় টোকা দিয়ে জিজ্ঞেস করলাম
– 'আপু তুমি কি কোন কাজ করছো'
আপু বলল
– 'না, আমি আসছি একটু পর, তুই ঘরে যা'

আপুর কথাই কেমন যেন একটা খটকা লাগলো, আমি দরজার ফাক দিয়ে দেখার চেষ্টা করলাম, যা দেখলাম তাতে আমার চোখ কপালে, আপু সম্পুর্ন নেংটা হয়ে বিছানার ধারে বালিশে হেলান দিয়ে শুয়ে আছে, ওর এক হাতে দুধ বোলাচ্ছে অন্য হাতের আঙুল দিয়ে ওর গুদ জোরে জোরে ঘসছে। সামনে লেপটপ রাখা, বুঝতে বাকি রইলো না ও পর্ন দেখছে। ওর দুধের সাইজ বেশ বড় আর একটু ঝোলা আর লম্বা বালহিন চেরা গুদ, গুদের পাপড়ি দুটো ফাক হয়ে ছোট্ট বোটার মত কি একটা জিনিস। আপু ওটাতে জোরে জোরে ঘসছে আর ঠিক পরেই দুটো আঙুল ওর ঐ বাদামি গুদের মধ্যে ধুকাচ্ছে আর বের করছে। এসব দেখে আমার উত্তেজনা চরমে উঠে গেল আমার ধন যে বেশ শক্ত হয়ে গেছে তা বুঝতে পারছিলাম আপুকে দেখলাম ছটফট করতে, সাথে আমিও ছটফট করতে লাগলাম। এভাবে কিছুক্ষন করার পর আপু একসময় নেতিয়ে শুয়ে পরলো আর আমার মাথায় একটা চরম বুদ্ধি খেলে গেল। আজ যে করেই হক আপুকে আমার ধন দেখাতেই হবে আর আমার মনের বাসনা বোঝাতে হবে।

আমি জগ থেকে কিছুটা পানি টেবিলের নিচে মেঝেতে ফেলে দিলাম আর কিছুটা পানি আমার ট্রাওজারে আর গেঞ্জিতে ফেললাম, একটা কাচের গ্লাস মেঝেতে ফেলে দিয়ে জোরে শব্দ করে মেঝেতে পরলাম আর বেশ জরে চিল্লালাম। কাচ ভাংা আর আমার চিল্লানি শুনে আপু একটু পড়েই দরজা খুলে বাইরে বেরিয়ে আসলো। কোন রকমে জামা পাইজামা পড়া, পরনে ওড়না নেই৷ আমি আমার অভিনয় শুরু করলাম ব্যপার টা এমন যেন আমি পড়ে গেছি এবং একটা কাচের গ্লাস ভেংে আমার পাশে ছিটিয়ে পড়ে আছে। আপু দোড়িয়ে এসে আমাই হাত ধরে তুলতে গেল আমি বোঝালাম আমার থাইতে অনেক ব্যেথা উঠতেই পারছি না। আপু আমাকে জড়িয়ে ধোরে আমায় উঠালো আর চেয়ারে বসালো। তারাতাড়ি কাচের টুকরো গুলো তুলে কিচেনে ফেলতে গেল, আপুর নরম শরীর আর মিষ্টি গন্ধে আমি পাগল হয়ে যাচ্ছিলাম। আপু ফিরে এসে বলল,
– কি করে পরলি, গেঞ্জি-পান্ট সব ভিজে গেছে, যা বাথরুমে গিয়ে গোসল করে নে।
আমি উঠতেই পারছি না এমন ভাব করে বললাম
– খুব ব্যেথা, হাটতে পারবো না।
আপু আমায় এক রকম জোড়িয়ে ধোরে আস্তে আস্তে বাথরুমে নিয়ে গিয়ে কোমডে বসিয়ে দিল
– নে এবার সব খুলে গোসল করে নে আমি টাওয়াল দিয়ে যাচ্ছি
– আমি পারছি না খুব ব্যেথা করছে তুমি খুলে দাও।

আপু কোন কথা না বলে কাছে এসে আমার গেঞ্জি খুলে দিল, তারপর আমায় দার করিয়ে দিল আমি শাওয়ার টা ধরে দারালাম, তারপর আস্তে করে আমার আমার ট্রাওজার খুলে নামিয়ে দিলো অমনি আমার ধনটা তরাং করে সামনে বেরিয়ে পরলো আপু একটু চোখ সরিয়ে নিয়ে আমাকে বলল কোথায় ব্যেথা, আমি আমার উরুর কাছটা দেখিয়ে দিলাম। আপু উঠে এসে একটা তেলের বোতল নিয়ে আবার আমার সামনে বসে হাতে তেল নিয়ে উরুর কাছটা স্পর্শ করলো, অমনি আমি শাওয়ার এর নব ঘুরিয়ে দিলাম, আপু ঠিক শাওয়ার এর নিচে বসে ছিল, সারা শরীর ভিজে গেল, উঠে তারাতারি করে শাওয়ার বন্ধ করতে করতে বলল
– কি করছিস
আমি কাতর কন্ঠে বললাম,
– বেথা লাগলো তাই হাত লেগে কল খুলে গেছে।

আপুর শরীর সম্পুর্ন ভিজে গেছে, হলুদ রঙের পাতলা একটা জামা পড়া, স্পষ্ট বুঝতে পারছি ভেতরে ব্রা নেই দুধের কাল বোটা বেশ দেখা যাচ্ছে আর ঠান্ডা পানির জন্য হয়তো বোটা দুটো একদম শক্ত হয়ে ফুলে রয়েছে। দুধ দুটো এত বড় বড় যে আমি আর থাকতে পারছি না মনে হল হাত দিয়ে খামচে ধরি। আপুর দুধ একটু ঝোলা, ভিজে জামার মদ্ধে পেট এবং নাভি সব দেখা যাচ্ছে। আপু আবার নিচে বসে তেল হাতে নিয়ে আমার দেখানো উরুর ওই জায়গাতে আস্তে আস্তে ডলতে লাগলো। ডলার সময় মাঝে মাঝে আপুর হাত গিয়ে আমার ধনে ঠেকছিল। আপুর হাতের স্পর্শ পেয়ে আমার ধন বড় হয়ে গেছে এবং ফুলে উঠেছে। আপু আড় চোখে আমার ধনের দিকে দেখছে তা আমি দেখলাম। আপুর ভেজা শরীর আর বসে থাকার কারনে দুধের অনেক খানি আমি দেখতে পারছি আর অই নরম হাতের ছোয়া আমায় যেনো পাগল করে দিচ্ছে। আমি যেনো আর দাঁড়িয়ে থাকতে পারছি না। আপুর হাতের ডলানি টা এখন আর আস্তে নেই বেশ জোরে জোরে চাপ দিয়ে আমার উরু তে তেল মালিস করছে আপু এর ফলে আপুর দুধ দুটোও ভেজা জামার মধ্যে নড়ে উঠছে। আমার ধন যে এতো শক্ত হয়ে গেছে তা আমার জিবনে এই প্রথম, মনে হচ্ছে ফেটে কিছু একটা বেরিয়ে আসতে চাইছে। আমার শরীরে যেন আগুন জলে উঠেছে, হঠাত সারা শরীর কেপে উঠে, আমার ধন থেকে এক গাদা সাদা মাল বের হতে শুরু করলো আর সেগুলো ছিটকে গিয়ে পড়তে লাগলো আপুর সারা মুখে আর দুধের ওপর। আমি যেন চোখ খোলা রাখতে পারছি না, দাঁড়িয়ে থাকতে পারছি না। আমার মুখ দিয়ে আপ্নাতেই 'আহহহ' শব্দ বেড়িয়ে গেল। পরম শান্তি আর সিহরন অনুভব করলাম। পরের মুহুর্তে আপুর দিকে তাকিয়ে দেখি আপুর চোখের ওপর, গালে, নাকে, ঠোঁটে, কপালে, আর দুধের খাজে এক গাদা গাড়ো সাদা মাল ভরতি হয়ে রয়েছে। আমি আপুর মুখের দিক থেকে চোখ সরাতে পারছি না।

আপু কিছু বুঝে ওঠার আগেই এসবকিছু হয়ে গেছে। আপু তারাতাড়ি করে উঠে যে কাজটা করলো তার জন্য আমি একদম প্রস্তুত ছিলাম না, আমার মুখের দিকে তাকিয়ে ডান হাত দিয়ে সজরে আমায় একটা থাপ্পর মেরে জোর করে বাথরুম থেকে বের করে দিয়ে সজোরে দরজা বন্ধ করে দিলো।

চলবে….
 

Users who are viewing this thread

Back
Top