What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

নস্টাবউ হবার আগের নস্টামি (1 Viewer)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,271
Messages
15,991
Credits
1,456,188
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
নস্টাবউ হবার আগের নস্টামি - by nostahousewife

আমি তখনও ইডেন এ পড়ি । অনেক ফ্রেন্ড রাই নানা ধরনের কাজ করে ভালোই ইনকাম করে তখন । আমিও ইন্টারনেটে কিছু কাজ করে ভালোই ইনকাম করতে ছিলাম । হতাত ই অই সাইট গুলো অফ হয়ে যাওয়া তে আমার ও ইনকাম অফ। এর আগেও আমার এক ফ্রেন্ড ও যে অফিসে পারট টাইম চাকরি করতো আমাকেও অফার করছে কয়েকবার । তো এখন হাত খালি থাকায় আমি ভাবলাম ট্রাই করেই দেখি। ও আমাকে ইন্টারভিউ এর জন্য নিয়ে গেল। আগেই বলে দিছিল যে ওদের অফিশিয়াল ড্রেস শারি তাই আমি যেন শারি ই পরে যাই। তো সব ঠিক ঠাক ই লাগে । চাকরি শুরু করলাম ।

কিন্তু কয়েকদিন পর ই বুঝতে শুরু করলাম এখানে আড়ালে কিছু হচ্ছে । আমাদের বস রুমে কাজে ডাকলেই নানান ইংগিত দেয় আর কিছু দিন পর স্পর্শ ও করে এখানে ওখানে । বুঝতে ই পারছেন এই খোলা পেট এ ব্লাউজ এর পেছন এ ঠিক ব্রা এর স্ট্র‍্যাপ এএ উপরে । পাছায়। যাই হোক তেমন গ্রাহ্য করি নাই। বরং আমরা নিজেরা জোক করতাম কাউকে বস ডাকলেই বলতাম যাও হাতানি খেয়ে আসো। ক্লোজ যারা বলতাম বেশি ইচ্ছা হইলে স্যার রে সূযোগ দিয়া দিস তোর কিছু করা লাগবে না। এই সব আর কি। তবে বুঝতে আর বাকি থাকে না অনেকেই স্যারকে সেই সূযোগ দেয়া তো আছেই বরং আরো বেশি কিছু করছে । আমার ফ্রেন্ড যার মাধ্যমে চাকরি শুরু করি ওকে বুঝতাম স্যারের সাথে সব মানে একদম সেক্সুয়ালি ইনভলভ । আমাকে ও ইশারা ইংগিতে কিছু অফার ও দেয় আমি নজর দেই নি। স্যার ও ইংগিতে নানা ভাবে বুঝাতে চেস্টা করতে থাকে। টুকটাক টাচ আর ফ্লার্ট আমি নরমাল ই নিতাম।

হাসি মুখে নরমাল ভাবে নিতাম দেখে ই হয়তো স্যার ও ভাবতো আর একটু প্রেস করলেই হয়ে যাবে। রেগুলার যা হত যেমন এই হয়তোবা কোনো ফাইল এ সাইন নিতে গেছি প্রথম দিকে টেবিলের অন্য পাশে বসে কাজ করে আসতাম। স্যারের নজর বুঝতাম প্লাস ফ্লারটি কমেন্ট যেমন আজ অনেক হট লাগতেছে । ফিগার নিয়ে বলা যায় সুন্দর কমেন্ট ই করত। আর কোন মেয়ের না ভাল লাগে। সময় যেতে আরো কম্ফোর্ট বারতে স্যার সাইন করতে তার পাশে ডাকতেন বুঝে নেয়ার ভান করে এটা ওটা জিজ্ঞেস করলে নিচু হয়ে বুঝাতে হত। বুঝতাম চোখ আর ফাইলে নেই নিচু হয়ার সূযোগ এ শারির ফাক দিয়ে ব্লাউজ আর খোলা পেট দেখে নিত। হাত দিয়ে সাইন সেশ হলে গুড জব বলে হাল্কা পিঠ চাপড়ে দিতেন । তাই কিছু দিনে হয়ে গেল পাছায় হাত বোলানো । ব্লাউজ এর উপর দিয়ে ব্রা এএ স্ট্র‍্যাপ হাত বোলানো । এমনকি বুকের খাজ নিয়ে মন্তব্য করে বল্লেন আমি নাকি ব্লাউজের সাম্নের দিকের কাট ওল্ড স্টাইল এ করাই। আরো রিভিলিং হলে দেখতে ভালো লাগবে। আমি সেদিন লজ্জায় কিছুই বলি নি। অনু দিন ত ফ্লার্ট এর ছোট খাট হেসে রিপ্লাই দেই।

পরদিন আবার আমি সাইন নিয়ে চলে আসছি বল্লেন শারি আরো নিচে পরতে পারো না নাভি তো দেখা যায় না তোমার । আর প্রথম দিন থেকেই আমার সরিরের ঘ্রান নিতেন যে আমি বুঝতাম । আমাকে বলতেন আমি যেন পারফিউম না ইউজ করি। আমি না বুঝেই তার মতন ই দুস্টামি করে বল্লাম কেন স্যার এর স্মেল টা ভালো না? আমার তো ভালোই লাগে। সে বলে আরে না ভালো তো অবশ্য ই । কিন্তু তোমার গায়ের ঘ্রান টা মার খেয়ে যায়। সেটা ই তো বেশি প্রভোকিং। আমি বেশ লজ্জা পেলাম বুঝে বল্ল ওহ আরে এতে লজ্জার কি আছে বোকা মেয়ে কত মেয়ে কে উল্টো পারফিউম ইউজ করতে বলি গায়ের ঘ্রান নিতে ভালো লাগে না । আর তোমার টা অন্যদিকে নাকে আসলেই সরিরে কাটা দেয়। এটা তো তোমার গর্ব করার কথা । তুমি জানো নানা লোকের নানা ফেটিশ আছে তার মধ্যে কমন হল মেয়েদের ঘামে ভেজা কামিজ বা ব্লাউজ এর বগল এর দ্রিশ্য। আর ঘ্রাণ নেয়া তো কথাই নেই। আমার সাথে এইসব কথা কিন্তু ক্যাজুয়ালি হচ্ছিল। তার সবচেয়ে ভালো মানে গুন বলব সে এমন নোংরা কথা বল্লেও পরিবেশ এ কোন থ্রেটেনিং কিছু ফিল হত না। আমরা মেয়েরা এগুলো বুঝতে পারি। তার ক্ষমতা ছিল সে নরমালি এমন করে এগুলো বলে দিত। আমরা ও মানে আমার কথা বলি। অন্য খানে হয়তো চর বা গালি দিয়ে চলে যেতাম । কিন্তু ওনার সাথে এই বেপারে সাভাবিক এর উপর সময় কথা বলে ফেলতাম। যাই হোক আমি বল্লাম স্যার এভাবে গায়ের ঘ্রান এর বেপারে কেউ কম্পলিমেন্ট দেয় নি তো ।

উনি বল্লেন কি বল বয়ফ্রেন্ড ও না? এম্নিতে না হলেও বিছানায় ও বলে নি? আমি এবার থান্ডারড। আর কিছু না বলে এসে পরি। সেদিন ই আমার ওই ফ্রেন্ড আমাকে মোটামুটি সরাসরি ই প্রস্তাব করে । আমি ওকে বলে দি যে নারে এম্নিতে দুস্টামি করি ঠিক আছে কিন্তু শারীরিক না না রে দোস্ত। নরমালি বলে শেষ ভেবে বাদ দিয়ে দেই। এরপর থেকে স্যার এর রুমে পরিবেশ আমার জন্য বেশ পরিবর্তন হয়ে যায়। হটাত ই নরমাল ভুলের জন্য বেশ অপমান ই করেন। আমি যার কাছে এমন আচরণ আগে পাই নি কখনো তাই একদম ই অবাক লজ্জা সব মিলিয়ে কেদে ফেলি।

সাথে সাথেই স্যার উঠে এসে আমাকে কাধে ধরে উঠিয়ে চেয়ার থেকে পেছনের সোফায় বসিয়ে আমার একেবারে কাছে বসে আমাকে সান্ত্বনা দিতে থাকেন আমার এতটা ই কান্না পাচ্ছিল যে তার সান্ত্বনা টা আমাকে শান্ত করতে দরকার ছিল। কিন্তু এই সান্ত্বনা দেয়ার সময় তিনি এতটা ই সাভাবিক ভাবে আমাকে টাচ করছিলেন আমার চোখ মুছিয়ে দিয়ে বিভিন্নভাবে কথায় আমি খেয়াল ই করি নাই উনি আমার আচল নিজে নামিয়ে নিয়েছিলেন নাকি পরে গেছিল আমি ওনার সাথে বসা আমার আচল কোমড়ের কাছে আর আমার সুধু ব্লাউজ পরা ওনার হাত আমার খোলা পেট পিঠ কাধ এ আসা যাওয়া করছে এমনকি এইটুকু ভুলে মানুষ এমন ভাবে আপসেট হয় বোকা মেয়ে এই কথা আমার কানে আসলো আগের কথা আমার কানেই ধুকে নি। বলতে বলতে বল্লেন কি অবস্থা এই এসি তেও এমন ঘামতেছ। ঠিক আছে বাবা আমি সরি ঠিক হয়ে যাবে আগে ঠান্ডা হও নইলে বাইরে গেলে অন্য রা কি ভাব্বে বল তো । দেখি আর এক্টু হালকা হও বলে কোন অপেক্ষা না করেই আমার ব্লাউজের হুক খুলে দু দিকে সরিয়ে দিয়ে বল্লেন আগে ঠান্ডা হও । আমার আবার এই ব্লাউজ টা টাইট হয় বলে নিচে ব্রা পরি নি । তাই দু হুক খোলা তেই প্রায় দুধ দুইটা ই অল্মোস্ট দৃশ্যমান। এমনকি নিপল ও দেখা যাচ্ছিল। আমি যে চিতকার করব বা কিছু করব উনি কিন্তু এরপর আমার উপর হাম্লে পরেন নি বরং উঠে গিয়ে এসি বারালেন পানি এনে দিলেন নিজেই। আমি ও কি মনে করে জানি না ঢাকা ঢাকি বা উঠে যাওয়া কিছু না করে ওভাবেই বসে পানি দিলেন খেলাম।

উনি গ্লাস টা রেখে আমার পাশে না বসে স্লাইডিং চেয়ার টা টেনে আমার সাম্নে এসে বস্লেন। এতো টাই কাছে ওনার পা আমার পায়ের সাথে লেগে। আমার হাত দুটি ধরে কোলের উপর রেখে বল্লেন মনি আমি রিয়েলি সরি। আমার এভাবে তোমাকে বলা টা উচিৎ হয় নি। সরি। এবার একটু হাসি আনো দেখি। এমনই মুখভঙ্গি করে বল্লেন আমিও হালকা হেসে দিলাম। এবার উনি বল্লেন আরো আগেই বকা দিলে ভালো করতাম বুঝছ তোমার বুকের সৌন্দর্য ব্লাউজ এর উপর দিয়ে বুঝাই যায় না। আর ব্রা পরলে না কেন? ব্লাউজ টাইট এটা বেশি? বলে পেটের দিক দিয়ে উপরে র দিকে মানে আমার ব্লাউজের নিচের হুক ত লাগানো সেখান দিয়ে আংগুল ঢুকিয়ে সাম্নের দিক টা টেনে এপাশ ওপাশ করে দিলেন। আমার দুধ এর নিপল টাচ করে নিলেন ।

আমি তখনও ঘোরের মদ্ধে। বাস্তবতা মাথায় কাজ করছিল না। নিপল শক্ত হয়ে বড় হতে লাগলো রস ঝরতে লাগলো প্যান্টি র নিচে । স্যার এবার কাছে এলেন কানের আর ঘারের আমার সবচেয়ে সেন্সিটিভ যায়গা ফু দিয়ে ব্লাউজ এর উপর দিয়ে ই বগল শুকতে লাগ্লেন । আমিও জানি না হয়তো মুখে হাল্কা আওয়াজ করে সোফায় এলিয়ে পরলাম। উনি কোন তারহুরো না করে আমার বগলের ঘ্রান নিতে নিতে হাত দিয়ে ঘার আর কানের পেছনের দিক্টা প্রেস করতে লাগ্লেন । আমি মনে আছে মাথা এদিক অদিক করতে লাগলাম। আর পা তুলে দিলাম প্রায় ওনার পায়ের উপর । স্যার আমার ঘোর লাগা চোখ এ চোখ রেখে ব্লাউজ টা পুরো আলগা করে দুধ দুইটা বের করে আনলেন । সোজা নিপল মুখে নিয়ে জিহবা দিয়ে ঘসে দিতে দিতে আমার শারির বাকি টা খুলে নিলেন আমি ই সোফা থেকে পাছা তুলে খুলতে হেল্প করলাম। পেটিকোট ও এক হাল্কা টানে আলগা করে নামিয়ে দিলেন। আমার দুধ এর মদ্ধেই দফায় দফায় একটি কখনও অন্যটি তার মুখে পিসঠ হচ্ছিল ।

এবার চেয়ার টা পেছনে ঠেলে উনি সোজা আমার ভেজা প্যান্টি র উপর দিয়ে পুরো ভোদাই মুখে নিয়ে নিলেন। আমিও বেশ জোরেই চিতকার করে মাথা টা ওনার আরো চেপে দরে প্রায় দাপরাতে থাকলাম। স্যারের আংগুল এর নিপুনতা আর চোশ্নে আমি জীবন এর দ্রুততম সময়ে পানির ফোয়ারা ছেড়ে ওনার সারট প্যান্ট অল্মোস্ট ভিজিয়ে দিলাম প্যান্টি সম্পুর্ণ না খোলায় এক ধারায় না গিয়ে পানি র ধারা ছিটিয়ে ছড়িয়ে পড়ে সব্দিকে। অই অবস্থা তেই আমাকে ফেলে রেখে উনি উঠে সব খুলে আমাকে এবার পুরো নেংটা করে সোফায় পজিশান মত সুইয়ে ভেতরে প্রবেশ করলেন। এই প্রথম কিছ । সারা মুখে কানে গলায় । আর কানে কানে বল্লেন আমার বউ টাকে আজ সারা রাতের জন্য খেতে পাব তো? আমি কি বলবো গলা শুকিয়ে কাঠ। মাথা নাড়লাম । উনি ঢুকে গিয়ে আমাকে চুমু খাচ্ছেন চুশছেন দুধ চুশছেন টিপে লাল করছেন বগল নিয়ে পড়ে আছেন কিন্তু ঠাপাচ্ছেন না। আমি আর না পেরে বল্লাম কর না। উনি বল্লেন কি করবো করছি ত। আমি আর না পেরে বল্লাম চোদ প্লিজ আমাকে ছিড়ে ফেল আর পারছি না । এরপর আমার জীবন এর সেরা গাদন খেলাম দফায় দফায়।

এতো দিন পর আজ ও মনে পরলে আমি ভিজে জাই সেদিন কি থেকে কি হয়ে গেল।

পরদিন থেকে রুমে গেলেই সোজা গুদে আংগুল দুধ চোশা কোলে বসিয়ে চোদা আমাকে চডা অবস্থা তে অন্য দের ফাইল সাইন করে দেয়া বন্ধু দের ডেকে এনে আমাকে নেংটা করে দেখানো তাদের সাম্নে চোদা । এমনকি ওদের মাঝে দিয়ে দিত মাঝে মাঝে চার পাচজনের কাছে । চার পাচজনের হাত মুখ সারা সরিরে কি জে অবস্থা না জানলে বোঝাতে পারবো না।
 

Users who are viewing this thread

Back
Top