What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
গল্প হলেও সত্য - by raj_roy

আমার নাম King ।বয়স 23+ । Kolkata তে থাকি ও একটি সরকারি চাকরি করি । তো যাই হোক।আজ আমার জীবনে ঘটে যাওয়া কিছু সত্য ঘটনা আপনাদের সাথে ভাগ করে নেবো ।

আমি যখন ক্লাস নাইনে পড়ি তখন থেকেই বাংলা চটি গল্প পড়ি । তাও লুকিয়ে লুকিয়ে বাড়ীর বাইরে গিয়ে । তখন এসব কিছু বুজতাম না । কিন্তু মনে মনে ভবতাম এগুলো কী সত্যিই হয় । তো যাই হোক। এই ভাবেই কিছু দিন যাই.দেখতে দেখতে আমি উচ্চ মাধ্যমিক দিলাম । এর পর যখন কলেজ এ গেলাম তখন একটা নিজের মোবাইল পেলাম হাতে ।ব্যস এর পর থেকে শুরু সেক্স খেলা । আমি চটি গল্প আগে থেকেই পড়তাম আর তার সাথে আমার ধন টাকে তেল দিয়ে মালিশ ও করতাম। তাই ওটাও বেশ বড়ো সাইজের এরই হয়েছে। কিন্তু কোনো দিন হাত মারিনি । তো এক দিন কলেজ থেকে এসে. চটি গল্প পড়তে পড়তে খুব sex উঠে তাই একটু সেক্স ভিডীও দেখি ।

ভিডিও তে দেখলাম একটা মেয়ে একটা ছেলের বাড়া টা হাত দিয়ে মলিশ করছে ।আর ছেলেটা শুয়ে শুয়ে মেয়েটার দুধ টিফছে। আমিও তখন আমার বাড়াটা ঠিক ওই ভাবেই করতে থাকি । কিছু খন পর আমার পেট ব্যথা করতে লাগলো আর আমি হাত ছেড়ে দিই আর তখনি আমার বাড়া থেকে সাদা সাদা জেলি বের হতে লাগলো আর মোবাই আর বিছানাই ভতি হয়ে গেলো । আমি খুব ভয় পেয়ে গেলাম ।আর তার সাথে সাথে নিজের শরীর এর একটু খারাপ লাগা অনুভব করলাম ।এর পর ভয়ে ভয়ে মোবাইল নিয়ে ইউটিউব এ সাচ করলাম কেনো এমন হলো ।ওখান থেকেই জানলাম ও টাকে হাত মারা বলে । আর এখান থেকেই শুরু হাত মারার গল্প । এ বার থেকে যখনি চটি গল্প পড়ি তখনি হাত মারি । আর আমার বাড়াও বেশ মোটা আর লম্বা ।যে কোনো মেয়ে দেখলেই খেতে চাইবে । আমার gf কে আমি আনেক বার চুদি । ( এই গল্পটা যদি তোমাদের ভালো লাগে তাহলে আমি ও আমার gf এর চোদা চুদির গল্প শোনাবো )

তো হাত মারা আর চোদা চুদির ফলে আমার বাড়া আগের থেকে অনেকটাই বড়ো হয়ে গিয়েছে। এর মধ্যেই আমার কলেজ শেষ হয়ে ।চাকরি পেয়ে বাইরে চলে আসি । আনেক দিন না চোদর ফলে বেশ একটা খিদে তৈরী হয় ।যেটা আর হাত দিয়ে হচ্ছে না । তাই ভাবলাম একটা মাগি কে চুদবো । কিন্তু কি ভাবে ? এর ই মধ্যে চটি গল্প পড়তে পড়তে কমেন্ট এ নিজের Telegram I'd দিয়ে মেয়েদের কে বলি sms করতে । ভালোই Respond পেলাম ।

অনেক মেয়েই কথা বলে Telegram এসে তাদের ।গুদ ও দুদ সব নিয়েই কথা হয় ও ছবিও পাঠাই অনেকে । এক দিন একটি ৩৬ বছর এর মহিলার সাথে কথা হয় ।তার সাথে ফটো দেওয়া নেওয়া থেকে সব কিছু হয় ।আর আমার বাড়াটা তার ভীষন ভালো লাগে । আর লাগবে না বা কেনো। এমন মোটা আর লম্বা বাড়া সে আগে কখনো দেখেনি । তার sex Problem এর ব্যপারে সব বলে আমাই । আর আমি ও বয়স্ক মহিলার উপর একটু বেশিই কামুকী ছিলাম ।তাই তাকে একদিন বলি যে ।তোমাই চুদার ব্যবস্থা করতে ।

সেই মাগি তো ভিসন খুশি .কারন তার বর তাকে চুদতে তারেনা .সব কিছু ঠিক করার পর একদিন আমাই চুদার জন্য ডেকে পাঠাই হলদীয়াতে । সময় মতো সেখানে গিয়ে দেখি তিনি দাড়িয়ে । এর পর দুইজনই হোটেল এ গেলাম । আর হটেল এ গিয়ে বলিযে । আমরা 'মা ছেলে' কারন আমি তার ছেলের বয়সি তাই রুম নিতে কোনো অসুবিধা হলো না । এ বার তিনি রুমে ঢুকেই দরজাই লক দিয়ে আমার উপর হামলা করলো ।

পাগলের মতো করে কিস করছে আর সারা শরীর কামড়াছে অবশ্য এই ভরা যৌবনে এমন করা সাভাবিক । আমি ও আর থাকতে না পেরে টেনে মাগির কাপড় খুলে দিয় । আর তার দুদ দুটাকে । ব্লাউজ এর উপর থেকে দলতে থাকি ।আ সেই ৩৬ সাইজের বড়ো বড়ো দুদ টেপার মজাই আলাদা । এর পর মাগিটার ব্লাউজ টা টেনে খুলে দিলাম আর দুদ দুটো লাফিয়ে আমার মুখ এর কাছে চলে আসে ।দেরি না করে আমিও কিস করা বাদ দিয়ে দুদ দুটা চুসতে থাকি আর একটু একটু করে কামড়ে দিয় তার দুদ এর বোটাই । এর ফলে তিনি আর ও গরম হয়ে ইঠছে। আর সে আমার জামা প্যণ্ট খোলাই ব্যস্ত হয়ে পড়লো ।

সব খুলে দিলো আমার আমি শুধু জাগিয়া পরে তার দুদ খাছি আর এক হাতে টিপছি । এর পর মাগি আমাই বাছানাই ঠেলে দিলো । আমি শুয়ে পড়তেই সে তার সায়া খুলে আমার দিকে আসতে লাগলো । এর পর সে আমার জাগিয়া খুলতেই আতকে উঠলো ।কারন তার ছেলের বয়সি একটা ছেলের যে এতো বড়ো বাড়া হয় সে সেটা বুছতে পারেনি ।আমার বাড়াটা এতটাই শক্ত হয়ে ছিল য়ে সে হাত দিয়ে নামাতে পারল না .এবং বলে উঠলো এটা বাড়া? না ।তোমার হাতুড়ি ।

আমি একটু হাসি দিয়ে ।বাড়াটা তার মুখে ঢুকিয়ে দিলাম । সেই মাগিটাও বেশ করে খাছে । আমি তার চুল ধরে বাড়াটা তার মুখের মধ্যে চেপে ধরছি একটু সময় ধরে। আর তার মুখ দিয়ে লালা পড়তে লাগলো বিছানায় ।এই ভাবে চোসানোর ফলে তার মুখ ও চোখ ২ টোই লাল খয়ে গেছে । তাই আর না চোসিয়ে । তাকে শুতে বলাম সে রেনডি মাগির মোতো করে শুয়ে পরলো।আমি উঠে তার গুদ এর চেরাই আঙুল ঢোকালাম আর তখনি সে আমার চুল এ ধরে বলে ।বোকাচোদা আর কত জালাবি আমাই এবার তো চোদ ।

আমি বলাম মাগি দারা আগে আগুনটা আর একটু জ্বলাই । তার পর তোকে চুদবো রে খানকি মাগি । এবার গুদে আসতে আসতে হাত চালাই আর এক হাতে দুদ টিপি । মাগিটা বেশ ছটফট করছে আর বিছানায় খামচাছে । কিছু খন পর জল ছাড়লো । রেনডি মাগি টা আর চেক উলটে গেলো । আমি এবার হাত বার করে মুখ দিলাম । গুদে কী গরম রস আর ভোদা ।

জিভ ঢুকিয়ে ঢুকিয়ে গুদ চোসার ফলে মাগি আবার জল ছাড়লো আমার মুখে আর একবারে কেলিয়ে গেলো । আমি সব রস খেয়ে নিলাম একে বারে সাফ করে দিলাম । দেখলাম খানকি মাগির বায় একে বারে কমে গেছে ।এই দেখে আমার বাড়াটা তার গুদে সেট করে একটা ঠাঠ দিয়ে পুরোটা ঢুকিয়ে দিলাম । আর মাগিটা লাফিয়ে উঠে চিতকার করলো। আআআআআআআআ.

আমি হাত দুটোকে শক্ত করে ধরে কিস করলাম তাকে ।আর একটু বাড়াটাকে বের করলাম যাতে কষ্ট কম হয় ।দেখলাম চোখে একটু জল আসছে মাগিটার । আসলে সে এতো বড়ো বাড়ার চোদন খাইনি তাই নিতে একটু কষ্ট হলো । আমি আর কীছু না বলে আসতে আসতে ঠাপ দিতে থাকি আর খানকি মাগিটা ।।আ আ আ ও আ Yes baby আ আ আ আ করতে থাকে । আমাই ঠাপানোর গতি বাড়াই আর ত ত । চিতকার করে মাগিটা .আর বলে চুদ চুদ । চুদে আমায় শেষ করেদে ।কতকাল চুদার মজা নিয়নি । আর ও জোরে আর ও জোরে চুদ আমাই । এ বলে বলে আবার জল ছাড়লো সে । এবার আমি আমার চোদার গতি আর ও বাড়ালাম আর তার রস। গুদ থেকে বেরিয়ে বিছানাই পড়তে শুরু করলো ।

আমি বললাম মাগি তোকে আজ আমি শেষ করে ফেলবো চুদে ।সে বলে করে দে আমাই একে বারে শেষ করে দে আমাই । আ আ আ আ আ ওমা গো । ও মা মেরে ফেলো আমাই । ও ওও ও ও আ আ. এই ভাবে খানকি মাগি টাকে ২.৩০ ঘনটা ধরে চেদার পর। আমার জখন মাল বেরোবে তখন বলাম কোথায় দেবো ।সে আর কিছু বলনা করন তর ততখনে ৫ বার জল বেরিয়ে গেছে তাই সে আর কিছু বলতে পারছেনা । আমি ও আমার সব মাল তার গুদ এর ভেতর ছেড়ে দিই ।তির পর । মাগিটার ওপর শুসে পড়ি । কীছু খন পরে উঠে দেখি বিছানায় একে বারে ভিজে গেছে আর মাগিটা এখনো ঠিকমতো কথা বলছে না । তাই আমিও শুয়ে পড়ি…

এটা একটি সত্যি ঘটনা কেমন লাগলো জানিও । আর এ টাই আমার প্রথম লেখা...
 

Users who are viewing this thread

Back
Top