What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,270
Messages
15,988
Credits
1,455,667
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
প্রতিদান- by jimmyboy1994

আজ সকাল থেকে কারেন্ট নেই, তারমধ্যে ভ্যাপসা গরম। অনেক সময় থেকে অলস ভঙ্গিতে নাস্তার টেবিলে বসে আছে রাজু। কিছুক্ষণ পর ক্লাসে যেতে হবে তার। কিন্তু সানি আন্টির চিন্তায় আজ কদিন ধরেই রাজুর কোন দিকেই মন নেই। সানি আন্টি রাজুদের বাসার কাজে সাহায্য করতেন। মাস তিনেকের জন্য এসেছিলেন। আজকেই চলে যাবেন।

রাজুর সানি আন্টিকে খুব ভালো লাগে। রাজুর কাজের বুয়াদের প্রতি কোনদিনও ফিলিংস আসে নি। কিন্তু সানি আন্টির বিষয়টা আর দশটা কাজের বুয়া থেকে আলাদা। রাজুর মায়ের সার্জারি হয়েছিল , আর সে সময়টা সানি আন্টি না থাকলে রাজুদের খুব কষ্ট হতো। সানি আন্টি শুধুমাত্র রাজুর মায়ের কথা ভেবে তিন মাস তাদের বাড়িতে কাজ করেছিলেন। সানি আন্টির মনটা যেমন বিশাল শরীরটাও তেমন বিশাল। লম্বায় প্রায় ৫ ফুট ১০ ইঞ্চি , ওজনে প্রায় ৮০ কেজির একজন পূর্ণাঙ্গ চল্লিশোর্ধ মহিলা ছিলেন সানি আন্টি । আন্টির কাঁধটা ছিল বেশ চওড়া, বুকটাও বেশ প্রশস্ত কিন্তু দুধগুলো ছিল ছোট। সানি আন্টি ছিলেন অত্যন্ত পরিশ্রমী ও বলিষ্ঠ মহিলা তাই উনার ফিগারটা ছিল একদম টাইট অনেকটা খেলোয়াড়দের মত।

শ্যাম বর্ণের মহিলাটির কপালে টিপ আর পরনে থাকত ম্যাক্সি। ওদিকে ২১ বছর বয়সী রাজু বেচারা ৫ ফুট ৬ ইঞ্চির হ্যাংলা পাতলা গড়নের এক ছেলে যাকে ফু দিলেও উড়ে যাবে।

আজ রাজুর মা হাসপাতাল থেকে চলে আসবে। গত তিন মাসের স্মৃতি রাজুকে কুরে কুরে খাচ্ছে। এই তিন মাস সময়ে রাজু একবারও সাহস করে সানি আন্টির সাথে চোখে চোখ রেখে কথা বলে নি। সে জানে মা তাকে বিশ্বাস করে বিধায় তাকে সানি আন্টির সাথে ভরসা করেছেন। আজ শেষ দিন রাজু কি পারবে তার ভালো ছেলের তোকমা অটুট রাখতে ?

"কি হলো নাস্তা করছো না যে ?" হঠাৎ প্রশ্নে চমকে উঠল রাজু। পিছনে ঘুরতে দেখা মিলল সানি আন্টির। রাজুর দু চোখে বিশ্বাস করতে পারছে না সে কি দেখছে। সানি আন্টি তিন মাসে আজ প্রথম শাড়ি পরেছেন, কিন্তু সবচেয়ে অবাক লাগছে উনার শাড়ি পরার স্টাইল টা । টাইট ব্লাউজ আর সরু আঁচলের ফাঁক দিয়ে তার স্তন বিভাজিকা টা যেন উঁকি মারছে। একটু নিচে তাকিয়ে রাজু হা হয়ে গেল। আন্টি শাড়িটা পরেছে নাভির অনেক নিচে , সুগভীর নাভি আর শাড়ির কুচির মধ্যে দূরত্ব ৪ ইঞ্চি তো হবেই। আর চর্বিতে ঠাসা থলথলে তলপেটে বিন্দু বিন্দু ঘাম জমেছে।

"যা গরম পড়েছে নাস্তা খাবার ইচ্ছাই চলে গেছে।" বলল রাজু। খোঁপা বাঁধতে বাঁধতে সানি আন্টি মুচকি হাসি দিয়ে বললেন " যাও গোসল করো , ভালো লাগবে ।"

"আন্টি কি গোপন ইশারা দিচ্ছে !?" মনে মনে ভাবতে থাকলো রাজু।

"আমি পানি গরম করে দিচ্ছি , তুমি বেডরুমে বিশ্রাম করো" বলে বাথরুমের দিকে গেলেন সানি আন্টি।

নাহ্ এবারও হলো না, রাজু কিছু বলতে পারলো না। কি বলবে সেটাই ভেবে পাচ্ছে না রাজু। যদি কোনো কু-প্রস্তাব শুনে হিতে বিপরীত হয়, যদি আন্টি মাকে বলে দেন।

"থাক বাবা দরকার নেই " মনে মনে বিড়বিড় করতে করতে বেডরুমে চলে গেল রাজু ।

হঠাৎ বাথরুম থেকে চিৎকারের শব্দ এলো। রাজু দৌড় দিয়ে বাথরুমের দিকে গেল , পানির কল ফেটে ফোয়ারার মতো পানি আসছে সানি আন্টির দিকে । রাজু দ্রুত পানির মেইন কল বন্ধ করে দিতে গেল।

ফিরে এসে দেখে সানি আন্টি পানিতে ভিজে একাকার। ভেজা শাড়ি আন্টির গায়ে লেপ্টে রয়েছে। শাড়ি সায়ার মধ্যে দিয়ে আন্টির পাছার খাঁজটা স্পষ্ট বোঝা যাচ্ছে।

"আন্টি কি কোনদিন প্যান্টি পড়েন না?‌"রাজু মনে মনে ভাবল।

সানি আন্টি তাকাতেই সে চোখ নিচু করে লাজুক ভঙ্গিতে একটি গামছা এগিয়ে দিল। সানি আন্টি গামছাটা নিয়ে দ্রুত বাথরুম থেকে বের হয়ে গেলেন ‌।

হঠাৎ কি যেন হল রাজুর , অবচেতন মনেই আন্টির পিছু নিল সে ।

সানি আন্টি কিচেনে উনার গা মুছতে মুছতে হঠাৎ রাজুকে পিছনে দেখে হতচকিত হয়ে গেলেন।

"কিছু বলবে রাজু?" প্রশ্ন আন্টির।

রাজুর চোয়াল শক্ত হয়ে এল , বুক ধড়ফড় করতে থাকলেও নিজেকে সামলে নিল রাজু আর প্রশ্নটা করেই ফেলল

" আন্টি আপনি কি আমাকে কোন কিছুর জন্য ইশারা করছেন?"

"কই ইশারা?কিসের ইশারা? " অবাক হয়ে বললেন আন্টি।

এমন প্রশ্ন উনি রাজু থেকে আশা করেন নি ।

"তুমি কি বলতে চাও স্পষ্ট করে বল, রাজু" খানিকটা বিরক্তি কন্ঠে আন্টি ।

কিন্তু এবার রাজু পিছু হটল না, সে সানি আন্টির একদম সামনে গিয়ে দাঁড়ালো। রাজু উনার কাছে দাঁড়িয়ে বুঝল সে যতটুকু ভেবেছিল সানি আন্টি তার থেকেও লম্বা । এখনো রাজু আন্টির চোখে চোখ রেখে কথা বলতে পারছিল না।

আন্টি অস্বস্তি বোধ করায় সরে যেতে নিচ্ছিল ঠিক তখনই রাজু উনার সামনে হাঁটু গেড়ে বসে পড়লো।

আন্টি বললেন " রাজু !!! এ কি করছো তুমি!?"

রাজু বলল " আন্টি, এই তিনমাস আপনি আমার অনেক যত্ন করেছেন, এর বিনিময়ে আমি জানি আপনি কিছুই নিচ্ছেন না। আজকে আপনি আমাদের ছেড়ে চলে যাবেন । হয়তো এ জীবনে আর কোনদিন দেখা হবে না । আমি আপনার এই ভালোবাসার একটি প্রতিদান দিতে চাই।"

আন্টি অবাক হয়ে বলল , " কিভাবে প্রতিদান দিতে চাও?"

"দেখো রাজু তোমার কথাবার্তা আমার ভাল লাগছে না, আমি কিন্তু তোমার মাকে সব বলে দিব। " সানি আন্টি কড়া ভাষায় শাসালেন ।

রাজু মিনতি করে বলল , " আন্টি প্লিজ আমাকে একটা সুযোগ দিন ।"

"ঠিক আছে বলো তুমি কি চাও?" আন্টি একটু নরম সুরে বললেন

রাজু চুপ ।

রাজু মাথায় হাত রেখে স্নেহ ভরা কন্ঠে আন্টি বললেন ,

" আমি জানি রাজু তুমি কি চাও , কিন্তু সেটা সম্ভব না । আর তাছাড়া তুমি বয়সে আমার অর্ধেক । "

রাজু , " আন্টি, আমি শুধুই আমার মুখ দিয়ে আপনার পূজো করবো ।"

রাজুর এমন উদ্ভট উত্তরে রেগে গিয়ে চড় বসালেন আন্টি।

" তুই আমাকে নেংটা দেখতে চাস!!, আমার ঐ জায়গাতে মুখ দিবি!! অসভ্য বেয়াদব আমি এখনই তোর মাকে সব বলে দিব।"

রাজু বলল , " আন্টি আমি আপনাকে কোন সময় অশ্রদ্ধা করিনি। আমি আপনার ভালোবাসার একটি প্রতিদান দিতে চেয়েছি মাত্র। এজন্য যদি আমাকে শাস্তি পেতে হয় আমি তা মাথা পেতে নেব। "

একথা শুনে সানি আন্টির মনটা কিছুটা নরম হলো।

"ঠিক আছে তোর ইচ্ছা পূরণ হবে , কিন্তু আমিতো তোর সামনে সম্পূর্ণ উলঙ্গ হবো না । আর মনে রাখিস এরপর তোর সাথে আমার আর কোনদিন দেখা হবে না।"

রাজু চুপ করে হাঁটু গেড়ে বসে থাকলো । এরপর কি হবে রাজুর কিছু জানা নেই।

নিস্তব্ধতা কাটিয়ে সানি আন্টি কড়া ভাষায় হুকুম দিলেন , " চোখ বন্ধ কর "

রাজু চোখ বন্ধ করলো। সানি আন্টি তার শাড়ী-সায়া গুটিয়ে আস্তে আস্তে উপরে উঠালেন। এরপর এক হাতে শাড়িটা কোমর পর্যন্ত ধরলেন এবং আরেক হাতে রাজুর মাথাটা ধরে উনার দুই পায়ের মাঝখানে আলতো করে ঠেলে দিলেন।

রাজু কিন্তু ধীরে ধীরে চোখ খুলে ফেলল।

সানি আন্টির নগ্ন যৌনাঙ্গ তার মুখ থেকে ইঞ্চি খানেক দূরে।

সানি আন্টির যোনিদেশ ছিল কুচকুচে কালো ঘন বালে ভরা। বালের ফাঁক দিয়ে যোনির বৃহদোষ্ঠগুলো উঁকি মারছিল।

গরমে ঘামে ভিজিয়ে দিয়েছিল বালগুলোকে। রাজুর নাকে ভেসে এলো মেয়েলি মিষ্টি কটু গন্ধ।

আন্টির যৌনাঙ্গের রূপ দেখে থরথর করে কাঁপছিল রাজু ।

এমতাবস্থায় আন্টি ঝাড়ি দিয়ে বললেন , " তোর কি শেষ হয়নি?"

রাজু আস্তে আস্তে মুখ খুলল , সাথে সাথে তার মুখ ভর্তি হয়ে গেল জরায়ুর লোমে, জিহবায় স্বাদ পেল যোনি রস আর ঘামের মিশ্রণের।

"চুক চুক চুক " মৃদু চোষার আওয়াজ উদিত হল যেহেতু সে মাংসল বৃহদোষ্ঠ দুটিকে আলতো করে ঠোটে নিয়ে চুষছিল এবং ছেড়ে দিচ্ছিল।

"ইশশ্ , রাজু কি শুরু করলি" কেঁপে কেঁপে বললেন সানি আন্টি ।

এভাবে কিছুক্ষণ চোষার পর রাজু এবার তার জিহবা বের করল , ঘন বালের আস্তরন ও বৃহদোষ্ঠ ভেদ করে উনার মূত্রদ্বার কে স্পর্শ করল। সে তার আন্টির মূত্রদ্বারের চারপাশে জিভ ঘোরাতে থাকলো যতক্ষণ না তাঁর ভগাঙ্কুর বা ক্লিটোরিস কে খুঁজে পেল।

সানি আন্টির ভগাংকুরের দৈর্ঘ্য ছিল প্রায় এক ইঞ্চি অর্থাৎ উনি যথেষ্ট যৌনশক্তির অধিকারী ছিলেন।

সানি আন্টি প্রচন্ড ভাবে শ্বাস নিচ্ছিলেন, উনি উনার পা দুটো আরো ফাঁকা করে দিলেন।

রাজু শক্ত খাড়া ১ ইঞ্চি লম্বা ভগাঙ্কুরে চারপাশে ঠোঁট বন্ধ করে জোরে জোরে চুষতে থাকলো।

আন্টি যেন স্বর্গীয় সুখ অনুভব করছিলেন , উনি নিজ হাতে শাড়ি-সায়ার বাকি অংশ কোমরে গুঁজে দিয়ে এবার দুইহাত দিয়ে রাজুর চুলের মুঠি ধরলেন এবং নিজেকে ভারসাম্য করলেন।

সানি আন্টি মনে মনে ভাবতে থাকলেন ," এই চরম সুখ আগে তো কোনদিন পাইনি। চাইলেও যে ছাড়তে পারছিনা, কিন্তু এটা কি ঠিক হচ্ছে?"

উনি হালকা করে কোমর দুলিয়ে ধীরে ধীরে রাজুর চোষার সাথে তাল মেলাতে শুরু করলেন। ওদিকে রাজুর উৎসাহি জিহবাও চুষতে চুষতে উনার যোনি পর্যন্ত পৌঁছে গেল। রাজুর জিহবা বেশ লম্বা তাই যোনিপথে ঢুকতে সক্ষম হলো। রাজু মাথাটা কাৎ করে জিভ ঢুকিয়ে ঢুকিয়ে সানি আন্টির যোনি চাটতে লাগলো।

সানি আন্টির যোনির পেশিগুলিও পরম আগ্রহে রাজুর নরম জিভটাকে পাল্টা চুষে দিতে থাকলো।

সানি আন্টির নজর কিন্তু কিচেনের জানলা দিয়ে নিচে , হঠাৎ বাসায় কেউ এসে পড়ে কিনা । শুধু নিচে কতগুলো বাচ্চা খেলছে ।

রাজু তার আন্টির মনোযোগ আকর্ষণ করতে চাইল। সে এবার তার মুখ প্রশস্ত করে যতটুকু সম্ভব তার আন্টির জননাঙ্গ মুখে ধারণ করার চেষ্টা করলো এবং গালদুটোকে সরু করে চুষতে লাগলো।

পুলকিত হয়ে সানি আন্টি জানালা থেকে নজর সরিয়ে রাজুর দিকে তাকালেন , কিন্তু এবার রাজু আর চোখ সরালো না , বরং উনার চোখে চোখ রেখে আত্মবিশ্বাসের সাথে মুখমেহন চালিয়ে গেল। উনিও আরো শক্ত করে রাজুর চুলের মুঠি দৃঢ় হাতে মুষ্টিবদ্ধ করলেন । দু'জনে একে অপরের দিকে অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিল , তাদের এই নিখাদ শারীরিক সম্পর্কের নির্বাক সাক্ষী হয়ে থাকল রান্নাঘরের দেয়ালগুলো।

সানি আন্টি উপলব্ধি করলেন যে তাঁর তলপেট ভারী হয়ে আসছে।

চরম সুখ আর উত্তেজনায় সানি আন্টি উন্মাদের মত রাজু মুখে তলঠাপ দিতে আরম্ভ করলেন। রাজুর চুল এমন শক্তভাবে ধরলেন যেন চুলের মুঠি ছিঁড়ে ফেলবেন। রাজু বুঝতে পারল তার পরিশ্রম সার্থক হতে যাচ্ছে , তাই সে আন্টির পেশীবহুল দুই পা আঁকড়ে ধরে রইল আর চুপচাপ মুখ বুজে উনার নিপীড়ন সহ্য করতে থাকলো। রাজু বুঝে গেছে যে এই কামপাগলিনী দেবীর কাছে নিজেকে আত্মসমর্পণ করা ছাড়া আজ নিস্তার নেই তার।

এদিকে সানি আন্টি তার ঘন বালযুক্ত যোনীদেশ রাজুর মুখে যথেচ্ছভাবে ঘষতে লাগলেন । রাজুও চোখ বন্ধ করে প্রতিটা মুহূর্ত উপভোগ করছিল যখন তার আন্টি অত্যন্ত নির্মমভাবে তার মুখ চুদছিল।

সানি আন্টির এই হিংস্র রূপ রাজু আগে দেখেনি , এ যেন যৌন লালসায় হিতাহিত জ্ঞানশুন্য এক উন্মত্ত কামুক নারী বর্বরভাবে এক কচি ছেলের মুখ ধর্ষণ করছেন।

হঠাৎ সানি আন্টি ঠাপানো বন্ধ করে রাজুর মাথাটা শক্ত করে চেপে ধরল।

"আহহ্ " একটা মৃদু আওয়াজ ছাড়লেন সানি আন্টি।

থকথকে ঘন একগাল তাজা যোনি রস প্রবেশ করলো রাজুর মুখে । রাজু জানতো মহিলাদেরও অরগাজম হয় , কিন্তু এ ঘটনাটি ছিল রাজুর প্রত্যাশার বাইরে।

রাজু পরম শ্রদ্ধায় তার আন্টির যোনী নিঃসৃত গাঢ় আঠালো অমৃত রস এক ঢোকে গিলে নিল।

রাজু টের পেল চুলের মুঠি হালকা হয়ে আসছে ।

সে চোখ খুলে উপরে আন্টির দিকে তাকালো , ঘর্মাক্ত সানি আন্টির মুখ টসটসে লাল হয়ে আছে। যদিও একগাদা ঘন কামরস রাজুর পেটে চালান করার পর উনার ভাবলেশহীন মুখখানায় একটা স্পষ্ট তৃপ্তির ছাপ ছিল।

সানি আন্টিকে যৌন সন্তুষ্টি দিতে পারার প্রশান্তিতে রাজুর চোখ ছলছল করতে থাকলো। সানি আন্টি চুপচাপ তার কোমর পর্যন্ত গুটানো শাড়ির ভাঁজ খুলে ঠিক করলেন এবং তাঁর আঁচল দিয়ে রাজুর মুখ মুছে দিয়ে চলে গেলেন অন্য রুমে।

ঘড়ির দিকে চোখ যেতেই রাজুর বুকে ছলাৎ করে উঠলো, ক্লাসের আর এক ঘন্টা বাকি । দ্রুত গোসল করে রাজু বেরিয়ে গেল বাস ধরতে। বাসে বসে রাজু চিন্তা করতে থাকলো

" এ আমি কি করলাম ?"

ক্লাস থেকে বাসায় আসতেই দেখে রাজুর মা বাসায় উপস্থিত।

"মা , সানি আন্টি কোথায়?" রাজু জিজ্ঞাসা করল

"ও তো একটু আগেই বেরিয়ে গেল, মহিলাটা অনেক ভাল ছিল , আমাদের পরিবারের জন্যে অনেক কষ্ট করেছে । বিনিময়ে কিছুই নিলোনা, শুধু রেখে গেল কিছু স্মৃতি " , দীর্ঘ নিঃশ্বাস ছেড়ে রাজুর মা বললেন ।
 

Users who are viewing this thread

Back
Top