What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

    সেক্সি ভারতীয় স্ত্রী মায়া এবং তার কাকওল্ড স্বামী (1 Viewer)

    Toyon islam

    Toyon islam

    Banned
    Joined
    Nov 13, 2020
    Threads
    18
    Messages
    20
    Credits
    5,519
    আমি নিজে অ্যালেক্স এবং আমার স্ত্রী মায়া 2 সন্তান সহ একটি সুখী বিবাহিত দম্পতি। নিয়মিত ব্যায়ামের কারণে, আমার বয়স 45 বা তার 40 কেউই আমাদের কাছ থেকে কোন আকর্ষণ নেয়নি। প্রকৃতপক্ষে, গর্ভাবস্থার পরে, আমার স্ত্রীর স্ত্রীলিঙ্গগুলি আরও আকর্ষণীয় হয়ে ওঠে, বিশেষ করে গাধা এবং স্তন।

    বছরের পর বছর, আমাদের মিলনের ফ্রিকোয়েন্সি হ্রাস পেয়েছে। আমরা প্রতিটি সম্ভাব্য উপায় চেষ্টা করেছি যেমন, পর্ন, সেক্স টয় কিন্তু এটি আমাদের খুব একটা সাহায্য করেনি। আমার স্ত্রী একজন মধ্যপন্থী ভদ্রমহিলা কিন্তু সাধারণত যৌনতার সময় উত্তেজিত হলে ব্যতিক্রম ছাড়া চরম ফ্যান্টাসি কথা বলতে প্রস্তুত নন। তার উত্তেজনার সময় আমাদের ফোকাস প্রধান পয়েন্ট সবসময় অন্য পুরুষরা তার অনুপ্রবেশ করা.

    প্রথম দিকে, সে নার্ভাস ছিল কিন্তু ধীরে ধীরে সে এটি উপভোগ করতে শুরু করে। প্রকৃতপক্ষে, আমার স্ত্রী তার কল্পনার একজন মানুষ সম্পর্কে আরও কথা বলতে শুরু করেছিলেন এবং আমরা লক্ষ্য করেছি যে আমরা দুজনেই এর সাথে আরও ভালভাবে শেষ করেছি। আমাদের সেক্স ফ্রিকোয়েন্সি পাশাপাশি বেড়েছে। আমার স্ত্রী আরও বুদবুদ দেখতে শুরু করে এবং আকর্ষণীয় ড্রেসিং এবং উজ্জ্বল মেকআপ করা শুরু করে।

    ফ্যান্টাসি শুধুমাত্র উত্তেজনার সময় ছিল কিন্তু আমি এই ফ্যান্টাসি বাস্তবে আনতে চেয়েছিলাম। তাই আমি আমার স্ত্রীর সাথে অন্য ছেলেদের কথা বলতে শুরু করি। হয় সে রেগে যাবে বা লজ্জা পাবে। কিন্তু আমি তাকে উত্সাহিত করতে থাকি এবং শীঘ্রই, সে আমার বার্তা পেয়েছিল যে সে যদি তার জীবনে অন্য কাউকে নিয়ে আসে তবে আমার কোন সমস্যা নেই এবং সে আমার সাথে নির্দ্বিধায় আলোচনা করতে পারে।

    আমাদের যৌন সেশনের সময়, আমরা পরিচিত ব্যক্তিদের (আমাদের প্রতিবেশী, আমার বন্ধু, ইত্যাদি) সম্পর্কে কল্পনা করতে শুরু করি। সে নিজেকে প্রকাশ করতে শুরু করেছে সে তাদের মধ্যে কী পেতে চায় এবং এটি আমাকে তার পছন্দের একটি ইঙ্গিতও দিচ্ছে। এখন এমনকি আমাদের পর্ন সংগ্রহে একজন বিবাহিত মহিলা ছিলেন যিনি স্বামী ছাড়া অন্য কোনও পুরুষের সাথে মেলামেশা করছিলেন।

    আমাদের দৈনন্দিন রুটিনে, আমি আমার স্ত্রীকে তার ফিগার এবং পোশাকের আচরণ দ্বারা পুরুষদের আকৃষ্ট করতে উত্সাহিত করতে থাকি। তিনি একটি হাসি দিয়ে এটি পাস কিন্তু পরিবর্তন তার কর্ম দৃশ্যমান ছিল. তিনি পোশাক পরেছিলেন যা তার শরীরের কিছু অংশ প্রকাশ করেছিল। তিনিও মেকআপ করা শুরু করেন।

    আমি লক্ষ্য করেছি যে আমার স্ত্রী এখন কিশোরের মতো লোকেদের স্ক্যান করছে। তিনি আধুনিক পোশাক কিনছিলেন এবং আমি তাকে আরও তরুণ এবং প্রকাশক পোশাক কিনতে অনুপ্রাণিত করেছি। যখন তিনি একটি ট্যাঙ্ক টপ এবং মিনিস্কার্টে ট্রায়াল রুম থেকে বেরিয়ে আসেন, তখন এটি আমার জন্য তাত্ক্ষণিক হার্ডন দেয়।

    আমার স্ত্রীর স্তন দেখে মনে হচ্ছিল তারা তার টপ ছিঁড়ে বেরিয়ে আসতে চায়। তার স্কার্ট তার সম্পূর্ণ পাছা এবং উরু খুব ভাল প্রদর্শন করা হয়. তার বক্ররেখা সেখানে থাকা সমস্ত লোককে অন্তত একবার তার দিকে তাকাতে বাধ্য করেছিল।

    আমার স্ত্রী খুব আত্মবিশ্বাসী বোধ করেছিল এবং এটি তাকে হাই হিল স্যান্ডেল কিনতে বাধ্য করেছিল যা পোশাকের সাথে মিলে যায়।

    আমরা তার নতুন চেহারা নিয়ে পরীক্ষা করার এবং পরবর্তী শহরের একটি মলে অন্বেষণ করার সিদ্ধান্ত নিয়েছি যেখানে কেউ আমাদের চিনত না।

    দুপুর ১২টার মধ্যে আমরা সেখানে পৌঁছলাম। মলে খুব একটা ভিড় ছিল না। আমার স্ত্রী লাজুক ছিল এবং তার জামাকাপড় সামঞ্জস্য করার চেষ্টা করছিল কিন্তু তার চমত্কার শরীর সম্পূর্ণ প্রদর্শন প্রদান করছিল. আমরা মলে ঢুকে একটা কফি শপের দিকে রওনা দিলাম। আমি অনুভব করলাম আমি একজন নতুন মহিলার সাথে ঘুরছি।

    আমার স্ত্রী তার নেওয়া প্রতিটি পদক্ষেপের সাথে আরও আত্মবিশ্বাসী হয়ে উঠছিল। সব বয়সের প্রাপ্তবয়স্ক এবং কিশোর ছেলেরা তার দিকে তাকাচ্ছিল।

    হঠাৎ, আমি তাকে ধরে রাখলাম এবং ছেলেদের জ্বালাতন করার জন্য তাকে একটি ফ্রেঞ্চ চুম্বন দিলাম! বাড়িতে পৌঁছানোর পর আমরা সেই রাতে একটি নরক যৌন মিলন.

    তারপরে আমরা পরবর্তী পদক্ষেপের চেষ্টা করার সিদ্ধান্ত নিয়েছিলাম যেখানে আমার স্ত্রী এমন কোথাও অবাধে ঘুরে বেড়ায় যেখানে কেউ আমাদের চেনে না। আমাদের জন্য, অন্য লোক বা তার বড় শিশ্নের কল্পনার চেয়ে, তার নিরাপত্তা আরও গুরুত্বপূর্ণ ছিল। তাই আমরা সিদ্ধান্ত নিয়েছি যে তার কোনো সাহায্যের প্রয়োজন হলে আমি তার হাতের দৈর্ঘ্যে থাকব। যে কোন ব্যক্তি যার সাথে সে কথা বলে তার উচিত ভদ্র, পরিষ্কার এবং নিরাপদ।

    যাই হোক, পরের সপ্তাহান্তে, আমরা আমাদের বাচ্চাদের আমার খালার কাছে পাঠিয়েছিলাম যাতে আমরা অন্য শহরে চলে যেতে পারি। এই সময়, আমরা একটি ক্লাবে গিয়েছিলাম যা দম্পতিদের তাদের সময় উপভোগ করার জন্য ভাল ছিল। যেহেতু রবিবার ছিল, আমরা ফোনে আগে বুকিং করেছিলাম এবং সন্ধ্যা 7 টার মধ্যে ক্লাবে পৌঁছেছিলাম।

    আমি আমার স্ত্রী মায়াকে বলেছিলাম একা হাঁটতে আমি তার কাছে থাকব। বড় নিঃশ্বাসে জামা কাপড় গুছিয়ে গাড়ি ছেড়ে দিল। আমি আমার গাড়ী লক এবং তার অনুসরণ.

    মেয়েটা গিয়ে একটা সিটে বসল। আমি কাছাকাছি একটি সিট নিলাম যেখান থেকে সে সম্পূর্ণভাবে দৃশ্যমান ছিল। ক্লাবের উজ্জ্বল আলো এবং সঙ্গীতে, আমার স্ত্রীকে খুব গরম লাগছিল। সেখানে অনেক দম্পতি ও কিশোর-কিশোরী ছিল। কেবিনের ফাঁকে কয়েক দম্পতি জড়িয়ে ধরে চুম্বন করছিল।

    তারপরে 4 জন লোক ক্লাবে প্রবেশ করেছিল - 3 জন পুরুষ এবং 1 জন মহিলা, সবাইকে খুব রুক্ষ এবং রুক্ষ লাগছিল।

    ওরা আমাদের পাশের সিটে বসল। তাদের সাথে ভদ্রমহিলা প্রায় একটি টমবয় মত লাগছিল. তারা এত অশ্লীল এবং অশ্লীল কথা বলছিলেন। তাদের মধ্যে একজন মায়ার দিকে তাকাতে লাগলো। আমি খুব কাছাকাছি ছিলাম এবং আমি তাকে ডাকলে লোকেরা চিনতে পারে মায়া আমার সাথে ছিল।

    আমি তাকে এই লোকদের থেকে দূরে থাকতে সতর্ক করতে অনেকদূর যেতে যাচ্ছিলাম কিন্তু এই লোকটি ইতিমধ্যেই মায়ার কাছে চলে গেছে এবং জিজ্ঞাসা করেছে সে তার পাশে বসতে পারে কিনা। তিনি অনুমতি দিয়েছেন কিন্তু আমি দেখতে পাচ্ছিলাম যে মায়া তার সাথে খুব স্বাচ্ছন্দ্য বোধ করছে না।

    সে তার চোখ দিয়ে আমার স্ত্রীকে চুদছিল এবং আমি খুব বিরক্ত হয়েছিলাম। সাধারণত, আমার স্ত্রী মৃদুভাষী কিন্তু আমি অনুভব করেছি যে সে কঠোর কিছু বলছে এবং এই লোকটি তার আসন ছেড়ে চলে গেল।

    আমি অনুভব করেছি যে আমরা হয়তো ভুল জায়গায় ছিলাম। আমি একটি বার্তার মাধ্যমে মায়াকে প্রশংসা করেছি এবং সে বলেছে এটি যথেষ্ট এবং সে তার পানীয় শেষ করবে এবং আমরা চলে যাব।

    তারপর গান শুরু হয় এবং কয়েক দম্পতি নাচ শুরু করে। খুব রোমান্টিক পরিবেশ ছিল। দেখলাম আরো ভিড় ঢুকছে এবং ক্লাব পূর্ণ হয়ে যাচ্ছে। তবুও,আমি তাকে দেখতে পাচ্ছিলাম কিন্তু মাঝে মাঝে লোকজন আমাদের সামনে দিয়ে যাচ্ছিল।

    হঠাৎ, আমি আমার স্ত্রীর টেবিলের কাছে 30 বছর বয়সী 2 জন উপযুক্ত পুরুষকে তার সাথে কথা বলতে দেখলাম। অবশ্যই, ক্লাবের আর জায়গা ছিল না এবং মায়া তাদের পাশে বসতে দেয়।

    আমি দুজনকেই দেখেছি যে কোন কোম্পানির এক্সিকিউটিভ এবং ভাল পোশাক পরা। আমি লক্ষ্য করেছি যে বারটেন্ডার আমার স্ত্রীকে একটি নতুন পানীয় দিচ্ছে এবং 2 জন লোকের মধ্যে একজন তাকে আরেকটি পানীয় দেওয়ার প্রস্তাব দিয়েছে।

    তিনি সহজ দেখাচ্ছিল এবং তাদের মধ্যে হালকা চিট চ্যাট চলছিল. আমি অনুভব করতে পারি যে তারা সত্যিই আমার স্ত্রীর দ্বারা মুগ্ধ হয়েছিল। আমি তাদের হাতের সামান্য পরিচিতি দেখতে পাচ্ছিলাম কিন্তু যৌন কিছু নেই।

    এই সময়, যখন গান শুরু হয়, এক লোক তাকে ডান্স ফ্লোরে নিয়ে যায়। আমার স্ত্রী ভালো নৃত্যশিল্পী নয় কিন্তু এমন জায়গায় কে আসলেই নাচের দক্ষতার যত্ন নেয়? তারা হাত ধরে হাসছিল। অন্য লোকটি টেবিলে বসে চোখের পলক না ফেলে মায়াকে দেখছিল।

    যে ব্যক্তি আমার স্ত্রীর সাথে নাচছিল সে ডান্স ফ্লোরে তাকে প্রায় জড়িয়ে ধরেছিল। আমি ভয় পেয়েছিলাম যে মায়া তাকে ধাক্কা দিতে পারে কিন্তু সে তা করেনি এবং তার হাসি বলেছিল সে তার বাহুতে খুশি!

    আমি আমার স্ত্রীকে অন্য পুরুষের সাথে এভাবে তাকিয়ে উত্তেজিত ছিলাম। সে আমার স্ত্রীর শরীর উপভোগ করছিল এবং এই প্রথম আমি তার সাথে কাউকে এভাবে দেখলাম। তার বুক আমার স্ত্রীর স্তনের উপর ছিল, তার হাত তার পিঠে, পাছায়, ঘাড়ে ঘুরছিল।

    তারপর দেখলাম তারা একে অপরের কাছাকাছি আসছে। লোকটি তখন আমার স্ত্রীর ঘাড়ে একটা চুমু দিল। মায়ার চোখ বন্ধ ছিল এবং তিনি আরও এগোতে পারার আগেই গানটি শেষ হয়ে যায় এবং তারা তাদের আসনে ফিরে আসে।

    এই সময়, দ্বিতীয় লোক সক্রিয় ছিল. তিনি মায়াকে একটি পানীয় অফার করলেন এবং পরের গান শুরু হওয়ার সাথে সাথে তিনি তাকে ডান্স ফ্লোরে নিয়ে গেলেন। গতবারের একই রিপিট শো ছিল কিন্তু এই ব্যক্তিটি সুগঠিত হওয়ায় তিনি প্রায় মায়াকে চেপে ধরেছিলেন।

    আমি আবার ওর মুখ চেক করলাম। কোনো অস্বস্তির বদলে সে হাসছিল। একবারে 2 জন পুরুষের সাথে আমার স্ত্রীর সম্পৃক্ততা দেখে আমি অবাক হওয়ার পাশাপাশি অবাক হয়েছিলাম। আমার জন্য, এটি যথেষ্ট ছিল যে উভয় ছেলেই বিনয়ের সাথে দেখছিল এবং সে তাদের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করেছিল।

    আমি লক্ষ্য করেছি যে এই দ্বিতীয় লোকটি এমনকি আমার স্ত্রীর ঠোঁটে একটি চুমু দিচ্ছে এবং গতবারের মতো তার চোখ বন্ধ ছিল। এই লোকটি নাচের সময় আমার স্ত্রীর শীর্ষে তার হাত প্রবেশ করায় দ্রুত ছিল। ভিড়ের জন্য ধন্যবাদ, আমার স্ত্রীকে একই সময়ে 2 জন পুরুষের সাথে ফ্লার্ট করতে দেখার সময় কারও ছিল না।

    গান শেষ হলে ওরা আবার সিটে ফিরে এলো আর মায়া তখনো তার পোশাক গুছিয়ে নিচ্ছিল।

    আমি দেখলাম প্রথম লোকটি কথা বলছে এবং ওয়েটারকে কেবিন ঘরের দিকে ইশারা করছে। সব কক্ষই লাভ বার্ডে ভরে গিয়েছিল কিন্তু একজন মুক্ত হওয়ার সাথে সাথে এই ওয়েটার তাদের পথ দেখাল। আমি আবার অধৈর্য হয়ে পড়লাম এই ভেবে যে ভিতরে কি হবে জানি না কিন্তু সেই কেবিনের কাছে একটা খালি সিঙ্গেল লক্ষ্য করলাম।

    মাঝে মায়া আমার দিকে তাকিয়ে কিশোরের মত হাসল।

    প্রথম লোকটি আমার স্ত্রীকে তার কোমর ধরে ধরে ভিতরে নিয়ে গেল। দ্বিতীয় লোকটিও তাদের অনুসরণ করল।

    ওয়েটার তাদের জন্য নিখুঁত জায়গা পরিচালনা করার জন্য আরেকটি টিপ পেয়েছে। এটি আংশিকভাবে দৃশ্যমান ছিল কিন্তু আমি উভয় ছেলেকে আমার স্ত্রীকে চুম্বন ও ঘষে দেখতে পাচ্ছিলাম যেন তাদের বছরের পর বছর ধরে কোনো মেয়ে ছিল না। সে হাসছিল এবং তাদের চুল নিয়ে খেলছিল।

    একজন লোক চুম্বন করছিল এবং অন্য লোকটি (ভালভাবে তৈরি একজন) পিছন থেকে তার ঘাড় চাটতে শুরু করেছিল। তিনি প্রায় তাদের মধ্যে স্যান্ডউইচ পেয়েছিলাম.

    তারপর তারা সিটে বসল এবং আমি দেখতে পেলাম দুজনেই আমার স্ত্রীর সম্পদ নিয়ে খেলায় ব্যস্ত। মায়ার টপ উঠেছিল এবং নিশ্চিতভাবে সুগঠিত লোকটি তার স্তন চুষছিল যখন অন্যটি এখনও তাকে ঠোঁট পরিষেবা দিচ্ছে। মায়ার হাত দেখা যাচ্ছিল না। আমি বিশ্বাস করি যে পর্ণ ভিডিওগুলি আমরা দেখেছি তা সাহায্য করেছিল এবং সম্ভবত, সে উভয় ছেলের শিশ্ন ধরেছিল।

    আমি টেবিলের নীচে দেখতে পাচ্ছিলাম না কিন্তু নিশ্চিতভাবে তারা তার প্যান্টি, আন্ডারস্কার্ট সরিয়ে আমার স্ত্রীর গুদ ঘষছে। ওরা একটার পর একটা চুমু খাচ্ছিল আর ওর স্তন নিয়ে খেলছিল। ম্লান আলোতে মায়ার মুখটা যৌন দেবদূতের মতো লাগছিল।

    হঠাৎ, আমি তাকে টেবিলের একপাশে বাঁকিয়ে নিচে নামতে দেখলাম। প্রথম লোকটির মুখের অভিব্যক্তি বলছে সে আমার স্ত্রীর কাছ থেকে ব্লোজব পাচ্ছে!

    মায়া তখনও তার হাতে অন্য লোকের শিশ্নটি ধরে ছিল। 5 মিনিট পর, আমি দেখলাম যে লোকটি তার বাঁড়াটি আমার কুঁকড়ে বউ মায়ার পনিটেল খুলছে। অন্য লোকটির অভিব্যক্তি আরও তীব্র ছিল। সে আমার স্ত্রীর মাথা ঠেলে দিচ্ছিল যাতে তার মুখ তার শিশ্ন থেকে ঢেকে যায়।

    5 মিনিট পরে, দ্বিতীয় লোকটি অবশ্যই বাঁড়া ফেলেছে কারণ আমি দেখতে পাচ্ছিলাম যে আমার স্ত্রী আবার তার পোশাক সামঞ্জস্য করছে এবং তার চুল বাঁধছে। তবুও, সেই ছেলেরা মায়ার সাথে ভদ্র ছিল। তারা হাসছিল এবং আলিঙ্গন করছিল।

    তারা দুজনেই আমার স্ত্রীকে তাদের বিজনেস কার্ড দিয়ে জায়গা ছেড়ে চলে গেল। এই সব দেখে আমার লিঙ্গ শক্ত হয়ে গেল। মায়াকে সরাসরি গাড়িতে আসার মেসেজ দিয়ে গাড়িতে গেলাম।

    সে এসে আমাকে আবেগে চুমু দিল। আমি আমার জিভের উপর লোকটির নোনতা বাঁড়ার স্বাদ নিতে পারি। আমার স্ত্রী খুশি হয়েছিলেন কারণ তিনি ভেবেছিলেন যে তিনি নিখুঁতভাবে পারফর্ম করেছেন এবং নিজের সম্পর্কে কোনও তথ্য না দিয়েই তাদের যোগাযোগের বিবরণ নিয়েছিলেন।

    তারা দুজনেই বিবাহিত নির্বাহী ছিলেন এবং একটি ব্যস্ত মিটিং দিনের পর ক্লাবে এসেছিলেন। তারা তাদের স্ত্রীদের কাছ থেকে এমন আনন্দ কখনও পায়নি।

    আমার wife এর গুদ খুব ভিজে ছিল এবং সে বলেছিল সম্ভবত পরের বার, তার সবকিছু করার জন্য সুরক্ষা রাখা উচিত।

    আমি তার সাহস দেখে হতবাক হয়েছিলাম এবং আমার ব্যবহৃত স্ত্রীকে দেখে আমি আমার উত্তেজনা আর নিয়ন্ত্রণ করতে পারিনি। আমি তাকে গাড়ির পিছনে শুইয়ে দিয়েছিলাম এবং তার নতুন প্রেমিকদের অসমাপ্ত কাজটি করেছি।

    পরের গল্পে লিখব কিভাবে মায়া তার নতুন প্রেমিকদের নিয়ে এলো আমাদের ঘরে।
     

    Users who are viewing this thread

  • Top