What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

হিন্দু মালিক, মুসলিম গোলাম (1 Viewer)

vubon88

New Member
Joined
Aug 21, 2021
Threads
1
Messages
11
Credits
335
আমি ভুবন । ছোটবেলা থেকেই আমি সাবমিসিব । আমি সবসময় চাইতাম গোলামী করতে । আর তার সুযোগও এসে পড়লো যখন আমি ক্লাস ১০ এ উঠি । আর এখান থেকেই শুরু হয়ে গেলো হিন্দু মালিক আর মুসলিম গোলাম । হিন্দু মালিক আমাকে চোদা দিয়ে শুরু করে, বড় হয়ে আমার বউও ঠিক করে আমাকে পাক্কা কাকোল্ড বানানোর গল্প ।

"তুই আজকে আমার বাসায় যাবি স্কুলের পর, আমাকে উচ্চতর গনিতের সূচকের অধ্যায়টা ভালো করে বুঝিয়ে দিবি", ক্লাসের সবথেকে সুদর্শন ও প্পুলার ছেলে সুজয় আমাকে বললো । আমি প্রতিদিনের মত মাথা নিচু করে প্রথম বেঞ্চের কোনায় যেয়ে বসে পড়লাম । হঠাৎ সুজয় আমাকে এই কথাটি বললো । আমি মাথা নিচু করে বললাম জি আচ্ছা । সুজয় বললো "খানকির পোলা, মায়ের দুদ খাস নাই?? গলায় জোড় নাই কেন?" আমি আবার বললাম এইবার একটু জোড়ে "জি আচ্ছা যাবো" ।
আমি আর সুজয় ক্লাস টেন এর ছাত্র । সুজয় দেখতে অনেক সুন্দর আর সবাই ওকে অনেক পছন্দ করে । স্কুলের মেয়েরা সুজয় বলতেই অজ্ঞান । কত মেয়ে যে ওর কাছে নিজের ভারজিনিটি দেয়ার জন্য বসে আছে তা হিসেব ছাড়া । আমি ভুবন, গোবেচারা রকম মানুষ । পড়াশোনা ছাড়া আর কোনো কিছুতে আমার দক্ষতা নেই । অনেক সাবমিসিব একটা ছেলে । আর এর সুযোগ নিয়ে সুজয় তার সব হোমওয়ার্ক, এস্যাইনমেন্ট আমাকে দিয়ে করিয়ে নেয় । আমিও হাসি মুখে সব করে দেই ।
স্কুল শেষ সুজয়ের বাসায় চলে গেলাম । সুজয় গোসলে আর আমি ওর বেডরুমে বসে আছি । সুজয়ের মা-বাবা দুইজনই আমেরিকা থাকে । এখানে ওর বাসার টেককেয়ার এর সাথে ও থাকে । ওর বাসার টেককেয়ার হালিম চাচা নিচ তালায় থাকে । আর ও থাকে ৩ তালায় একা । গোসল থেকে বের হয়ে সুজয় মাথা মুছতে মুছতে বিছানায় বসলো । আমি ওকে বললাম
"এখন শুরু করবে?"
ও উত্তরে বললো "হুম একটু পরেই শুরু করবো, হাত পা ছেড়ে দিসে রে ।"
"ও আচ্ছা"
"ভুবন একটা কাজ করতো"
"কি?"
"আমার পা টা টিপে দে তো, অনেক বেথ্যা করতাছে"
আমি কিছু বললাম না । মাথা নিচু করে বসে আছি । এ দেখে ও আবার বললো "কিরে কি বললাম?"
আমি এর পর বিছনায় গিয়ে বসে ওর পা টিপতে থাকলাম । আর ও সিগারেটের প্যাকেট থেকে একটা সিগারেট বের করে টানতে লাগলো ।
"শোন ভুবন, তোর আর্থিক অবস্থা অনেক খারাপ তা আমি জানি । আর আমিও বাসায় একটা থাকি । তুই আমার বাসায় থাকবি । আমাকে পড়াবি, আমি যা যা বলি শুনবি, তাহলে আমি তোকে ৩ বেলা খেয়ে থাকতে দিবো । কিরে থাকবি?"
আমি একটা মেসে থাকি । আর মাস শেষে গ্রাম থেকে বাবা-মার হার মাস শেষ হয়ে যায় আমাকে মাসিক খরচা দিতে । তাই এই কথা শুনে আমি যেনো চাঁদ হাতে পেয়ে গেলাম । এবং সাথে সাথেই বললাম "জি থাকবো"
আমার এত উতপিরতা দেখে সুজয় একটু হাসলো । আচ্ছা ঠিক আছে । এখন মন দিয়ে পা টিপ । আর রাতে গিয়ে সব জিনিশ পত্র নিয়ে আসিস ।
আমি খুশি মনে সুজয়ের পা টিপতে থাকি ।
আধা ঘন্টা পর হাত অনেক ব্যাথা হয়ে যাবার কারনে পা আর টিপতে পারছিলাম না । আর পা টিপা কম হয়ে যাবার কারনে হঠাৎ সুজয় আমাকে একটা লাথথি মারে । আমি নিচে পড়ে যাই ।
"এই খানকির পুত হাতে জোড় নাই?"
"সরি আর হবে না"
"চুদমারানির পুত সরি মারাস, খানকির পোলা । পায়ে চুমা দিয়া সরি বল ।"
আমি হা করে তাকিয়ে থাকলাম ।
তখন সুজয় আবার লাথথি মারলো । "বাইঞ্চোদ কথা কানে যায় না?"
আমি তখন ভয়ে সুজয়ের পায়ে চুমো দিয়ে সরি বলি ।
"আবার দে বাইঞ্চোদ"
আমি আবার করলাম । আমার অদ্ভুত রকম ভালো লাগতে লাগলো । আমাকে ৩য় বার না বললেও আমি আবার চুমু দিলাম । এইভাবে দিতে লাগলাম । মোহের মধ্যে পড়ে আমি চুমু খেতে থাকি ।
সুজয় এইটা দেখে বললো "তুই তো পাক্কা মগা রে, তোরেই তো আমার লাগবো, যা এখন তোর জিনিশ পত্র নিয়ে তারাতারি চলে আয় । দেরি হইলে কপালে দুঃখ আছে তোর"
আমি হাটু গেড়ে পায়ে আরেকটা চুমু দিয়ে বললাম "জি আচ্ছা"
আমি মেস থেকে সব জামা কাপড় নিয়ে আসলাম । সব নিয়ে সুজয়ের বাসায় ঢুকতেই দেখলাম ও সোফায় বসে টিভি দেখছে । ঠোটে সিগারেট, হাফ প্যান্ট পড়া, হাতে রিমোট । দেখেই একটা ভক্তি লাগে । সুজয় হাত দিয়ে ঈষারা করে নিজের পায়ের দিকে দেখালো । আমিও সব সাথে সাথে রেখে ওর পায়ের কাছে গিয়ে বসে পা টিপতে লাগলাম ।
হঠাৎ কি মনে হলো জানি নাহ সুজয়ের পায়ে চুমু দিয়ে দিলাম একটা । সুজয় একটু মুসকি হাসলো কিন্তু কিছু বললো নাহ । আমিও একটু সাহস পেয়ে পায়ের তলায় চাটতে লাগলাম আর পা টিপতে লাগলাম ।
২০ মিনিট পর সুজয় বললো "শোন ভুবন, আমি চাই তুই আমার কেনা গোলাম হয়ে থাক । সারাজীবন তোর থাকা খাওয়া নিয়ে চিন্তা করতে হবে না । আমি তোর সব ভরনপোষণের ভার নিবো । এখন বল তুই কি চাস?"
আমি কিছুই বললাম নাহ । এইদেখে সুজয় বললো "তোর এখনই কিছু বলতে হবে না । আজকে সারারাত চিন্তা কর । আর কালকে সকালে আমাকে জানাবি"
"জি আচ্ছা"
"এই বক্সটা নিয়ে যা । যদি তোর উত্তর হয় "হ্যা" তাহলে এই বক্সটা খুলবি । আর যদি হয় না তাহলে খোলার দরকার নাই । আর শোন একবার বক্স খুললে আর পিছে যেতে পারবি না, এইটা যেনো মনে থাকে ।"
"জি আচ্ছা"
"এখন যা, পাশের স্টোর রুমে তোর থাকার ব্যাবস্থা করেছি । এখন গিয়ে চিন্তা কর, কালকে জানবি আমাকে"
স্টোর রুমে এসে ভাবতে লাগলাম । অভাবের পরিবার আমার । বাবা কৃষি কাজ করে । ঘরে পান্তা আনতে নুন ফুরায় । আর আমিও সাবমিসিব মেন্টালিটির মানুষ । তাই এই অফার আমার কাছে সব থেকে উত্তম মনে হলো । ঘণ্টা ২য়েক চিন্তা করার পর ঠিক করলাম আমি সুজয়ের গোলাম হয়েই থাকবো । তাই আর কোনো চিন্তা করা ছাড়াই বক্সটা খুলে ফেললাম । বক্সে ১ টা কাগজ, একটা কলার, একটা চ্যাস্টিটি ডিভাইস আর একটা বাট প্লাগ আছে ।
"মাদার চোদ । যেহেতু এই কাগজটা পড়তাছিস তারমানে তুই এখন থেকে আমার গোলাম । তোর শরীর, আত্মা, মন সব এখন আমার গোলামী করবে । কালকে থেকে বাসায় যতক্ষন থাকবি ততক্ষন শরীরে একটা কাপড়ও যেনো না থাকে । এখন ভালো গোলামের মত তোর নুনুতে এই চ্যাস্টিটি ডিভাইস টা পড়বি । চাবি আমার কাছেই আছে । তুই খালি পড়ে তালা মারবি । পাছায় থুথু দিয়ে বাট প্লাগ ডুকাইয়া আর গলায় কলারটা পড়ে কালকে সকালে আমার ঘুম থেকে উঠার আগে বিছানার নিচে হাটু গেড়ে মাথা নিচু করে আমাকে প্রনাম করার জন্য বসে থাকবি"
কাগজটা পড়ে আমার কালো ঘাম ছুটে গেলো । চিন্তা করতে লাগলাম এখন কি করবো । চিন্তা চিন্তা করতে করতে ফজরের আজান দিয়ে দিলো । আমি আর কিছু চিন্তা না করে সুজয়ের কথা মত সব করে ওর বিছানার নিচে ভোর ৬ টা থেকে হাটু গেড়ে নেংটা হয়ে বসে আছে সুজয়ের উঠার অপেক্ষায় ।
হাটু গেড়ে মাথা ফ্লোরে ঠেকিয়ে ভোর ৬ টা থেকে সুজয়ের বিছানার নিচে বসে আছি সুজয়ের ঘুম থেকে উঠার । ৮ টার দিকে সুজয় ঘুম থেকে উঠে আমাকে এইভাবে দেখে মাথায় পা দিয়ে বললো
"এই তো, পুরাই আমার পোষা কুকুর হয়ে গেছিস"
"জি স্যার" নিজের কথা শুনে নিজেই অবাক হয়ে দেখলাম সুজয়কে আমি নিজের অজান্তে স্যার ডাকা শুরু করেছি ।
"আমি জানতাম তুই আমার কেনা গোলাম হয়ে থাকতে চাইবি"
এইটা বলেই একটা কুকুরের গলার বেল্ট আমার গলার কলারে লাগিয়ে দিলো । আর বেল্ট লাগিয়ে সুজয় আমাকে টানতে লাগলো । আর আমি দাড়াতে গেলেই বললো
"এই সুয়োরের বাচ্চা কুকুরকে কখোনো দুই পায়ে হাটতে দেখছিস? সব সময় চার হাত পায়ে চলবি যতক্ষন না আমি তোকে দুই পায়ে হাটার পারমিশন দেই ।"
"জি স্যার"
এরপর সুজয় আমাকে টানতে টানতে টয়লেটে নিয়ে গেলো । আর টয়লেটে গিয়ে প্যান্টের চেইন খুলে ও ওর নিজের ধোনটা বের করলো । ৮" ইঞ্চি লম্বা আর অনেক মোটা ধোন ওর । আমি হা করে ওর ধোনের দিকে তাকিয়ে থাকলাম । বলা যায় প্রথম দেখায় প্রেমে পড়ে গেছি । কারন আমার যেটা আছে সেটাকে ধোন বলা যায় না, নুনু বলতে হয় । ১.৫ ইঞ্চি লম্বা আর খাড়া হলে ৩ ইঞ্চি হয় ।
আমার মুখ যে পুরো পুরি হা হয়ে গেছে সেটা বুজতে পারলাম যখন সুজয় তার ধোন আমার মুখে ডুকিয়ে ঠাপ দিলো । প্রথম ধোনের স্বাদ । খারাপ লাগতে শুরু করলে সুজয় মাথা জোড় করে ধরে রাখলো যেনো আমি মুখ বের না করতে পারি । ১ মিনিট জোড়া জুড়ি করার পর আমি হাল ছেড়ে দিলাম । আর তখনই আমার কাছে আস্তে আস্তে ধোনের স্বাদ অমৃত লাগতে লাগলো ।
যখন সুজয় দেখলো আমি আর জোড়াজুড়ি করছি না তখন ও আমাকে মুখচোদা দিতে লাগলো । ১০ মিনিট মুখচোদার পর মুখে আমি হালকা নোনতা স্বাদ পাই । ভাবলাম সুজয় মনে হয় মাল ফালাচ্ছে । কিন্তু না । ও ছড়াত করে মুখ পুরা মুতে দিলো । একদম পেটের মধ্যে ওর পেসাব চলে গেলো আমি কিছু বুঝার আগেই ।
পেসাব শেষ করে আমাকে ছেড়ে দিয়ে বললো "শোন বাইঞ্চোদ, আজ থেকে প্রতিদিন সকালে আমার এই মুত্র প্রসাদ খেয়ে তুই তোর দিন শুরু করবি । আজ থেকে তুই আমার কমোড । এইটাই হবে তোর প্রতিদিনের প্রথম অমৃত ।"
আমি কিছু বলতে পারলাম না । আমি তখনো হাপাচ্ছি সুজয়ের মুখচোদার পর । টয়লেটের ফ্লোরে শুয়ে আছি । সুজয় তখন বলে উঠলো
"এখন বের হ খানকির পোলা । বের হয়ে নাস্তা বানা । আমি এখন ফ্রেস হবো" । আর এই বলেই সুজয় লাথথি দিয়ে আমাকে টয়লেট থেকে বের করে দিলো ।
আমি অসয়হায়ের মত রান্না ঘরের বেসিনে মুখ ধুয়ে সুজয় অর্থাৎ স্যারের জন্য নাস্তা বানাতে লাগলাম ।
রান্না ঘরে মুখ ধুয়ে স্যারের জন্য নাস্তা বানাতে লাগলাম । ডিম পাউরুটি দিয়ে ফ্রেঞ্চ টোস্ট । মুখে তখন স্যারের প্রসাদের স্বাদ, হঠাৎ অনেক হর্নি হয়ে গেলাম । এইটাই হয়তো অনেক বড় ভুল ছিলো, কেনোনা মনে ছিলো না যে আমার নুনু এখন স্যারের খাচায় বন্দি । নুনুটা দাড়াতেই প্লাস্টিকে আটকিয়ে গেলো । যেনো দোজগের কষ্ট । ব্যাথায় আর অস্থিরতায় পাগল প্রায় অবস্থা । এই অবস্থায় যেনো পিছনের বাটপ্লাগটা আরও কষ্টটা বাড়িয়ে দিচ্ছে । বাটপ্লাগ খুলতে যাবো ঠিক তখনই সুজয় স্যার পিছনের থেকে বলে উঠলো "তোর কত বড় সাহস আমার অনুমতি ছাড়া তুই বাটপ্লাগ খুলিশ" বলেই একটা চড় দিলো । আমি তাল সামলাতে না পেরে মেঝেতে পরে গেলাম ।
"আজকে সারাদিন তুই এই ভুলের জন্য আমার পেসাব খেয়ে থাকবি, তোর আর কোনো খাবার কেনো পানিও জুটবে না আজকে"
কস্টে আর অপমানে আমার চোখে পানি চলে আসলো । একটু প্রতিবাদ করতে গেলাম, এবং সাথে সাথে একটা লাথথি দিলো আমায় সুজয় স্যার ।
"আর কিছু বলবি?"
"না স্যার" বলে মাথা নিচু করে রাখলাম ভয়ে ।
"তারাতারি নাস্তা তৈরী কর । স্কুলে যেতে হবে ।"
আমি স্যারের জন্য ফ্রেঞ্চ টোস্ট বানাইয়ে নিয়ে গেলাম টেবিলে । চেয়ারে স্যার বসে আছে । আমি নাস্তা দিয়ে টেবিলের পাশে দাঁড়িয়ে থাকলাম ।
"এই খানকির পোলা, আমার টেবিলের নিচে ঢুকে আমার ধোন চোষ ।"
আমি কিছু না বলে হাটু গেড়ে টেবিলের নিচে চলে গিয়ে সুজয় স্যারের ধোন চুষতে লাগলাম । ১৫ মিনিট স্যার এক হাত দিয়ে নাস্তা আর আরেক হাত দিয়ে আমাকে মুখচোদা দিয়ে মাল ফেলে দিলো মুখের ভিতরে ।
"যা রেডি হয়ে নে স্কুলে যেতে হবে"
"স্যার গলায় কলারটা?"
"ওইটা গলায় তেই থাকবে, ভালো মত টাই পড়ে নিবি যেনো বুঝা না যায়"
আমার প্রতিবাদ করার মত সাহস ছিলো না ।
আমি মাথা নিচু করে চলে গেলাম রেডি হতে । ঠিক মত কাপড় পড়ে নিলাম যেনো গলার কলার না বুঝা যায় ।
এরপর স্যারের রুমে গেলাম ।
"এই শুওড়ের বাচ্চা, এইদিকে আয় । আমাকে জুতা মুজা পড়াইয়া দে ।"
আমি হেটে যেতেই স্যার ধমক দিয়ে বললো "কুকুরের মত আয় খানকির পোলা"
আমি ভয় পেয়ে হাটু গেড়ে ফেললাম । আর স্যারের সামনে গেলাম । স্যারের পায়ে মুজা আর জুতো পড়াইয়া দিলাম ।
"ক্লাসে আমাকে স্যার বলতে হবে না, সুজয় বলবি । এবং তা শুধু মাত্র যদি আসে পাশে কেউ থাকে"
"জি স্যার"
স্কুলে গিয়ে আমি প্রথম বেঞ্চে গিয়ে বসলাম আর সুজয় স্যার আমার পাশে । ক্লাস শুরু হলো । তৃতীয় ক্লাস শেষ হবার পর সুজয় স্যার আমাকে বললো
"এখন তুই বাথরুমে যাবি । দরজা খোলা রেখে প্যান্ট খুলে হাটু গেড়ে বসে থাকবি ।"
আমি ভয়ে কাপতে লাগলাম । কিছু বলতে যাবো তখন স্যারের চাহুনি দেখে আরও ভয় পেয়ে কিছু বলতে পারলাম না ।
আস্তে করে "জি আচ্ছা" বলে চলে গেলাম বাথরুমে । আমি বাথরুমে গিয়ে দেখি কেউ নেই । গিয়ে একটা বাথরুমে গিয়ে স্যারের কথা মত
প্যান্ট খুলে দরজা খোলা রেখে হাটু গেড়ে বসে গেলাম ।
৫ মিনিট এইভাবেই বসে আছি । হঠাৎ দেখি সুজয় স্যারের প্রেমিকা রুপা সামনের ৪ তালার বারান্দা থেকে আমার দিকে তাকিয়ে আছে । চোখে চোখ পড়তে আমি ভয়ে আমি সাদা হয়ে গেলাম, তরি ঘড়ি করে দরজা বন্ধ করতে যাবো তখনই সুজয় স্যার আসলো । স্যারও দেখলাম রুপার দিকে তাকালো তারপর বাথরুমে ঢুকে দরজা চাপিয়ে দিলো । তারপর আমাকে কিছু বলার সুযোগ না দিয়েই প্যান্টের চেইন খুলে আমাকে মুখচোদা দেয়া শুরু করলো । ৪০ মিনিট পড়েই টিফিন । স্যার আমাকে ২০ মিনিট মুখ চোদা মাল ফেলে দিলো মুখের ভিতরে । ২ ফোটা মাল স্যারের ধোন থেকে মেঝেতে পড়ার কারনে স্যার আমাকে একটা চড় দিয়ে বললো "চেটে খা খানকির পোলা" । আমি মেঝেতে তাকিয়ে দেখি মাল গুলো কোমডে ভিতরে পড়েছে । আমি স্যারের দিকে তাকালাম আর স্যার বলে উঠলো "চাট খানকির পোলা"
আমি আর কোনো উপায় না পেয়ে চাটতে গেলাম । মুখ কোমডের কাছে নিতেই নাকে গন্ধ আসা শুরু করলো ।। বুঝতে পারলাম না, যেই গন্ধে আমার বমি চলে আসার কথা সেখানে সেই গন্ধতে আমার নুনু খাড়া হয়ে যাচ্ছে । আমি চাটা শুরু করলাম । চেটে স্যারের মাল খাওয়ার পর স্যার আমার মুখের একদলা থুথু ফেলে বললো "পাক্কা ছিনাল মাগীরে তুই"
তারপর দরজা খুলে বের হয়ে বাইরে দাড়ালো । তখনো দেখি রুপা বারান্দা থেকে এইদিকেই দাঁড়িয়ে আছে । আমি তরিঘরি করে প্যান্ট পড়তে লাগলাম । আর এই দিয়ে স্যার রুপাকে ইশারায় বলতাছে পড়ে ফোনে কথা বলবে । আমি মাথা নিচু করে ক্লাসের দিকে যেতে লাগলাম । এইভাবেই আজকের দিনের ক্লাস শেষ হয়ে গেলো । স্কুল শেষ স্যার আমার হাতে চাবি দিয়ে বললো
"একটা চাবি বানাইয়া বাসায় গিয়ে আমার জন্য নাস্তা বানাবি"
"জি স্যার" বলে মার্কেটের দিকে চলে গেলাম ।
চাবি বানাইয়া বাসায় যাবো ।

চলবে ...
 

Users who are viewing this thread

Back
Top