What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

ভার্জিন পিসির সাথে হানিমুন (2 Viewers)

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,281
Messages
16,024
Credits
1,463,391
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
ভার্জিন পিসির সাথে হানিমুন পর্ব ১ by chayan.roy1985

প্রত্যেকের জীবনেই কিছু এমন ঘটনা থাকে যা অকস্মাৎ ঘটে এবং তার পুনরাবৃত্তি একটা নির্দষ্ট সময় ছাড়া আর ঘটে না। আজ সেরকমই একটি ঘটনার কথা বলতে চলেছি যেটা ঘটে ছিল বছর বারো আগে যখন আমি সবে চাকরি পেয়েছি।

আমি ছোটবেলা থেকেই অনেক মাগী চুদলেও ভার্জিন মাগী চোদার সুযোগ জীবনে তিন চার বারই পেয়েছি। তার মধ্যে এটা বিরলতম ঘটনা, কারন কেউই হইতো ৪৫-৪৬ বছরের ভার্জিন মাগীকে চোদার সুযোগ সাধারণত পায়না যেটা আমি পেয়েছিলাম হটাৎ করেই।

আমাদের পাড়া থেকে প্রতি বছরই শীতকালে সবাই মিলে ঘুরতে যাওয়া হয় এক দুদিনের জন্য এবং তার অধিকাংশ খরচই বহন করে আমাদের ক্লাব। সেবার আমরা গিয়েছিলাম দীঘা। সকাল থেকে সব ঠিকঠাকই ছিলো কিন্তু ঝামেলা শুরু হলো সন্ধ্যেবেলা ড্রিংক করার পর। আমরা ছোট ছিলাম বলে আমরা সব বন্ধুরা আমার ঘরেই মদ খাচ্ছিলাম, এবং আমার যে বন্ধুর সাথে রুম সেয়ার করার কথা ছিল সে আসেনি। তাই সবাই আমার রুম তাকেই বেছে নিয়ে ছিল। যাই হোক হোটেলের লনে বসে ড্রিংক করছিল আমাদের পাড়ার কাকিমারা।

সেখানেই এক পিসির সাথে তার দাদার বউয়ের ঝামেলা লাগে সেই থেকেই পুরো ঘটনা সূত্রপাত। দীর্ঘ দেড় ঘন্টার চেষ্টায় ঝামেলার মিমাংসা হলেও সমস্যা তৈরি হয় পিসি কোথায় শোবে সেই নিয়ে, পিসি পরিষ্কার জানিয়ে দেয় যে বৌদির সাথে এক ঘরে থাকবে না। যেহেতু ম্যানেজমেন্টে আমি ছিলাম, তাই দায়িত্ব আমারই পরলো পিসির জন্য ঘর খোঁজার, কিন্তু হোটেলে কোন ফাঁকা ঘর না পাওয়ায়, পাড়ার অনেককে রাজি করাতে চাইলেও কেউ রাজি হলো না পিসিকে তাদের ঘরে জায়গা দিতে। শেষে আমাদের পাড়ার মেয়েদের বললাম যে পিসিকে ওদের ঘরে নিতে কিন্তু ওরা পিসি থাকলে গাঁজা খেতে পারবেনা বলে জানালো।

শেষে পিসি রাগ করে বললো, আমার জন্য যখন তোদের ঘরই নেই, তখন আমায় বাসে তুলেদে আমি বাড়ি ফিরে যাই, আমি অনেক কষ্টে পিসির রাগ ভাঙিয়ে শেষে আমার ঘরে থাকার জন্য পিসিকে রাজি করলাম। ঝামেলা সামলাতে গিয়ে আমার আর ড্রিংক করা হলনা। কিন্তু আমার গুণধর বন্ধুরা আমার ভাগের ব্লেন্ডারস প্রাইডটাও শেষ করে দিয়েছে। পিসিকে বললাম "যদি তুমি রাগ না করো তো আমি একটু ড্রিংক করতে পারি তোমার সামনে?" পিসি বললো," আমাকেও একটু দিস যদি তোর আপত্তি না থাকলে"। মদ শেষ বলে পিসিও আমার সাথে বেরোলো মদ কিনতে। আমি পিসিকে জিজ্ঞাসা করলাম, "তুমি কি ব্রীজার খাবে?" পিসি বললো, "তুই কি নিবি?", আমি বললাম," আমি ব্লেন্ডার প্রাইড নেব"। "ওটাই একটু বড় নিয়েনে আমার জন্য আলাদা কিছু নিতে হবে না"।

পিসি টাকা দিতে চাইলেও আমি নিলাম না, তাই পিসি ভালো কাজু বাদাম ভাজা কিনলো তারপর একটু সমুদ্রের পারে বসে নটা নাগাদ ফিরে এলাম। হোটেলে এসে দেখি সবার খাওয়া হয়ে গেছে, দেখে আমাদের দুজনেরই একটু খারাপ লাগলো। পিসি বললো,"দেখলিতো যাদের জন্য এতো করলি তারা সবাই নিজেরটা নিয়েই ব্যস্ত"। আমি বললাম,"ছাড়ো আমরা রুমে গিয়ে ড্রিং করি এমনিতেই আর কিছু খেতে ইচ্ছে করছে না"।

আমরা রুমে এসে ফ্রেশ হয়ে ড্রিংক করতে শুরু করলাম আর সাড়ে দশটার মধ্যেই আমি তিন পেগ শেষ করতেই খুব ঘুম পেয়ে গেলো, তাই শুয়ে পরলাম, পিসি তখনও আস্তে আস্তে খাচ্ছিল আর টিভিতে সিরিয়াল দেখছিল।
খুব জোর প্রসাব পেয়ে ঘুম ভেঙে গেলো।ঘুম যখন ভাঙল তখন সোয়া বারোটা বাজে, আমি আর পিসি দুজন দুজনকে জড়িয়ে ধরে ঘুমোচ্ছিলাম, আমি পেচ্ছাব করে এসে পিসিকে দেখতে থাকলাম, অপরুপ সুন্দর লাগছে এই ড্রিম লাইটের আলোয় পিসিকে, পিসি শুধু একটা স্লিভলেস ক্রিম কালারের নাইটি পরে ঘুমোচ্ছে, যার বুকের কাছের দুটো হুকের ফাঁক দিয়ে পিসির বাঁদিকের ৩২ সাইজের মাইয়ের ছোট বোঁটাটা দেখা যাচ্ছে।

নাইটিটা হাঁটুর গোছের উপরে উঠে আছে ফলে পিসির সরু লোমহীন মসৃন পাগুলো দেখা যাচ্ছে। নেশার ঝোঁকে আমার খুব পিসিকে চুদতে ইচ্ছে হলো, বাঁড়া দাড়িয়ে গেল। পিসির পাশে বসে পিসির মুখটা দেখতে থাকলাম, সরু কালচে গোলাপী ঠোঁট, সুন্দর ভাবে প্লাক করা সরু ভুরুতে পিসির মুখটা অনেক মিষ্টি লাগছিল। আমার খুব কিস করতে ইচ্ছে করলো। আগে কোনদিন পিসিকে এরকম কামের দৃষ্টিতে দেখিনি, দেখার মতো ও নয় যদিও। পিসির নাম মিষ্ঠু, বয়স ৪৬, রোগা, গায়ের রঙ মাঝারি, ছোট ৩২সাইজের ঝোলা মাই আর অল্প মেদ যুক্ত পাছা। আমি তাড়াতাড়ি করে শুয়ে পিসিকে আবার জড়িয়ে ধরলাম এবং এবার একটু নিচুর দিকে নেমে শুলাম যাতে আমার মাথাটা পিসির বুকের কাছে থাকে। পিসিও আমায় ঘুমের ঘোরে বুকে জড়িয়ে নিলো।

আমার মুখের সামনে পিসির বাঁ মাইয়ের ছোট্ট খয়েরী বোঁটা নাইটির দুই হুকের ফাঁক দিয়ে বেরিয়ে আছে। আমি বুকে অনেক সাহস এনে বোঁটাটায় জিভ ছোঁয়ালাম। পিসি নড়লো না দেখে অরিয়োলটা একটু চাটলাম।পিসি আমার দিকে একটু সরে বোঁটাটা আমার ঠোঁটে ছোয়াল আর আমি সাহস এবার করে চুষতে শুরু করলাম। কিছুক্ষণ পরে পিসি নড়ে উঠল, আমি ভয়ে মুখ সরিয়ে নিলাম। পিসি নিজেই বুকের হুক গুলো খুলে দিল কিন্তু আমায় কিছু বললো না। বেশ কিছুক্ষন দুজনে চুপ করে শুয়ে রইলাম। পিসির গাঢ় ঘুম ঘুমোচ্ছে দেখে এবার আমি ডান হাত দিয়ে নাইটির বুকের কাছটা একটু ফাঁক করে বাঁদিকের মাইটা পুরোটা বের করে বোঁটাটা মুখে নিয়ে আবার চুষতে শুরু করলাম।

মিনিট পাঁচেক চোসার পরেই পিসি আমার মাথাটা বুকে চেপে ধরে মাথার চুলে হাত বুলিয়ে দিতে লাগল। পিসি জেগে গেছে আর আমার মাই চোষা উপভোগ করছে দেখে আমি ডান হাতটা পিসির পাছার উপর দিয়ে আলতো আলতো করে টিপতে শুরু করলাম। পিসির ঘন ঘন গরম নিশ্বাস আমার কপালে পরছে। বেশ কিছুক্ষন চোষার পর পিসি একটু বাঁদিকে ঘুরে ডান মাইয়ের বোঁটাটা আমার ঠোঁটের সামনে দিয়ে বলল "এবার এটা চোষ", আর আমি সঙ্গে সঙ্গে প্রাণপণে পিসির ডান মাইয়ের ওরিয়োলটাও প্রায় পুরোটা মুখে ঢুকিয়ে চুষতে লাগলাম। পালা করে মাই দুটো ভালো করে চোষার পর পিসির সম্মতি পেয়ে আমি নীচ থেকে হাত গলিয়ে পিসির নাইটিটা খুলে পিসিকে চিৎ করে বিছানায় শোয়ালাম আর নিজেও গেঞ্জি আর প্যান্টটা খুলে পিসির উপর শুলাম।

পিসির মুখের কাছে আমি মুখ নিয়ে যেতেই পিসি আমায় জড়িয়ে ধরে ঠোঁটে কিস করতে শুরু করলো, আমিও পিসির সাথে তাল মিলিয়ে কিস করে চললাম। পিসি হাত বাড়িয়ে বেড সুইচ টিপে ড্রিম লাইটটা নিভিয়ে দিল।পিসি গরম হচ্ছে দেখে আমি গলায় ঘাড়ে বুকে চুমু খেতে শুরু করলাম। গলায় কিস করার সময় পিসি খুব আস্তে আস্তে শিৎকার করছিল আর বলল, "উমম আস্তে আস্তে কর চয়ন কামড়াস না"। আমি পিসির গলায়, বুকে কিস করতে করতে গুদে আমার মধ্যমাটা ঢোকাতে গিয়ে দেখি, গুদ রসে ভিজে গেছে।আমি গুদের উপর আঙ্গুল ঘোষতে থাকি। আমি বুক থেকে নেমে পিসির নাভিটা চেটে গুদের কাছে মুখ নিয়ে এলাম।

পিসি আমায় কোন বাঁধা দিচ্ছেনা, শুধু আরামে মৃদু শিৎকার করে চলেছে, আমি পিসির পা দুটো ফাঁক করতে চাইলেও পিসি পা ফাঁক করলো না। আমি পায়ের চেটো থেকে কিস করতে করতে উপরে উঠতে লাগলাম আর পিসি আসতে আসতে পা ফাঁক করতে শুরু করল। যখন পিসির থাইয়ে কিস করছিলাম পিসি তখন পুরো পা ফাঁক করে দিল। অন্ধকারে দেখতে না পেলেও বুঝতে পারলাম গুদ নরম লোমে ঢাকা, তাই আমি দুহাতে লোম গুলো ফাঁক করে গুদে জিভ ঢুকিয়ে চাটতে শুরু করলাম। পিসি বলল, " উফফ চয়ন ওখানে মুখ দিচ্ছিস কেন, ওটা নোংরা জায়গা"।

আমি কোন বাঁধা না শুনে চাটতেই থাকলাম। কিছুক্ষণ চাটার পর গুদে আমার ডান হাতের মধ্যমাটা ঢুকিয়ে দেখি গুদ প্রচন্ড টাইট একেবারে কুমারী মেয়েদের মত। আমি গুদ চাটতে চাটতে গুদে আংলি করতে থাকলাম আর পিসি কামের জ্বালায় গোঙাতে থাকলো ও আমার মাথার চুল ধরে গুদের উপর ঠেসতে থাকলো। দশ মিনিট মতো চাটার পরেই পিসি আরও জোরে শীৎকার করতে করতে বলল,"উফফফ চয়ন আর পারছি না, উফফ আআআহ এবার ছেড়ে দে সোনা,আমার শরীরের ভেতরটা কেমন করছে, আর চাটিস না"।

আমি পিসির কথায় কান না দিয়ে এবার আরো জোরে খিচতে আর চাটতে শুরু করলাম আর পিসি এবার গলা ছেড়ে শিৎকার করতে করতে আমার মুখে রস ছেড়ে দিল।আমি গুদের ভিতর জিভ ঢুকিয়ে চেটে চেটে সব রসটা খেয়ে নিলাম। রস খাওয়া হলে পিসি কিছুক্ষণ বিছানায় শরীর এলিয়ে শুয়ে রইল আর আমি পিসির উপর উঠে পিসির মাই দুটো চুষতে শুরু করলাম। কিছুক্ষণ পর পিসি "সর আমার পেচ্ছাব পেয়েছে" বলে উঠে বাথরুম গেলো।

আমিও পিসির পেছন পেছন গেলাম। এবার আলোয় পিসির গুদতা ভালো করে দেখলাম, পিসি প্রসাব করে জল দিয়ে গুদটা ভালোকরে ধুলো, আমিও প্রসাব করার সময় পিসি আমার বাঁড়াটা হাত দিয়ে ধরলো আমার বাঁড়া দাড়িয়েই ছিল, পিসির চোখ চকচক করে উঠলো। আমি পিসিকে বললাম, " পিসি তোমার গুদে একটু আমার বাঁড়াটা ঢোকাতে দেবে?"। পিসি বলল, "তোর যা ইচ্ছা করবি, এখন শুতে চল"।

পিসি বিছানায় শুলে আমি নিজের বালিশটা নিয়ে পিসির কোমরের নিচে দিয়ে পিসির বাঁপাটা আমার কাঁধে নিয়ে নিলডাউন হয়ে বসে গুদের মুখে আমার বাঁড়াটা একটু সেট করে আস্তে আস্তে চাপ দিলাম। আমি তখনও জানতাম না যে পিসি ভার্জিন। পিসির গুদ ভিসন ছোট আর টাইট বলে আমার মোটা বাঁড়াটা কিছুতেই গুদে ঢুকছিলনা।পিসি এবার বাঁড়াটা গুদের মুখে কিছুক্ষণ ঘষে গুদের চেরায় ধরে বলল 'এবার ঢোকা"। আমি পিসির কোমর ধরে জোরে এক ঠাপ দিতেই বাঁড়ার কিছুটা গুদে ঢুকলো কিন্তু পিসি চিল্লিয়ে উঠলো, "উফফ উফফ আস্তে, চয়ন খুব লাগছে আস্তে করে ঢোকা"।

মিনিট পাঁচেকের চেষ্টায় আমি আস্তে আস্তে ঠাপ দিতে দিতে পিসির গুদে আমার বাঁড়ার অর্ধেক ঢোকাতে পারলাম আর তারপর জোরে জোরে ঠাপাতে লাগলাম। আট দশ বার ঠাপানোর পর পিসি চিৎকার করে উঠলো," চয়ন থামথাম, আমার খুব লাগছে, মনে হয় গুদ ফেটে গেছে, খুব জ্বালা করছে তুই বের করেনে , আর করিসনা এখন"।

আমি অবাক হয়ে বললাম, "কেন পিসি আমিতো কিছুই করলাম না এখনও পাঁচ মিনিটও হয়নি, এরকম বলোনা প্লিজ"। পিসি একটু রেগেই বলল, "তুই আগে বার কর, আমার খুব জ্বালা করছে বলছিতো, মনে হয় রক্ত বেরোচ্ছে"।

আমি পিসির উপর শুয়েই বেড সুইচটা জ্বালাতে গেলে পিসি আআআআ করে আরো জোরে চিৎকার করে উঠলো কিন্তু আমার শরীরের ভারে পুরো বাঁড়াটাই পিসির গুদে ঢুকে গেল। আমি লাইট জ্বালাতেই পিসি আমায় বুকের উপর থেকে সরিয়ে দিল ফলে গুদ থেকে বাঁড়া বেরিয়ে গেল আর তাতে রক্ত লেগে আছে। বাঁড়ায় রক্ত দেখে আমি উঠে বসে পিসির গুদ ফাঁক করে দেখলাম, গুদের ভেতর থেকে অল্প রক্ত বেরিয়েছে।

পিসি জিজ্ঞাসা করলো,"রক্ত বেরোচ্ছে নাকি"? আমি বললাম "এবাবা তোমার মাসিক শুরু হয়ে গেল"। পিসি বলল,"দূর গাধা আমার এখন আর মাসিক হয়না, ওটা তুই পর্দাটা ফটিয়েছিস। যা কাউকে কোনোদিন করতে দিইনি আজ তাই করে দিলি আমার নেশার ঝোঁকে"। আমি পুরো ঘেঁটে গেলাম, পিসি এখন আমার উপর রেগে আছে কিনা বুঝতে পারলামনা। আমি চুপ করে পিসির দুপায়ের মাঝে বসে রইলাম। বেশ কিছুক্ষণ নীরবতার পর পিসি বলল, "আজ যা হলো, কাউকে কিছু বলবি না কথা দে"।

আমি বললাম, "কথা দিলাম কাউকে কিছু বলব না কিন্তু আমি ইচ্ছে করে তোমার পর্দা ফাটাইনি বিশ্বাস করো"। পিসি বলল "ওটা কেউ ইচ্ছে করে ফাটায় না, চুদলেই ফাটে, যা হাওয়ার তা হয়েছে এখন শুয়ে পরি আয়"।

আমি বললাম,"আমার খুব তোমাকে আদর করতে ইচ্ছে করছে, করতে দেবে প্লিস?" পিসি বলল " আদর মানেতো আমায় চুদতে চাস,এই পঞ্চাশ বছরের বুড়িকে চুদে কোন আরাম পাবিনা, একবার যখন গুদে বাঁড়া ঢোকাতে দিয়েছি আরতো তোকে বারণ করতে পারিনা,বাকিটা তোর ইচ্ছা"। পিসির কামোত্তেজনা কিছুটা কমে গেছে দেখে আমি আবার গুদ চাটতে শুরু করলাম।

মিনিট দশেক চাটার পরেই পিসি বললো, "ঠিক আছে এবার ঢোকা কিন্তু আস্তে আস্তে করবি"।

আমি পিসির উপর শুয়ে গুদে বাঁড়া ঢুকিয়ে আস্তে আস্তে ঠাপাতে আরম্ভ করলাম কিস করতে করতে, প্রতিটা ঠাপের সাথে সাথে পিসি আবার গরম হতে শুরু করলো। মিনিট পনেরো ঠাপানোর পরে পিসি আমার পিঠ খামচে ধরে রস খসিয়ে দিলো, কিন্তু মদ খেলে সহজে আমার রস বেরোয় না, শুয়ে শুয়ে ঠাপাতে ঠাপাতে পা ব্যাথা করতে শুরু হলো। আমি গুদ থেকে বাঁড়া বের করে নিতে পিসি বলল,"হয়ে গেলোতো, এবার শুয়ে পরি চল"। আমি পিসিকে বললাম, "পিসি আমার পায়ে ব্যাথা করছে এই ভাবে করতে, তুমি একটু এই সাইডে এসে উবু হয়ে বসবে"।

পিসি কি বলবে ভেবে না পেয়ে বললো,"আরো করবি? তাহলে ঘুমাবি কখন? একটা বাজতে যায়"। আমি পিসিকে বিছানার ধারে এনে ডগি স্টাইলে বসলাম আর তারপর বাঁড়াটা গুদে ঢুকিয়ে দিলাম এক ঠাপে। আমি পেছন দিক থেকে পিসির মাই গুলো টিপতে টিপতে আবার ঠাপাতে শুরু করলাম।

কিছুক্ষণ পরে পিসি গোঙাতে গোঙাতে বলল, "চয়ণ তুই এরকম চোদাচূদি কোথায় শিখলি? করিস নাকি কাউকে"? আমি মিথ্যে বললাম,"না কাউকে করিনি, তবে পাণু দেখে দেখে শিখেছি"। "পানু কিরে"? পিসি বলল। "ওই চুদাচুদির ভিডিও, তুমি দেখবে? আমার মোবাইলে আছে" আমি জিজ্ঞাসা করলাম। "ঠিক আছে তোর আগে হয়ে যাক তারপর দেখবো"। পিসির উৎসাহে আমি আরো জোরে ঠাপতে শুরু করলাম, পিসি শীৎকার করতে করতে নিজেও এবার ঠাপ দিতে শুরু করলো আর আবার আমার বাঁড়া গরম রসে ভাসিয়ে দিল। আমারও হয়ে এসেছিল। আমি আরো দুমিনিট মতো চুদে, পিসির গুদে বাঁড়া চেপে ধরে সব রসটা ফেললাম। আমি বাঁড়া বের করে নিলে পিসি খাটে শুয়ে বললো,"ভেতরে রস পরলে খুব আরাম লাগেতো"।

আমি পিসির পাশে বসে মোবাইলে একটা পানু চালিয়ে পিসির হাতে দিলাম। পিসি কিছুক্ষণ দেখে বলল "এরাতো অনেক রকম ভাবে করছেরে"? আমি বললাম, "তুমি চাইলে এরম ভাবে আমিও তোমাকে করতে পারি"। পিসি আরও কিছুক্ষণ দেখে বলল, "যা করার আজ আর কাল করবো, কিন্তু বাড়ি ফিরে গিয়ে আর কিছু করতে চাইবি না, তবে চল একটু ঘুমিয়েনি খুব ক্লান্ত লাগছে, ভোরবেলা আবার করবো"।
 

Users who are viewing this thread

Back
Top