What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

দলবদ্ধ চোদাচুদির বাংলা গ্রুপ সেক্স স্টোরি – অচেনা প্রেম (1 Viewer)

Starling

Board Senior Member
Elite Leader
Joined
Mar 7, 2018
Threads
775
Messages
12,016
Credits
220,609
Recipe wine
Kaaba
Profile Music
Birthday Cake
– ভারতীয় রেলের একটি অতি বিশিষ্ট ট্রেন রাজধানী এক্সপ্রেস। কত দ্রুত গতিতে, কত কম সময়ে, কত সুখ স্বাচ্ছন্দের সাথে এক গুচ্ছ যাত্রীদের দেশের একপ্রান্ত থেকে আর এক প্রান্তে দিনের পর দিন পৌছে দিচ্ছে এই ট্রেন। সাথে দিচ্ছে পানীয় জল, প্রাতঃ রাশ থেকে নৈশ্য ভোজন, সাথে বিছানা বহন করার কোনও প্রয়োজন নেই, সেটাও পাওয়া যাবে এই ট্রেনের কামরায়। আর কপাল ভাল থাকলে কখনও কখনও বাড়তি সুযোগ সুবিধা পাওয়া যায়, যা আমি একবার পেয়ে ছিলাম।

তখন আমার বয়স প্রায় ৩৫ বছর। একটি বিশেষ দরকারে রাজধানী এক্সপ্রেসে কলিকাতা থেকে দিল্লী যাচ্ছি। এসি টু টায়ার বোগীর প্রায় মাঝামাঝি ভীতর দিকে কামরায় চারটি সীট, একধারে একটি সদ্য বিবাহিত জোড়া নীতীশ ও মৌমিতা হানিমুনে যাচ্ছে। মৌমিতা অসাধারণ সুন্দরী ও ফর্সা, মিষ্টি মুখে মিষ্টি হাসি লেগেই আছে, পরনে লেগিংস ও কুর্তি, যার উপর দিয়ে মাইয়ের ভাঁজটা প্রায়ই দেখা যাচ্ছে। মাইগুলো বেশ বড় (মনে হয় ৩৪ সাইজের ব্রা পরে আছে), তবে গঠন খুবই সুন্দর। লেগিংসটা, ভরা গোল দাবনার সাথে লেপটে আছে। দুজনেই খুবই মিশুকে, নীতীশ মাঝে মাঝেই মৌমিতাকে চকাৎ করে চুমু খাচ্ছে, গালে ও দাবনায় চিমটি কাটছে আর সুযোগ পেলেই ওর মাইগুলো টিপে দিচ্ছে।

সব মিলিয়ে মৌমিতার দিক থেকে চোখ সরানোই যাচ্ছেনা আর তাকে দেখতে দেখতে আমার জাঙ্গিয়ার ভীতরে শুড়শুড়ি হচ্ছে। আমার নীচের বার্থে একটি অবিবাহিতা ২০-২২ বছরের মেয়ে, নাম বন্দনা, দেখতে খুবই সুন্দর, পরনে জীন্সের প্যান্ট ও টপ, মাইগুলো খোঁচা খোঁচা (সাইজ বোধহয় ৩২ হবে), পোঁদটা যেন প্যান্ট ফেটে বেরিয়ে আসছে, মুখ দেখে মনে হচ্ছে খুবই স্মার্ট ও সেক্সি। কথা বলে জানলাম, মেয়েটি সফ্টওয়ের ইঞ্জিনিয়ার, কলকাতায় চাকরি করছে, এখন ছুটিতে বাড়ি যাচ্ছে। এই দুটো কচি সুন্দরী কে দেখতে গিয়ে আমার অবস্থা কাহিল, জাঙ্গিয়ার মধ্যে ব্যাথা শুরু হয়ে গেছে, বুঝতে পারছিলাম না, এই ১৬ ঘন্টা যাত্রা কি করে নিজেকে সামলে রাখব। টিকিট চেকার এসে টিকিট চেক করার পরেই আপ্যায়ণ আরম্ভ হয়ে গেল। চা ও জলখাবার, কিছুক্ষণ বাদে গরম স্যুপ ও শেষে ডিনার।

চারজনেই খুব গল্পে মেতে উঠলাম। আমরা গল্প করতে করতে জড়তা কাটিয়ে ফেলে খুবই ফ্রী হয়ে গেলাম। আমি একটু নীচু হয়ে আমার ব্যাগ থেকে মোবাইল চার্জারটা বার করছিলাম, তখনই বন্দনা উঠে টয়লেট গেল, আর ওর নরম পোঁদটা আমার মুখের সাথে ঘষা লাগল। বন্দনার পোঁদের নমনীয়তায় ও মিষ্টি গন্ধে আমার শরীরে বিদ্যুত বয়ে গেল। বুঝতে পারলাম না ও কি ইচ্ছে করে আমার মুখে ওর পোঁদটা ঘষে দিল। যাই হউক দেখি কি হয়। নৈশ্য ভোজনের পর বিছানা পেতে আমরা শোবার উদ্যোগ নিলাম। মাঝের পরদাগুলো ভাল করে টেনে দিয়ে নীতীশ আলো নিভিয়ে দিল। আমরা চারজনে আলো আঁধারি পরিবেশে গল্প করছিলাম। হঠাৎ নীতীশ মৌমিতার ঠোঁটে ঠোঁট রেখে চুষতে লাগল। মৌমিতা প্রথমে কিছুটা প্রতিবাদ করলেও পরে ও নীতীশের ঠোঁটে ঠোঁট রেখে দিল। নীতীশ মৌমিতাকে বলল, "ডার্লিং, আমরা ত হানিমুনে বেরিয়েছি তাই আমরা ট্রেনেই কাজকর্ম্ম আরম্ভ করে দি, আশাকরি ওনারা কোনও প্রতিবাদ করবেন না।" মৌমিতার লজ্জায় গাল লাল হয়ে গেল, ও নীতীশের গালে আদর করে একটা চড় কষিয়ে দিল। কিছুক্ষণ বাদে আমি আর বন্দনা নিজের নিজের বার্থে শুয়ে পড়লাম।

নিশুতি রাত, দ্রুত গতিতে ট্রেন ছুটছে, হঠাৎ একটা খুট করে আওয়াজ হল। পাশ ফিরে যা দেখলাম মাথা ঘুরে গেল…….

নীতীশ নিজের প্যান্টটা নামিয়ে ওর ঠাটিয়ে ওঠা ৮" বাড়াটা মৌমিতার মুখে দিয়েছে আর মৌমিতা সেটা চকাৎ চকাৎ করে চুষছে। একটু বাদে নীতীশ মৌমিতার লেগিংস আর প্যান্টিটা নামিয়ে গুদ চাটতে লাগল আর হাত উপর দিকে করে মৌমিতার টপ টা তুলে দিয়ে ওর ব্রায়ের হুকটা খুলে পক পক করে মাইগুলো টিপতে লাগল। মৌমিতা সব লজ্জা ভুলে গিয়ে তখন চোদন খাওয়ার জন্য তৈরী হচ্ছিল আর মুখ দিয়ে ওঃ… আঃ…. আওয়াজ করছিল।

এই দৃশ্য দেখে আমার ত বাড়া খাড়া হয়ে গেছে। আমি নিচের বার্থের দিকে তাকিয়ে দেখলাম বন্দনা একদৃষ্টিতে ওদের দিকে তাকিয়ে ওদের চোষাচুষি দেখছে আর গরম হয়ে নিজের দাবনা গুলো ঘষছে। আমি সুযোগ বুঝে বার্থ থেকে নেমে আমার বাড়াটা বের করে উত্তেজিত বন্দনার মুখের সামনে ধরলাম। বন্দনা নিজেই আমার বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগল। আমি বন্দনার টী শার্টের বোতাম খুলে ওর ব্রা য়ের ভীতর হাত ঢুকিয়ে ওর কচি কচি মাইগুলো টিপতে লাগলাম। বন্দনার অসাধারণ মাই! খুবই উন্নত, বিন্দুমাত্র ঝুল নেই। গোলাপি মাইয়ের উপর খয়েরী বোঁটা গুলো মনে হচ্ছে যেন ফুলের উপর ভোমরা বসে আছে।

একটু বাদে বন্দনার প্যান্ট আর প্যান্টি টা নামিয়ে দিলাম। ওঃ কি মসৃণ গুদ বন্দনার! গোলাপি গুদ, যেন মাখন, পাপড়িগুলো সরু আর নরম, বেশ চওড়া তার মানে ওর চোদাচুদির অভিজ্ঞতা হয়ে গেছে। বাল কামিয়ে রাখার ফলে গুদটা আরো লোভনীয় লাগছে। বন্দনা আমায় জানাল, ওর দুই সহকর্মী ওর সতীচ্ছদ ফাটিয়েছে। বুঝলাম এই গুদে আমার বাড়া খুব মসৃণ ভাবে ঢুকে যাবে। আমি বন্দনার গুদ চাটতে লাগলাম। বন্দনা দাবনা গুলো ঘষতে লাগল।

নীতীশ হাসতে হাসতে বলল, "আমাদের চোষাচুষি আর টেপাটেপি দেখে তোমরাও চোষাচুষি আর টেপাটেপিতে নেমে পড়লে।" মৌমিতারও দাবনা গুলো খুব ফর্সা, অন্ধকারেও জ্বলজ্বল করছে। এরপর আমি আর নীতীশ এক সাথে বন্দনা আর মৌমিতার গরম গুদে আমাদের বাড়াটা ঢুকিয়ে জোরে ঠাপ দিলাম। আমাদের দুজনেরই গোটা বাড়া একঠাপে নিজের সঙ্গিনির গুদে ঢুকে গেল। বন্দনা অবিবাহিতা হলেও চোদার অভিজ্ঞতা ভালই ছিল, ও পা তুলে খুব ধীর স্থির ভাবে চুদছিল। বন্দনার ঠোঁট গোলাপের পাপড়ির মত নরম, তাই ঠাপানোর সময় ওর ঠোঁট চুষতে আমার খুব ভাল লাগছিল। ট্রেনের গতি ও ঝাঁকুনির সাথে আমাদের ঠাপের গতি ও চাপ দুটোই বেড়ে গেল। দুটো মেয়েরই মুখ দিয়ে গোঙ্গানির শব্দ হচ্ছিল অর্থাৎ দুজনেই খুব উন্মুক্ত হয়ে চুদতে খুব আনন্দ পাচ্ছিল। এ এক অসাধারণ অভিজ্ঞতা! কেউ কাউকে চিনি না অথচ চলন্ত ট্রেনে দলবদ্ধ হয়ে চুদছি।

মনে হচ্ছে আমার আর নীতীশের মাঝে একটা অঘোষিত প্রতিযোগিতা চলছে, কে কত জোরে ও কত বেশীক্ষণ সঙ্গিনী কে চুদতে পারে। প্রায় কুড়ি মিনিট ঠাপানোর পর বন্দনা আমার বাড়ার মাথায় জল ছাড়ল। আমিও আর কয়েকটা পেল্লাই ঠাপ দিয়ে ওর গুদ বীর্য দিয়ে ভরে দিলাম। এতক্ষণে মৌমিতার ও রস খসল। নীতীশ ওর গুদে বীর্য ঢালল। এই অবস্থায় টয়লেট যাওয়া সম্ভব ছিলনা তাই আমরা বেডরোলের তোয়ালে দিয়ে সঙ্গিনীদের গুদ পুঁছে পরিষ্কার করলাম। বন্দনা প্যান্টি আর প্যান্ট টা ঠিক করে পরে নিল। এই সময় কিছুক্ষণের জন্য ট্রেন থামল। মনে হচ্ছিল সেও যেন আমাদের সাথে পরিশ্রম করেছে, এবং এখন একটু বিশ্রাম করছে। ট্রেন ছাড়ার পর একটু গতি নেবার পর আমরা চারজনেই টয়লেট গেলাম। নিশুতি রাতে সমস্ত যাত্রী অঘোরে ঘুমাচ্ছে তাই টয়লেট ফাঁকা ছিল ও তাহার সামনে কোনও লোক ছিলনা।

বন্দনার প্রস্তাবে আমরা জোড়ায় টয়লেটে ঢুকে গেলাম। বন্দনা আমার সামনে নিজের প্যান্টের চেনটা খুলে প্যান্টিটা নামিয়ে দাঁড়িয়ে দাঁড়িয়ে মুততে লাগল আর আমাকেও মুততে বলল। আমি মোতার সময় ও আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে রাখল আর বলল, "গুরু, তোমার যন্ত্রটা হেভী। তোমার কাছে চুদে আমার অনেক দিনের ক্ষিদে মিটেছে। তুমি প্রথম যখন সীটে এসে বসেছিলে তখন থেকেই আমার খুব লোভ লাগছিল তাই আমি সুযোগ বুঝে আমার পোঁদটা তোমার মুখে ঘষে দিয়েছিলাম। আশাকরি তোমার ভালই লেগেছিল।" আমি বললাম, "অবশ্যই ভাল লেগেছিল সোনা, তোমার নরম পোঁদের স্পর্শ আর মিষ্টি গন্ধ আমি ভুলতেই পারছিনা। আমাকে এখন একটু পোঁদে হাত দিতে আর গন্ধ শুকতে দাও।" বন্দনা প্যান্ট আর প্যান্টিটা নামিয়ে সামনের দিকে হেঁট হয়ে দাঁড়িয়ে আমায় ওর পোঁদে মুখ দিতে বলল। ওঃফ, বন্দনার কি অসাধারণ গোলাপি নরম পোঁদ। গর্তের গঠনটা সম্পূর্ণ গোল, মিষ্টি গন্ধে নেশা হয়ে যাচ্ছে। আমি ওর পোঁদ চাটতে লাগলাম।

একটু বাদে ও বার্থে ফিরে যাবার জন্য বলিল। আমরা আবার নিজের বার্থে ফিরে এলাম। এত গভীর রাতে বোধহয় আমরা চারজনই জেগে ছিলাম। আমি লক্ষ করেছিলাম নীতীশ মৌমিতাকে চোদার সময় বারবার বন্দনার মাই আর গুদের দিকে তাকাচ্ছিল। বন্দনার মত জোয়ান ড্যাবকা মেয়ে দেখে নীতীশেরও হয়ত ওকে চুদতে ইচ্ছে হয়েছিল। বন্দনা টয়লেট থেকে ফিরে সঙ্গী পাল্টা পাল্টি করার পরামর্শ দিল। নীতীশ সাথে সাথেই রাজী হয়ে গেল কিন্তু মৌমিতা কিছুতেই রাজী হচ্ছিলনা। বন্দনা ওকে অনেক বোঝালো যে আমরা কেউ কাউকে চিনি না তাই লজ্জা বা জানাজানি হবার ভয় নেই। অবশেষে মৌমিতা রাজী হল। আমার ত প্রথম থেকেই সুন্দরী নব বিবাহিতা মৌমিতাকে চোদার ইচ্ছে হচ্ছিল। আমরা সঙ্গী পাল্টা পাল্টি করলাম। মৌমিতার লাজুক মুখে অনেক চুমু খেলাম আর লিপস্টিক লাগানো মিষ্টি নরম ঠোঁট চুষলাম। তারপর ওর কুর্তি টা তুলে দিয়ে ব্রা য়ের হুকটা খুলে দিলাম আর ফুলে ওঠা ফর্সা মাইগুলো পকপক করে টিপতে আর চুষতে লাগলাম।

বিয়ের এই কদিনের মধ্যেই নীতীশ বেশ ভাল করেই মৌমিতার মাইগুলো টিপেছে তাই ওগুলো বেশ ড্যাবকা হয়ে গেছে। নীতীশ ওর বোঁটাগুলো চুষে বেশ বড় করে দিয়েছে। মৌমিতা নিজেই আমার প্যান্ট টা নামিয়ে আমার বাড়ার চামড়া টা গুটিয়ে দিয়ে খেঁচতে লাগল। আমার বাড়াটা শক্ত কাঠ হয়ে হড়হড় করছিল। মৌমিতা বলল, "কি গো, পুরো মালটা বন্দনার গুদে ঢালোনি নাকি, এখনই এত হড়হড় করছে। এই অবস্থায় চুদলে ত আমার গুদ তোমার বীর্য দিয়ে ভরে যাবে। আমাকে চুদবে ভেবে আগে ভাগেই জমিয়ে রেখেছ?" আমি মৌমিতার মুখে আমার বাড়াটা পুরে দিলাম আর ও চকচক করে চুষতে লাগল। পাসের বার্থে বন্দনা একইসাথে নীতীশের বাড়া চুষছিল। আর ওর সদ্য বিবাহিতা বৌ আমার বাড়া চুষছিল। মৌমিতা আমার বিচিগুলো নিয়ে খেলছিল। একটু বাদে আমি মৌমিতার পা ফাঁক করে ওর মসৃন বালে ভরা গুদ চাটতে লাগলাম। ওর রসটা আমার খুব সুস্বাদু লাগল।

মৌমিতার গুদটা বেশ চওড়া, এই কদিনেই নীতীশ ওকে বারবার চুদে ওর গুদের কোটটা চওড়া করে দিয়েছে। আমি মুখটা একটু নীচের দিকে নিয়ে গিয়ে মৌমিতার পোঁদ চাটলাম। ওর পোঁদের গন্ধে আমার নেশা হয়ে যাচ্ছিল। ওর পাছাগুলো স্পঞ্জের মত নরম। আমি ওকে হাঁটুতে ভর দিয়ে পোঁদ উচু করতে বললাম। ও পোঁদ উচু করতেই আমি পিছন দিয়ে এক ঠাপে ওর গুদে বাড়া ঢুকিয়ে দিলাম। মৌমিতা ককিয়ে উঠল। আমি ওর শরীরের দুই দিক দিয়ে হাত বাড়িয়ে ওর দুলতে থাকা মাইগুলো টিপতে টিপতে ঠাপাতে লাগলাম। আমাদের সাথে পাল্লা দিয়ে নীতীশও বন্দনাকে পোঁদ উচু করিয়ে ঠাপাচ্ছিল। তার আগে ও বন্দনার মিষ্টি পোঁদের গন্ধ খুবই উপভোগ করছিল। ওর সাথে মৌমিতা থাকা সত্বেও ও প্রথম থেকেই বন্দনাকে চুদতে খুব ইচ্ছুক ছিল।

এইভাবে প্রায় আধ ঘন্টা ধরে এক নাগাড়ে ঠাপানোর মৌমিতার পাছা আর গুদ কেঁপে উঠল আর ও আমার বাড়ার মাথায় যৌনরস ঢেলে দিল। আমি দুই এক মিনিট মোক্ষম ঠাপ দিয়ে ওর গুদে ফ্যাদা ঢাললাম। নীতীশ আর বন্দনা তখনও পুরোদমে লড়াই চালিয়ে যাচ্ছিল। মৌমিতা ইয়ার্কি করে নীতীশ কে বলল, "এইবার বন্দনা কে ছাড়ো, তা না হলে ওর গুদ ফেটে দরজা হয়ে যাবে।" নীতীশ বন্দনা কে যেন পুরো শুষে নিতে চাইছিল তাই আরো কিছুক্ষণ ঠাপানোর পর বন্দনার গুদে বীর্য ঢালল। এই প্রতিযোগিতা নীতীশই জিতল। বন্দনা বলল, "আমি ত কখন থেকে ওকে মাল বের করতে বলছি, ও মুচকি হেসে একভাবে ঠাপিয়ে যাচ্ছে। মৌমিতা, তুমি রোজ কি করে এতক্ষণ ধরে ওর ঠাপ সহ্য কর, তোমার গুদে ব্যাথা লাগেনা?" মৌমিতা নীতীশের বীর্য মাখানো হড়হড়ে বাড়া ধরে বলল, "হ্যাঁ গো, এই মালটা গুদে ঢুকলে বের হতে চায়না।" আবার সেই তোয়ালে দিয়েই দুটো মেয়ের যৌনাঙ্গ পোঁছানো হল। আমি আর নীতীশও বাড়া পুঁছে পরিষ্কার করলাম। সারারাত আমাদের না ঘুমিয়েই কাটল।

এক রাতের অচেনা অজানা লোকেদের সাথে চোদাচুদির এই অভিজ্ঞতা আমায় খুবই আনন্দ দিয়েছে। গন্তব্যে পৌছানোর পর আমাদের ছাড়াছাড়ি হয়ে গেছে, আর কোনও যোগাযোগ নেই, তবে ঐ রাতের স্মৃতি এখনও মনে শুড়শুড়ি দেয়।
 

Users who are viewing this thread

Back
Top