What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

Nagar Baul

Board Senior Member
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
1,152
Messages
13,339
Credits
547,766
Pen edit
Sailboat
Profile Music
কামুকি বান্ধবী কে চোদার গল্প - by Deeppp

অনন্যা খুব সুন্দরী একটি মেয়ে। ক্লাস ১২ এ পড়ে এখন।হাইট ৫´৫"। আমি ওর ক্লাসমেট রাহুল। একটু অন্য ধরণের মেয়ে ও। দেখতে সুন্দরী হলেও ক্লাস এর কোনো ছেলে কোনোদিনও ওর প্রতি নজর দেয়নি। কারণ ও ওই ধরণের মেয়ে ছিল না।

আমরা দুজনেই সকালে অনেকটা দূরে পড়তে যেতাম। বাস এ করে যেতে হতো, প্রায় আধা ঘন্টার রাস্তা। সেদিন বিকেলে বাস এ খুব ভিড় ছিল। আমরা দুজনেই দাঁড়িয়ে যাচ্ছিলাম। কিন্তু ভিড় এতটাই বেশি যে মাঝ বয়সের কাকুরা আর যুবক ছেলেগুলো সবাই ওর সাথে ঘেঁষতে চাইছিলো। আমার এসব একদম ভালো লাগছিলো না। এটা ছেলে তো ওর পেছনে একেবারে সেটে দাঁড়িয়ে গেছিলো আর ওই মানুষটার বাঁড়া ওর পাছায় মাঝখানে গেথে গেছিলো। অনন্যা আমার দিকে ভয়ার্থ চোখে তাকালো। ওর দৃষ্টি দেখে বুঝলাম ও আমার কাছে সাহায্য চাইছে। আমি ওকে আমার দিকে আসতে বললাম কিন্তু আমার সামনে এসেই ও আটকে পড়লো। এবার হলো কান্ড।

আমার বাঁড়া টা এবার অন্যন্যার পাছায় ঘষা খেতে লাগলো। আর নড়াচড়া করারও কোনো উপায় নেই। যতই বান্ধবী হোক ও তো একটা সেক্সি মেয়ে তাই মিনিটের মধ্যে আমার বাঁড়া খাড়া হয়ে গেলো।এমন অনুভূতি আমার কোনোদিনও হয়নি। মনে হচ্ছিলো ওকে জড়িয়ে ধরি।১০ মিনিট এখাবেই থাকার পর বুঝতে পারলাম ও ওর দুটো পাছা দিয়ে আমার বাঁড়া চেপে রেখেছে। আমি আর কোনোভাবেই নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলাম না, আলতো করে ওর ঘরে একটা চুমু দিলাম। এবার ও ওর দুটো বোনরুটির মত পাছা দিয়ে আরও জোরে আমার টা চেপে ধরলো। আমি জাস্ট পাগল হয়ে যাচ্ছিলাম। ২০ মিনিট এভাবেই থাকার পর আমরা গ্রামে পৌঁছে গেলাম। মোর থেকে মোড়েই আমাদের বাড়ি। আর ওর বাড়ি খানিকটা দূরে। ও আমার থেকে ইতিহাসের নোটস নিবে বলেছিলো তাই আমাদের বাড়ি এলো।

কিন্তু একি …. বাড়ি তালা মারা? হটাৎ করে আমার মন এ একটা খুশির বাতাস বয়ে গেলো। মা কে ফোন করলাম বললো জেঠীর বাড়ি গেছে, পিঠা বানাতে, আসতে আরও ২-৩ ঘন্টা লাগবে। বাবাও কাজে গেছে,আসতে রাত। আমার কাছে একটা ডুপ্লিকেট চাবি থাকে সেটা দিয়ে তালা খুলে ভেতরে চলে আসলাম। অন্যন্যা বললো ওর অবস্থা খারাপ হয়ে আছে যেটা স্বাভাবিক। ও আগে বাথরুম এ গেলো আমিও গেলাম আমার সামনেই ও ওর জিন্স প্যান্ট টা খুলে ফেললো। দেখলাম ওর প্যান্টিটা ভিজে চোপচপ করছে। ও বললো তোর কোনো আন্ডারপ্যান্ট আমায় দিতে পারবি।আমি তাড়াতাড়ি আমার একটা কাঁটা জাঙ্গিয়া নিয়ে ওকে দিলাম ও ওটা পড়ে নিলো। সেটা অবশ্যই দরজা বন্ধ করে করেছে। ও কিছুই বলে নি আমি নিজেই বাইরে এসে দরজা লাগিয়ে দিয়েছি। আমি ঘরে চলে আসলাম। কিছুক্ষন পড়েই ও এসেই আমাকে বললো, আমি হস্তমৈথুন করি।

ওর কথা শুনে অবাক হয়ে গেলাম। ও বললো আমার অবস্থা খুব খারাপ। আমাকে সাহায্য করতে পারবি? ও জাঙ্গিয়া খুলে ফেললো এবং এসে আমার প্যান্ট এর চেন খুলে আমার মাঝারি সাইজ এর বাঁড়া টা নিয়ে চুষতে লাগলো। আমি আর বাধা দিলাম না। অল্প চোষার পর আমরা দুজনে ল্যাংটো হয়ে কম্বলের নিচে চলে আসলাম। দুজন দুজনকে জড়িয়ে ধরে আছি। মনে হচ্ছে যেন সারাজীবন এভাবেই ধরে থাকি। আমি ওর গুদে মুখ দিয়ে চাটতে লাগলাম। এতো ভালো লাগছিলো আমার। এর পর ও আমার মুখের ওপর বসে পড়লো আমি ওর পাছার ফুটো ও গুদ চাটতে লাগলাম আর ও আমার বাঁড়া চুষতে লাগলো। এর পর ওকে শুইয়ে ওর গুদে আমার বাঁড়া দিয়ে চুদতে লাগলাম। এতো সুখ আমি জীবনেও পাইনি। সেই মুহূর্ত মুখে প্রকাশ করা যাবে না তাই চেষ্টাও করলাম না। সেদিন অনেক কিছু করে ওকে চরম তৃপ্তি দিয়েছিলাম, ওর পুরো শরীর চেটে ছিলাম।

এর পর থেকে ও আমার খুব ভালো বান্ধবী হয়ে উঠেছিল। ও আমার মাল ও খেয়েছে। আমিও ওর গুদের রস চেটে চেটে খেয়েছি।

একদিন আমি ওকে বলেই ফেললাম আই লাভ ইউ, কথাটা শোনার পরই ও আমাকে জড়িয়ে ধরলো। সেদিন আমরা খুব সেক্স করেছিলাম, ওর পাছার মধ্যে বীর্যপাত করেছিলাম।

এর পর আসলো সবচেয়ে দারুন একটা দিন। আমার মা আর বাবা দুজনে এক আত্মীয়র বাড়ি ঘুরতে গিয়েছিলো। তো আমি অনন্যা কে ডেকে নিলাম বাড়িতে। ও আসতেই দুজনে নেংটু হয়ে বিছানায় বাবু হয়ে সামনা সামনি মুখ করে বসে পরলাম। আমি ওকে বললাম… ওই ফ্যান্টাসি সেক্স করবি। ওর মুখ লজ্জায় আরও লাল হয়ে গেলো। আসলে ফ্যান্টাসি সেক্স এমন একটা জিনিস যেখানে নোংরামি চরম পর্যায়ে চলে যায়।

তো সবার প্রথমে আমি বললাম তোর পাছার ফুটো চাটবো, ওটা আমার খুব ভালো লাগে। অনন্যা আমার দিকে পেছন ফিরে ঘোরা হয়ে গেলো। আমি দু হাত দিয়ে ওর দুটো বোনরুটি ফাঁক করে আইস ক্রিম এর মত করে চেটে দিলাম। ও আহঃ করে উঠল। আমি বললাম কিরে মাগি এটুকুতেই সুখ পেয়েগেলি তাহলে যখন ফুটোয় জিভ ঢুকাবো তখনি কি করবি। ও আমার মুখে মাগি কথাটা শুনে আমার দিকে ঘুরে একটু নেকামি মেরে বললো " তুই আমাকে মাগি বললি? " আসলে আমরা এমন খিস্তি দিয়ে আগে সেক্স করিনি।

আমি ওকে বললাম" মাগি বাস এ যখন তোর পাছায় কোনো পুরুষের ধোন ঘষা খেত তখন তুই কেমন চোখ বুজে মজা নীতি আমি দেখিনি নাকি? "…. এবার ও গালি দিয়ে বললো " সালা মাগা, বাস এ যখন তোর ধোন কোনো মেয়ের পোঁদে লাগতো তখনি মজা নিস্ নি নাকি" আমি আর কিছু বলতে পারলাম না। কারণ কথাটার যুক্তি ছিল ও বললো" এখন কথা না বলে চাট বাল… আমি তোকে ভালোবাসি বুঝলি, আমি তোর মাগি হয়েই থাকতে চাই" আমি ওকে ঘুরিয়ে পাগলের মত ওর গুদ আর পাছার ফুটা চাটতে লাগলাম।

৫ মিনিটের মধ্যে ও জল খসালো কিন্তু সেই জল বাটিতে নিয়ে রাখলাম। এবার ও আমার ধোন চুষতে লাগলো, সে কি চোষা কি বলবো, এমন পাগলের মত ওকে কখনো চুষতে দেখিনি, ও বলতে লাগলো" আমি তোর রেন্ডি মাগি শুধু তোর, আর কারো না বুঝলি,"বলতে বলতে একবার আমার পাছার ফুটাও চেটে দিল, আমিও আর মাল ধরে রাখতে পারলাম না 5 মিনিটের মধ্যে ওই একই বাটিতে মাল ফেললাম। এবার আসবে আসল মজা। ওই বাতি থেকে মিশ্রণ অনন্যা নিয়ে মুখে নিলো ওর মুখের সাইডে যে লেগেছিলো সেগুলো কুকুরের মত চেটে খেলাম।

এবার আমি মুখ খুললাম ও ওর মুখের সব জল আমার মুখে আসতে আসতে ঢাললো আমি তারপর সেগুলো নিয়ে ওর শরীরে ঢাললাম। আর বাটিতে বাকিটা ও আমার শরীরে ঢাললো। তারপর দুজনে মিলে দুজনকে জড়িয়ে ধরে কোচলা কোচলি করতে লাগলাম। সেই সুখ কাওকে বলে বোঝানো যাবে না। এসবের পর আমি ওর শরীর আর ও আমার শরীর চাটতে লাগলো আমরা পরস্পরের দেহের রস চেটে সাফ করে দিলাম। তারপর দুজনে একসাথে স্নান করতে ঢুকলাম। ওর পায়খানা পেয়েছিল। আমাদের অ্যাটাচ বাথরুম তাই ও পাশেই হাগতে বসলো। আমি ওই অবস্থায় ওর পিঠে সাবান মেখে দিচ্ছিলাম আর ও আমার ধোন চুষছিল। ওর হাগা হয়ে গেলে আমি ওকে ছুঁচু করিয়ে দিলাম। তারপর দুজন দুজন কে সাবান মাখিয়ে ভালো করে স্নান করে নিলাম।

সেদিন অনন্যা এসেছিলো আমাদের বাড়ি নোট নিতে। স্নান এর পর ও আমার কোলে বসে নোটস লিখলো। একেবারে ল্যাংটো হয়ে।

এর থেকেও মজাদার আরও ঘটনা আছে যা নাহয় পড়ে একদিন বলবো……
 

Users who are viewing this thread

Back
Top