What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,289
Messages
16,055
Credits
1,470,656
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শশুরের দাসী – পর্ব ১ by proloy_

নমস্কার, কেমন আছো তোমরা…??? আজ কে আমি একটি নতুন ধরণের গল্প শেয়ার করব তোমাদের সাথে……. তৈরি তো সবাই….????

#রমা একটা সাধারণ পরিবারের মেয়ে উচ্চ মাধ্যমিক পাশ করার পর তার পরিবারের লোক ছেলে দেখতে শুরু করে বিবাহের জন্য। রমা দেখতে ভালোই বললে চলে ৫ ফুট লম্বা, গায়ের রং বেশ ফর্সা, মাথায় লম্বা কালো চুল, figer মোটামুটি ভালো, বেশ গায়ে গতরে, আবার একটু কামুকি প্রকৃতির মেয়ে। সোজাসুজি ভাবে বলতে গেলে যেকোনো ছেলে দেখলেই পছন্দ করবে। ছোট্ট বেলা থেকেই তার দুদু গুলো একটু বড় বড় এখন তো ৩৪ সাইজ হয়ে গেছে। পাছা ও বেশ বড়ো বড়ো।

কিছু দিন পর বিজয় নামের এক ছেলের সাথে তার বিবাহ হয়ে যায়। ছেলের পরিবার বলতে বিজয় আর বিজয়ের বাবা রমেশ চৌধুরী, মা ইরা দেবী বিজয় কে জন্ম দেবার 10 বছর পর মারা যান। রমেশ বাবু অবসর প্রাপ্ত ডেপুটি ম্যাজিস্ট্রেট। এখানে বলা বাহুল্য রমেশ বাবু খুব রাগী ও বোধ মেজাজী মানুষ, তার ভয়ে চাকর ৫ মাসের বেশি টেকেনি। আর বিজয় সব থেকে বেশি জমের মত ভয় পায় বাবা কে। তিনি যেমন লম্বা তেমন বলিষ্ঠ, বিজয় ও কোন কিছু তে কম নয় বাবার মতো বলিষ্ঠ না হলে ও চেহারা খুব খারাপ নয় শুধু একটু কালো।

🙁তো রমা বিয়ে করার পর থেকে তার সংসার জীবন বেশ ভালোই কাটছিল। শারীরিক চাহিদা মেটাতে বিজয় খুব পটু। রমার গুদ ছাড়া তার রাত চলে না। আর রমার মাই দুটি তার নিত্য খেলার সাথী, কচলে টিপে টিপে খেলে সে। শশুরের সাথে তেমন কথা হয় না বললেই চলে. এভাবে বেশ কাটছিল তার দিন।

কিন্তু বিপত্তি ঘটে এক মাস পর থেকে, হঠাৎ বিজয় কে অফিসের কাজে 6 মাসের জন্য ইতালি যেতে হয়। সেই দিন সকাল থেকে রমার মন খারাপ সকালে ঘুম থেকে উঠে বাড়ির সব কাজ সেরে বিজয়ের জন্য চা রুমে নিয়ে এসে দেখে বিজয় এখন ও ঘুমাছে।
এটা দেখে রমা ডাক দেই…. 🧖‍♀️
– কি গো উঠবে না
– উম প্লিজ জান আর একটু ঘুমাতে দাও😊
– ঘুমাবে এখন ও 8ta বাজতে যায় তোমার ট্রেন মিস হয়ে যাবে তো…. 🙄
– ধর পর করে উঠে বিজয় দেখে সত্যি 8am 🕗 বাজে আর এই দিকে 10 tai তার ফ্লাইট , তাড়াতাড়ি করে বাথরুমে চলে যায় চা না খেয়েই।
-রমা ও জলদি তার জামা গুছিয়ে দিতে থাকে।
– গোসল করে বেরিয়ে dress করে জলদি কিছু মুখে দিয়ে রমাকে কাছে টেনে নিয়ে একটা ডিপ kiss 😘 করে বিজয় দুদু দুটো বেশি জোরে টিপে আদর করে রমাকে বলে কষ্ট পেয়েও না জান জলদি ফিরব আর তত দিন সামলে রেখো আমার সম্পত্তি গুলো….
– রমা মুচকি হেসে ফেলে বিজয়ের কথা শুনে…. আর বলে তোমার জিনিস তোমারই থাকবে….
– okk আর বেশী সময় নেই আমার হাতে 9am হতে চললো তুমি নিজের খেয়াল রেখো আর আমি জলদি ওখানে গিয়ে new সিম কার্ড নিয়ে তোমাকে ফোন করব কেমন….. ❤️❤️💋💋
– okkk সাবধানে যাবে
– hmmm আর বাবা কে বলা আছে উনি তোমার খেয়াল রাখবেন আর ওনাকে দেখে একটু সাবধানে চলবে ভীষণ রাগী উনি…..
– bye 👋 jannnmn
– love you ❤️
– love you too ♥️
-I miss you lot 🙁
এর পর কেটে গেছে এক সপ্তাহ রমার সাথে তার শশুরের এখন টুক টাক কথা হয়….

একদিন রমা গোসল করে এসে তার শশুর গামছা পরে বসে আছে গোসল করতে যাবে বলে…. গামছা টা পাতলা হাওয়ায় শ্বশুরের বাঁড়া টা বেশ বড় ও মোটা দেখে নিজের চোখ বড়ো বড়ো করে তাকিয়ে থাকে….. তারপর নিজেকে সামলে নেই যে উনি গুরুজন এইসব নজরে দেখতে নেই।

কিন্তু রাতে কিছু তেই ঘুম আসে না রমার বার বার সকালের ঘটনা মনে পড়তে থাকে….. এদিকে বিজয় না থাকায় তার সেক্স ও বেড়ে উঠেছে…. নিজেকে পাগল পাগল মনে হতে থাকে শেষে কিছু না পেয়ে তাড়াতাড়ি ডয়ার খুঁজে একটা মোমবাতি পেয়ে তাড়াতাড়ি করে গুদে ঢুকিয়ে শান্তি পায়… শান্তির আনন্দে জোরে জোরে চিৎকার করতে থাকে আহ্ উ আহ্ উ উম আহ্ উফ মাগো আহ্ উম উ পাশের ঘরে যে শ্বশুর শুয়ে আছে এটাই ভুলে যায়….

এতো রাতে চিৎকার শুনে রমেশ বাবু প্রথমে ভয় পেয়ে যায় ভাবে কার কিছু হল নাকি, যায় হোক করে লুঙ্গি টা পড়ে বেরিয়ে দেখে বউমার ঘর থেকে শব্দ আসছে….. তাড়াতাড়ি করে দরজা খুলতে গিয়ে দেখে রমা মোমবাতি গুদে ঢুকিয়ে গুদ খেঁচছে….. সাথে সাথেই রমেশ বাবুর মুখে এক রহস্যজনক হাসি খেলে যায়…. সে কিছু না বলে রুমের দরজা খুব সাবধানে বন্ধ করে নিজের রুমে চলে যায়…. গিয়ে বিছানায় শুয়ে লুঙ্গির উপরে তাবু তে হাত বোলাতে বোলাতে বলে আর কিছু দিনের কষ্ট সজ্জ কর আর করতে হবে না……. বলেই সেই আগের মতো শয়তানি হাসি দেই………

সকালে রমা ঘুম থেকে উঠে দেখে শ্বশুর বীয়াম করছে সে কাছে গিয়ে বলে বাবা চা দেবো……..
হ্যাঁ দাও আজ চায়ে দুদ বেশী দিও বউমা…….

চা করে ১০ মিনিট পরে এসে দেখে রমা রমেশ বাবুর ট্রাকশুটের উপরের দিক টা ফুলে উঠে sazi বোঝা যাচ্ছে….. রমা তো সব ভূলে সেই দিকেই তাকিয়ে আছে রমেশ বাবু সেটা বুঝতে পেরে ছলে কৌশলে আরো বেশী করেই দেখাছেন…… কিছুক্ষণ পরে রমা নিজের ভুল বুঝতে পেরে নিজে থেকেই চোখ নামিয়ে নিয়ে টেবিলে চা রেখে শান করতে চলে যায়……. শাওয়ার নিতে গিয়ে দেখে তার গামছা টা নেই ……. কিছুক্ষন খুঁজে না পেয়ে দেখে তার গামছা টা bed এর পাশে ফাঁকের দিকে পরে আছে সে আর কিছু না দেখে গামছা নিয়ে শানে চলে যায়……. বেরিয়ে ঠাকুর পুজো করে রমেশ বাবু কে দেখে খেয়ে নেয় এবং কিছু ক্ষণ শুয়ে থাকে …….

এভাবে দিন চলে যায়……. পর দিন সকালে উঠে রান্না করতে গিয়ে দেখে সকাল 9ta বেজে গেছে এখন ও রমেশ বাবু উঠে নি একবার ভাবলো ডাকবে পড়ের বার ভাবলো থাক যদি রেগে যায় তাই আর ডাকলো না……. একটু পরে রমেশ বাবু নিজেই ডাকলো রমা কে বললো চা খাবে না আজ শরীর ভালো নয় যেনো এক গ্লাস দুধ নিয়ে যায় সে শাওয়ার নিতে যাচ্ছে …… রমা ও জলদি দুধ গরম করে নিয়ে দিয়ে আসতে গেলো শশুরের রুমে…… দূধ টা টেবিলে রেখে চলে আসতে যাবে এমন সময়ে রমেশ বাবু চেঁচিয়ে ডাক দেই রমা বলে……..

রমা ঘুরে তাকাতেই রমেশ বাবু দুধ টা রমার দিকে ছুড়ে মারে আর বলতে থাকে চিনি দেওনি কেনো জানো না আমি চিনি ছাড়া দুধ খাইনা……. এদিকে পুরো গরম দুধ টা এসে পড়েছে রমার বুকের উপর……. ভাগিস দুধ টা ওতো টাও গরম ছিল না…… লজ্জা অসম্মান অপমান ঘৃণায় রমা আর কোনো দিকে না তাকিয়ে ছুটে নিজের রুমে এসে দরজা বন্ধ করে দিয়ে কাঁদে থাকে…….. আগে কেউ কখনো রমার সাথে এত জোরে কথা বলেনি….. ফলে সে কেঁদে কেঁদে ভূলে যায় তার বুকে যে গরম দুধ পড়েছে এটার কথা…………………………..

#এর পর আদৌ কি হবে সেটা জানতে পড়তে হবে আমার গল্প টি….. আর commont kore জানাও কেমন লাগছে তোমাদের……..
 

Users who are viewing this thread

Back
Top