What's new
Nirjonmela Desi Forum

Talk about the things that matter to you! Wanting to join the rest of our members? Feel free to sign up today and gain full access!

MOHAKAAL

Mega Poster
Elite Leader
Joined
Mar 2, 2018
Threads
2,263
Messages
15,953
Credits
1,447,334
Thermometer
Billiards
Sandwich
Profile Music
French Fries
শশুরের বড়ো ধোন পর্ব ১ - by jayantika007

হাই বন্ধুরা কেমন আছো সবাই আসা করি ভালোই আছো চটি গল্প পরে।
আমি নতুন তাই আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি যদি ভুল হয়ে থাকে।
গল্পটা আমার আর শশুর কে নিয়ে।
গল্পে আসা যাক
আমার নাম জয়ন্তিকা রায়, বয়স বর্তমান ২৭বছর,
আমার বরের নাম বিমাল রায়, শশুরের নাম
সুনির্মল রায়।
আমার শরীরের গঠন ৩২,৩৬,৩৪ এর পিছে অনেকের অবদান আছে সেইটা পরে বলবো।
আমার বিয়ে হয় ৬বছর আগে আমার একটা ৪বছরের ছেলে আছে।
আমার বিয়ের অনেক আগেই শাশুড়ি মারা জান।

আসল গল্পে আসা যাক।এইটা আমার জীবনের সত্য ঘটনা যা আপনাদের কাছে গল্প রূপে প্রকাশ করবো।

ঘটনাটি ঘটে ১বছর আগে। সকালে আমি বসে ছেলেকে খাবার খাওয়াচ্ছি আর শশুর মশাই পাশের রুমে খাবার খেয়ে বসে আছে।
শশুর পাশের রুম থেকে বলল বউমা একটু এইখানে আসো তো। আমি যেয়ে বললাম কি বাবা কিছু বলবেন। শশুর মশাই বললেন বিমাল কবে আসবে বলেছে তোমাকে। আমি বললাম না বাবা। আর কিছু না বলে বলল যাও বউমা। আমি চলে এলাম
দুপুরে রান্না করে স্নান করে শশুর মশাই কে ডাকতে গেলাম খাবার খাওয়ার জন্য। বাবা আসেন খেয়ে নেন। তিনি আসতে লাগলো আমার কাছে এসে আমার পাছায় হাত ঠেকিয়ে চলে গেল। আমি ভাবলাম হয়তো ভুল করে লেগেছে তাই কিছু না বলে খাবার দিতে গেলাম। খাবার খেয়ে ওঠে আবার ঘরে চলে গেল কিন্তু এইবার পাছা টা অনেক টা চাপ দিয়ে টিপে গেল। আমি শিহরিত হয়ে গেলাম তিনি একটা মুচকি হাসি দিয়ে চলে গেল। আমি কিছু না বলে খাবার খেয়ে আমার ঘরে গেলাম।

কিছুক্ষন পর দেখি তিনি ডাকছেন বউমা একটু শুনে যাও তো আমি গিয়ে বললাম কি হয়েছে বাবা। আমাকে বললো বউমা পা টা একটু টিপে দাওতো আমি বললাম ঠিক আছে বাবা আপনি শুয়ে জান আমি পা টিপে দিচ্ছি।
পা টিপে দেবার সময় দেখি শশুর আমার পেটের দিকে একনজরে তাকিয়ে আছে। আমি তার দিকে তাকাতেই আবার মুখ ঘুরিয়ে নেই। কিছুক্ষন পর তিনি বললেন বউমা একটা কথা বলবো আমি বললাম বলেন বললেন কিছু মনে করবে না আমি বললাম না আপনি বলেন। বললেন বউমা তোমার নাভিটা অনেক বড়ো আর অনেক গভীর কি করে
এত বড়ো হলো আমি তাড়াতাড়ি আমার পেটে কাপড় টা ভালো করে দিয়ে মুখ নিচু করে বসে থাকলাম। শশুর মশাই ওঠে মুখ টা ওঠিয়ে বললেন কি বউমা বলো আমি বললাম জানিনা তিনি বললেন আমি জানি বলবো আমি কিছু না বলে মুখ নিচু করে থাকলাম। আবার আমার মুখ টা ওঠিয়ে বললেন বলবো আমি কিছু বললাম না তিনি বললেন তোমার সেক্স বেশি তাই এত বড়ো। আমি বললাম বাবা আমি যাই বলে উঠে যেতে যাবো সেই সময় শশুর আমার পেটে হাত দিয়ে ধরে আবার বসিয়ে দিলো আমি কি করবো ভেবে পাচ্ছিনা এইদিকে শশুরের হাত এখনো আমার পেটে আমি বললাম ছাড়েন বাবা কি করছেন বলাতে আমার পেটটা টিপে ধরলো। বললাম বাবা কেউ চলে আসবে ছাড়েন বললেন কেউ আসবে না।
বললেন একটা কথা জিজ্ঞেস করি আমি হ্যাঁ বললাম
তিনি বললেন বউমা তোমাকে কত জন চুদেছে তোমার যা শরীর তোমাকে না চুদে কেউ ছাড়বে না।
বললাম বাবা কি বলছেন আমি আপনার বউমা
তিনি বললেন তাতে কি আমি তো চুদছি না শুধু জিজ্ঞেস করছি। এইদিকে অনেক দিন থেকে না চোদা খেয়ে আমিও গরম হয়ে যাচ্ছি শশুরের কথা শুনে। বললেন কি বউমা বলো আমি বললাম না শুধু আপনার ছেলেই আমাকে করেছে এইদিকে আমার রস কাটতে লেগেছে শশুর বলছে মিথ্যা বলিও না বউমা এইরকম একটা সেক্সি কে কেউ চুদেনি আর সেইটা আমাকে বিশ্বাস করতে হবে আমাকে কি পাগল মনে হয়। আমি বললাম সত্যি বাবা কেউ না
এইবার তিনি রেগে আমার পেট থেকে দুধে হাত দিয়ে জোরে টিপে বলল বলো নাতো তোমার দুধ আজকে ছিঁড়ে ফেলবো আমি বললাম ছাড়েন বাবা ব্যাথা করছে তাতে কোনো লাভ হলোনা উল্টে আরো জোরে টিপে ধরলো আমি ব্যাথায় ছটপট করতে লাগলাম তিনি তার আর একটা হাত দিয়ে কোমর ধরে আর জোরে টিপে ধরলো আমি ব্যাথা সহ্য করতে না পেরে বললাম ছাড়েন বাবা বলছি।

তিনি দুধ ছেড়ে বললেন বলো এইদিকে আমি ছাড়া পেয়ে উঠে পালাতে যাবো আবার আমাকে ধরে পাছায় জোরে তিন চারটা চর মেরে বলল কোথায় পালাচ্ছ আমি আবার বললাম বাবা দয়া করে ছেড়ে দিন। সে বলল ছেড়ে দিবো আগে বলো আমি বললাম বলতে পারবো না তাতে তিনি আবার চর মারলো পাছায় আমাকে বিছানায় ফেলে দুধ আবার টিপে ধরলো বললাম বাবা ব্যাথা করছে ছাড়েন আমি বলছি সে আমাকে উঠিয়ে বসালেন বলো বউমা কে চুদেছে তোমায়। আমি বললাম কিছু বলবেন না আর ছেলে কেউ বলবেন না বললেন ঠিক আছে বউমা বলো আমি কাওকে বলবো না। বললাম আমাকে কেউ বাইরের লোক চুদেনি আমার পরিবারের লোক আমাকে চুদছে। তিনি কৌতূহল হয়ে বললেন কে বউমা তাড়াতাড়ি বলো।বললাম বাবা আর দাদা আমাকে চুদেছে। সে বলল কি বউমা তোমার বাবা তোমাকে চুদেছে আর চুদবেই না কেন এইরকম একটা মালকে না চুদে থাকা যাই। আমি আর কিছু বলতে পারেনা লজ্জায়। এইদিকে তার ধোন দেখি ধুতির ভেতরে লাফাচ্ছে আমি লজ্জায় আবার মুখ নামিয়ে নেই। সে বলল বউমা একটা কথা বলি আমি বললাম হাঁ বাবা বলেন বললেন তুমি তো জানো তোমার শাশুড়ি অনেক দিন আগে মারা যাই সেই থেকে আমাকে হাত মেরে দিন চালাতে হয় আর এইদিকে আমার ধোন একটা গুদ চাইছে তাই অনেক দিন থেকে তোমাকে চুদবো বলে স্থির করি কিন্তু সাহস করতে পারিনি।

কিন্তু আজ থাকতে না পেরে দুবার তোমার পাছায় হাত লাগাই তুমি কিছু বললে না দেখে আমার সাহস বেড়ে যাই তাই তোমাকে নাভির কথা বলি আর কে কে তোমাকে চুদেছে তাও জিজ্ঞেস করে ফেলি। বউমা আমার ধোন টা একটু শান্ত করে দাও। এইদিকে আমারো ইচ্ছা হচ্ছে কিন্তু বলতে পারি না তাই চুপ চাপ আছি। তাই দেখে শশুর আমার একটা হাত তার ধোনের ওপর রাখতেই আমি হাত সরিয়ে দেই। শশুর আমার মুখ ধরে তুলে ভিক্ষা চাইতে লাগলো দয়া করে বউমা না করোনা। এই দিকে আমিও থাকতে না পেরে বললাম ঠিক আছে বাবা কিন্তু কাউকে বলবেন না বলেন তাহলেই তিনি আমার দুধে হাত দিয়ে টিপে বলল কাওকে বলবো না।

শশুর উঠে ধুতি খুলে তার ধোন টা আমার মুখের সামনে নিয়ে আসতেই আমি অবাক ভয়ে শশুরের মুখের দিকে তাকালাম। সে বলল কি হয়েছে বউমা।

বললাম বাবা আপনার টা অনেক বড়ো আমার ভয় করছে আমি নিতে পারবো না শশুরের ধোনটা ৯ইঞ্চি লম্বা ৪ইঞ্চি মোটা।তিনি বললেন কিছু হবেনা বউমা বলে আমার মুখে তার ধোন ঢুকিয়ে দিলো। আমি মুখে নিয়ে চুষতে লাগলাম ধোনটা আমি অর্ধেক টাও মুখের ভেতরে নিতে পারলাম না। এই দিকে শশুর তার ধোন আমার মুখের ফেতরেই জোরে জোরে ঠাপ মারতে লাগলো। ব্যাথায় আমার পুরো মুখ লাল হয়ে গেল।১০ মিনিট মুখ ঠাপানোর পর দেখি মুখ দিয়ে ফেনা বের হচ্ছে।আমি করুণ দৃষ্টি তে শশুরের দিকে তাকালাম দেখি সে দিব্বি ওপরে মাথা করে সুখ নিচ্ছে।আমি তাকে পেছনে ঠেলতেই সে আমার মাথা ধরে জোরে ঠেলে তার ধোন ভরে দিলো। একেবারে আমার গলায় তার ধোন গেথে দাড়িয়ে থাকলো। আমি নিঃশাস নিতে পারছি না আমার চোখ দিয়ে জল পরেই যাচ্ছে। একটু পর আবার একটু তার ধোন বার করে আবার গেথে দিলো। আমি থাকতে না পেরে শশুরের পায়ে হাত দিয়ে মারতে লাগলাম। তা দেখে শশুর আমার দিকে দেখলো আমার চোখ দিয়ে জল বেরিয়েই যাচ্ছে তাই দেখে সে তার ধোন বার করে আমাকে দার করালো আর কোনো কথা না বলে আমার কাপড় খুলে আমাকে বিছানায় ফেলে দিলো।

সমাপ্ত –

বাকিটা পরের অংশে ✨️ সাথে থাকুন...পরের অংশে আরো কষ্ট সহ্য করতে হবে আমাকে –
 

Users who are viewing this thread

Back
Top